vlxxviet mms desi xnxx

মোবাইল রিংটোন ডাউনলোড

0

মোবাইল রিংটোন ডাউনলোড mp3 2021

বর্তমান সময়ে মোবাইল ফোন ছাড়া মানুষের জীবন অর্ধেকটাই অচল। মোবাইল যেমন-প্রয়োজনীয় তেমনি মোবাইলের রিংটোনটিও রুচি সম্মত হওয়া উচিত। কারণ মোবাইলের রিংটোন আপনার পার্সোনালিটি ক্লাস বহন করে। আপনার মোবাইলে সেট করা রিংটন যদি মানসম্মত না হয় তখন এটি আপনার পার্সোনালিটি কে ক্ষুন্ন করতে পারে।

অনেকেই আছেন যারা মোবাইল কল রিংটোন ডাউনলোড করতে পারেন না বা কোথায় থেকে ডাউনলোড করতে হবে সেই সম্পর্কে জানেন না। আজ এই আর্টিকেল এর মাধ্যমে আমরা জানবো আমরা কিভাবে আপনাদের মোবাইল রিংটোন ডাউনলোড করবো।

মোবাইল রিংটোন ডাউনলোড

মোবাইল রিংটোন ডাউনলোড করতে আপনার একটা কারো প্রয়োজন হবে না। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব এমন কিছু ওয়েবসাইট যেখানে থেকে আপনি আপনার মন পছন্দের মোবাইল রিংটোন ডাউনলোড করে নিতে পারবেন। চলুন জেনে নেই ওয়েবসাইটের নাম গুলো।

১. Zedge 

আমার জীবনের সবচাইতে প্রথম মোবাইল রিংটোন ডাউনলোড ওয়েবসাইট ছিল এই জনপ্রিয় Zedge ওয়েবসাইট টি। সব ধরনের আধুনিক এবং লেটেস্ট রিংটোন কালেকশন সবার আগে এই ওয়েবসাইডটিতে আপনি পেয়ে যাবেন। শুধুমাত্র কল রিংটোন ডাউনলোড নয় মেসেজ টিউন ও নোটিফিকেশন টিউন এর জন্য এই ওয়েবসাইটটিতে হিউজ কালেকশন রয়েছে। প্লে স্টোরে আপডেট এই ওয়েবসাইটের অ্যাপ ওকে যাবেন চাইলে তাদের নিজস্ব অ্যাপটি ডাউনলোড করে আপনার মোবাইলে রেখে দিতে পারেন।

zedge ringtone download free

২. Mobile9

mobile9 ওয়েবসাইটের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার কাংখিত Mobile Ringtone Download করে নিতে পারবেন এছাড়াও এখানে আপনি থিম, বুক সহ বিভিন্ন ধরনের ওয়ালপেপার এর কালেকশন পেয়ে যাবেন। বর্তমান সময়ে mobile9 ওয়েবসাইটটিতে প্রতিদিন সর্বনিম্ন 15 লাখের বেশি ভিজিটর ভিজিট করতে আসে।‌ এই ওয়েবসাইডটিতে আপনি বিপুল পরিমাণে ফ্রি রিংটোন পেয়ে যাবেন এবং এর সাথে সাথে প্রিমিয়াম রিংটোন যদি আপনি নিতে চান তাহলে অবশ্যই আপনাকে পেমেন্ট করতে হবে।

ইসলামিক রিংটোন ডাউনলোড mp3

একমাসের সাবস্ক্রিপশন 2.99 ডলার এবং এক বছরের জন্য যদি আপনি প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে চান তাহলে আপনাকে করতে হবে ১৯.৯৯ ডলার।

৩. Tune 7

টিউন সেভেন ওয়েবসাইটের মাধ্যমে আপনি নতুন নতুন রিংটোন খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। এখানে বিভিন্ন ক্যাটাগরির মাধ্যমে রিংটোন কে আলাদা আলাদা ভাবে বিভক্ত করা হয়েছে। তাই সার্চ বারে গিয়ে আপনার কাঙ্খিত রিংটোন টির নাম লিখে সার্চ দিলেই আপনি আপনার ক্যাটাগরির কয়েক লক্ষ রিংটোন এর কালেকশন পেয়ে যাবেন।

৪. itunemachine.com

আমরা যারা আইফোন ইউজার আছে তাদের জন্য এখানে হিউজ পরিমান উন্নতমানের রিংটোন এভেলেবেল রয়েছে। এছাড়াও হলিউড থেকে শুরু করলেন বলিউডের সকল ফেমাস গানের রিংটোন গুলো আপনি এখানে খুব সহজেই পেয়ে যাবেন।

৫. tones7.com

ফ্রি মোবাইল রিংটোন ডাউনলোড এর জন্য tones7.com ওয়েব সাইটটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এই ওয়েবসাইটটিতে রিংটোন এর পরিমাণ খুব বেশি না থাকলেও দাঁড়া শুধুমাত্র স্ট্যান্ডার কানেকশন গুলোই  রেখেছে তাদের ওয়েবসাইটে।

আরো দেখুন: নিজের নামে রিংটোন তৈরি করবেন কিভাবে.

নিউ রিংটোন ডাউনলোড

বর্তমানে মানুষ সবসময় নিজেদেরকে আপডেট দেখতে চাই যার কারণে আমরা সব সময় সবার আগে নিউ রিংটোন ডাউনলোড করতে চাই। আজ আমি আপনাদেরকে জানাবো কোন ওয়েবসাইট গুলোতে গেলে আপনি সবার আগে নিউ রিংটোন গুলো ডাউনলোড করে নিতে পারবেন।

১. Ringtone Maker:

ধরুন আপনি আজ একটি নতুন গান রিলিজ হয়েছে আর এই গানটির ভিতরের কিছু অংশ ভাবে রিংটোন হিসেবে রাখতে চান। প্রথমে আপনি গানটি ডাউনলোড করবেন তারপর অনলাইন টুল রিংটোন মেকার এ গানের ফাইলটি আপলোড করে নির্দিষ্ট গানের অংশটুকু কেটে mp3 ফাইল টি ডাউনলোড করে নেবেন। ব্যাস আপনার কাজ শেষ আর সবার আগে আপনি নিউ রিংটোন ডাউনলোড করে ফেলেছেন। ওয়েবসাইট লিঙ্ক: https://ringtonemaker.com

রমজানের রিংটোন ডাউনলোড

২. ToneTweet:

ToneTweet ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় কারণ এখানে সব নতুন নতুন রিংটোন গুলো আপনি পেয়ে যাবেন। এই ওয়েবসাইটটিতে প্রচুর পরিমাণ নতুন নতুন ফানি রিংটোন এর কালেকশন রয়েছে। এই ওয়েবসাইটটি জনপ্রিয় হয়েছে তাদের ফানি রিংটোন কনসেপ্ট এর মাধ্যমে।

পরিশেষে: আজ আমি আপনাদের সাথে অনেকগুলো ওয়েবসাইট শেয়ার করলাম আপনারা এখান থেকে মোবাইল রিংটোন ডাউনলোড করতে পারবেন। এছাড়া দেখা যায় বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের রিংটোন ডাউনলোড করে ব্যবহার করার প্রয়োজন পড়ে। যেমন ধরুন ইসলামিক রিংটোন ডাউনলোড বা রমজানের রিংটোন ডাউনলোড আপনারা যদি এই ধরনের রিংটোন ডাউনলোড করতে চান উপরের সবগুলো ওয়েবসাইটে আপনারা এই রিলেটেড মিউজিক পেয়ে যাবেন।

মোবাইল রিংটোন ডাউনলোড সম্বন্ধে যেকোনো ধরনের জিজ্ঞাসা থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। ধন্যবাদ,

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex