vlxxviet mms desi xnxx

ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার | লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক

0
4/5 - (11 votes)

ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার | Live Cricket TV Today Match | সরাসরি ক্রিকেট খেলা দেখুন আজকের | সরাসরি খেলা দেখার সফটওয়্যার

আপনি কি জানেন এরকম অনেক সফটওয়্যার রয়েছে যা দিয়ে আপনি মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন? হ্যাঁ আজ আমি জানাবো আপনাদের এমন কিছু সফটওয়্যার ব্যাপারে যার মাধ্যমে আপনি যেখানে খুশি ইচ্ছে বসে ক্রিকেট খেলা দেখতে পারবেন লাইভ। চলুন তাহলে জেনে নেওয়া যাক বিভিন্ন ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার সম্পর্কে।

আপনি যদি একজন খেলা ভক্ত মানুষ হয়ে থাকেন তাহলে খেলা দেখার বিভিন্ন উপায় আপনার জানা থাকা দরকার। বর্তমানে বিশ্বকাপ ক্রিকেট চলছে, আর আপনি খেলা মিস করবেন তা কি হয়? মোবাইলে খেলা দেখার অনেক সুবিধা রয়েছে। যেমনঃ আপনি বাইরে বা কাজের জন্য বাসায় থাকতে পারছেন না, এমনতাবস্থায় খেলা চললে আপনি বাইরে বসেই মোবাইলে খেলা উপভোগ করতে পারবেন। তাছাড়াও আপনার বাড়িতে টিভি না থাকলে বা আপনি টিভিতে অভ্যস্ত না থাকলে মোবাইলেই খেলা উপভোগ করতে পারেন।

আরো দেখুন:

ক্রিকেট খেলা লাইভ 2024 | Live Cricket Khela

বর্তমান সময়ে আপনি যদি লাইভ ক্রিকেট খেলা দেখতে চান। তাহলে আপনি এমন অনেক লাইভ ক্রিকেট খেলা দেখার উপায় খুঁজে পাবেন। যেমন ধরুন, আপনি যদি কম্পিউটার ব্যবহার করেন। তাহলে আপনি অনলাইন এর মধ্যে এমন অনেক ধরনের Cricket Khela Dekhar Software খুঁজে পাবেন। যে গুলোর সাহায্য কোন প্রকার ঝামেলা ছাড়াই নিজের ঘরে বসে ক্রিকেট খেলা লাইভ উপভোগ করতে পারবেন।

তবে আমাদের মধ্যে এমন অনেকেই আছেন। যারা মূলত এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করেন। তো তাদের মনে একটি প্রশ্ন জেগে থাকবে। আর সেই প্রশ্নটি হল মোবাইলে লাইভ খেলা দেখার উপায় কি। তো আপনার মনে যদি এই ধরনের প্রশ্ন জেগে থাকে। তাহলে শুনুন… এখন আপনি চাইলে আপনার হাতে থাকা মোবাইল দিয়ে। অনলাইনে থাকা বিভিন্ন ধরনের লাইভ ক্রিকেট খেলা দেখার অ্যাপস এর মাধ্যমে। মোবাইল দিয়েই সরাসরি ক্রিকেট খেলা লাইভ দেখতে পারবেন।

কিভাবে লাইভ ক্রিকেট খেলা দেখবো?

আমরা যখন লাইভ ক্রিকেট খেলা দেখতে চাই। তখন মনে করি যে, শুধুমাত্র ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার। এবং ক্রিকেট খেলা লাইভ দেখার অ্যাপস এর মাধ্যমে সরাসরি খেলা দেখা যায়। তো যারা আসলে এমনটা ভেবে থাকেন, তাদের ধারণা সম্পূর্ণ ভুল। কারণ এই ধরনের খেলা দেখার এ্যাপস বা খেলা দেখার সফটওয়্যার ছাড়াও। আপনি বিভিন্ন ধরনের খেলা দেখার ওয়েবসাইট এর মাধ্যমে ক্রিকেট সহ যে কোনো ধরনের খেলা লাইভ দেখতে পারবেন।

তবে আপনি যদি কোন প্রকার ঝামেলা ছাড়াই খুব সহজ ভাবে লাইভ ক্রিকেট খেলা দেখতে চান। তাহলে আপনি ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার গুলো ব্যবহার করার চেষ্টা করবেন। আর আজকে আপনি এমন সব কার্যকরী কিছু ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার।

খেলা চলাকালীন সকল খেলা এখানে লাইভ দেওয়া হবে-

এবং ক্রিকেট খেলা দেখার অ্যাপস সম্পর্কে জানতে পারবেন। যে গুলো তে খুব সহজেই সরাসরি ক্রিকেট খেলা লাইভ দেখা সম্ভব।

মোবাইলে খেলা দেখার উপায়

এবার আসল কথায় আসি, মোবাইলে খেলা দেখার উপায়। বিভিন্ন ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার রয়েছে যার মাধ্যমে আপনি যেকোনো খেলা মোবাইলে লাইভ দেখতে পারবেন। অ্যাপ মোবাইলের প্লে স্টোর থেকে ডাউনলোড করে খেলা উপভোগ করবেন। লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক, সফটওয়্যার ও বিভিন্ন অ্যাপ সম্পর্কে আরো বিস্তারিত নিচে আলোচনা করা হয়েছে। ভালোভাবে ধারণা নিতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন।

Stream India live apps download

link: stream-India-Apk.

 

ক্রিকেট খেলা দেখার apps

লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক

ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার | Live Cricket Khela Software

ক্রিকেট খেলা দেখার মোবাইলে কিছু সফটওয়্যার ব্যবহার করা হয়। আপনি চাইলেই মোবাইলে সেই সফটওয়্যারের মাধ্যমে লাইভ খেলা উপভোগ করতে পারবেন। নিচে সবচেয়ে জনপ্রিয় ও বহুল প্রচলিত সফটওয়্যারগুলো দেওয়া হলো। আপনি চাইলে আপনার এন্ড্রয়েড মোবাইলে সফটওয়্যারগুলো দিয়ে লাইভ খেলা দেখতে পারবেন। খুব সহজ প্রক্রিয়া।

জাস্ট মোবাইলে গুগল প্লে স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। ঝামেলা নেই, একদম সহজে এবং এবং ফ্রি তে আপনি খেলা দেখতে পারবেন। সবচেয়ে প্রিয় কয়েকটি ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার এর নাম নিচে দেওয়া হলোঃ

  • G TV Live sports 
  • live sports TV streaming 
  • Live Sports HD Tv
  • SonyLiv
  • BINGE 
  • Yahoo Sports
  • ZEE5

এগুলো মোবাইলে ব্যবহার করা যায় এমন সফটওয়্যার।  এগুলো আপনার এন্ড্রয়েড ফোনের গুগল প্লে স্টোর থেকে ফ্রি তে ডাউনলোড করে খুব সহজেই সরাসরি খেলা দেখতে পারবেন। তাই এইগুলো সবার অধিক প্রিয় ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার

লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট

Live Cricket Website: আমরা যারা নিয়মিত ইন্টারনেট ব্যবহার করি। তারা বেশ ভালো করে জানি যে, এক একটি ওয়েবসাইট একেক রকম কাজে ব্যবহার করা হয়ে থাকে। ঠিক তেমনি ভাবে আপনি এমন অনেক ওয়েবসাইট দেখতে পারবেন। যে গুলো মূলত লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট হিসেবে পরিচিত। তো এবার আমি আপনাকে সেরকম কিছু ওয়েবসাইট এর নাম শেয়ার করব। যে খেলা দেখার ওয়েবসাইট গুলো তে আপনি আপনার পছন্দের ক্রিকেট খেলা গুলো সরাসরি দেখতে পারবেন।

01- Cricbuzz

আপনি ইন্টারনেট এর মধ্যে মোট যত গুলো লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট দেখতে পারবেন। তার মধ্যে সবচেয়ে কার্যকরী ওয়েবসাইট হলো, Cricbuzz. তবে এই ওয়েবসাইট থেকে আপনি লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন না। বরং চলমান সময়ে যে সকল ক্রিকেট খেলা হবে। সে গুলোর লাইভ স্কোর জেনে নিতে পারবেন। আর আপনি যদি লাইভ ক্রিকেট খেলা দেখার পাশাপাশি সেই খেলার স্কোর জানতে চান। তাহলে অবশ্যই আপনি একবার হলেও এই লাইভ ক্রিকেট খেলা ওয়েবসাইট এর মধ্যে ভিজিট করে দেখবেন।

02- Facebook

আপনি যদি কোন ধরনের ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার কিংবা ক্রিকেট খেলা দেখার অ্যাপস ব্যবহার করতে না চান। সে ক্ষেত্রে আপনাকে ফেসবুকে যেতে হবে। কারণ ফেসবুক এখন মেসেজিং প্ল্যাটফর্ম এর পাশাপাশি ভিডিও ফিচার যুক্ত করেছে। আর সেক্ষেত্রে আপনি যদি ফেসবুক এর সার্চ অপশনে গিয়ে, “Today Cricket Live” লিখে সার্চ করেন। তাহলে আপনি আজকের খেলা লাইভ দেখতে পারবেন। কারন এমন অনেক ফেসবুক পেজ রয়েছে। যে গুলো থেকে সরাসরি ক্রিকেট খেলা লাইভ স্ট্রিমিং করা হয়ে থাকে।

03- Sonyliv

এই নামটি দেখে আপনার মনে হতে পারে যে, এটি তো ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার। যার মাধ্যমে মোবাইলে খেলা দেখা যায়। হ্যাঁ! আপনি ঠিক ওই ধরেছেন। তবে এই Sonyliv এর একটি ওয়েবসাইট আছে। আপনি চাইলে সেই ক্রিকেট খেলা দেখার ওয়েবসাইটের মাধ্যমে। চলমান সময়ের যে কোনো ধরনের ক্রিকেট কিংবা ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন। আর এই ওয়েব সাইট থেকে লাইভ খেলা দেখতে হলে। আপনাকে কোন প্রকার পেইড সাবস্ক্রিপশন নেওয়ার প্রয়োজন পড়বে না।

লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক

লাইভে ক্রিকেট খেলা দেখা অনেকের খুব পছন্দের। লাইভে না দেখলে খেলাই জমে ওঠে না অনেকের কাছে। হাতের কাছের এন্ড্রয়েডের মাধ্যমে খেলা দেখতে পারলে তো কথাই নাই। ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার রয়েছে। সেগুলো নিচে আলোচনা করা হয়েছে। ক্রিকেট খেলা লাইভে দেখার লিংক রয়েছে যেগুলো দিয়ে আপনি ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন। সরাসরি সম্প্রচারিত ক্রিকেট খেলা দেখার কয়েকটি লিংক নিচে দেওয়া হলঃ

ক্রিকেট খেলা দেখার আপ্পস | live khela dekhar apps

ক্রিকেট খেলা দেখার জন্য অনেকেই মোবাইল অ্যাপস ব্যবহার করে থাকেন। মোবাইলে ক্রিকেট খেলা দেখার জন্য এই অ্যাপস গুলো খুবই উপকারী। উপরেই মোবাইলে ক্রিকেট খেলার সফটওয়্যার বা আপস সম্পর্কে বলা হয়েছে। ওই অ্যাপস গুলো ই লাইভে ক্রিকেট খেলা দেখার জন্য যথেষ্ট। খুব সহজে মোবাইলের গুগল প্লে স্টোর থেকে ফ্রি তে ডাউনলোড করে ইন্সটল করে নিতে পারবেন।  আপনাদের সুবিধার জন্য ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার বা অ্যাপস গুলোর নাম আরো একবার উল্লেখ করা হলঃ

  • G TV Live sports 
  • live sports TV streaming 
  • Live Sports HD Tv
  • SonyLiv
  • BINGE 
  • Yahoo Sports
  • ZEE5

উপরে আপনি বেশ কিছু সরাসরি মোবাইল দিয়ে ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার এর নাম দেখতে পাচ্ছেন। তো কিভাবে আপনি এই সফটওয়্যার গুলো কে ব্যবহার করে ক্রিকেট খেলা দেখতে পারবেন। তার জন্য আপনাকে কি কি করতে হবে। এই বিষয় গুলো নিয়ে এবার একটু বিস্তারিত আলোচনা করব। যাতে করে আপনি খুব সহজেই এই ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার গুলোর মাধ্যমে Live Cricket খেলা দেখতে পারেন। চলুন এবার তাহলে এই ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

G TV Live sports

তো আপনি যদি কোন প্রকার ঝামেলা ছাড়াই খুব সুন্দর ভাবে ক্রিকেট খেলা দেখতে চান। তাহলে আপনাকে সবার আগে এই অ্যাপস টি ইন্সটল করে নিতে হবে। আর সেজন্য আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে। এবং যখন আপনি গ্রুপ প্লে স্টোরে যাবেন তখন আপনাকে G TV Live sports লিখে সার্চ করতে হবে। তারপরে আপনি উক্ত অ্যাপস টি পেয়ে যাবেন। এবং সেই অ্যাপটি আপনার ফোনের মধ্যে ইন্সটল করে নিবেন। তো যখন আপনি উক্ত অ্যাপসের মধ্যে প্রবেশ করবেন। তখন আপনি বেশ কিছু অপশন দেখতে পারবেন। যেমন, Live, Live Score, Schedule, Football ইত্যাদি। তো আপনি এই অপশন গুলোর মধ্যে যখন Live এর মধ্যে ক্লিক করবেন। তখন আপনি Cricket Match নামের আরও একটি অপশন দেখতে পারবেন। এবং সেই অপশনে ক্লিক করার পরে আপনি চলমান সময়ের ক্রিকেট খেলা গুলো সরাসরি দেখতে পারবেন।

সরাসরি খেলা দেখার সফটওয়্যার

Download G TV sports: TOUCH HERE

Live sports TV streaming

এবার আমি আপনাকে যে অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দিব। সেটি অনেক জনপ্রিয় এবং বর্তমান সময়ে আপনার মত এমন অনেক ক্রিকেট প্রেমী আছেন। যারা মূলত তাদের ক্রিকেট খেলার সরাসরি দেখার জন্য এই অ্যাপ টি কে ব্যবহার করে থাকে। যেহেতু বর্তমান সময়ে এই অ্যাপসের জনপ্রিয়তা রয়েছে। সেহেতু আমার দীর্ঘ বিশ্বাস যে, আপনি যখন এই অ্যাপস টি আপনার স্মার্টফোন এর মধ্যে ব্যবহার করবেন। তখন আপনার অনেক ভালো লাগবে। তো এই অ্যাপসটির মধ্যে শুধুমাত্র আপনি ক্রিকেট খেলা দেখতে পারবেন না।

বরং ক্রিকেট খেলা বাদে অন্যান্য যেসব খেলা রয়েছে। যেমন, ফুটবল, হকি, টেনিস ইত্যাদি সব ধরনের খেলা আপনি সরাসরি দেখতে পারবেন। আর অবাক করার মত বিষয় হলো যে, আপনি যখন এই live sports TV streaming অ্যাপস এর মধ্যে খেলা দেখবেন। তখন আপনি সেই খেলা গুলো একবারে এইচডি কোয়ালিটি তে দেখতে পারবেন। যার ফলে আপনার এই অ্যাপটি ব্যবহার করে অনেক বেশি ভালো লাগবে।

Download live sports TV streaming: TOUCH HERE

Live Sports HD Tv

আমরা যারা ক্রিকেট প্রেমী আছি তারা হয়তোবা এই অ্যাপসের নাম শুনে বুঝতে পেরেছেন যে। ক্রিকেট খেলা দেখার জন্য উক্ত অ্যাপস টি কতটা জনপ্রিয় এবং ভালো মানের। তো যখন আপনি ক্রিকেট খেলা একবারে এইচডি কোয়ালিটি তে দেখবেন। তখন সেই খেলা দেখে আপনার অনেক বেশি ভালো লাগবে। কেননা আমরা যেমন টিভিতে খুব সুন্দর ভাবে খেলা দেখতে পারি। ঠিক একই ভাবে আপনি যদি মোবাইলের মধ্যে খেলা দেখতে চান। তাহলে আপনাকে Live Sports HD Tv নামক ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার টি ব্যবহার করতে হবে।

তবে অন্যান্য অ্যাপসের মতো যখন আপনি Live Sports HD Tv অ্যাপসটি আপনার স্মার্টফোনের মধ্যে ইন্সটল করবেন। তখন আপনি ক্রিকেট খেলা দেখার পাশাপাশি আরো অন্যান্য চলমান খেলা গুলো দেখতে পারবেন। আর এই অ্যাপস টি সাইজের দিক থেকেও তুলনামূলক ভাবে অনেক ছোট। কেননা আপনি মাত্র চার মেগাবাইট এর মধ্যে উক্ত অ্যাপ টি আপনার ফোনের মধ্যে ইন্সটল করে নিতে পারবেন।

Download Live Sports HD Tv: TOUCH HERE

SonyLiv

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত মোবাইল এর মাধ্যমে টিভি দেখতে চায়। তো আপনিও যদি তাদের দলে হয়ে থাকেন। তাহলে এই SonyLiv নামক অ্যাপস টি আপনার জন্য উপযুক্ত হবে। কারণ এই অ্যাপস এর মধ্যে আপনি সরাসরি ক্রিকেট খেলা দেখার পাশাপাশি। আরো বিভিন্ন ধরনের টিভি অনুষ্ঠান দেখতে পারবেন। যেমন, আমরা অনেকেই সিনেমা দেখতে ভালোবাসি। আবার আমরা অনেকেই সিরিয়াল দেখতে ভালোবাসি। তো যখন আপনি এই অ্যাপস টি আপনার ফোনের মধ্যেই ইনস্টল করে রাখবেন। তখন আপনি এই যাবতীয় বিষয় গুলো খুব সহজভাবে দেখতে পারবেন।

আর আপনি যদি ক্রিকেট খেলা কোন প্রকার ঝামেলা ছাড়াই দেখতে চান। তাহলে আপনাকে এই অ্যাপস টি ইন্সটল করে রাখতে হবে। কেননা এই অ্যাপস এর মধ্যে আপনি সকল ধরনের ক্রিকেট খেলা গুলো খুব সহজেই নিজের মোবাইলের মাধ্যমে দেখে নিতে পারবেন। আর ক্রিকেট খেলা দেখার পাশাপাশি ফুটবল সহ অন্যান্য যেসব খেলা রয়েছে। তা আপনি এই অ্যাপসের মাধ্যমে দেখতে পারবেন।

Download SonyLiv: TOUCH HERE

BINGE

যদি আপনি নিজের মোবাইল কে একটি টিভিতে পরিণত করতে চান। তাহলে এই অ্যাপ টি আপনার এই ইচ্ছা কে একবারেই পূরণ করে দিবে। কারণ এই অ্যাপস টি যখন আপনার ফোনের মধ্যে ইন্সটল করা থাকবে। তখন আপনি উক্ত অ্যাপসের মধ্যে বিভিন্ন প্রকারের টিভির অনুষ্ঠান দেখতে পারবেন। যেমন আপনি যদি ওয়েব সিরিজ দেখতে ভালোবাসেন। তাহলে আপনি এই অ্যাপসের মাধ্যমে দেখতে পারবেন। এর পাশাপাশি যারা মুভি লাভার রয়েছেন। তারাও এই অ্যাপস এর মাধ্যমে বিভিন্ন ধরনের মুভি সরাসরি দেখতে পারবেন।

আর ক্রিকেট খেলার কথা তো অবশ্যই বলতে হবে। কারণ BINGE এর মধ্যে আপনি চলমান সব ধরনের ক্রিকেট খেলা সরাসরি দেখতে পারবেন। আর একটা কথা শুনলে আপনি অবশ্যই অবাক হয়ে যাবেন। কারণ আমি বর্তমান সময়ের যে অ্যাপস টি নিয়ে আলোচনা করছি। সেটি মূলত একটি বাংলাদেশি অ্যাপস। তবে এটি বাংলাদেশের অ্যাপস হওয়ার কারণে কখনোই ভাববেন না যে। এই অ্যাপ টি ব্যবহার করতে কোন ধরনের সমস্যা হবে। বরং আপনি কোন প্রকার ঝামেলা ছাড়াই ক্রিকেট খেলা দেখার ইচ্ছা টি এই অ্যাপসের মাধ্যমে পূরণ করে নিতে পারবেন।

Download BINGE: TOUCH HERE

Yahoo Sports

যদিওবা এই অ্যাপসের মাধ্যমে আপনি কোন প্রকার ক্রিকেট খেলা দেখতে পারবেন না। তবে খেলাধুলার যে সকল আপডেট রয়েছে। সেই আপডেট গুলো আপনি তাৎক্ষণিক ভাবে এই Yahoo Sports এর মাধ্যমে দেখে নিতে পারবেন। যেমন ধরুন, একটি খেলার মধ্যে কোন দল ব্যাট করছে কোন দল ফিল্ডিং করছে কার কত রান হয়েছে। ইত্যাদি যাবতীয় বিষয় গুলো আপনি লাইভ স্কোর হিসেবে দেখতে পারবেন। তবে শুধুমাত্র ক্রিকেট খেলার লাইভ স্কোর নয়। বরং আপনি অন্যান্য যেসব খেলা রয়েছে।

যেমন, ফুটবল, হকি, টেনিস ইত্যাদি যাবতীয় খেলার স্কোর আপনি এর মধ্যেই দেখতে পারবেন। তো নিচে আমি ডাউনলোড লিংক দিয়ে দিলাম। আপনি যদি সরাসরি ক্রিকেট খেলা দেখার পরিবর্তে শুধুমাত্র লাইভ স্কোর দেখতে চান। তাহলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে উক্ত অ্যাপ টি ডাউনলোড করে নিতে পারবেন। আশা করি এই অ্যাপ টি আপনার অনেক বেশি ভালো লাগবে।

Download Yahoo Sports: TOUCH HERE

ZEE5

নাম শুনেই হয়তোবা আপনি বুঝতে পেরেছেন যে আমি এবার কোন অ্যাপস নিয়ে কথা বলব। মূলত এটি হলো একটি ইন্ডিয়ান অ্যাপস। এবং বর্তমান সময়ে এই অ্যাপটির অধিক পরিমাণে জনপ্রিয়তা রয়েছে। আর এই অ্যাপটিতে আপনি শুধুমাত্র খেলা দেখতে পারবেন বিষয়টা এমন নয়। মূলত এটি একটি ইন্ডিয়ান টিভি চ্যানেল। আর এই চ্যানেলের মধ্যে ইন্ডিয়ান বিভিন্ন মুভি, ওয়েব সিরিজ ইত্যাদি দেখানো হয়ে থাকে। তো যখন আপনার স্মার্টফোনের মধ্যে এই অ্যাপটি ইন্সটল করা থাকবে। তখন আপনি এই মুভি, ওয়েব সিরিজ গুলো দেখতে পারবেন।

সেই সাথে চলমান সময়ের যেসব সকল খেলা রয়েছে। সেই খেলাগুলো আপনি সরাসরি এই অ্যাপসের মাধ্যমে দেখতে পারবেন। আর একটা কথা না বলেই নয়। সেটি হল যে আমরা অনেক সময় মোবাইলে টিভি দেখার জন্য বিভিন্ন রকমের অ্যাপস ইন্সটল করে রাখি। কিন্তু এই অ্যাপটির মধ্যে আপনি একবারে হাই কোয়ালিটি রেজুলেশন এর ভিডিও দেখতে পারবেন। যা আপনার অবশ্যই ভালো লাগবে।

Download ZEE5: TOUCH HERE

জিটিভি লাইভ খেলা সরাসরি

ওয়ার্ল্ডের যেকোনো ম্যাচ দেখার জন্য জিটিভি খুব জনপ্রিয় ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার।  এর জন্য আপনাকে যা করতে হবে তা হলো, প্রথমেই আপনার এন্ড্রয়েড ফোনের গুগল প্লেট স্টোরে যেতে হবে। সার্চ বক্সে  live cricket TV HD লিখে সার্চ দিন। উপরেই দেখবেন live cricket TV HD নামে একটি অ্যাপ চলে আসছে।

এবার এটাকে ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। ব্যস, এরপর এটাকে ওপেন করে খুব সহজেই চলমান লাইভ খেলা দেখতে পারবেন। আপনি খেলা দেখতে পছন্দ করলে এই অ্যাপটির মাধ্যমে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠিত  ক্রিকেট খেলা দেখতে পারবেন। তাই এই অ্যাপটি খেলা ভক্তদের জন্য দুর্দান্ত একটি অ্যাপ।

আরো দেখুন:

লাইভ ক্রিকেট খেলা প্রশ্ন উত্তর:

প্রশ্নঃ ১: মোবাইল দিয়ে কি লাইভে ক্রিকেট খেলা দেখা সম্ভব?

উত্তরঃ যদি আপনার এন্ড্রয়েড মোবাইল থাকে তাহলে অবশ্যই সম্ভব। মোবাইলে থেকে নির্ধারিত কিছু সফটওয়্যার বা অ্যাপ ডাউনলোড করে ইন্সটল করে আপনি লাইভেই ক্রিকেট খেলা দেখতে পারবেন।

প্রশ্নঃ ২: কোন কোন সফটওয়্যার মোবাইলে লাইভে ক্রিকেট দেখা যায়?

উত্তরঃ সবচেয়ে সুবিধাজনক উপায়ে মোবাইলে লাইভ ক্রিকেট খেলা উপভোগ করা যাবে এমন কয়েকটি সফটওয়্যার এর নাম হলঃ G TV Live sports, live sport TV streaming, Live Sports HD Tv, SonyLiv, BINGE, Yahoo Sports, ZEE5 ইত্যাদি।

প্রশ্নঃ ৩: মোবাইল ফোনে লাইভে ক্রিকেট খেলার দেখার সবচেয়ে বেশি সুবিধাজনক সফটওয়্যার কোনটি? কেন?

উত্তরঃ সবচেয়ে বেশি উপকারী এবং সুবিধাজনক সফটওয়্যার বা অ্যাপ হচ্ছে G TV Live sports. কারন এটি সহজেই যেকোনো এন্ড্রয়েড মোবাইল এর গুগল প্লে স্টোর থেকে ফ্রি তে ডাউনলোড করে ইন্সটল করে লাইভ ক্রিকেট খেলা উপভোগ করা যায়।

প্রশ্নঃ ৪: কিভাবে জিটিভি এর মাধ্যমে ক্রিকেট খেলা দেখা যায়?

উত্তরঃ আপনার তো নিশ্চয়ই একটি এন্ড্রয়েড ফোন রয়েছে যেটা দিয়ে আপনি লাইভ ক্রিকেট খেলা উপভোগ করতে চান। সেই মোবাইলের গুগল প্লে স্টোর থেকে live cricket TV HD লিখে সার্চ দিলেই পেয়ে যাবে। উপরে আসা অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করে খুব সহজেই লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

 উপসংহার: আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত খুব মনোযোগ সহকারে পড়েছেন এবং এবং ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার এটি খুব উপভোগ করেছেন। এবং আপনি নিশ্চয়ই এটিও খুব ভালো হবে বুঝতে পেরেছেন যে মোবাইল দিয়েও চাইলে ক্রিকেট খেলা দেখা যায়। এখন অনেক ক্রিকেট খেলা লাইভ দেখার সফটওয়্যার রয়েছে যা দিয়ে আপনি মোবাইলেই ক্রিকেট খেলা দেখতে পারবেন লাইভ। সম্পূর্ণ আর্টিকেলটি পড়া শেষ করে যদি আপনাদের এটি নিয়ে আর কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদের তা কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex