vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান 2024

0
Rate this post

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান 2024 | Argentina Vs Poland Stats 2024

Argentina Vs Poland Stats: ফুটবল জগতে আর্জেন্টিনা বেশ দাপুটে একটা দল। তবে তাদের দিক থেকে পোল্যান্ড কোন অংশে কম নয়। বরং আপনি যদি আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান দেখেন। তাহলে দেখতে পারবেন যে, এই দুটি দল একে অপরের বিপক্ষে খুব আক্রমণাত্মক ভূমিকা রাখতে পারে। তবে খেলা শেষে আর্জেন্টিনা এবং পোল্যান্ড এর মধ্যে কোন দল অধিক বার বিজয় লাভ করেছে। এবং কোন দল পরাজয় গ্রহণ করেছে, সেই পরিসংখ্যান নিয়ে কথা বলবো।

তো আপনি যদি আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান দেখেন। তাহলে এই দুটি দল ১৯৬৬ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত মোট ১১ বার একে অপর এর মুখোমুখি হয়েছিল। এবং পোল্যান্ড এর সাথে আর্জেন্টিনা মোট ৬ বার জয়লাভ করেছে, ৩ বার পোল্যান্ডের সাথে হেরেছে এবং ২ বার ম্যাচ ড্র হয়েছে। অপর দিকে আপনি যদি পোল্যান্ড এর কথা চিন্তা করেন। তাহলে দেখতে পারবেন যে, তারা শুধুমাত্র আর্জেন্টিনার সাথে ৩ বার জিততে পেরেছে এবং ৬ বার হেরেছে।

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান

এবার আমি আপনাকে আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান দেখিয়ে দেওয়ার চেষ্টা করব। যেখান থেকে আপনি স্পষ্টভাবে জানতে পারবেন যে, কত সালে আর্জেন্টিনা বনাম পোল্যান্ড এর ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছিল। এবং এই খেলা গুলোর মধ্যে আর্জেন্টিনা কতবার পোল্যান্ডের বিপক্ষে জিততে পেরেছে। এবং পোল্যান্ড আর্জেন্টিনার বিপক্ষে জিততে পেরেছে। চলুন এবার তাহলে সেই আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান এর তালিকা দেখে নেয়া যাক।

খেলার তারিখম্যাচরেজাল্টস্কোরপ্রতিযোগিতা
11 Jun 1966আর্জেন্টিনা বনাম পোল্যান্ডDrawn 1-1International Friendly
19 Dec 1968আর্জেন্টিনা বনাম পোল্যান্ডWin 1-0International Friendly
15 Jun 1974আর্জেন্টিনা বনাম পোল্যান্ডLose2-3FIFA World Cup
24 Mar 1976আর্জেন্টিনা বনাম পোল্যান্ডWin1-2International Friendly
29 May 1977আর্জেন্টিনা বনাম পোল্যান্ডWin3-1International Friendly
14 Jun 1978আর্জেন্টিনা বনাম পোল্যান্ডWin2-0FIFA World Cup
12 Oct 1980আর্জেন্টিনা বনাম পোল্যান্ডWin2-1International Friendly
28 Oct 1981আর্জেন্টিনা বনাম পোল্যান্ডLose1-2International Friendly
17 Jan 1984আর্জেন্টিনা বনাম পোল্যান্ডDrawn1-1Nehru Cup
26 Nov 1992আর্জেন্টিনা বনাম পোল্যান্ডWin2-0International Friendly
05 Jun 2011আর্জেন্টিনা বনাম পোল্যান্ডLose2-1International Friendly

আরো দেখুন: বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার কে?

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড কোন দল বেশি শক্তিশালী?

উপরের তালিকা থেকে যখন আপনি আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান দেখবেন। তখন আপনার মনে একটি প্রশ্ন জেগে থাকবে। আর সেই প্রশ্নটি হল যে, আর্জেন্টিনা এবং পোল্যান্ডের মধ্যে কোন দল বেশি শক্তিশালী। এবং আপনার মনে যদি এই ধরনের প্রশ্ন জেগে থাকে। তাহলে আমি নিশ্চিন্তে বলবো যে, পোল্যান্ড এর থেকে আর্জেন্টিনা অনেক বেশি শক্তিশালী একটি দল। 

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড

কেননা আর্জেন্টিনা এর সাথে পোল্যান্ড ফিফা ওয়ার্ল্ড কাপে মুখোমুখি হয়েছিল মোট দুইবার। সেই সাথে বিভিন্ন ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ফুটবল ম্যাচে তারা মোট ৯ বার মুখোমুখি হয়েছিল। আর এই সব গুলোর পরিসংখ্যান দেখলে আপনি লক্ষ্য করতে পারবেন যে। মোট ১১ বার আর্জেন্টিনা বনাম পোল্যান্ডের খেলা হয়েছিল। আর সেই খেলা গুলোর মধ্যে আর্জেন্টিনা মোট ছয় (৬) টি ম্যাচে বিজয় লাভ করেছে।

আরো দেখুন: সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ

এতক্ষণে আলোচনা থেকে আমরা আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান সম্পর্কে জানতে পারলাম। এবং সে পরিসংখ্যান এর মধ্যে আমরা দেখেছি যে, অধিকাংশ ম্যাচ গুলো তে আর্জেন্টিনা জয়লাভ করেছে। তবে আর্জেন্টিনার দিক থেকে পোল্যান্ড কে কখনোই দুর্বল দল ভাবা ঠিক হবে না। কেননা আর্জেন্টিনার বিপক্ষে পোল্যান্ড মোট তিন (৩) টি ম্যাচে জয়লাভ করেছিল।

এছাড়াও যদি পরবর্তী সময় আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ হয়। তাহলে কিন্তু তাদের ফুটবলের লড়াই টা আরো বেশি শক্তিশালী হবে। এবং আমরা দর্শকরা তাদের ফুটবল খেলা গুলো দেখে অনেক উপভোগ করতে পারবো। কেননা আর্জেন্টিনা যেমন ফুটবল বিশ্বকাপের মধ্যে দাপুটে একটা দল। ঠিক তেমনি ভাবে পোল্যান্ড হলো বেশ জনপ্রিয় একটি ফুটবল টিম। যার জনপ্রিয়তা সময়ের সাথে সাথে আরো ক্রমাগত ভাবে বৃদ্ধি পাচ্ছে।

আরো দেখুনঃ

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান নিয়ে কিছু কথা

প্রিয় ফুটবল প্রেমী বন্ধুরা। আমাদের মধ্যে এমন অনেকেই আছেন, যারা মূলত আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান সম্পর্কে জানতে চায়। অর্থাৎ এই দুটি দল যখন একে অপরের মুখোমুখি হয়েছিল। তখন কোন দল অধিক পাওয়ার জয়লাভ করেছে, তার হিসেব জানতে চায়। তো তাদের জন্য আজকের এই লেখা টি অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কেননা আজকের আলোচনায় আমি আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান তুলে ধরার চেষ্টা করেছি।

আর আপনি যদি আসন্ন ফুটবল বিশ্বকাপের সকল আপডেট সবার আগে পেতে চান। তাহলে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করার চেষ্টা করবেন। কেননা আমরা অন্যান্য বিষয় গুলো নিয়ে আর্টিকেল পাবলিশ করার পাশাপাশি। ফুটবল এর যাবতীয় আপডেট গুলো সবার আগে এই ওয়েবসাইটে পাবলিশ করব। ধন্যবাদ! আমাদের সাথে থাকার জন্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex