vlxxviet mms desi xnxx

ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড

0
5/5 - (1 vote)

ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড | Brazil Highest Goal Scoring Record | brazil সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড

পাঁচবারের মতো বিশ্বকাপ জয় করা ব্রাজিলের মত দলের ও রয়েছে বেশ কিছু লজ্জাজনক গোল খাওয়ার রেকর্ড। ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড সম্পর্কে আলোচনা করতে গেলে ফিরে যেতে হবে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে। ২০১৮ সালের রাশিয়ার সেই বিশ্বকাপটি ছিল ব্রাজিলের জন্য সবচাইতে বড় লজ্জার একটি বিশ্বকাপ। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন সেবার শুধু হেরে যায়নি করে গিয়েছে সবচাইতে বেশি গোল খাওয়ার রেকর্ড।

জার্মানের বিপক্ষে মাঠে নেমে ৭ গোল খাওয়ার বড় লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল তাদের। ৭-১ গোলের এত বড় ব্যবধান মেনে নিতে বেশ কষ্টই হয়েছিল ব্রাজিল সাপোর্টারদের।

তবে এটাই যে তাদের প্রথম রেকর্ড তা কিন্তু নয়। এর আগেও ব্রাজিল গোল খাওয়ার এমন অনেক লজ্জাজনক রেকর্ড করেছে। শুধু নিচে বিস্তারিত আলোচনার মাধ্যমে ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড গুলো সম্পর্কে জেনে নেওয়া যায়।

ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড

২০১৮ রাশিয়া বিশ্বকাপে সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ডটা সবশেষে ব্রাজিলই করল।  জার্মান এর বিপক্ষে সাত ৭ হজম করে ইতিহাসে সবচাইতে জঘন্যতম একটি অধ্যায় তৈরি করল ব্রাজিল। আর ব্রাজিলকে সাত গোল দেয়ার মাধ্যমে জার্মান তৈরি করল সবচাইতে বেশি গোল দেওয়ার নতুন রেকর্ড। এর আগেও ব্রাজিল অনেক লজ্জা জনক রেকর্ড করেছে।

  • সর্বপ্রথম রেকর্ড করেছিল ১৯২০ সালে কোপা আমেরিকাতে উরুগুয়ের কাছে ৬ গোলে হেরে। সেদিন তাদের গোল ছিল শূন্য।
  • দ্বিতীয় রেকর্ড করেছিল ১৯৯৮ সালে ফাইনাল ম্যাচের। সেই বিশ্বকাপে ফাইনালি ফ্রান্সের কাছে তারা এবারের বিশ্বকাপে ফাইনালে ফ্রান্সের কাছে তারা ৩-০ গোলে হেরে শিরোপা হাতছাড়া করেছিল।
  • তৃতীয়বারের মতো ১৯৩৯ সালে প্রীতি ম্যাচে আর্জেন্টিনার কাছে ৫-১ গোলে হেরেছিল ব্রাজিলিয়ানরা।
  • ব্রাজিলিয়ানদের চতুর্থ সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড হয়েছিল  ১৯৬৩ সালে বেলজিয়ামের থেকে। এবারও ৫-১ গোলের ব্যবধানে হেরেছিল ব্রাজিল।

সুতরাং এ থেকে বোঝাই যাচ্ছে যে ব্রাজিলের এরকম গোল খাওয়ার রেকর্ড এর আগেও অনেক রয়েছে তবে সবচাইতে লজ্জাজনক এবং জঘন্যতম ইতিহাস হয়তো ২০১৮ সালের বিশ্বকাপ ই থাকবে।

আরো দেখুন:

ব্রাজিল গোল খাওয়ার রেকর্ড লিস্ট

যদিও বা উপরের আলোচনায় আমি আপনাকে ব্রাজিলের গোল খাওয়ার তালিকা গুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। তবে এবার আমি আপনাকে ব্রাজিল গোল খাওয়ার রেকর্ড লিস্ট দেখিয়ে দিব। যেখান থেকে আপনি জানতে পারবেন, কত সালে, কার বিপক্ষে ফুটবল খেলে। ব্রাজিল গোল খাওয়ার রেকর্ড তৈরি করেছিল।

খেলার তারিখবিপক্ষ দলের নামখেলার ফলাফল
১৯২০ সালউরুগুয়ে৬-০
১৯৯৮ সালফ্রান্স৩-০
১৯৫৮ সালসুইডেন৫-২
১৯৩৯ সালআর্জেন্টিনা৫-১
২০১৪ সালজার্মানি৭-১
১৯৩০ সালআর্জেন্টিনা৬-১
১৯৭০ সালমেক্সিকো৪-১

brazil সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড FAQ

Q: ব্রাজিল ১৩ গোল খাওয়ার রেকর্ড আছে?

A: না! ফুটবল ইতিহাসে এ পর্যন্ত ব্রাজিলের ১৩ গোল খাওয়ার কোন রেকর্ড নেই। তাই আপনি যদি brazil ১৩ গোল খাওয়ার ইতিহাস খুজে থাকেন। তাহলে আপনি কখনোই গুগল থেকে সঠিক তথ্য জানতে পারবেন না। তবে পরবর্তী সময়ে যদি এমন কোন ব্রাজিল গোল খাওয়ার রেকর্ড তৈরি করে। তাহলে অবশ্যই আমি আজকের ব্রাজিলের গোল খাওয়ার রেকর্ড লিস্ট আপডেট করে দিব।

Q: ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড কত সালে হয়েছিল?

A: ফুটবল ইতিহাসে এমন অনেক ব্রাজিল এর গোল খাওয়ার রেকর্ড আছে। আপনি যদি Brazil এর গোল খাওয়ার ইতিহাস ভালোভাবে দেখেন। তাহলে লক্ষ্য করতে পারবেন যে, ২০১৪ সালে ব্রাজিলের সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড তৈরি হয়েছিল। কারণ সে সময় জার্মানির বিপক্ষে ব্রাজিল (৭-১) গোলে পরাজিত হয়েছিল। আর এটি হল, ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার ইতিহাস।

Q: ব্রাজিল সর্বোচ্চ কয়টা গোল খেয়েছে | ব্রাজিল সর্বোচ্চ কত গোল খেয়েছে?

A: ব্রাজিল এর সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড হল, (7-1). মূলত ২০১৪ সালে এই খেলাটির আয়োজন করা হয়েছিল। এবং বিপক্ষ দল হিসেবে ছিল, জার্মানি। আর সেই খেলায় brazil সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড করেছিল। এই ম্যাচ কে ব্রাজিলের সবচেয়ে বড় হার ধরা হয়ে থাকে। যা এখনো brazil গোল খাওয়ার ইতিহাস এর পাতায় রয়েছে।

Q: ব্রাজিল ১০ গোল খাওয়ার রেকর্ড আছে?

A: ব্রাজিল সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড থেকে জানা যায়। ২০১৪ সালে অনুষ্ঠিত হওয়া জার্মানির বিপক্ষে ফুটবল ম্যাচে brazil সর্বোচ্চ গোল খাওয়ার ইতিহাস তৈরি করেছিল। তবে আমাদের মধ্যে এমন অনেকেই আছেন। যারা ইন্টারনেটে brazil যত লজ্জার রেকর্ড এর মধ্যে। ১০ গোল খাওয়ার রেকর্ড খুঁজে থাকে। তো এখন পর্যন্ত ব্রাজিল ফুটবল ইতিহাসে কোন ম্যাচে ১০ গোলে পরাজিত হয়নি।

Q: ব্রাজিল সর্বোচ্চ কত গোল খাইছে?

A: ফুটবল ইতিহাসে ব্রাজিল এর সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড আছে। সে কারণে আমরা অনেকেই জানতে চাই। ব্রাজিল সর্বোচ্চ কত গোল খেয়েছে? তো এই প্রশ্নের উত্তরে আমি বলবো, ব্রাজিলের বচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড হিসেবে সর্বোচ্চ ৭ গোলে পরাজিত হয়েছিল।

ব্রাজিলের গোল খাওয়ার রেকর্ড নিয়ে কিছু কথা

দেখুন বর্তমান সময়ে ব্রাজিল হল ফুটবল ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় একটি ফুটবল দল। তবে একটানা ৫ বার বিশ্বকাপ জয়ী এই ব্রাজিলের গোল খাওয়ার তালিকা মোটেও স্বল্প নয়। কেননা আপনি যদি ইন্টারনেট থেকে brazil highest goal loss অথবা brazil goal record লিখে সার্চ করেন। তাহলে আপনি ব্রাজিলের গোল খাওয়ার রেকর্ড লিস্ট দেখতে পারবেন।

তবে ব্রাজিলের সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড তৈরি হয়েছিল ২০১৪ সালে। কারণ সেই সময় ফুটবল ম্যাচে জার্মানি ব্রাজিল কে ৭ গোলে হারিয়েছিল। আর সে কারণে এটি হলো ব্রাজিল সর্বোচ্চ গোল খাওয়ার ইতিহাস। যা পূর্বের ব্রাজিলের সর্বোচ্চ গোল খাওয়ার রেকর্ড ভেঙ্গে দিয়েছিল।

তো আজকে আমি সর্বোচ্চ গোল খাওয়া দল হিসেবে ব্রাজিল এর গোল খাওয়ার রেকর্ড লিস্ট উল্লেখ করেছি। যেখান থেকে আপনি বেশি গোল খাওয়া দল হিসেবে ব্রাজিল গোল খাওয়ার রেকর্ড দেখে নিতে পারবেন। এবং আপনি যদি এই ধরনের ফুটবল রিলেটেড অজানা বিষয় গুলো সবার আগে জানতে চান তাহলে অবশ্যই আমাদের সাথে থাকার চেষ্টা করবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex