vlxxviet mms desi xnxx

আসল ভিটমেট চেনার উপায় 2024

0
5/5 - (2 votes)

আসল ভিটমেট চেনার উপায় | আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

ভিডমেট হল আমাদের এন্ড্রয়েড মোবাইলের জন্য এমন একটি অ্যাপ্লিকেশন। যার সাহায্য খুব সহজেই বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে ভিডিও গান ও অডিও গান ডাউনলোড করা সম্ভব।

তবে বিভিন্ন কারণবশত গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশন টি ব্যান করে দেয়া হয়েছে। যার কারণে আমরা অনেকেই বুঝতে পারি না যে, কোনটি আসল ভিডমেট এবং কোনটি নকল ভিডমেট।

আর আপনারা যারা এই বিষয়টি সম্পর্কে বুঝতে পারেন না। তারা আসলে কিভাবে আসল vidmate চিনতে পারবেন। সে সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেওয়ার জন্যই আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। এছাড়াও কিভাবে আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। আজকে আমি সে সম্পর্কেও সঠিক তথ্য দেওয়ার চেষ্টা করব। 

আসল ভিটমেট চেনার উপায় কি?

আপনি যতক্ষণ পর্যন্ত আপনার মোবাইলের মধ্যে অরিজিনাল অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন না। ততক্ষণ পর্যন্ত আপনি সেই অ্যাপ্লিকেশনের কার্যক্ষমতা বুঝতে পারবেন না। ঠিক তেমনি ভাবে আপনি যখন আপনার পছন্দের গান গুলো ডাউনলোড করার জন্য vidmate ব্যবহার করবেন। তখন অবশ্যই আপনাকে আসল ভিডমেট চিনতে হবে।

আরো দেখুনঃ ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন?

আর বর্তমান সময়ে আসল vidmate চেনার বেশ কিছু উপায় রয়েছে। যে উপায় গুলো নিচে উল্লেখ করা হলো। যেমন, 

  • ভিডমেট নামক এই অ্যাপ্লিকেশনটির ফাইল সাইজ খুব কম হয়।
  • এছাড়াও ভিটমেট অ্যাপ্লিকেশন টি খুব বেশি কিছুর পারমিশন চায় না।
  • সেই সাথে vidmate এপ্লিকেশনের মধ্যে অফিশিয়াল লোগো যুক্ত থাকে।
  • গুগল প্লে স্টোর থেকে ভিটমেট নামক এপ্লিকেশন টি ব্যান করে দেওয়া হয়েছে।

আসল ভিটমেট চেনার উপায়

  • আর গুগল প্লে স্টোর এর মধ্যে বর্তমানে সব vidmate এপ্লিকেশন গুলো নকল।

আসল ভিটমেট চেনার উপায়

উপরের আলোচনা তে আমি আপনাদের আসল ভিটমেট চেনার উপায় জানিয়ে দিয়েছি। তো যখন আপনি লক্ষ্য করতে পারবেন যে, এই বৈশিষ্ট্য গুলো যে সকল ভিটমেট অ্যাপ্লিকেশনের মধ্যে রয়েছে। তখন আপনাকে বুঝতে হবে যে,সেটি আসল ভিডমেট। আশা করি, এতে আপনার আর কোনো সমস্যা হবেনা। 

আসল ভিটমেট apk

সচরাচর যখন আমাদের মোবাইলের মধ্যে কোন ধরনের অ্যাপ্লিকেশন ইন্সটল করার দরকার হয়। তখন আমরা গুগল প্লে স্টোর থেকে আমাদের প্রয়োজনীয় অ্যাপ্লিকেশন গুলো ডাউনলোড করে নেই। কিন্তু আপনি যদি এই গুগল প্লে স্টোর থেকে vidmate অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে চান। তাহলে আপনি সব নকল vidmate application খুঁজে পাবেন।

এর প্রধান কারণ হলো, গুগল প্লে স্টোর থেকে বর্তমানে ভিটমেট নামক এই অ্যাপ্লিকেশন টি ব্যান করে দেওয়া হয়েছে। কেননা উক্ত অ্যাপ্লিকেশন দিয়ে ইউটিউব, ফেসবুকের মত জনপ্রিয় প্লাটফর্ম থেকে খুব সহজেই ভিডিও ডাউনলোড করা যায়।

কিন্তুু ইউটিউব বা ফেসবুকের মতো প্ল্যাটফর্ম গুলো থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে। তাদের মতো ওয়েবসাইটের ভিডিও ডাউনলোড করা কপিরাইট এর পরিপন্থী। আর আপনি বেশ ভালো করেই জানেন, যে সকল অ্যাপ্লিকেশন গুগল প্লে স্টোরের পলিসি ভায়োলেশন করে। সেই সকল অ্যাপ্লিকেশন গুলো কে গুগল প্লে স্টোরে থেকে রিমুভ করে দেওয়া হয়।

আরো দেখুনঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

মূলত সে কারণেই বর্তমান সময়ে আমরা প্লে স্টোরের মধ্যে জনপ্রিয় এই vidmate এপ্লিকেশনটি খুঁজে পাওয়া যায়না। তবে কিভাবে আপনি আপনার মোবাইলের জন্য আসল vidmate অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন। এবার আমি আপনাকে সে সম্পর্কে জানিয়ে দিব।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

উপরের আলোচনা থেকে আমরা জানতে পারলাম যে, বর্তমান সময়ে গুগল প্লে স্টোরের মধ্যে আসল vidmate অ্যাপস কে রিমুভ করে দেওয়া হয়েছে। তাই এখন অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে, আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে। তো চলুন, এবার তাহলে সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

দেখুন, বর্তমান সময়ে আপনি যদি আসল vidmate ডাউনলোড করতে চান। তাহলে অবশ্যই আপনাকে ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। আর যখন আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন। তখন আপনি তাদের মোবাইল অ্যাপস ডাউনলোড করার লিংক দেখতে পারবেন। আর উক্ত লিংকের মধ্যে ক্লিক করে আপনি আসল vidmate ডাউনলোড করে নিতে পারবেন।

তবে আপনি যদি তাদের অফিসিয়াল ওয়েবসাইট খুঁজে নিতে না পারেন। তাহলে চিন্তার কোন দরকার নেই। কেননা নিচে আমি ভিটম্যাটের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আসল ভিডমেট ডাউনলোড করার পদ্ধতি গুলো দেখিয়ে দিয়েছি। 

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার উপায়

আপনি যদি ইউটিউব কিংবা ফেসবুকের মতো জনপ্রিয় প্ল্যাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করতে চান। তাহলে আপনার জন্য অন্যতম একটি অ্যাপ্লিকেশন হবে, ভিডমেট। যার সাহায্য কোন প্রকার ঝামেলা ছাড়াই মাত্র এক ক্লিকে ইউটিউব কিংবা ফেসবুকের মতো প্ল্যাটফর্ম থেকে ভিডিও ডাউনলোড করা যায়।

তবে এই সুবিধা পাওয়ার জন্য অবশ্যই আপনাকে আসল vidmate এপ্লিকেশন ডাউনলোড করে নিতে হবে। আর কিভাবে আপনি আসল ভিডমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন। তা নিচে দেখিয়ে দেওয়া হল। যেমন,

  • সবার প্রথমে আপনি এখানে ক্লিক করুন। 
  • তারপর আপনি নতুন একটি ওয়েবসাইটে প্রবেশ করবেন। যেটি ভিডমেট (vidmate) এর অফিসিয়াল ওয়েবসাইট। 
  • তো এবার আপনি ”Free Download Now” নামের একটি অপশন দেখতে পারবেন। আপনাকে উক্ত অপশন এর মধ্যে ক্লিক করতে হবে।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

  • আর এই অপশনে ক্লিক করার সাথে সাথেই আপনার মোবাইলের মধ্যে আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড শুরু হয়ে যাবে।

তো আপনি  কিভাবে আসল vidmate apps ডাউনলোড করতে পারবেন। তার পদ্ধতি গুলো উপরে দেখিয়ে দেওয়া হয়েছে। আশা করি, আপনি যদি এই পদ্ধতি ফলো করেন। তাহলে আপনি খুব সহজেই ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আসল vidmate ডাউনলোড করে নিতে পারবেন। 

পুরাতন ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

সময়ের সাথে সাথে সব কিছু আপডেট হয়। ঠিক তেমনিভাবে ভিটমেট নামক এই অ্যাপ্লিকেশন টি পূর্বের তুলনায় অনেক বেশি আপডেট করা হয়েছে। কিন্তু আমাদের মধ্যে এমন অনেকেই আছেন, যারা আসলে পুরনো দিনের ভিটমেট এর ভার্সন ব্যবহার করতে পছন্দ করে।

আর আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন। তাহলে জেনে রাখুন যে, আপনি এখনো সেই আগের দিনের ভার্সনের ভিটমেট অ্যাপ্লিকেশন টি ব্যবহার করতে পারবেন। সেজন্য আপনাকে এখানে ক্লিক করতে হবে। আর উক্ত লিংকে ক্লিক করার পর যখন আপনি নতুন একটি ওয়েব সাইটে প্রবেশ করবেন। তখন আপনি ভিডমেট এর সকল ভার্সন গুলো দেখতে পারবেন।

তো এবার আপনাকে আপনার পছন্দমত পুরাতন ভার্সনের vidmate ডাউনলোড করে নিতে হবে। কেননা এখানে আপনি সর্বশেষ ২০২১ সালের পুরাতন ভিডমেট এর ভার্সন সহো দেখতে পারবেন। যা আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

আসল ভিটমেট চেনার উপায় FAQ

Q: ভিটমেট কি?

A: এটি হলো, মোবাইল থেকে বিভিন্ন ওয়েবসাইট এর অডিও ও ভিডিও ডাউনলোড করার অ্যাপস। যা আপনি একবারে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। 

Q: আসল ভিটমেট কিভাবে ডাউনলোড করবো?

A: আপনি এখানে ক্লিক করে সরাসরি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন।  

আসল ভিটমেট চেনার উপায় ও কিছুকথা

আপনারা যারা আসল vidmate চিনতে পারেন না। তাদের জন্য আজকের এই আর্টিকেল টি অনেক হেল্পফুল হবে। কারণ আজকে আমি আপনাদের আসল ভিডমেট চেনার উপায় গুলো দেখিয়ে দিয়েছি। এছাড়াও কিভাবে আপনি আসল vidmate ডাউনলোড করতে পারবেন সে সম্পর্কে সঠিক তথ্য দিয়েছি।

আশা করি, আজকের লেখা এই আর্টিকেলটি আপনার কাছে অনেক ভালো লাগবে। আর আপনি যদি টেকনোলজি সম্পর্কে এই ধরনের অজানা বিষয় গুলো খুব সহজ ভাষায় জেনে নিতে চান। তাহলে আপনার অবসর সময় গুলোতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন।

ধন্যবাদ, এতক্ষন ধরে আমার লেখা আর্টিকেলটি পড়ার জন্য। ভালো থাকুন, সুস্থ থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex