vlxxviet mms desi xnxx

ফেসবুক স্ট্যাটাস

0

স্মার্ট ফেসবুক স্ট্যাটাস (Best Facebook status)

আমরা সবাই জানি যে, বর্তমান সময়ে ফেসবুক হলো আমাদের জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। যে প্ল্যাটফর্মে প্রতিনিয়ত হাজার হাজার ফেসবুক স্ট্যাটাস শেয়ার করা হয়। কেউ কেউ স্মার্ট ফেসবুক স্ট্যাটাস শেয়ার করে, আবার কেউ শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস শেয়ার করে। আবার এমন অনেক মানুষ আছেন, যারা মূলত হাসির পোস্ট ফেসবুক এর মধ্যে শেয়ার করে থাকে। মূলত ভিন্ন ভিন্ন মানুষ তাদের মনের ভাব প্রকাশ করার জন্য বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস শেয়ার করে থাকে। যেগুলো আমরা আমাদের ফেসবুক নিউজ ফিডে দেখতে পাই। আর আজকের আর্টিকেলে আমি সেই সকল ফেসবুক স্ট্যাটাস নিয়ে আপনার সামনে হাজির হয়েছি।

কারণ আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেলে আমি সকল প্রকার ফেসবুক স্ট্যাটাস  গুলো শেয়ার করবো আপনার সাথে। আজকের এই আর্টিকেল থেকে আপনি স্মার্ট ফেসবুক স্ট্যাটাস, শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস, বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস, ইসলামিক ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন। এরপর আবার সেই বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস এবং মামা ভাগিনা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কেও জানতে পারবেন। তো আপনি যদি এই ফেসবুক স্ট্যাটাস গুলো পড়তে আগ্রহী হয়ে থাকেন।

তাহলে আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্য লেখা হয়েছে। তো চলুন তাহলে সরাসরি সেই ফেসবুক স্ট্যাটাস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক। তাই আপনার facebook and whatsapp status bangla ও মার্জিত হওয়া উচিৎ। এবার আমরা দেখবো Bangla ফেসবুক স্ট্যাটাস (Facebook) And Whatsapp.

আরো পড়ুন: Bangla Sad Status For FB

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

আমাদের সমাজে যে মানুষ গুলো প্রকৃতপক্ষে যোগ্য। সেই মানুষ গুলো কে শুধুমাত্র যোগ্যতা দিয়ে হারানো সম্ভব। কিন্তু আপনি যদি সেই মানুষ গুলো কে যোগ্যতার বিপরীতে হিংসার মাধ্যমে হারাতে চান। তাহলে কিন্তু আপনি আপনার নিজের বোকামির পরিচয় দিবেন। কারণ যোগ্যতা সম্পন্ন ব্যক্তি কে কখনই হিংসা দিয়ে হারানো সম্ভব নয়। বরং সেই মানুষ গুলো কে নিজের যোগ্যতা দিয়েই হারাতে হবে।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

সকাল কিংবা বিকাল, আমি যেদিকে তাকাই, আমার চোখ যতদূর যায়, আমি কেন জানি শুধু দেখতে পাই তোমায়। আমার ভেতরে থাকা এই লুকোচুরি মন, আমাকে লুকিয়ে রাখে সর্বদাই তোমার ভাবনায়। আর সে কারনেই হয়তো বা আমি যেখানেই থাকি না কেন, শুধু দেখতে পাই তোমায়। হোক সেটা সকাল কিংবা বিকাল অথবা রাত। আমি শুধু তোমাতেই হারিয়ে যাই।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

আমাদের এই পৃথিবীতে প্রকৃতপক্ষে সেই মানুষ গুলো কে একজন শক্তিশালী মানুষ বলা যাবে না। যে মানুষ গুলো তার দেহের ভেতরে থাকা শক্তির বলে কুস্তি লড়তে পারেন বরং আমাদের সমাজে বসবাস করা যে মানুষ গুলো নিজের ক্রোধের সময় নিজেকে শান্ত রাখতে পারে। এবং শান্ত মাথায় কোন সিদ্ধান্ত নিতে পারে। সেই মানুষ গুলোই হলো প্রকৃতপক্ষে শক্তিশালী মানুষের পরিচয়। কেননা জীবনে আসা সব পরিস্থিতি তে নিজেকে সংযত রাখার মত কঠিন কাজ এই পৃথিবীতে খুব কম রয়েছে।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

সত্যিই সৃষ্টিকর্তার নির্ধারণ বুঝে ওঠা মুশকিল। কারণ এই পৃথিবীতে যে মানুষ গুলো অন্য আরেকটি মানুষ কে মন প্রাণ দিয়ে ভালবাসে। ঠিক সেই মানুষ গুলো কিন্তু একটা সময়ে গিয়ে প্রচন্ড পরিমাণে কষ্ট পায়। হয়তোবা এটাই প্রকৃতির নিয়ম, যে নিয়মে আমরা সবাই আবদ্ধ। আর সে কারণেই যখন আমরা আমাদের প্রিয় মানুষটি কে মন থেকে ভালোবাসি। ঠিক তখনই সেই প্রিয় মানুষ গুলো আমাদের সবচেয়ে বড় কষ্ট দিয়ে চলে যায়।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

জীবনে চলার পথে যদি কখনো কোন সময় আপনার অন্য একটি মানুষ কে জানার প্রয়োজন হয়ে থাকে। তাহলে সেই মানুষটি কে ভালোভাবে জেনে নেওয়ার একটা উপায় রয়েছে। আর সেই উপায় টি হল, আপনাকে সে মানুষটি কে ভালবাসতে হবে। যখন আপনি সেই মানুষটিকে ভালোবাসবেন, তখন আপনি এই মানুষটিকে খুব ভালোভাবে জানতে পারবেন। এবং সেই মানুষটিকে খুব ভালো করে বুঝতে পারবেন।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

একটি ভালোবাসার সম্পর্ক যখন পুরোপুরি ভাবে পরিতৃপ্ত হয়। তখন কিন্তু সেই ভালোবাসার মধ্যে ঠিক আগের মত আর আগ্রহ থাকে না। সেই সম্পর্কের মধ্যে আর আগের মতো আবেগ থাকে না। যার কারণে সেই ভালোবাসার সম্পর্কের মধ্যে মাধুর্যের পরিমাণ অনেক কমে যায়। ধীরে ধীরে সেই ভালোবাসার সম্পর্ক গুলো সময়ের সাথে সাথে বিচ্ছেদের রূপ নেয়।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

আমাদের জীবনে আশা কষ্ট গুলোর মধ্যে সবচেয়ে অধিক কষ্ট তো তখনই হয়। যখন আমাদের জীবনে হঠাৎ করে আসা প্রিয় মানুষ গুলো আবার হঠাৎ করেই আমাদের জীবন থেকে চলে যায়। সত্যি বলতে এই প্রিয় মানুষ গুলোর চলে যাওয়ার পরে আমাদের জীবনে যতটা কষ্টের ঝরনা জন্য নেমে আসে। তার ব্যথা আসলে লিখে বোঝানো সম্ভব নয়। কেননা এই কষ্টের ভার অনেক বেশি।

আরো দেখুন: অহংকার নিয়ে উক্তি.

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

জীবনে চলার পথে কখনোই আপনি অন্য আরেকটি মানুষকে ঘৃণা করতে যাবেন না। বরং ঘৃণার পরিবর্তে আপনি সেই মানুষটিকে প্রচন্ড পরিমানে ভালবাসুন। সে মানুষটিকে ভালোবাসা দেয়ার চেষ্টা করুন এবং তার কাছ থেকে ভালোবাসা নেয়ার চেষ্টা করুন। তাহলেই আপনি আপনার জীবনে স্বর্গের সুখ অনুভব করতে পারবেন। এবং আপনার জীবনকে সুখের সাগরে ভাসিয়ে দিতে পারবেন।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

এই পৃথিবীতে আপনার জীবনে যত গুলো মানুষ আসবে। তারা সবাই কোন না কোন ভাবে আপনাকে কষ্ট দিবে। কিন্তু আপনাকে সেই কষ্ট গুলো নীরব ভাবে সহ্য করতে হবে। আর আপনাকে এমন একজন মানুষকে খুজে নিতে হবে। যে মানুষের দেওয়া কষ্ট গুলো কে আপনি সহ্য করতে পারবেন। যে মানুষের দেয়া  আঘাত কে আপনি নীরবে সহ্য করতে পারবেনা। হ্যাঁ এটাই হল প্রকৃতির নিয়ম,  যার বেড়াজালে আমরা প্রত্যেকটা মানুষ আবদ্ধ।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

আমাদের এই দুনিয়াতে জীবিত থাকা প্রত্যেকটা মানুষের হৃদয়ের কোন না কোন বিষয়ে কষ্ট আছে। তবে প্রত্যেকটা মানুষের জীবনে কষ্ট থাকলেও, তাদের সেই কষ্টকে প্রকাশ করার ভাষা ভিন্ন হয়ে থাকে। হয়তোবা কেউ তার নিজের মধ্যেই সেই কষ্ট গুলো কে আবদ্ধ করে রাখে। আবার কেউ কেউ আছেন, যারা সেই কষ্ট গুলো কে প্রকাশ করে শান্তির ছায়া খুঁজতে থাকে।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

যদি আপনি একজন মেয়ে হয়ে থাকেন, তাহলে একটা কথা জেনে রাখুন। আর সেই কথাটি হলো, মেয়েরা যখন প্রথমবার কোন একটি মানুষের প্রেমে পড়ে যায়। তখন শত অবহেলা, শত ঘৃণার পরেও কিন্তু তার সেই প্রিয় মানুষটি কে ভুলতে পারেনা। একটি কাগজ কে যখন পরিষ্কার জলের মধ্যে ফেলা হয়। তখন সেই কাগজটি কে শুকানোর পরেও দেখবেন সেই কাগজে দাগ থেকেই যায়। আর প্রত্যেকটা মেয়েদের ক্ষেত্রে ঠিক এরকমই হয়ে থাকে।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

আমাদের অনেকের ভালোবাসার সম্পর্ক গুলো একটু ভিন্ন হয়ে থাকে। যে ভালোবাসার সম্পর্ক গুলো তে কখনো একে অপরকে চেনার প্রয়োজন হয় না। একে অপরকে দেখার প্রয়োজন হয় না। সেই সম্পর্ক গুলো তে কোন প্রকার চাওয়া থাকে না, সেই সম্পর্ক গুলো তে কোন প্রকার পাওয়ার তৃপ্তি থাকে না। এই সম্পর্ক গুলো মূলত নিঃস্বার্থ ভাবে একে অপরকে ভালোবেসে যায়। আর এই সম্পর্ক গুলো হল প্রকৃত ভালোবাসার বাস্তব উদাহরণ।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

সত্যি বলতে আমাদের জীবনে আসা প্রিয় মানুষ গুলো চলে যাওয়া মানে প্রস্থান নয়। সেই মানুষ গুলো আমাদের জীবন থেকে চলে যাওয়া মানে, কোন বিচ্ছেদ নয়। বরং সেই মানুষ গুলো চলে যাওয়ার পরেও, আমাদের জীবনের সাথে আবদ্ধ হয়ে থাকে। আমাদের শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ গুলো যেমন একে অপরকে ছাড়া চলতে পারে না। ঠিক তেমনি ভাবে ঐ প্রিয় মানুষ গুলো চলে যাওয়ার পরেও আমরা তাদেরকে কখনোই ভুলে থাকতে পারিনা।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

নরম কাঁদা কে যেভাবে পুড়িয়ে পুড়িয়ে ইট তৈরি করা হয়। এর পরে কিন্তু সেই শক্ত ইট গুলোতে যতই পানি ঢালুন না কেন। সেই ইট গুলো কিন্তু আর সহজেই গলে যাবে না। ঠিক তেমনি ভাবে আমাদের মানুষের মন যখন কষ্ট পায়। তখন কষ্ট পেতে পেতে একটা সময়ে সেই মানুষ গুলোর মন ঐ শক্ত ইটের মতোই হয়ে যায়। যে মন গুলো আর কখনো ভালোবাসার মায়াজালে গলে যায় না।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

যে মানুষ গুলোর প্রিয় মানুষটি একটা সময় তাকে প্রচণ্ড কষ্ট দিয়ে দূরে চলে গেছে। সেই মানুষটি পরবর্তী সময়ে আর কখনোই কোন কস্টে ব্যথিত হয় না। কারণ সেই মানুষটি কষ্ট পেয়ে পেয়ে যেন তার কাছে কষ্ট পাওয়া টাই একপ্রকার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

আপনার বর্তমান জীবনে যা কিছু আছে, তা নিয়ে সন্তুষ্ট থাকার চেষ্টা করুন। কিন্তু আপনি যদি এর থেকে আরো ভালো কিছু খুঁজতে যান। তাহলে আপনি আপনার বর্তমান থাকা সব কিছুকে হারিয়ে ফেলবেন। তাই কখনোই ভুলবশত আপনি যা আছে তার থেকে ভালো কিছুকে খুঁজতে যাবেন না। বরং যা আছে তা নিয়ে সন্তুষ্ট থাকার চেষ্টা করুন।

🔘 স্মার্ট ফেসবুক স্ট্যাটাস 🔘

আমি যেদিন তোমার জীবন থেকে অনেক দূরে চলে যাব। সেদিন তুমি বুঝতে পারবে, তুমি আমাকে হারিয়ে তোমার জীবনে কতটা গুরুত্বপূর্ণ মানুষ কে হারিয়েছো। যে মানুষটি সর্বদাই তোমাকে ভালোবেসে গিয়েছে, যে মানুষটি সর্বদাই তোমার কথা ভেবে সময় অতিবাহিত করেছে।

আরো দেখুন: নীরবতা নিয়ে উক্তি.

ফেসবুক স্ট্যাটাস বাংলা | Facebook Status Bangla

প্রিয় পাঠক, উপরের আলোচনা থেকে আপনি স্মার্ট ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি উপরে আলোচিত সেই স্মার্ট ফেসবুক স্ট্যাটাস গুলো আপনারা অনেক ভালো লেগেছে। তো এবার আমি আপনার সাথে সেরা কিছু ফেসবুক স্ট্যাটাস বাংলা শেয়ার করব। আশা করি এবারের আলোচিত ফেসবুক স্ট্যাটাস বাংলা গুলো আপনার অনেক বেশি ভালো লাগবে। তাহলে চলুন এবার সেই Facebook Status Bangla গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

একটা বিষয় মনে পড়লে আমার কাছে বেশ অদ্ভুত লাগে। আমরা সবাই মনে করি যে, পাখিরা গান গাইতে পারে। কিন্তু আসলে পাখিরা কখনোই গান গাইতে পারে না, বরং পাখিরা শিস বাজাতে পারে। আর আমরা এই শিস বাজানোর শব্দকে গান মনে করে ভুল করে থাকি। অথচ এই শিস বাজানোর শব্দ কে আমাদের মিউজিক বলা উচিত। 

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

যদি আমি বলি যে, আমি ভালো আছি, তাহলে সেটি ভুল হবে। আবার আমি যদি বলি যে, আমি খারাপ আছি, তাহলেও কিন্তু সেটা ভুল হবে। আসলে আমি কেমন আছি, সেটা আমি নিজেও জানিনা। যার কারণে আমি ভালো আছি না খারাপ আছি সে সম্পর্কে পরিষ্কার ভাবে কিছু বলতে পারব না।

🔘 Facebook Status Bangla 🔘

সচরাচর ক্ষেত্রে যখন আমরা আমাদের জীবনে কোন কাজে ব্যর্থতা লাভ করি। তখন আমরা হতাশায় জর্জরিত হয়ে যাই। কিন্তু একটা কথা আপনাদের মাথায় রাখতে হবে। আর সেই কথাটি হলো যে, আপনার জীবনে আপনি যত বেশি ব্যর্থতার সামনা সামনি হবেন। আপনি ঠিক ততটাই আপনার জীবনে সফলতার দিকে অগ্রসর হবেন। কেননা সফলতার পথে কিন্তু ব্যর্থতা নিহিত থাকে। আর আপনি যত বেশি ব্যর্থতা কে অতিক্রম করতে পারবেন। আপনি ততো কাছ থেকে সফলতা কে দেখতে পারবেন।

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

আপনি হয়তো বা একটা কথা অবশ্যই শুনে থাকবেন যে, সত্যের ভাত পাওয়া যায় না। হ্যাঁ এই কথাটি অবশ্য ঠিক। তবে সত্যের যেমন ভাত পাওয়া যায় না। ঠিক তেমনি ভাবে সত্য বললে আপনি আঙ্গুর, আপেল, দুধ, ডিম ঠিকই পাবেন। আর এ কারণেই কিন্তু সত্য সর্বদাই শক্তিশালী হয়ে থাকে। সত্যের উপর শক্তিশালী আর অপর কোনো বস্তু নেই।

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

জীবনে চলার পথে আপনি যদি কখনো কোনো কাজে ভুল করে বসেন। তাহলে সেই ভুলের কারণে নিজেকে কখনো লজ্জিত করবেন না। কারণ আপনি আপনার জীবনে যত বেশি ভুল করবেন। এবং সেই ভুল থেকে আপনি যে শিক্ষা নিতে পারবেন। সে শিক্ষা কিন্তু অনেক দীর্ঘস্থায়ী হবে। আর সে কারণেই আমাদের প্রত্যেকটা মানুষের এই ভুল থেকে শিক্ষা নেওয়া উচিত। এবং এ শিক্ষা কে পরবর্তী জীবনে কাজে লাগানো উচিত।

🔘 Facebook Status Bangla 🔘

একটা তিতা সত্য সম্পর্কে আজকে জেনে নিন। আর সেই সত্য টি হল, প্রেম মানুষকে প্রতারণা করার শিক্ষা দিয়ে থাকে। অর্থাৎ যখন কেউ প্রেমে পড়ে, তখন তার মধ্যে প্রতারণা করার মত একটা সম্ভাবনা থাকে। অথচ অবাক করার মত বিষয় হলো, আমরা কোন একটি মানুষকে ভালোবাসার জন্য সেই মানুষটির প্রেম হয়ে যাই। কারণ ভালোবাসা শেখার জন্যই কিন্তু মানুষ কে প্রেমে পড়তে হয়।

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

আপনি কি জানেন এই পৃথিবীর সবচেয়ে মূল্যবান লাইসেন্স এর নাম কি। যদি আপনি না জেনে থাকেন, তাহলে আজকে শুনে রাখুন। আমাদের এই পৃথিবীতে সবচেয়ে মূল্যবান লাইসেন্স এর নাম হলো বিয়ে। কেননা যখন আপনি কাউকে বিয়ে করবেন, তখন আপনি যে লাইসেন্স পাবেন। তার মূল্য কিন্তু আপনি অন্য কোথাও পাবেন না।

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

সরল অংক গুলো সরল না হয়ে কেন সেই সরল অংক গুলো জটিল হয়ে যায়। যদি আপনি এই বিষয়টি কে জানার জন্য চেষ্টা করেন। তাহলে আপনি নিজেই এই জটিল সমস্যায় পড়ে যাবেন। কেননা সরল অংক জটিল হওয়ার কারণ আপনি কোনো ভাবেই খুঁজে পাবেন না।

🔘 Facebook Status Bangla 🔘

আমাদের এই পৃথিবীতে অদ্ভুত ভাবে কিছু কিছু মানুষ বেঁচে থাকার পরেও মরে যায়। অর্থাৎ সেই মানুষ গুলো বেঁচে থাকার পরেও অর্থহীন ভাবে এই পৃথিবীতে বেঁচে থাকে। অথচ এমন কিছু মানুষ আছে, যারা মরে গিয়েও আমাদের মধ্যে বেঁচে থাকে। বিষয়টা সত্যিই খুব অদ্ভুত তাইনা!

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

মূলত যারা একজন দক্ষ শিকারি, তারা খুব সহজেই তাদের নিজের কাঁধে বন্দুক রেখে শিকার করতে পারে। কিন্তু যে মানুষ গুলো নিজে শিকার করার জন্য অন্যের কাঁধে বন্দুক রেখে চলে। সেই মানুষ গুলোর দ্বারা নিঃসন্দেহে রাজনীতি করা সম্ভব। কেননা রাজনৈতিক নেতারা সর্বদাই অন্যের কাঁধে বন্দুক রেখে সামনের দিকে অগ্রসর হয়ে থাকে।

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

জীবনে এমন কিছু পরিস্থিতির সম্মুখীন হবেন, যখন আপনি আপনার প্রিয় মানুষ গুলোর কাছ থেকে হাসিমুখে বিদায় নিবেন। তখন আপনার চোখের জল টলমল করবে। কারণ সেই সময় আপনি আপনার প্রিয় মানুষ গুলোর কাছ থেকে হাসি মুখে বিদায় নিলেও, আপনার হৃদয় কিন্তু ঠিকই ব্যথিত হবে।

🔘 Facebook Status Bangla 🔘

পৃথিবীতে যে মানুষ গুলো প্রকৃতপক্ষে ভীতু, সেই মানুষ গুলোর বিশেষ একটি খারাপ দিক আছে। আর সেই খারাপ দিকটি হলো বিনা কারণে অন্য কোনো মানুষকে সন্দেহ করা। আর সেই মানুষ গুলোর আরও একটি খারাপ বৈশিষ্ট্য আছে। সেই বৈশিষ্ট্যটি হলো, এই ধরনের ভীতু প্রকৃতির মানুষ গুলো বিনা কারণে টেনশন করে। এবং সেই টেনশন অন্যদের মধ্যে বিলিয়ে দেয়।

আরো দেখুন: টাকা নিয়ে উক্তি.

🔘 ফেসবুক স্ট্যাটাস বাংলা 🔘

এই পৃথিবীতে বেঁচে থাকা অধিকাংশ মানুষ একটি মিথ্যা কথা বলে থাকে। আর সেই কথাটি হলো, তারা সুখে থাকুক অথবা দুঃখে থাকুক। কেউ যখন তাদেরকে জিজ্ঞেস করে, তখন সেই মানুষ গুলো নিজের অজান্তেই মিথ্যা একটা কথা বলে আর। সেই কথাটি হলো, আমি ভালো আছি।

বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

আজকের আর্টিকেলে বিভিন্ন বিষয়ে ফেসবুক স্ট্যাটাস শেয়ার করার পাশাপাশি এবার আমি আপনাকে কিছু বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব। আর আপনি যদি সেই বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে চান। তাহলে অবশ্যই নিচের আলোচিত স্ট্যাটাস গুলোর দিকে নজর রাখুন। চলুন এবার তাহলে সেই ফেসবুক স্ট্যাটাস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

যদি আপনি এই পৃথিবীর সবচেয়ে দুর্ভাগা মানুষ গুলোকে দেখতে চান। তাহলে আপনি সেই মানুষ গুলোকে খুঁজে পাবেন। যে মানুষ গুলোর বাস্তবিক অর্থেই কোন প্রকৃত বন্ধু নেই। অপরদিকে আপনি যদি এ পৃথিবীতে কোন সৌভাগ্যবান মানুষকে খুঁজতে চান। তাহলে আপনি সেই মানুষ গুলোকে খুজে পাবেন, যাদের এই পৃথিবীতে প্রকৃত একজন বন্ধু রয়েছে।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

একজন ছেলে এবং একজন মেয়ের মধ্যে কখনই কোন ভাবেই বন্ধুত্বের সম্পর্ক হতে পারে না। তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক থাকতে পারে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকতে পারে। কিন্তু কখনই সেই ছেলে এবং মেয়ের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকতে পারে না।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

একজন মানুষ তার জীবনে আলোর মধ্যে একাকী হাঁটার চেয়ে। সেই মানুষটি যদি তার একজন প্রকৃত বন্ধু কে নিয়ে অন্ধকারের মধ্যে হাটে। তাহলেও কিন্তু এই অন্ধকারে হাঁটার মাঝে এক ধরনের প্রশান্তি রয়েছে।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

বন্ধুত্বের সম্পর্কে একজন ব্যক্তির সঙ্গে অন্য আরেকজন ব্যক্তির মনের মধ্যে মিল থাকে। আর এই মিলের ফলেই একজন ব্যক্তি অন্য আরেকজন ব্যক্তির আবেগ অনুভূতি গুলো কে বুঝতে পারে। এবং প্রয়োজন অনুসারে একজন আরেক জনের সাথে নিজের ভেতরে থাকা আবেগ গুলো কে প্রকাশ করে।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

যদি আপনার জীবনে কোনো একজন প্রকৃত বন্ধু থাকে। তাহলে অবশ্যই আপনি সেই বন্ধুত্বের সম্পর্ক অটুট রাখার চেষ্টা করুন। কিন্তু আপনি ভুলেও এমন কিছু করবেন না। যাতে করে আপনার প্রকৃত বন্ধুত্বের সম্পর্ক টা নষ্ট হয়ে যায়। এবং শেষ পর্যায়ে আপনাদের কে বিচারকের কাঠগড়ায় গিয়ে দাঁড়াতে হয়।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

আপনি সেই মানুষটি কে নিজের প্রকৃত বন্ধু হিসেবে পরিচিতি প্রদান করুন। যে মানুষটি আপনার সকল প্রকার খারাপ দিক সম্পর্কে অবগত রয়েছে। এবং তার পরেও আপনাকে যথেষ্ট পরিমাণে ভালোবাসে। কেননা প্রকৃত বন্ধুত্বের পরিচয় কিন্তু এখানেই পাওয়া যায়।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

কোন একজন ছেলে মানুষের প্রকৃত বন্ধুত্ব নষ্ট হওয়ার দুটি কারণ রয়েছে। একটি হলো টাকা এবং অন্যটি হলো নারী। মূলত আমাদের জীবনে আসা প্রকৃত বন্ধুত্ব গুলো নষ্ট হওয়ার জন্য এই দুটি জিনিস সবচেয়ে বেশি দায়ী। তাই একজন ছেলে হিসেবে আপনার বন্ধুত্বের মধ্যে কখনোই এই দুটো বিষয় কে জড়িত করবেন না।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

যদি আপনার জীবনের একজন প্রকৃত বন্ধু থাকে, তাহলে অবশ্যই সেই বন্ধুকে যথেষ্ট পরিমাণে ভালোবাসবেন। কেননা আপনার সেই প্রকৃত বন্ধু হলো আপনার নিজের জীবনের দশ হাজার আত্মীয় স্বজনের সমান। তাই সেই প্রকৃত বন্ধু কে কখনোই অবহেলা করার চেষ্টা করবেন না।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

যদি কখনো আপনাকে আপনার আত্মীয় স্বজনকে বেছে নিতে হয়। তাহলে আপনি নিজে থেকে সেই আত্মীয় কে বেছে নিতে পারবেন না। কারন এটা সম্পূর্ণ নির্ভর করবে আপনার নিয়তির উপর। কিন্তু যখন আপনাকে প্রকৃত বন্ধু বেছে নিতে হবে। তখন সেটা সম্পূর্ণ নির্ভর করবে আপনার উপর। মূলত আপনাকে নির্ধারণ করে নিতে হবে যে, আপনি আসলে কেমন বন্ধু বাছাই করে নিবেন।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

প্রকৃত বন্ধুত্বের সংজ্ঞা হল একই আত্মা দিয়ে দুটি অভিন্ন শরীর। অর্থাৎ দুজন দুটি শরীরে বসবাস করলেও, তাদের আত্মার মধ্যে যথেষ্ট মিল রয়েছে। তারা একে অপরের আবেগ কে অনুভব করতে পারে। একে অপরের দুঃখ কষ্ট গুলো কে বুঝতে পারে।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

আপনার জীবনে কখনো কোন সময়ে একজন প্রকৃত বন্ধু আসার পর যদি কোনো কারণে সেই বন্ধুত্বের সম্পর্ক নষ্ট হয়ে যায়। তাহলে আপনি পরবর্তী সময়ে হাজার চেষ্টা করলেও সেই নষ্ট হওয়া বন্ধুত্বের সম্পর্ক কে পুনরায় আগের মতো করে ফিরিয়ে নিয়ে আসতে পারবেন না।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

জীবনে চলার পথে আপনি যদি কখনো দেখেন যে। কোনো একজন ব্যক্তি তার প্রকৃত বন্ধু কে অপমান করছে। কিংবা তার প্রকৃত বন্ধুর অপমান নীরবে সহ্য করছে। তাহলে সেই সব মানুষদের থেকে নিজেকে সর্বদা একটু দূরে রাখার চেষ্টা করবেন। কেননা এইসব মানুষ গুলো সর্বদাই স্বার্থপর হয়ে থাকে।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

এ পৃথিবীতে বাস করা যে মানুষ গুলো তার জীবনের সবচেয়ে প্রকৃত বন্ধু গুলো কে ঠকাতে পারে। সেই মানুষ গুলো চাইলে সৃষ্টিকর্তাকেও ঠকাতে পারবে। তাই এই ধরনের মানুষের কাছ থেকে দূরে থাকার চেষ্টা করবেন। এবং এ ধরনের মানুষের সাথে কখনোই বন্ধুত্বের সম্পর্ক করার চেষ্টা করবেন না।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

আমাদের জীবনের প্রকৃত বন্ধুত্বের সম্পর্ক গুলোর সাথে আয়নার তুলনা করা যায়। কেননা একজন প্রকৃত বন্ধুত্বের মধ্যে যখন কোন একজন বন্ধু কষ্ট পায়। তখন কিন্তু সেই সম্পর্কের সাথে জড়িত থাকা আরও একজন বন্ধুও কিন্তু সমান ভাবে কষ্ট পায়।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

বৃষ্টির প্রবণতা থেকে বাঁচার জন্য যেমন আমাদের ছাতার প্রয়োজন হয়। ঠিক তেমনি ভাবে জীবনে চলার পথে প্রতিটা মুহূর্তে আমাদের প্রকৃত বন্ধু প্রয়োজন হয়ে থাকে। তাই আমাদের সবার উচিত নিজের জীবনে একজন প্রকৃত বন্ধু কে বেছে নেওয়া।

🔘 বন্ধুকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

একজন প্রকৃত বন্ধু হলো কোন একজন ব্যক্তির সুস্বাস্থ্যের মত। যখন সেই ব্যক্তির স্বাস্থ্য ভালো থাকে, তখন কিন্তু সেই ব্যক্তি স্বাস্থ্যের প্রয়োজনীয়তা অনুভব করে না। কিন্তু যখন সেই ব্যক্তি টি রোগা হয়ে যায়, ঠিক তখনি কিন্তু সেই ব্যক্তিটির স্বাস্থ্যের অভাব অনুভব করে।

কষ্টের ফেসবুক স্ট্যাটাস

  1. তুমি হিনা আমি শুন্য
    তোমায় পেলে হতাম ধন্য৷

2. আমার আকাশ জুরে শুধুই তুমি তোমার আকাশে কোথাও নেই আমি৷

3. তোমার প্রেমে ছিলাম আমি অন্ধ, আজ তাই আমার ঠোটে নিকোটিন এর গন্ধ৷

4. আকাশ তো কখনো মাটিকে চায়না কারন সে জানে সে তা পাবে না৷
নদী তো কখনো মেঘকে চায়না কারন সে জানে সে কখনও মেঘ ছুতে পারবে না
আর তাই আমিও আর তোমাকে চাইনা কারন জানি তুমি কখনই আমার হবে না।

5. আমি সেই কবিতা যার ছন্দ নেই,
আমি সেই ফুল যার গন্ধ নেই,
আমি সেই মানুষ যার কস্ট ছাড়া কিচ্ছু নেই ৷

6. সবাই বলে আমি নাকি নস্ট
কিন্তু কেও বুঝে না আমার চিরসাথী শুধু কস্ট৷

7. বন্ধু তুমি থেকো সুখে আগুন জ্বলুক আমার বুকে৷

8. নিকোটিন এর ধোয়া গুলোও জানে, কোনো এক কালনাগিনীর জন্য নিকোটিন আমার প্রানে৷

9. ছলনাময়ী ভালো থাকিস, যার বুকেই আছিস ভালো রাখিস৷

10. ওই আকাশের চাদ জানে,
আর তারায় ভরা রাত জানে,
আমি ভালো নেই আমি সুখে নেই৷

ইসলামিক ফেসবুক স্ট্যাটাস

প্রিয় পাঠক, এবার আমি আপনাদের কিছু ইসলামিক ফেসবুক স্ট্যাটাস এর সাথে পরিচয় করিয়ে দিব। যদি আপনি এই ইসলামিক ফেসবুক স্ট্যাটাস গুলো পড়েন। তাহলে আপনি অনেক জ্ঞান সমৃদ্ধ তথ্য সম্পর্কে জানতে পারবেন। চলুন এবার সেই ইসলামিক ফেসবুক স্ট্যাটাস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

  1. যদি তুমি তোমার সৃষ্টিকর্তা কে খুশি রাখতে চাও। তাহলে কখনোই তোমার জন্মদাতা মাতা পিতা কে অবহেলা করবে না। সবসময় চেষ্টা করবে তোমার জন্মদাতা মাতা পিতা কে সম্মান এবং শ্রদ্ধা করার। তাহলেই কিন্তু তুমি সৃষ্টিকর্তা কে খুশি রাখতে পারবে।
  2. তুমি মোনাজাতে বসে যে চোখের পানি ফেলবে সেই চোখের পানি কখনোই বিফলে যাবেনা।
  3. এই পৃথিবীতে যারা বিশ্বাসঘাতক, যারা অন্যের সাথে বিশ্বাসঘাতকতা করে। সেইসব বিশ্বাসঘাতকের জন্য কেয়ামতের দিনে বিশেষ একটা করে পতাকা থাকবে। যার দ্বারা সবাই তাদের কে চিনতে পারবে এবং সবাই বুঝতে পারবে যে। এই পতাকা হাতে থাকা মানুষ গুলো পৃথিবীর সবচেয়ে নিকৃষ্ট বিশ্বাসঘাতক ছিলো।
  4. সবসময় মিথ্যার থেকে অনেক দূরে থাকার চেষ্টা করবে। কারণ তুমি যদি মিথ্যার আশ্রয় নিয়ে থাকো। তাহলে সেটি তোমার চেহারা কে ক্রমাগত ভাবে কালো করে তুলবে।
  5. তোমরা সর্বদাই শুক্রবার কে ভয় করে চলো। কারণ শুক্রবার এর দিনে তোমাদের কেয়ামত হবে।
  6. আল্লাহ শুক্রবারের জুম্মার  উছিলায় আমাদের সবাইকে ক্ষমা করে দিন। আমিন।
  7. খারাপ সঙ্গ মধ্য থাকার চেয়ে একাকি হয়ে যাওয়া অনেক ভাল।
  8. প্রতিরাতে শেষ তৃতীয়াংশে আল্লাহ ১ম আসমানে এসে বলেন যে, কে আমাকে ডাকে? আমি সাড়া দিব যা চাইবে তাই দিব।
  9. যে ব্যক্তি আপনার ইবাদতে ব্যাঘাত ঘটায় সে আপনার বন্ধু নয় সে আপনার প্রকৃত শত্রু।
  10. যে আপনার সফলতা কে সহ্য করতে পারে না, সে আপনার প্রকৃত দুশমন‌।
  11. তিনজনের দোয়া নিঃসন্দেহে কবুল হয় ৷ মজলুমের দোয়া, মুসাফিরের দোয়া, সন্তানের জন্যে মা বাবার দোয়া৷

ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস | Love Status Bangla For Facebook

আপনার প্রিজনের জন্য রোমান্টিক রোমান্টিক স্ট্যাটাস ফেসবুকে পোস্ট করে দিন। এতে করে আপনার প্রিয়জনের মন ভাল থাকবে। আর তাই আপনার জন্য সেরা কিছু ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস নিয়ে এসেছি।

  1. ভালোবাসা যখন অবহেলিত হয়, তখন সেই জায়গা দখল করে ঘৃণা। 
  2. ভালোবাসা দিতে শেখতে হয় তাহলে তোমার জীবনে ভালোবাসার অভাব হবে না।
  3. এক পৃথিবীতে, এক সাগর ভালবাসা ভালবাসার তোমার জন্য।
  4. চোখে আছে কাজল, কানে আছে দুল, ঠোট রক্তে রাঙা ফুল, ছোট মুখে মিষ্টি হাসি এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
  5. টাপুর টুপুর বৃষ্টি লাগছে দারুন মিষ্টি, কী অপরুপ সৃষ্টি দেয় জুড়িয়ে দৃষ্টি। বৃষ্টি ভেজা সন্ধ্যায় তাজা ফুলের গন্ধয়ে, মনটা নাচে ছন্দে উতলা আনন্দে কারন আমি যে তোমায় ভালবাসি।
  6. হৃদয় জুড়ে আছ তুমি। এভাবে সারা জীবন থেকো, আমায় শুধু আপন করে বুকের মাঝে রেখ। তোমায় ছেড়ে যাবো না তো আমি খুব দূরে, ঝড় তুফান যতই আসুক আমার জীবন জুড়ে।
  7. নদি চায় চলতে
    দোলনা চায় দুলতে
    ভেলা চায় ভাসতে
    আর আমি চাই তোমায় ভালোবাসতে।
  8. রোদের মাঝে, তপ্ত শ্বাসে ,তোমার স্মৃতি চোখে ভাসে
    আমি আছি যেমন তেমন, বলো জান আছো কেমন!
  9. আমি করি না গো প্রনয়ের আশা ,
    আমি বুঝি চোখের ভাসা
    আমি চাইনা বিরহ
    আমি চাই শুধু তোমায়।
  10. আমি তোমরও বিরহে রহিব বিলিনও
    তোমাতে করিব বাস দীর্ঘ দিবস ও দীর্ঘ রজনি ,দীর্ঘ বরস ও মাস।
  11.  তোমাতে সিক্ত আমি তুমি হিনা রিক্ত।
  12. তোমার চোখে স্বপ্ন দেখি
    আমার চোখের আলো,
    তোমাকে তাই এত বেশি
    বাসি আমি ভালো।

Emotional Bangla Status For FB | আবেগি ফেসবুক স্ট্যাটাস

Ø নদী চায় বান আসুক,
বাগান চায় ফুল ফুটুক,
আর আমি চাই কেও একটু ভালোবাসুক৷

Ø “আপনার ব্রেনকে আপনার হৃদয়কে কী করতে হবে তা কখনই বলতে দেবেন না।
কারণ ব্রেন সহজেই হাল ছেড়ে দেয়” ।

Ø কারও কাছে সত্যি জানতে চাইলে, তাকে বলুন আপনার চোখের দিকে তাকিয়ে কথা বলত!
কারণ সরাসরি চোখের দিকে তাকিয়ে মিথ্যে বলা যায় না।

Ø যে সবসময় হাসে ,তাকে সবচেয়ে সুখী ভাবার কোনো কারন নেই
কারন হয়তো তার ভেতরের লুকানো কস্ট সে ছাড়া আর কেও জানে না

Ø কাওকে মেরে ফেলতে চাও! এ জন্য কোনো অস্রের প্রয়োজন নেই,তাকে প্রচন্ড রকম ভালোবেসে একা করে চলে যাও সে নিশ্চিত মরে যাবে তার দেহ হয়তো থাকবে কিন্তু সে নয়।

Ø জীবন টা হলো আজ সাদা পাতা, মনে লেখার কিছুই নেই আজ মরুভূমিতে দাঁড়িয়ে আছি, পুরোনো আমি সেই।

Ø হঠাত করে কেনো কাঁদে আমার মন! আজ তাকিয়ে দেখি, হারিয়ে গেছে আমার আপনজন ।

Ø কভু যদি লেখা হয় হাজারও উপন্যাস তবুও কখনও ফুরাবে না আমার এই সত্য হৃদয়ের কথা কোন কলমে লিখবো আমি আমার মনের ব্যাথা ? জন্ম থেকে যেন জীবন আমার দুঃখ দিয়ে গাঁথা ।

Ø আজ তুমি ভুল বুঝে চলে গেলে, আমায় করে একা আজ তুমি ছাড়া এই ভুবনে নেইযে সুখের দেখা তুমি বলেছিলে আমার সাথে তুমি থাকবে চিরদিন তুমি নেই তাই আজ আমি হয়ে আছি স্বপ্ন হীন ।

Ø আমি বলবো না তুমি ফিরে আসো, আর চাইবো না আমি কোন ভালোবাসার অধিকার, বলবো তুমি অনেক ভালো থাকো সুখের নীড়ে হোক তোমার একার

Ø তুই ভুলেই যদি যাবি কেনো বাধলি মায়ার এই বাঁধন! কেনো ভাসালী জীবন টাকে সুখের এই আভাসে বুঝবিরে ঠিকই একদিন সেদিন ফিরবি সেই চেনা ঘরে সে দিন আর আমি থাকবো নারে শান্ত হয়ে ঘুমিয়ে রবো অচিন সেই পুরে

Fb Attitude Caption Bangla Status

  1. অভাব এর শহরে ভাব দেখার টাইম নাই
    যার হারায় সেই বুঝে বাকিরা তো আনন্দ খুজে।
  2. দেখে লাভ নাই আমি এমনই
  3. পুরাতন হিরো নতুন রুপে
  4. তুমি ছেরে দিয়ে ভেবেছিলে মরে যাবো, কিন্তু দেখো দিব্যি বেচে আছি
  5. I love you শব্দটিতে i love স্থির হলেও you পরিবর্তন শীল

হাসির পোস্ট ফেসবুক | Funny Facebook Status Bangla

আমাদের প্রত্যেকটা মানুষের বেঁচে থাকার জন্য হাসির প্রয়োজন। আপনি যত বেশি হাসতে পারবেন, আপনার মন ততবেশি ভালো থাকবে। আর সে কারনেই আমি এবার জনপ্রিয় কিছু হাসির পোস্ট ফেসবুক এর সাথে আপনাদের পরিচয় করিয়ে দিব। আশা করি এই হাসির পোস্ট ফেসবুক গুলো পড়ার পরে আপনি আপনার ভেতরে থাকা হাসি কে আটকে রাখতে পারবেন না। তো চলুন এবার সেই হাসির পোস্ট ফেসবুক গুলো দেখে নেয়া যাক।

🔘 হাসির পোস্ট ফেসবুক 🔘

একদিন এক প্রেমিক প্রেমিকার সাথে কথোপকথন হচ্ছে:

  • তো প্রেমিকা তার প্রেমিক কে বললো, তুমি কি আমার জীবনের সূর্য হতে পারবে?
  • একথা শুনে তার প্রেমিক বলে উঠলো, কেন পারব না! অবশ্যই পারবো। তুমি যদি চাও তাহলে আমি সবকিছুই করতে পারবো।
  • এই কথা শুনে তার প্রেমিকা বলে উঠলো, তাহলে তুমি আমার থেকে 93 মিলিয়ন মাইল দূরে থাকো।
  • আর এই কথাটি তার প্রেমিক শোনা মাত্রই সেখানেই বেহুশ হয়ে গেলো।

🔘 হাসির পোস্ট ফেসবুক 🔘

একদিন অনেক গুলো বন্ধু একসাথে বসে আড্ডা দিচ্ছিল। সেই সময়ে তাদের মধ্যে একজনের গার্লফ্রেন্ড পাশ দিয়ে যাচ্ছিল। আর সে সময় তাদের বন্ধুদের মধ্যে একজন হঠাৎ করেই বলে উঠলো,

  • ও সখি তুমি কি জানো তিল থেকে তাল, আর ধান থেকে হয় চাল।
  • আমার বন্ধু তোমায় ভালোবাসে, তুমি বোঝনা কেন আমার বা* 

🔘 Funny Facebook Status🔘

একজন নতুন দম্পতির কয়েকদিন আগে বিয়ে সম্পন্ন হয়েছে। তো বিয়ে হওয়ার কয়েক দিন পরে রাতে তাদের দুজনের মধ্যে কথোপকথন হচ্ছে। আর সেই সময়ে হঠাৎ করে স্ত্রী তার স্বামীকে বলে ওঠে,,,,

  • ওগো শুনছো গতকাল রাতে আমি একটা ভালো স্বপ্ন দেখেছি।
  • এই কথাটি শুনে তার স্বামী বলে উঠলো কি স্বপ্ন বল আমাকে।
  • জানো কাল রাতে আমি স্বপ্নে দেখেছি, তুমি আমাকে ডায়মন্ডের রিং কিনে দিয়েছো।
  • আর এই কথাটি শোনা মাত্রই তার স্বামী বলে ওঠে যে, আমিও একটা ভালো স্বপ্ন দেখেছি।
  • সঙ্গে সঙ্গে তার স্ত্রী বলে ওঠে, কি স্বপ্ন গো বল আমাকে।
  • গতকাল রাতে আমি স্বপ্নে দেখেছি তোমাকে যে, আমি ডায়মন্ড রিং কিনে দিয়েছি। সেই ডায়মন্ডের রিং এর টাকা তোমার বাবা পরিশোধ করে দিয়েছে।

🔘Funny Facebook Status🔘

বল্টু তার গার্লফ্রেন্ড কে নিয়ে রেস্টুরেন্টে খাবার খেতে গেছে। কিন্তু হঠাৎ করে তাদের দুজনের মধ্যে প্রচন্ড ঝগড়া লেগে যায়। এবং ঝগড়ার এক পর্যায়ে তাদের মধ্যে প্রচুর কথা কাটাকাটি হতে থাকে। এক পর্যায়ে বল্টু গার্লফ্রেন্ড কে বলে ওঠে যে,,,

  • তুমি দোষ করেছ, এটা তুমি স্বীকার করে নাও।
  • একথা শুনে তার গার্লফ্রেন্ড বলে ওঠে যে। না! আমি কোন দোষ করিনি এবং আমি কোনো দোষ স্বীকার করতে পারবো না।
  • এরপর বল্টু আরো বেশি রেগে যায়। এবং আবার জিজ্ঞেস করে যে, তুমি যে দোষ করেছো, সেটা কি স্বীকার করবে না।
  • বরাবরের মতো বল্টুর গার্লফ্রেন্ড বলে ওঠে যে, না! আমি কোন দোষ স্বীকার করে নিতে পারব না।
  • এরপর বল্টু প্রচন্ড রেগে গিয়ে ওয়েটার কে ডাকতে থাকে। আর বলতে থাকে ওয়েটার আমাদের টেবিলের বিল আলাদা আলাদা করে দাও।

🔘 হাসির পোস্ট ফেসবুক 🔘

দুজন স্বামী স্ত্রী তাদের পছন্দের জায়গাতে ঘুরতে গেছে। কিন্তু সেখানে গিয়ে হঠাৎ করে তারা একটি কিডন্যাপার হাতে পড়ে যায়। এবং তারা সেই ব্যক্তির স্ত্রীকে উঠিয়ে নিয়ে যায়। এরপর তার স্বামী কোন মত বাসায় ফিরে আসেন। এবং বাসায় ফিরে আসার সাথে সাথেই তার ফোনে একটি ম্যাসেজ দেখতে পায়। এবং সেই মেসেজে লেখা ছিল:

  • যদি তুই তোর বউকে ফিরে পেতে চাস, তাহলে এখনি 10 লক্ষ টাকা পাঠিয়ে দে। আমরা তোর বউয়ের একটা আংগুল কেটে প্রমাণ হিসেবে পাঠিয়ে দিচ্ছি।
  • এই কথাটি শুনে তার স্বামী পুনরায় মেসেজ করল যে, আঙ্গুল দেখে আমি বিশ্বাস করতে পারবো না। তোমরা যদি 10 লক্ষ টাকা চাও, তাহলে আমার স্ত্রীর মাথা কেটে পাঠিয়ে দাও।

🔘 হাসির পোস্ট ফেসবুক 🔘

ওগো মোর প্রিয়তমা,
আমি দারি (।) তুমি কমা(,)
আমি পাহার তুমি পর্বত,
আমি চিনি তুমি শরবত,
আমি ইট তুমি মই,
আমি খই তুমি কই,
তুমি আমার শেষ আর আমি তোমার শুরু,
তুমি আমার হারানো সেই অস্ট্রেলিয়ান গরু,
হারিয়েছি তাকে পথের ধারে পাইনি খুজে আর,
তার জন্য মনটা আমার করে শুধু হাহাকার,
হঠাৎ করেই পেলাম খুজে খুশিতে হলাম পাগল,
সে আমার হারানো সেই ব্লাক বেংগল ছাগল

🔘 হাসির পোস্ট ফেসবুক 🔘

গুরু আমি আর আমার গার্লফ্রেন্ড যদি বেড শেয়ার করি কোনো সমস্যা হবে!
গুরু- বেড শেয়ার করলে সমস্যা নেই কিন্তু নিজেকে শেয়ার করলে সমস্যা।

🔘 Funny Facebook Status 🔘

কিরে সালারপো ফোন রিসিভ করছিস না কেন!
আমি সালা বলছি সালারপো বাথরুমে।

🔘 হাসির পোস্ট ফেসবুক 🔘

বাবু তোমার চোখের তারায় আমি সারা দুনিয়া দেখি আফা বড় বড় করে তাকান তো ভাই দেখেন তো আমার গরুটা খুজে পাইতেছি না কই গেলো।

আরো দেখুন:

শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস

প্রিয় পাঠক, উপরের আলোচনা থেকে আপনি বেশ কিছু ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। তবে এবার আমি আপনাদের জন্য সেরা কিছু শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব। যদি আপনি এবারে আলোচিত এই শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস গুলো পড়ে থাকেন। তাহলে আপনি এই স্ট্যাটাস গুলো থেকে অনেক জ্ঞান মূলক শিক্ষা নিতে পারবেন। চলুন এবার তাহলে সেই শিক্ষামূলক ফেসবুকে স্ট্যাটাস সম্পর্কে জেনে নেওয়া যাক।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

যখন আপনার জীবনে খুব ভালো সময় আসবে, তখন সেই ভালো সময় কিন্তু আপনার জীবনের জন্য খুব সুন্দর একটা স্মৃতি রেখে দিয়ে চলে যাবে। কিন্তু যখন আপনার জীবনে কোনো খারাপ সময় আসবে। তখন সেই খারাপ সময় কিন্তু আপনার জীবনে একটা ভালো শিক্ষা দিয়ে যাবে। এবং এই শিক্ষা আপনি আপনার পরবর্তী জীবনে প্রয়োগ করতে পারবেন।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

যখন আপনি কোন কিছু কে শিখতে চাইবেন। তখন অবশ্যই এই শেখার সময় আপনার মাথা কে নিচু করে চলবেন। কেননা কোন কিছু শেখার সময় মাথা নিচু করে থাকতে হয়। অপরদিকে যখন আপনি আপনার জীবনে বাঁচতে চাইবেন। তখন অবশ্যই আপনাকে আপনার মাথা উঁচু করে বাঁচতে হবে। কারণ জীবনে বেঁচে থাকতে হলে মাথা উঁচু করে থাকতে হয়।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

জীবনে চলার পথে যদি আপনি কখনো আপনার নিজের বিবেক কে অনেক বড় মনে করেন। যদি আপনি অন্যের কাছে আপনার বিবেক কে অনেক বড় হিসাবে প্রকাশ করেন। তাহলে কিন্তু আপনার এই কারণে অনেক শত্রু বৃদ্ধি পাবে। কারণ এতে আপনার অহংকার প্রকাশ হবে। অপরদিকে যদি আপনি আপনার হৃদয়কে বড় করেন, এবং আপনার হৃদয় কে বড় করে অন্যের কাছে প্রকাশ করেন। তাহলে কিন্তু আপনার বন্ধুর পরিমাণ বৃদ্ধি পাবে।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

রাগান্বিত অবস্থায় কোন কঠিন সিদ্ধান্ত নেওয়া থেকে দূরে থাকবেন। যখন আপনার ভেতরে প্রচন্ড রাগ বিরাজ করবে, তখন কখনোই মানুষের সঙ্গে বেশি কথা বলতে যাবেন না। কেননা আপনি যদি এই অবস্থায় অন্য কারো সাথে কথা বলেন। তাহলে আপনি এমন কিছু বলে ফেলতে পারেন। যে কথার জন্য আপনাকে বাকি সারাটা জীবন লজ্জিত থাকতে হয়।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

যারা মূলত প্রকৃতপক্ষেই জ্ঞানী ব্যক্তি, তারা সব সময় একটা কথা বলে থাকে যে, এই জীবনে কখনোই অহংকার করতে নেই। কেননা এই জীবন হলো পদ্মপাতার জলের মত। হয়তোবা এখন সেই জল আছে, কিন্তু কখন সেই জল পদ্ম পাতা থেকে পড়ে যাবে। সেটা কেউ বলতে পারে না। আর সে কারণেই জ্ঞানী ব্যক্তিরা সর্বদাই বলে থাকে, নিজের জীবন নিয়ে কখনোই অহংকার করিও না।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

জীবনে চলার পথে আপনি বিভিন্ন সময়ে বিভিন্ন মানুষের কাছে ঠকে যাবেন। কিন্তু তাই বলে নিজের উপর কখনো রাগ করবেন না। বরং আপনি নিজের উপর আত্মবিশ্বাস রাখুন। কেননা আপনি এভাবে অন্যের কাছে ঠকে গিয়ে অনেক কিছুই শিখে যাবেন। যে শিক্ষা এখনও অনেকের কাছেই অজানা রয়েছে।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

তুমি প্রফুল্লতা সম্পর্কে শিখতে চাও, তাহলে ফুল থেকে শিক্ষা নাও। 

যদি তুমি নম্রতা শিখতে চাও, তাহলে তুমি ঘুঘুর কাছ থেকে শিক্ষা নাও। 

যদি তুমি শৃঙ্খলা সম্পর্কে শিখতে চাও, তাহলে তুমি মৌমাছির কাছ থেকে শিক্ষা নাও। 

যদি তুমি কাজ করা শিখতে চাও, তাহলে তুমি পিপীলিকার কাছ থেকে শিক্ষা নাও। 

যদি তুমি খুব ভোরে ঘুম থেকে উঠতে চাও, তাহলে তুমি মোরগের কাছ থেকে শিক্ষা নাও।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

প্রতিটা মানুষের জীবনে কষ্ট পাওয়া উচিত ,কেননা যখন একজন মানুষ কষ্ট পাবে। তখন সে মানুষটি অনেক কিছু শিখতে পারবে। যখন একটি মানুষ কষ্ট পাবে, তখন সে মানুষটি এই বাস্তব পৃথিবীর সম্পর্কে জানতে পারবে। আর সে কারণেই প্রত্যেকটা মানুষের জীবনে কষ্ট পাওয়া উচিত।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

যখন আপনি কোন ভালো খাবার গ্রহণ করবেন। তখন আপনার পেটের মধ্যে তৃপ্তি আসবে। ঠিক একই ভাবে আপনি যখন কোনো ভালো বই পড়বেন। তখন সেই বইয়ের শিক্ষা আপনার আত্মাকে পরিতৃপ্ত করবে। তাই ভালো খাবার খাওয়ার পাশাপাশি, অবশ্যই আপনার আত্মতৃপ্তির জন্য ভালো বই পড়ার অভ্যাস করুন।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

আমাদের সমাজে যে মানুষ গুলো প্রকৃত পক্ষেই বুদ্ধিমান। সেই মানুষ গুলো কখনোই তাদের জীবনের মূল্যবান সময়কে অযথা ব্যয় করে না। বরং এই বুদ্ধিমান মানুষ গুলো সঠিক কাজে তাদের জীবনের মূল্যবান সময় গুলো কে ব্যয় করে থাকে। কারণ এই বুদ্ধিমান মানুষ গুলো খুব ভালো করেই জানে যে, সময় জীবন থেকে একবার চলে গেলে। সেই সময়কে আর কোন ভাবেই ফেরত পাওয়া যায় না।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

যদি আপনি কোন মানুষের সমস্যাকে দেখিয়ে দেন। তাহলে চেষ্টা করবেন সেই সমস্যাটির সমাধান কেও দেখিয়ে দেয়ার। তাহলেই আপনি সেই মানুষটির সত্যিকার অর্থেই উপকার করতে পারবেন।

🔘 শিক্ষামূলক ফেসবুক স্ট্যাটাস 🔘

যদি আপনার কাছে কোন একটি কাজ অনেক কঠিন বলে মনে হয়। তাহলে আপনি কখনই সেই কাজ থেকে দূরে চলে যাবেন না। বরং একবার হলেও সেই কাজটি করার জন্য চেষ্টা করুন। হয়তোবা আপনার সেই এক বারের চেষ্টায় সেই কাজটি সম্পন্ন হয়ে যেতে পারে।

  1.  আমি কভু হারিনি আমি জিতেছি নয়তো শিখেছি।
  2. আমার চোখে ছিলো ভালোবাসা ,তোমার চোখে ছিলো বিরক্তি
    তোমার সেদিনের বিরক্তিই, আজ আমার ঘুরে দারানোর শক্তি।
  3. তোমার অবহেলা আমার স্বপ্ন কেড়েছে কেড়েছে চোখের ঘুম তুমি হিনা আজ তাই প্রতি রাত কাটাই নির্ঘুম।

মামা ভাগিনা ফেসবুক স্ট্যাটাস

এবার আপনি চমৎকার কিছু মামা ভাগিনা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন। মূলত আপনি যদি গুগলে মামা ভাগিনা ফেসবুক স্ট্যাটাস লিখে সার্চ দেন। তাহলে কিন্তু সেরকম কোন স্ট্যাটাস দেখতে পারবেন না। কেননা বাংলা ব্লগ গুলো তে এখন পর্যন্ত এই মামা ভাগিনা ফেসবুক স্ট্যাটাস গুলো পাবলিশ করা হয়নি। তাই চিন্তা করলাম আপনাদের জন্য এবার আমি সেই মামা ভাগিনা ফেসবুক স্ট্যাটাস গুলো শেয়ার করবো। চলুন তাহলে এবার সেই স্ট্যাটাস গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

  • মামা ভাগিনার সম্পর্ক গুলো সত্যিই খুব মধুর হয়ে থাকে। কেননা এই মামা ভাগিনার সম্পর্ক গুলো থেকে যে বন্ধুত্বের তৈরি হয়। সে বন্ধুত্বের সম্পর্ক আপনি অন্য কোথাও খুঁজে পাবেন না।
  • কথায় আছে, মামা ভাগিনা যেখানে, বিপদ নেই সেখানে। আর এই কথাটি আপনি তখনই বুঝতে পারবেন। যখন আপনি আপনার মামা ভাগিনার সাথে কোথাও ঘুরতে যাবেন।
  • মামার কাছে তার ভাগিনারা হল সবচেয়ে কাছের একজন বন্ধু। কারণ একমাত্র ভাগিনারা তার মামার কষ্টকে ভালোভাবে অনুভব করতে পারেন।
  • একজন মা যেমন তার সন্তানদের অনেক আদর যত্ন করে। ঠিক তেমনি ভাবে মামারা তাদের ভাগিনাদের মায়ের মত আদর যত্ন করে।

বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস

প্রিয় পাঠক, দেখতে দেখতে আপনি আর্টিকেল এর শেষ পর্যায়ে চলে এসেছেন। আজকের এই আর্টিকেলের শুরু থেকে এই পর্যন্ত আপনি বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি উপরে আলোচিত এই সবগুলো ফেসবুকে স্ট্যাটাস আপনার অনেক ভালো লেগেছে। আর আপনার এই ভালোলাগা কে আরো কিছুক্ষণ ধরে রাখার জন্য, এবার আমি বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব আপনার সাথে। আমার দীর্ঘ বিশ্বাস আছে যে, এবারের শেয়ার করা বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো আপনার অনেক অনেক অনেক বেশি ভালো লাগবে। তো চলুন এবার তাহলে সেই বাবা মাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

এ পৃথিবীতে সবাই আপনাকে প্রচন্ড পরিমানে ভালবাসবে। এই পৃথিবীতে সবাই আপনাকে কাছে পাবার চেষ্টা করবে। কিন্তু বিশ্বাস করুন, সেই ভালোবাসা গুলোর মধ্যে কোন না কোন প্রয়োজন থাকবে। অর্থাৎ সেই প্রয়োজন পূরণ করার জন্যই তারা আপনাকে ভালবাসবে। কিন্তু এ পৃথিবীতে এমন কিছু মানুষ আছে, যারা বিনা প্রয়োজনে আপনাকে ভালোবাসবে। আর সেই মানুষ গুলো অন্য কেউ নয় বরং সেই মানুষ গুলো হলো আপনার নিজের বাবা মা।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

আপনার একটা বিষয় জেনে রাখা উচিৎ যে, সৃষ্টিকর্তা আপনাকে যত গুলো উপহার দিয়েছেন। তার মধ্যে আপনার বাবা হল সৃষ্টিকর্তার দেয়া সর্বশ্রেষ্ঠ উপহার। তাই কখনো আপনি আপনার বাবাকে অবহেলার চোখে দেখবেন না। এবং আপনার বাবা কে যথেষ্ট পরিমাণে সম্মান এবং শ্রদ্ধা করবেন।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

যে মানুষ গুলো তোমার সকল পরিস্থিতিতেই পাশে থাকবে। যে মানুষ গুলো তোমার সুখের সময় পাশে থাকবে, যে মানুষ গুলো তোমার দুঃখের সময় পাশে থাকবে। সেই মানুষ গুলো হল তোমার বাবা মা।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

আমরা সবাই জানি যে, আমাদের মায়ের পায়ের নিচে সন্তানের বেহেশত। তাই যারা নিজের মাকে কষ্ট দেয়, যারা নিজের মাকে অবহেলা করে, তারা কখনোই বেহেশতে যেতে পারবে না। আর আপনার উচিত আপনার মাকে যথেষ্ট পরিমাণে সম্মান করা এবং শ্রদ্ধা করে চলা।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

এ পৃথিবীতে সব কিছু বদলে যেতে পারে। কিন্তু আপনার প্রতি আপনার বাবা মায়ের ভালোবাসা কোনদিনও বদলে যাবে না।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

একজন মায়ের কোল যে কতটা শান্তির জায়গা, সেটা শুধুমাত্র সেই মায়ের যোগ্য সন্তানেরাই বুঝতে পারবে। আপনার মাথায় যত চিন্তা থাকুক না কেন। আপনি যদি আপনার মায়ের কোলে মাথা রেখে ঘুমান। তাহলে সেই সব চিন্তা নিমিষেই দূরে চলে যাবে। আর এই মায়ের কোলের মত সুখের জায়গা আপনি পৃথিবীর আর অন্য কোথাও খুঁজে পাবেন না।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

আমি একজন বোকা মানুষ হতে পারি, আমি স্কুলের সবচেয়ে খারাপ স্টুডেন্ট হতে পারি, আমি দেখতে অনেক কালো হতে পারি। কিন্তু আমার মায়ের কাছে আমি হলাম সবচেয়ে শ্রেষ্ঠ সন্তান। আমার মায়ের কাছে আমি হলাম পৃথিবীর সবচেয়ে সুদর্শন একজন পুরুষ।

🔘 বাবা মাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস 🔘

আপনার জীবনের যেকোনো পরিস্থিতি আসুক না কেন। আপনি কখনোই আপনার বাবা মা কে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করবেন না। সর্বদাই একটা কথা মাথায় রাখবেন, আপনার বাবা মা যদি না থাকতো, তাহলে কিন্তু আপনি এই পৃথিবীর আলো দেখতে পারতেন না।

ফেসবুক স্ট্যাটাস নিয়ে কিছুকথা

প্রিয় পাঠক, আপনার ভালো লাগার দিক বিবেচনা করে আজকের এই আর্টিকেলে জনপ্রিয় কিছু ফেসবুক স্ট্যাটাস শেয়ার করা হয়েছে। যদি আপনি আজকের এই ফেসবুকে স্ট্যাটাস গুলো পড়ে থাকেন। তাহলে অবশ্যই আপনার এই স্ট্যাটাস গুলো অনেক ভাল লাগবে। তবে আপনি যদি এরকম আরো ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জেনে নিতে চান। তাহলে অবশ্যই আমাদের সাথে থাকবেন।

যে কিওয়ার্ডগুলো দিয়ে সার্চ দিলে, আমাদের পোস্ট পাবেন: fb status bangla, fb caption bangla, caption for fb in bengali, fb bangla caption, facebook bangla caption, Bangla Status For FB, whatsapp status bengali.

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex