vlxxviet mms desi xnxx

মনজা কোন দেশের ক্লাব?

0
Rate this post

মনজা কোন দেশের ক্লাব? | মনজা ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Monza Which Country Club?

মনজা ক্লাবটি বর্তমান সময়ে জনপ্রিয় একটি পেশাদার ফুটবল ক্লাব। এই ক্লাবের দখলে এখন পর্যন্ত অনেক গুলো শিরোপা রয়েছে। ক্লাবটি বর্তমান ইতালিয়ান সর্বোচ্চ স্তর Serie A তে প্রতিদ্বন্দ্বীতা করছে। আজ আমরা এই লেখায় মনজা কোন দেশের ক্লাব ও এর প্রতিষ্ঠাতা কে করেন সে-সম্পর্কে জানবো।

মনজা কোন দেশের ক্লাব?

মনজা ইতালির একটি ক্লাব। মনজা শহরের লোম্বার্ডিতে এই ক্লাবের অবস্থান। ক্লাবটির সম্পূর্ণ নাম Associazione Calcio Monza। ডাকনাম গুলো- I Biancorossi, I Brianzoli, I Bagai। 

মনজা ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

মনজা ক্লাবটি আজ থেকে ১১০ বছর আগে ১৯১২  সালের ১ সেপ্টেম্বর প্রতিষ্ঠা করা হয়। তখন এর নাম ছিল Monza F.B.C.। পরে ২০০৪ সালের ৩ জুন এর নাম পরিবর্তন করে A.C. Monza Brianza রাখা হয়৷ সবশেষে ২০১৫ সালের ২ জুলাই বর্তমান নাম রাখা হয়। 

স্থানীয়রা মিলেই মূলত এই ক্লাবটি গঠন করেন। বর্তমানে এই ক্লাবটির প্রেসিডেন্ট পাওলো বারসালুনি (Paolo Berlusconi) ও প্রধান কোচ রাফায়েল প্যালাডিনো (Raffaele Palladino)।

আরো দেখুনঃ

ক্লাবটির দখলে অনেকগুলো শিরোপা আছে৷ Serie C-তে ৪ বার, সেকেন্ড ডিভিশনে ১ বার ও Serie D তে ১ বার বিজয়ী হয়। Coppa Italia Serie C-তে এ পর্যন্ত ৪ বার বিজয়ী হয়ে রেকর্ড করেছে ক্লাবটি। এছাড়া Scudetto Serie D ও Anglo-Italian Cup এ-ও ১ বার বিজয়ী হয়েছে এই ক্লাব। Serie B তে ১ বার প্লে-অব বিজয়ী, Serie C তে ৫ বার রানার্স আপ ও ১ বার প্লে অব বিজয়ী হয় এই ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex