vlxxviet mms desi xnxx

গান ডাউনলোড করা ভিটমেট

0
Rate this post

গান ডাউনলোড করা ভিটমেট | গান ডাউনলোড করার সফটওয়্যার ভিটমেট

আমরা যখন ইউটিউব এর মধ্যে ভিডিও দেখি, তখন কিন্তু আমরা আমাদের পছন্দের ভিডিও গুলো ডাউনলোড করতে পারি না। ঠিক একই বিষয় আপনি ফেসবুকের মধ্যেও লক্ষ্য করতে পারবেন। 

তো যখন আপনি এই ধরনের ইউটিউব কিংবা ফেসবুক থেকে আপনার পছন্দের ভিডিও গুলো ডাউনলোড করতে চাইবেন। তখন আপনাকে একটি থার্ড পার্টির অ্যাপ্লিকেশন ব্যবহার করতে হবে। যে অ্যাপ্লিকেশন এর নাম হলো, ভিডমেট।

কেননা vidmate হলো এমন এক ধরনের অ্যাপ্লিকেশন। যেটি আপনার মোবাইলের মধ্যে ইন্সটল করা থাকলে। আপনি মাত্র কয়েকটা ক্লিক করে ফেসবুক কিংবা ইউটিউব অথবা অন্যান্য প্ল্যাটফর্মের ভিডিও গুলো খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। 

ভিডমেট আসলে কি?

বর্তমান সময়ের অ্যান্ড্রয়েড স্মার্টফোন গুলোর জন্য কার্যকরী একটি অ্যাপসের নাম হল, ভিটমেট। যার সাহায্য আমরা বিভিন্ন প্রকার ওয়েবসাইট থেকে পছন্দের ভিডিও অডিও গান ডাউনলোড করে নিতে পারি। তবে আমরা অনেকেই এই অ্যাপস কে ডাউনলোডের কাজে ব্যবহার করলেও। ভিটমেট নামক এই অ্যাপস দিয়ে আরও অনেক কাজ করা যায়।

যেমন, আপনি কোন প্রকার বিজ্ঞাপনের ঝামেলা ছাড়াই ইউটিউবের মতো ভিডিও দেখার সুবিধা পাবেন। এছাড়াও আপনি যদি ফেসবুক একাউন্ট কে এই অ্যাপসে কানেক্ট করে রাখেন। তাহলে আপনি ফেসবুক এর ভিডিও গুলো vidmate অ্যাপ্লিকেশন থেকে দেখে নিতে পারবেন। 

গান ডাউনলোড করা ভিটমেট কোথায় পাবো? 

আপনি যদি বর্তমান সময়ে জনপ্রিয় অ্যাপস স্টোর গুগল প্লে স্টোরে যান। তাহলে আপনি লক্ষ্য করতে পারবেন যে, গুগল প্লে স্টোরের মধ্যে আসল vidmate অ্যাপ্লিকেশন খুঁজে পাওয়া যায় না। 

এর কারণ হলো, প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশন কে রিমুভ করে দেওয়া হয়েছে। আর সে কারণে বর্তমান সময়ে আপনি google play store এর মধ্যে যে সকল ভিটমেট অ্যাপ্লিকেশন দেখতে পারবেন। সে গুলোর সব গুলোই নকল ভিডমেট অ্যাপস।

আরো দেখুনঃ ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন?

তাই আপনি যদি ফেসবুক কিংবা ইউটিউব এর মত ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করার জন্য vidmate ব্যবহার করতে চান। তাহলে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে উক্ত অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে। আর আসল ভিটমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য আপনাকে এখানে ক্লিক করতে হবে।

যখন আপনি উক্ত লিংক এর মধ্যে ক্লিক করবেন। তারপর আপনার সামনে নতুন একটি ওয়েবসাইট ওপেন হবে। এবং একটু নিচের দিকে তাকালেই দেখতে পারবেন যে ”Free Download Now” নামের একটি অপশন রয়েছে।

গান ডাউনলোড করা ভিটমেট কোথায় পাবো

আপনাকে সেই অপশনের মধ্যে ক্লিক করতে হবে। আর তারপর অটোমেটিক ভাবে আপনার মোবাইলের মধ্যে আসল ভিডমেট এপ্লিকেশন ডাউনলোড হওয়া শুরু হবে।

কিভাবে ভিডমেট থেকে গান ডাউনলোড করবো? 

আপনি যদি এর আগেও গান ডাউনলোড করার জন্য vidmate ব্যবহার করে থাকেন। তাহলে আপনার জন্য এই অ্যাপ্লিকেশন টি ব্যবহার করা সহজ মনে হবে। কিন্তু যারা এর আগে উক্ত অ্যাপ্লিকেশন টি ব্যবহার করেননি। তারা বুঝতে পারেন না যে, কিভাবে ভিডমেট এর সাহায্য গান ডাউনলোড করা যায়।

তো আপনি যদি ভিটমেট এর সাহায্য গান ডাউনলোড করতে চান। তাহলে আপনাকে সেই গানের লিঙ্ক কপি করতে হবে। এরপর সেই কপি করা লিংক টি ভিটমেট অ্যাপ্লিকেশন এর সার্চ অপশনে পেষ্ট করে দিতে হবে। আর তারপর আপনি আপনার পছন্দের মত সাইজ অনুযায়ী ভিটমেট থেকে গান ডাউনলোড করে নিতে পারবেন।

আরো দেখুনঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

ভিটমেট কি আমাদের জন্য নিরাপদ?

আমরা অনেকেই মনে করি যে, ভিটমেট অ্যাপ্লিকেশন কে যেহেতু গুগল প্লে স্টোর থেকে রিমুভ করে দেওয়া হয়েছে। সেহেতু এই অ্যাপস টি আমাদের জন্য নিরাপদ নয়। তো যারা আসলে এমনটা মনে করেন, তাদের ধারণা সম্পূর্ণ ভুল। কেননা আপনি যদি আসল vidmate ডাউনলোড করে নিতে পারেন। তাহলে কিন্তু আপনার নিরাপত্তা বা প্রাইভেসি নিয়ে খুব একটা ভাবতে হবে না।

কিন্তু সমস্যা হল, আমরা অনেকেই থার্ড পার্টি ওয়েবসাইট থেকে নকল ভিডমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করে নেই। যার কারণে আমাদের মোবাইলের মধ্যে অতিরিক্ত পারমিশন দেওয়ার দরকার হয়। আর সেই পারমিশন গুলো দেওয়ার ফলে আমাদের নিরাপত্তা বা প্রাইভেসি নিয়েও একটা সংশয় থেকে যায়।

তাই বলে রাখা ভালো যে, আপনি যদি আসল ভিডমেট ব্যবহার করেন। তাহলে সেই ভিডমেট আপনার জন্য একবারে নিরাপদ। কিন্তুু যদি আপনি নকল ভিডমেট ব্যবহার করেন। তবে আপনার ডেটা হ্যাক হওয়ার সম্ভাবনা থাকবে।

গান ডাউনলোড করা ভিটমেট FAQ

Q: ভিটমেট গুগল প্লে স্টোরে নাই কেন?

A: ইউটিউব বা ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা পলিসি ভায়োলেশন এর মধ্যে পড়ে। তাই এই পলিসি ভায়োলেন্স এর কারণে গুগল প্লে স্টোর থেকে ভিটমেট অ্যাপস কে রিমুভ করা হয়েছে।

Q: ভিটমেট অ্যাপস কি ডেটা হ্যাক করে?

A: যদি আপনি আসল ভিটমেট ব্যবহার করেন। তাহলে আপনার এই ধরনের ডেটা হ্যাক হওয়ার সম্ভাবনা থাকবে না। তবে যখন আপনি নকল ভিটমেট ব্যবহার করবেন। তখন আপনার ডেটা হ্যাক হওয়ার আশঙ্কা থাকবে। 

গান ডাউনলোড করা ভিটমেট নিয়ে আমাদের শেষকথা

আজকের গুরুত্বপূর্ণ আলোচনা মাধ্যমে আমি আপনাদের গান ডাউনলোড করা ভিটমেট সম্পর্কে বিস্তারিত বলেছি। এছাড়াও আমি আপনাকে আসল ভিটমেট ডাউনলোড করার লিঙ্ক প্রদান করেছি। যেখান থেকে আপনি খুব সহজেই আসল ভিডমেট ডাউনলোড করে নিতে পারবেন।

তো আশা করি, আজকের এই আর্টিকেল টি থেকে আপনি অনেক উপকৃত হয়েছেন। আর আপনি যদি এই ধরনের উপকারী তথ্য গুলো বিনামূল্য পেতে চান। তাহলে অবশ্যই Wikipedia Bangla এর সাথে থাকবেন। ধন্যবাদ, এতক্ষন আমাদের সাথে থাকার জন্য। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex