vlxxviet mms desi xnxx

শুভ সকাল স্ট্যাটাস 2024 | শুভ সকাল রোমান্টিক মেসেজ

0
4.5/5 - (2 votes)

শুভ সকাল স্ট্যাটাস 2024 | Bangla Good Morning Status 2024 | শুভ সকাল রোমান্টিক মেসেজ

আমরা সবাই চাই আমাদের জীবনের প্রতিটি সকাল শুভ ভাবে শুরু হোক। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে আমরা একজন অপরজনকে শুভ সকাল উইশ করি। শুভ সকাল উইশ করার মাধ্যমে আমরা এটা বোঝাতে চাই যাতে আমাদের প্রত্যেকের দিনটা শুভ হবে শুরু হয়। শুভ সকাল উইশ করার জন্য আমরা অনেকে অনেক ধরনের স্ট্যাটাস ব্যবহার করে থাকি। অনলাইন বিভিন্ন মাধ্যমে আমরা ম্যাসেজিং করে শুভ সকাল উইশ করতে পারি। ফেসবুকেও আমরা অনেক সময় ঘুম থেকে উঠে অনেক কিছু স্ট্যাটাস দিয়ে থাকি শুভ সকাল লিখে। আজকে আমি আপনাদের জানাব এরকম কিছু শুভ সকাল স্ট্যাটাস সম্পর্কে।

যাই হোক, আজকের আয়োজনে শুভ সকাল স্ট্যাটাস, এসএমএস ইত্যাদি নিয়ে আলোচনা করবো। বেশ কিছু সুন্দর সুন্দর শুভ সকাল স্ট্যাটাস দেওয়া হলো যেগুলো আপনি স্ট্যাটাস হিসেবেও ব্যবহার করতে পারবেন অথবা কাউকে পার্সোনালি ও জানাতে পারেন।

গুড মর্নিং শুভ সকাল

আমরা আধুনিক যুগে বাস করছি। এখন ইন্টারনেটের মাধ্যমে আমাদের দিন শুরু হয়। সকালে ঘুম ভেংগেই যদি চোখে পরে খুব সুন্দর একটি সকালের শুভেচ্ছা বার্তা, তাহলে মনটা প্রফুল্লতায় ভরে যায় আর সারাদিনটিই যেনো তার ভালো কাটে। তাই কারো মন ভালো করে দিতে সুন্দর একটি শুভ সকাল স্ট্যাটাস বা বার্তাই যথেষ্ট। হতে পারে সেটা ফেসবুকে বা হোয়াটসঅ্যাপে বা অন্য যেকোনো উপায়ে। চাইলে সুন্দর একটি স্ট্যাটাস দিয়েও দিনটি শুরু করতে পারেন। আপনার ফেসবুকের সকলকে শুভ সকাল জানালেন। এতে আপনার একটি ইতিবাচক পার্সোনালিটি প্রকাশ পায়।

আরো দেখুনঃ বন্ধু নিয়ে স্ট্যাটাস.

প্রতিদিন একটা নতুন আশা বা লক্ষ্য নিয়ে দিন শুরু করে সবাইকে অনুপ্রাণিত করতে পারেন। পিছনের জরা জীর্নতা ভুলে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য এমন অনুপ্রেরণা দরকার। আমরা চাইলে মহান আল্লাহ তা’আলার শোকর গুজার করে একটি সকাল শুরু করতে পারি মহান আল্লাহ‘র নামে। এতে সবাই আপনার উইশ দেখে মহান আল্লাহ’র নামে দিনটি শুরু করার উৎসাহ পাবে। আর আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লার নামে দিন শুরু করলে যে কোনো মানুষের দিনটি অবশ্যই তার জন্য কল্যানকর হবে।

Bangla Good Morning Status 2024

প্রিয় পাঠক, বর্তমান সময়ে আমরা ইন্টারনেটের যুগে বসবাস করেছি। আর সেই দিক থেকে বলা যায় যে, আমাদের দিনের শুরুটা মোবাইল ফোন দিয়েই শুরু হয়। কেননা যখন একজন ব্যক্তি ঘুম থেকে জাগ্রত হয়। তখন সেই ব্যক্তি সবার আগে তার মোবাইল ফোনটি ব্যবহার করেন। এর পাশাপাশি আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত তাদের প্রিয়জন কে বিভিন্ন প্রকার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলো তে শুভ সকাল স্ট্যাটাস জানিয়ে দেয়।

তো যেসব ব্যক্তিরা তাদের প্রিয় মানুষ গুলো কে প্রতি দিনের শুরুতে শুভ সকাল স্ট্যাটাস জানায়। সেই মানুষ গুলোর জন্য আজকের এই আর্টিকেল টি অনেক বেশি হেল্পফুল হবে। কারণ আজকের এই আর্টিকেলে আমি আপনার জন্য জনপ্রিয় সব শুভ সকাল স্ট্যাটাস এবং শুভ সকাল sms এর সংগ্রহ করেছি। তাই আপনি যদি নতুন নতুন সব শুভ সকাল রোমান্টিক স্ট্যাটাস সম্পর্কে জানতে চান। তাহলে অবশ্যই আজকের পুরো লেখাটি মনোযোগ দিয়ে পড়ার চেষ্টা করবেন।

সকালবেলা প্রিয় মানুষ বা ফেসবুকের প্রিয় বন্ধুদেরকে বাংলাতে শুভ সকাল স্ট্যাটাস দিয়ে জানানো সবার মধ্যে খুব ভালো একটা ইতিবাচক প্রভাব ফেলতে পারে। বাংলা তে অনেকভাবে Good Morning বা শুভ সকাল এসএমএস দিতে পারেন। কিছু এস এম এস নিচে দেওয়া হলোঃ 

১. আলো সূর্যের হোক কিংবা আশার, 

দুটোই জীবনের অন্ধকার মুছে ফেলে, শুভ সকাল।

২. ভোরের শিশির তুমি জোছনার আলো, আমি চাই তুমি থাকো সব সময় ভালো, শুভ সকাল।

৩. সূর্য মামা উকি দিলো। পাখিরা সব উড়াল দিলো, আমার ঘুমটি ভেংগে গেলো, শুভ সকাল।

৪. ভোরের প্রথম সোনালি আলো, স্বপ্নগুলো জাগিয়ে গেলো। সবাইকে জানাই সুপ্রভাত। 

৫. গান শোনালো সকাল পাখি, এখনো সবাই ঘুমাচ্ছো নাকি! শুভ সকাল।

৬. শিশির ভেজা সবুজ ঘাসে, শিশির কণা রয়েছে হেঁসে, 

বিদায় নিচ্ছে কালো রাত, সকলকে জানাই সুপ্রভাত

৭. প্রতিদিন নতুন ভাবনা, নতুন আশা,

নতুন অনুপ্রেরণা নিয়ে শুরু করুন একটি সকাল,

“শুভ সকাল”

৮. পরম করুণাময় আল্লাহর নামে শুরু হোক আরো একটি সুন্দর দিন, শুভ সকাল।

৯. গাছে গাছে ডাকছে পাখি, সূর্য মামা দিচ্ছে উঁকি, শুভ সকাল।

১০. নতুন দিন শুরু হলো, জেগে ওঠো তাড়াতাড়ি, 

SMS গেছে তোমার বাড়ি, শুভ সকাল।

১১. আমার যেমন ঘুম ভেংগেই তোমার কথা মনে পরে, তোমারও কি এমন হয়? শুভ সকাল।

১২. আলহামদুলিল্লাহ, আল্লাহ আমাদের আরেকটি নতুন সকাল দেখালেন। সবাইকে শুভ সকাল। আল্লাহর নামে সবার দিন ভালো কাটুক। 

১৩. আল্লাহ’র করুণায় আরেকটি সকাল পেলাম। আল্লাহ’র শোকর গুজার করে শুরু করে দিনটি, শুভ সকাল। 

১৪. হালকা হাল্কা বইছে বাতাস, তোমার কথা পরছে মনে, জানাচ্ছি তাই শুভ সকাল।

১৫. হাতে রেখে হাত দেখে ঘড়ি, বসে অপেক্ষা করি, কবে হবে কাল ফুটবে সকাল। এখন সেই সকাল হয়ে এলো। সুপ্রভাত।

১৬. গোলাপ ফুলের মত ফুটে ওঠো প্রতি সকালে, শুধু আমার ভুবনে রাঙাতে। আমার সুখের কারন হবার জন্য অনেক অনেক ধন্যবাদ, প্রিয়। শুভ সকাল।

১৭. দিনের শুরুটা হোক সুন্দর কিছু দিয়ে, সবাইকে নতুন ভোরের আলোয় নতুন আশা নিয়ে জাগ্রত হবার জন্য ডাকছি। সুপ্রভাত সবাইকে।

১৮. বিপদ আপদ মুক্ত একটি দিনের কামনায় সবাইকে জানাই শুভ সকাল। ভালো কাটুক সবার আজকের দিনটি।

১৯. চাঁদের আলো ফুরিয়ে এলো, সূর্য মামা হেঁসে উঠলো, সবাইকে জানাই সকালের শুভেচ্ছা। সুপ্রভাত।

২০. ঘুম ঘুম রাতের শেষে সূর্য আবার উঠলো হেঁসে, ফুটলো আবার ভোরের আলো শুরু হোক নতুন দিনটি ভালো। সবাইকে জানাই গুড মর্নিং।

21. মানুষের জীবনে প্রধানত দুই ধরনের আলোর সন্ধান মিলে। একটি হল সূর্যের আলো এবং অন্যটি হলো আশার আলো। তবে আমাদের জীবনে যে কোনো আলো আসুক না কেন। এর মাধ্যমে কিন্তু আমরা আমাদের জীবনে অন্ধকার কে দূরে রাখতে পারবো।

22. সকালের ওই শিশির ভেজা দূর্বাঘাস বলতে চায় কিছু কথা। বিদায় নিয়েছে ওই ঘুটঘুটে অন্ধকার, বিদায় নিয়েছে রাত। সেই কারণে আমি তোমাকে জানাচ্ছি, শুভ সুপ্রভাত। আশা করি খুব সুন্দর কাটবে তোমার আজকের এই দিনটি।

23. রাতের পরে যেমন দিন আসে, ঠিক তেমনি ভাবে একজন মানুষের জীবনে অন্ধকার এর পর আলো আসবে। কিন্তু একটি মানুষের জীবনে কখন আলো আসবে, সেটা শুধুমাত্র ঈশ্বর নির্ধারণ করে দেন। যে কারণে এই দিনটির কখনো নির্দিষ্ট ক্যালেন্ডার থাকে না।

24. প্রতিদিনের ন্যায় আজকের দিনটাও যেনো তোমার নতুন ভাবনা দিয়ে শুরু হয়। আজকের দিনটা যেন তোমার নতুন কোন আশা দিয়ে শুরু হয়। আর এই প্রত্যাশা নিয়ে তোমাকে জানাচ্ছি শুভ সকাল স্ট্যাটাস । আমার দীর্ঘ বিশ্বাস যে, আজকের দিনটা তোমার অনেক শুভ কাটবে।

25. দূরের ওই ঘুটঘুটে কালো আকাশ যতই অন্ধকার হোক না কেন। তুমি তোমার নিজের উপর ভরসা রাখো। কারণ ওই মেঘলা আকাশের ঘুটঘুটে অন্ধকার কখনোই চিরদিনের জন্য থাকবে না। বরং যখন সময় আসবে, তখন ঠিকই সূর্য উদয় হবে। এবং এই ঘুটঘুটে অন্ধকার কে দূর করে আলোয় আলোকিত করবে।

26. একটি সকাল মনে একটি নতুন দিনের সূচনা। আর একটি নতুন সকাল প্রতিনিয়ত তোমাকে নতুন কিছু দেওয়ার চেষ্টা করে। তাই তুমি তোমার জীবনে আসা প্রতিটা সকাল কে সাদরে গ্রহণ করো। এবং সেই সকাল থেকেই নিজেকে নিয়ে ভাবতে থাকো। এই আশা নিয়ে তোমাকে জানাই শুভ সকাল স্ট্যাটাস

27. আজকে তুমি নতুন একটা সকাল পেয়েছো। এর মানে তুমি তোমার জীবনে আরও একটি নতুন দিন পেয়েছো। তাই তুমি আজকের এই নতুন সকালটা কে সাদরে বরণ করো। এবং এই বিশেষ শুভ দিনটি কে স্বাগত জানাও। আর তুমি প্রতিনিয়ত এগিয়ে চলো তোমার স্বপ্ন পূরণ করার রাস্তায়।

28. এই পৃথিবীতে প্রতিটা মানুষ হাসতে চায়। কিন্তু কোন মানুষ কাঁদতে চায় না। অথচ দেখো বৃষ্টি না হলে কি রংধনু দেখা সম্ভব! একবারই সম্ভব নয়। কারণ বৃষ্টি হওয়ার পরেই আকাশে রংধনু দেখা পাওয়ার সম্ভাবনা থাকে।

29. যে মানুষ গুলো অন্য আরেক টি মানুষকে বিশ্বাস করতে জানে। সেই মানুষ গুলোর মধ্যে যথেষ্ট পরিমাণে ধৈর্য্য ক্ষমতা রয়েছে। আর যে মানুষ গুলোর ভিতরে ধৈর্য্য ক্ষমতা রয়েছে। সেই মানুষ গুলো একটা সময় সফলতার দেখা পায়। আর তুমি আজকের এই নতুন দিনটিতে নিজেকে একজন ধৈর্যশীল মানুষ হিসেবে গড়ে তোলার চেষ্টা করো।

তাকিয়ে দেখো ঐ দূরের গাছ গুলোতে ডাকছে পাখি। সূর্য্যি মামাও আজ দিয়েছে উঁকি। হিমেল হাওয়া বইছে চারিদিকে, নতুন দিনের সূচনা হচ্ছে তুমি জেগে ওঠো তাড়াতাড়ি। এতক্ষণে আমার শুভ সকাল স্ট্যাটাস পাঠিয়ে দিয়েছি তোমার বাড়ি।

আরো দেখুন: ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস.

Good morning wishes 2024

ইংরেজিতে Good morning wishes জানাতে পারেন আপনার প্রিয় মানুষকে, কলিগ, অফিসের বস, নতুন অতিথি বা বন্ধু বান্ধবদেরকে। সকালের শুভেচ্ছা জানিয়ে যেকোনো মানুষের সকাল থেকে সারাদিনটি আপনি সুন্দর করে দিতে পারেন। হয়তো আপনার একটি উইশের মাধ্যমে কারো প্রফুল্লতা বেড়ে যেতে পারে বা কারো মন ভালো হয়ে যেতে পারে। আবার আপনি যদি মহান আল্লাহ’র নামে দিনটি শুরু করে সকলকে অনুপ্রেরণা দিন, তাহলে অবশ্যই দিনটি আপনার জন্য কল্যানকর হবে। তাহলে চলুন ইংরেজিতে কিছু Good Morning Wishes দেখে নিইঃ

আরো দেখুনঃ রোমান্টিক স্ট্যাটাস.

  1. Hey, Good Morning! WhatsApp?
  2. Enjoy a new you, Good morning!
  3. Wake up! Make this day count, Good Morning!
  4. Congrats, introduce you to an amazing yourself, good morning.
  5. Good morning, wishing you a new amazing morning,
  6. Good Morning! This day will bring with it happiness.
  7. Good morning! Start your day with great happiness. 
  8. Good morning, begin your morning with a nice smile on your face.
  9. Good morning, start spreading your love from the beginning of the day.
  10. Good morning, guys. New day, new heights, new beginnings, new you. 
  11. Good morning, wake up early, you should gain health and beauty. 
  12. May the day begin with a beautiful smile, Good morning.
  13. Life is too short, don’t waste your time sleeping. It’s harmful to health. Good morning.
  14. Wake up early with a great morning. Good morning.
  15. Make your dream come true. Don’t waste your time sleeping.

আরো দেখুন:বন্ধু নিয়ে স্ট্যাটাস.

শুভ সকাল SMS | Good Morning SMS

প্রিয় পাঠক, উপরের এই আলোচনা থেকে আপনি জনপ্রিয় সব শুভ সকাল স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। তবে আমাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছেন। যারা মূলত রোজ সকালে তাদের প্রিয়জন কে এসএমএস পাঠায়। তো সেই সব মানুষ গুলোর জন্য এবার আমি বেশ কিছু হৃদয় জুড়ানো শুভ সকাল SMS শেয়ার করব। মূলত এই ধরনের শুভ সকাল SMS গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয় মানুষটি কে মেসেজের মাধ্যমে শুভ সকালের শুভেচ্ছা বিনিময় করতে পারবেন। চলুন এবার তাহলে সেই শুভ সকাল SMS গুলো জেনে নেওয়া যাক।

💌শুভ সকাল SMS💌

জানো সূর্যটা কে আমার খুব হিংসে হয়। কারণ এই সূর্যটা প্রতিদিন সকালে সবার আগে তোমার মুখটা দেখে। আর সে কারণেই এই সূর্যটা কে আমার প্রচুর পরিমাণে হিংসে হয়।

💌শুভ সকাল SMS💌

আমার কাছে এই পৃথিবীর সবচেয়ে ভালো মুহূর্ত হলো, তোমার পাশে শুয়ে থেকে সকালে ঘুম থেকে জেগে ওঠা। যদি আমি একবার এই সুযোগ টি পাই, তাহলে কখনোই আমি সেই সকাল কে বরণ করতে ভুলবো না।

💌শুভ সকাল SMS💌

একদিন তুমি আর আমি একসাথে সকালে ঘুম থেকে জেগে উঠবো। আর এই আশা ব্যক্ত করে তোমাকে জানাচ্ছি শুভ সকাল।

💌শুভ সকাল SMS💌

আমার এই ভালোবাসা তোমাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দিলাম। তুমি ঘুম থেকে জেগে উঠো। এবং আমার এই ভালোবাসা কে গ্রহণ করো। যদি পারো তাহলে একটুকু ভালোবাসার রেখে দিও আমার জন্য।

💌শুভ সকাল SMS💌

ওগো প্রিয়তমা, তুমি আমার জীবনের সবচেয়ে দীপ্তমান আলো। আর আমি আমার জীবনের প্রতিটি সকাল তোমার মত করেই আলোকিত করতে চাই। আমি প্রতি সকালে তোমার মুখটা দেখে আমার দিনের শুরুটা করতে চাই। তাই তোমার প্রতি রইল শুভ সকাল এর শুভেচ্ছা।

💌শুভ সকাল SMS💌

তুমি গোলাপ ফুলের মত প্রতি সকালে ফুটে ওঠো। তুমি সুবাস ছড়িয়ে দাও আমার ভুবনে। আর আমি তোমার অপেক্ষায় আছি বলে, তোমাকে জানিয়ে দিলাম শুভ সকালের শুভেচ্ছা।

💌শুভ সকাল SMS💌

যদি কখনো কোন সময় এই পৃথিবীর সকল অক্সিজেন ফুরিয়ে যায়। তাহলেও আমি বেঁচে থাকব। কারণ তুমি হলে আমার বেঁচে থাকার একমাত্র সম্বল। তুমি হলে আমার জীবনের অক্সিজেন এবং তুমি হলে আমার জীবনের বেঁচে থাকার সর্বশেষ আলোর প্রদীপ। আর সে কারণে আমি এই পৃথিবীর অক্সিজেন ছাড়াও তোমার দেয়া অক্সিজেনের মাধ্যমে বেঁচে থাকবো।

💌শুভ সকাল SMS💌

হয়তোবা তুমি ঘুমিয়ে আছো, কিন্তু তোমার চারপাশে সূর্যের আলোয় আলোকিত হয়ে গেছে। আর এই মুহূর্তে আমি তোমার ঘুমন্ত ওই দু চোখে দুটো চুমু দিতে চাই। আর তোমার চুল গুলো নিয়ে বিলি কাটতে চাই।

💌শুভ সকাল SMS💌

তোমার জীবনে আসা প্রতিটা সকাল কে আমি ভালোবাসায় পরিপূর্ণ করতে চাই। তোমার জীবনে যত গুলো সকাল আসবে, সেই সকাল গুলো তে আমি তোমাকে অনেক আদর যতনে ভরিয়ে দিতে চাই। আর এমনটা আমি ততদিন করতে চাই, যতদিন আমরা দুজন এই পৃথিবীতে বেঁচে থাকব।

💌শুভ সকাল SMS💌

প্রবাদে আছে তুমি যদি সকালের শুরুটা কোন ভালো মানুষের কথা ভেবে শুরু করো। তাহলে তোমার দিনটা অনেক ভালো যাবে। আর সে কারণেই আমি তোমার কথা ভেবেই আজকের এই দিনটা শুরু করলাম। এবং তোমাকে জানিয়ে দিলাম শুভ সকাল এর শুভেচ্ছা।

💌শুভ সকাল SMS💌

তোমার আজকের এই দিনটি ঝামেলা বিহীন সুন্দর একটি দিন কাটুক। সেই প্রত্যাশা নিয়ে আমি তোমাকে জানাই শুভ সকাল। অনেক অনেক সুখে এবং আনন্দে কাটুক তোমার আজকের এই দিনটি।

💌শুভ সকাল SMS💌

যদি চাদের আলো ফুরিয়ে যায়, তাহলে রাতে আকাশের ঐ তারা গুলো হারিয়ে যাবে। আবার যদি সূর্যের আলো প্রতিফলিত হয়, তাহলে রাতের ঘুটঘুটে অন্ধকার দূর হয়ে যাবে। আর আমি তোমার জীবনে এই সূর্যের মতো আলো প্রতিফলিত করে তোমার জীবনের অন্ধকার কে দূর করতে চাই।

💌শুভ সকাল SMS💌

রাতের বুকে মাথা রেখে চাঁদ ঘুমায় তার নিজের মনের সুখে। তুমি বন্ধু জেগে ওঠো, খুব সকালে হয়েছে দেখো হাসিমুখে। আর সেজন্য তোমাকে এসএমএস করে জানিয়ে দিলাম, শুভ সকালের শুভেচ্ছা।।

💌শুভ সকাল SMS💌

রাত্রি যখন ভোর হয়ে যায় তখন তারা গুলো আস্তে আস্তে নিভে যায়। আর সেই সময়ে শুরু হয় নতুন একটি সকালের। আর একটি সকাল মানে তোমার জীবনের নতুন একটি দিনের সূচনা। তাই আর ঘুমন্ত না থেকে জেগে ওঠো, উপভোগ করো আজকের এই নতুন সকালটা কে।

💌শুভ সকাল SMS💌

জীবন মানেই আমাদের শুধু সামনের দিকে ছুটতে হবে। কারণ আমাদের এই জীবনে থামার কোন শেষ নেই। তবুও আমরা এই দুই দিনের দুনিয়াতে এসে একে অপরের সাথে হিংসা বিদ্বেষ করি। আসো আমরা এসব কিছুকে ভুলে গিয়ে একে অপরের প্রতি ভালোবাসা আদান-প্রদান করি।

💌শুভ সকাল SMS💌

ঘুমের সেই রাতের সমাপ্তি হয়েছে, পূর্ব আকাশে দেখো সূর্য উদিত হয়েছে। তুমিও আর ঘুমন্ত অবস্থায় থেকো না। বরং ঘুম থেকে জেগে ওঠো, উপভোগ করো তোমার জীবনে আশা নতুন একটি দিন কে।

আরো দেখুন: ফেসবুক স্ট্যাটাস।

১. শুভ সকাল, অনেক অনেক ভালো কাটুক দিনটি। সবার জন্য রইলো শুভ কামনা।

২. শুভ সকাল। মহান আল্লাহ’র শুকরানা গুজার করে শুরু হোক আজকের দিনটি।

৩. ভোরের আলোয় রাঙিয়ে 

তোমার জীবন রঙিন হোক

“শুভ সকাল”

৪. স্নিগ্ধ আলোয় রোজ সকালে

আছড়ে পরে নদীর তীরে,

শুভ সকালে পৌঁছে দিলাম,

তোমার হ্রদয়ের মন্দিরে,

“শুভ সকাল”

৫. রাতের অন্ধকার পেরিয়ে,

ভোরের সূর্যের আলোয় রাঙানো দিনে,

জানাচ্ছি তোমাকে শুভ সকাল,

শুভ সকাল স্ট্যাটাস

  1. তোমার জীবনে আসুক নতুন কিছু স্বপ্ন, তোমার জীবনে আসুক নতুন নতুন সব আশা। তোমার ভেতরে জন্মাক কিছু ভালোবাসা। তোমার ভিতরে বেড়ে উঠুক কিছু চাওয়া আর ভালোলাগা। আর এই আশা ব্যক্ত করে আমি তোমাকে জানাচ্ছি শুভ সকাল স্ট্যাটাস
  2. আজকে তোমার জীবন থেকে নতুন একটি দিনের সূচনা হয়েছে। এই শুভ দিনটিতে আমার বুক ভরা ভালোবাসা নিও। কেননা আমি চাই তোমার জীবনে আসা প্রতিটা দিন অনেক সুখে কাটুক। তোমার জীবনে আসা প্রতিটা সকাল তোমাকে নতুন কিছু ক্ষমতা প্রদান করুক। শুভ সকাল।
  3. আমার প্রতিটা সকাল যেন তোমার ছবি দিয়েই শুরু হয়। কারণ তুমি আমার সবচেয়ে কাছের একজন মানুষ, যে মানুষটা কে নিঃসন্দেহে অনেক বেশি বিশ্বাস করা যায়। আর সে কারণে আমি ঘুম থেকে উঠে প্রতিটা সকালে তোমার কথা ভেবে আমার দিনটা শুরু করি।
  4. শুভ সকাল আমার প্রিয় মানুষ। আমি আমার প্রত্যেকটা দিনের শুরুতে তোমাকে একটা কথা মনে করিয়ে দিতে চাই। আর সেই কথাটি হল তুমি আমার সবচেয়ে প্রিয় একজন মানুষ। তোমাকে কাছে পাওয়াতে আমি অনেক কিছুকে পেয়েছি। তার সেজন্য তোমাকে জানাচ্ছি শুভ সকাল স্ট্যাটাস
  5. যখন আমি ঘুম থেকে উঠি, তখন প্রতিটা দিনের শুরুতে তোমার কথা মনে পড়ে। আচ্ছা তোমারও কি এমন হয়? তোমারও কি প্রতিদিনের শুরুটা আমার কথা ভেবে ই শুরু করো। শুভ সকাল
  6. ধবধবে সাদা মেঘলা আকাশ বইছে মৃদু মৃদু বাতাস। আমার এই দু চোখ খুলে দিয়েছি শুধু তোমার টানে। আমার এই দৃষ্টি শুধু তোমাকে একটিবার দেখার জন্য আকুল হয়ে আছে। আর সে কারণেই তোমাকে জানিয়ে দিচ্ছি, শুভ সকাল স্ট্যাটাস । খুব ভালো কাটুক তোমার আজকের এই দিনটি।
  7. তোমার জন্য আমি এনে দিব জোসনা রাত। তোমার জন্য আমি এনে দিবো রূপালীর চাঁদ। তোমার জন্য আমি ভাসিয়ে দিব ওই তারার মেলা। সে কারণে তোমাকে জানিয়ে দিচ্ছি, এই শুভ সকাল বেলা। খুব সুখে কাটুক তোমার আজকের এই দিনটি। এই প্রত্যাশা নিয়ে তোমাকে জানাচ্ছি শুভ সকাল স্ট্যাটাস
  8. কোন এক বৃহৎ সাগরের পাশে অথবা কোন এক নীরব দ্বীপের মধ্যে তোমার কোলে মাথা রেখে ঘুমাতে চাই। আর প্রতি দিনের শুরুতে রোজ সকালে আমি তোমাকে শুভ সকাল শুভেচ্ছা বিনিময় করতে চাই। তুমি কি আমাকে এরকম একটি সুযোগ প্রদান করতে চাও?
  9. তুমি কি জানো এই পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিস কাকে বলে? তাহলে শুনে রাখ, যখন তুমি সকালে ঘুম থেকে উঠবে। তখন আয়নার সামনে যখন তুমি নিজের মুখটা দেখবে। তখন তুমি নিজে থেকেই বলতে পারবে যে, এই পৃথিবীতে সুন্দর জিনিস হলো, তোমার মুখ।
  10. প্রতিদিন ঘুম থেকে ওঠার পর আমি চিন্তা করি যে, একদিন তোমার সাথে ঘুমাবো। আর তোমার সাথে রোজ সকালে ঘুম থেকে উঠবো। সেই সময় আমার এই দুচোখ দিয়ে তোমাকে প্রাণ ভরে দেখবো। আর সে কারণে তোমাকে জানাচ্ছি শুভ সকাল স্ট্যাটাস

শুভ সকাল রোমান্টিক মেসেজ | Good Morning Romantic SMS

  • তুমি কি জানো পূর্ব আকাশের ওই সূর্যটা প্রতিদিন কেন উদিত হয়। এই সূর্য ওঠার কারণ হলো, সে তোমাকে অভিবাদন জানায়। সে কারণে তুমি কখনোই দেরিতে ঘুম থেকে জেগে উঠবে না। বরং সূর্য মামা ওঠার সাথে সাথেই তুমিও ঘুম থেকে জেগে উঠবে।
  • রাতে ঘুমন্ত অবস্থায় তুমি অনেক স্বপ্ন দেখো। আর সেই স্বপ্নের ছবি গুলো তুমি তোমার মনের মধ্যে আঁকো। কিন্তু চোখের ওই দু পলক খুলে দেখো সূর্য উদয় হয়েছে। আর সে কারণেই আমি তোমাকে জানিয়ে দিচ্ছি শুভ সকালের শুভেচ্ছা।
  • আমি তোমার কল্পনাতে ভাসতে চাই, কারণ আমি তোমাকে ভালবাসি। আমি তোমার মধ্যে থাকা সুখের মাঝে হারিয়ে যেতে চাই, কারণ আমি তোমাকে ভালবাসি। আমি তোমার প্রতিটা সকালের সাথী হতে চাই, কারণ আমি তোমাকে ভালোবাসি।
  • আমার খুব ইচ্ছা করে শীতের সকালে তোমার হাতে হাত রেখে শিশির ভেজা দূর্বা ঘাসের উপর দিয়ে খালিপায়ে হাঁটতে। যদিওবা এখন তুমি আমার কাছে নেই, তবে আমি সৃষ্টিকর্তার নিকট সর্বদাই এই প্রার্থনা করি। যেন প্রতিটা সকালে তোমার সাথে ঘুম থেকে জেগে উঠতে পারি।
  • মিষ্টি সকালের ওই পাখির কিচিরমিচির শব্দে আমার ঘুম ভেঙ্গে গেছে। ঘুম থেকে উঠেই তোমার কথা মনে হলো। আর বসে বসে আমি ভাবছি যে, তুমি এখনো ঘুমিয়ে আছো নাকি।
  • তুমি আমার কথা একটু শোনো, তুমি আমাকে একটু একটু করে জানো। তুমি আমাকে একটু করে তোমার জীবনের মূল্যবান সময় দাও। তুমি কখনোই থাকবে না একা। তুমি সব সময় আমাকে দিবে দেখা। আর রোজ তোমায় বলবো শুভ সকালের শুভেচ্ছা।
  • আমি কল্পনায় ভাসি, কারণ তুমি আমাকে ভালোবাসো। আমি সুখের মাঝে হারিয়ে যাই, কারণ তুমি আমাকে ভালোবাসো। আমার প্রতিটা সকাল অনেক শুভ হয়, কারণ তুমি আমাকে ভালোবাসো। আর সে জন্যই আমি তোমাকে জানাচ্ছি শুভ সকাল ।

আরো দেখুন:

শুভ সকাল পিকচার ডাউনলোড

শুভ সকাল শুভেচ্ছা জানাতে পারেন বিভিন্ন সুন্দর সুন্দর ছবি দিয়ে। অনেক সুন্দর ডিজাইনের একটি শুভেচ্ছা বার্তা পেলে কে না খুশি হয়। এখন আধুনিক ইন্টারনেটের যুগে কার্ড বিলি করার সময় বা সুযোগ কিছুই নেই। আপনি সুন্দর একটি ডিজাইনেবল ছবি দিয়ে উইশ করে মন ভালো করে দিতে পারেন। এরকম কিছু কালেক্টেড ছবি এখানে দিচ্ছি যা দিয়ে আপনি আপনার শুভেচ্ছাদূত আপনার প্রিয়জন বা বন্ধু-বান্ধবকে জানাতে পারেন।

শুভ সকাল স্ট্যাটাস টি যদি হয় ছবির তাহলে ব্যাপারটা আরো দারুন হতে পারে। দিনটি শুরু হলো সুন্দর একটি গ্রিটিং কার্ডের মাধ্যমে।  আপনি চাইলে পার্সোনালি মেসেঞ্জারে বা ইনবক্সেও ছবিগুলো শেয়ার করতে পারেন। নিচের ছবিগুলো আপনি ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড করার জন্য জাস্ট ছবির উপর ক্লিক করবেন এবং সেভ বা ডাউনলোড অপশনে ক্লিক করে ডাউনলোড করে নিবেন।

নিচে কিছু ছবি দেওয়া হলোঃ

শুভ সকাল পিকচার ডাউনলোড good morning wishes Good Morning SMS Bangla Good Morning SMS গুড মর্নিং শুভ সকাল শুভ সকাল শুভ সকাল স্ট্যাটাস

 উপসংহার: আশা করি উপরোক্ত পুরো আর্টিকেলটি পড়ে আপনি খুব ভাল আইডিয়া পেয়েছেন যে শুভ সকাল স্ট্যাটাস কিভাবে দিতে হবে। আমরা সবাই চাই আমাদের প্রত্যেকের সকালটি ভালো ভাবে শুরু হোক এবং শেষ হোক শুভ ভাবেই। সকাল বেলা ঘুম থেকে উঠে প্রিয়জনকে শুভ সকাল মেসেজ পাঠানোর মাধ্যমে উইশ করার মধ্যে অন্যরকম একটি ভালো লাগা কাজ করে থাকে। আমরা চাইলে আমাদের সকল প্রিয়জনকে বিভিন্ন স্ট্যাটাসের মাধ্যমে শুভ সকাল উইশ করতে পারি আবার চাইলে বিভিন্ন ছবি পাঠিয়ে এর মাধ্যমে উইশ করতে পারি।

আশা করি আজকের আমাদের এই স্ট্যাটাস গুলো আপনাদের অনেক ভালো লেগেছে। শুভ সকাল স্ট্যাটাস নিয়ে আপনাদের যদি আর কোন প্রশ্ন থেকে থাকে তাহলে তা অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। সকলের সকাল শুভ হোক এই আশা নিয়েই আজকের শুভ সকাল স্ট্যাটাস এই আর্টিকেল শেষ করছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex