নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে

0

নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে

আমরা যারা মোবাইল ফোন ব্যবহার করি তারা সকলেই মোবাইল ফোনের রিংটোন ব্যবহার করার প্রয়োজন হয়। আর এই রিংটোন গুলো বিভিন্ন মিউজিক থাকে। তবে নিজের নাম দিয়ে রিংটোন একদম ইউনিক হয়। এই ইউনিক রিংটোন তৈরি করার জন্য রয়েছে কিছু ধাপ।

তাই আজ আমরা জানবো নিজের নামে রিংটোন তৈরি করা যায় কিভাবে? ধাপ গুলো জেনে নিজের নামে রিংটোন তৈরি করুন খুব সহজে।

নিজের নামে রিংটোন তৈরি করুন

চলুন তাহলে  জেনে নেই এটি কিভাবে করবেন। আপনারা কোনো অ্যাপ এর প্রয়োজন ছাড়াই এটি তৈরি করতে পারবেন। ওয়েবসাইট থেকে খুব সহজেই বানিয়ে ডাউনলোড করতে পারবেন। তাহলে চলে আসুন আপনার পছন্দের ওয়েবসাইটে। তারপর সার্চ অপশনে গিয়ে সার্চ FDMR লিখুন। এখন প্রথমেই  একটি ওয়েব পেজ  চলে আসবে। সেখানে প্রবেশ করার পর রিংটোন মেকারে নিয়ে আসবে। এরপর  একটি সার্চ বক্স দেখতে পাবেন, সেখানে আপনার নিজের নাম বা আপনার প্রিয় জনের না লিখুন। তবে নাম অবশ্যই ইংরেজি তে লিখতে হবে। না লিখলে কোন ফলাফল পাবেন না।

নিজের নামে রিংটোন তৈরি করতে চাই

link1

নিজের নামে রিংটোন তৈরি করুন ৩০ সেকেন্ডে

আপনি নিজের নামে রিংটোন সেট করার জন্য উপরোক্ত পথ অনুসরন করতে পারেন। এখানে আমি দেখিয়েছি কিভাবে আপনি খুব সহজে  নিজের নামে রিংটোন সেট করতে পারবেন মাত্র ৩০ সেকেন্ড সময়ে।

নিজের নামে রিংটোন তৈরি করতে চাই

আপনি যদি নিজের নামে রিংটোন তৈরি করতে চান তাহলে খুব সহজে এভাবে নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন। নিজের নামে রিংটোন তৈরি করে একটি ইউনিক এনে দিতে পারেন।  আপনার মোবাইল রিংটোন সেট করে আজকাল অনেকেই এ ধরনের রিংটোন ব্যবহার করছে। তাই এর প্রচলন অনেকটাই বেড়ে গিয়েছে তাই আপনিও এই রিংটোন তৈরি করতে চাইলে এ ধরনের পদ্ধতি অবলম্বন করে রিংটোন গুলো তৈরি করতে পারেন।

এখন আর আপনার কোন ভাবনা নেই যে আপনি রিংটোন তৈরি করতে চান কিন্তু পারছেন না।  আমরা আছি আপনার পাশে আমরা আপনাকে বলে দিচ্ছি যে, আমরা আপনি কিভাবে রিংটোন তৈরি করবেন এবং খুব সহজেই নিজের মোবাইলে রিংটোন সেট করতে পারবেন। উপরোক্ত উপায়গুলো অবলম্বন করলে আপনি খুব সহজে রিংটোন তৈরি করতে পারবেন।

বেস্ট মোবাইল রিংটোন ডাউনলোড 2021

বেস্ট মোবাইল রিংটোন ডাউনলোড করার জন্য আপনাকে কিছু ওয়েবসাইটের মাধ্যমে মোবাইল রিংটোন ডাউনলোড করতে পারেন। অথবা আপনারা গুগল প্লে স্টোর থেকে বিভিন্ন ধরনের অ্যাপস রয়েছে। সে অ্যাপস ব্যবহার করে আপনি মোবাইল রিংটোন ডাউনলোড করতে পারব।  তবে ওয়েবসাইট থেকে খুব সহজে মোবাইল রিংটোন ডাউনলোড করা যায়। আমরা আপনাদেরকে কিছু ওয়েবসাইটের এড্রেস এবং লিংক শেয়ার করতে পারি।  যেখানে আপনারা খুব সহজেই মোবাইল রিংটোন পেয়ে যাবেন। 

নিম্নে এই ড্রেসগুলো দেয়া হলো।

  • Oringz.com

ওয়েবসাইট লিংক: http://oringz.com/ringtone/isnt-it/

  • mobile9

ওয়েবসাইট লিংক: http://www.mobile9.com/

  • tones7.com

ওয়েবসাইট লিংক: www.tones7.com

  • Mytinyphone

ডাউনলোড লিঙ্ক: http://www.mytinyphone.com/

  • Brinked

ডাউনলোড লিঙ্ক: www.brinked.com

  • ডিজে maza.info

ডাউনলোড লিঙ্ক: http://www.djmaza.info/

  • audiko.net

ডাউনলোড লিঙ্ক: http://audiko.net/

  • Cellmind.com

ডাউনলোড লিঙ্ক: http://www.cellmind.com/

  • Jellycell.com

ডাউনলোড লিঙ্ক: www.jellycell.com

  • Wapking.cc

ডাউনলোড লিঙ্ক: http://ringtones.wapking.cc/fileList/2984/new2old/1.html

উপসংহার: আমাদের এই আর্টিকেলটি পড়ে আপনারা খুব সহজেই নিজের নামে রিংটোন তৈরি করতে পারবেন মাত্র 30 সেকেন্ডে। এছাড়াও আপনারা বেস্ট মোবাইল রিংটোন গুলো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন, আমাদের শেয়ার করা লিংকগুলোতে ক্লিক করলে। 

আশা করি আপনারা নিজের নামে রিংটোন কিভাবে তৈরি করবেন এটি নিয়ে যে বিভ্রান্তিতে ভুগছে সেটির সমস্যা সমাধান হয়েছে। তাই আপনারা এখনই নিজের নামে রিংটোন তৈরি করুন। আর খুব সহজেই আপনার মোবাইল ফোনের রিংটোন সেট করে ফেলুন।

Leave A Reply

Your email address will not be published.