vlxxviet mms desi xnxx

হ্যাপি প্রপোজ ডে স্ট্যাটাস ২০২৪ | Happy Propose Day 2024

0
Rate this post

হ্যাপি প্রপোজ ডে স্ট্যাটাস | Happy Propose Day মেসেজ, উক্তি, ক্যাপশন, কবিতা, পিকচার

প্রতি বছর ফেব্রুয়ারি মাসের ০৮ তারিখে হ্যাপি প্রপোজ ডে পালন করা হয়। আর এই দিনে আপনিও আপনার মনের মানুষ কে প্রপোজ করুন। যাকে আপনি মন থেকে ভালোবাসেন। কারন, ভালোবাসা তখনি পূর্ণতা পাবেন, যখন তা প্রকাশ করা হবে। 

আর সে কারণে, আজকে আমি মন জুড়ে যাওয়ার মতো কিছু প্রপোজ ডে মেসেজ, স্ট্যাটাস, কবিতা শেয়ার করবো। যখন আপনি আপনার মনের মানুষকে প্রপোজ করবেন। তখন আপনি যদি একটি কবিতার মাধ্যমে প্রপোজ করেন। তাহলে বিষয়টা আরো বেশি রোমান্টিক হবে। 

আরো দেখুনঃ

প্রপোজ ডে কবে?

সবার আগে আমাদের জানতে হবে যে, প্রপোজ ডে কবে। তো ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে গোটা বিশ্ব জুড়ে পালন করা হয় প্রপোজ ডে। যদিওবা প্রেমের কোন বয়স থাকেনা, প্রেমের কোন সময় থাকেনা। তবুও বিশ্বের মানুষ এই দিনটি কে প্রপোজ করার জন্য সবচেয়ে অন্যতম মনে করে। 

প্রপোজ ডে স্ট্যাটাস বাংলা

আমরা সবার শুরুতে কিছু প্রপোজ ডে স্ট্যাটাস জানবো। আর আপনি যদি ছন্দের সুরে কিংবা একটু রোমান্টিক ভাব নিয়ে। আপনার মনের মানুষ কে প্রপোজ করতে চান। তাহলে আপনি নিচে শেয়ার করা প্রপোজ ডে স্ট্যাটাস গুলো বলার চেস্টা করবেন। 

তাহলে আপনার প্রপোজ এর স্টাইল তার কাছে অনেক ভালো লাগবে। আর আপনার মনের মানুষ এর ভালো লাগবে। এমন কিছু হ্যাপি প্রপোজ ডে স্ট্যাটাস নিচে শেয়ার করা হলো। 

  1. ওগো প্রিয়তমা, তোমার দিকে আমি যতবার তাকাই। আমি ঠিক ততোবার তোমার প্রেমে পড়ে যাই। আমি যতবার তোমাকে দেখি, ততোবার তোমাকে নতুন করে ভালোবাসতে ইচ্ছে করে। 
  2. সুবাস ভরা ফুল পেতে চাও? -তাহলে সূর্যের আলোর দরকার হবে। চাঁদের আলো দেখতে চাও? -তাহলে রাতের দরকার হবে। আর আমার দরকার শুধু তুমি। যাকে আজীবন ভালোবেসে যেতে চাই। 
  3. আমি হাজার মানুষ চাইনা, আমি শুধু একটি মানুষ চাই। আমি হাজার ফুল চাইনা, শুধু একটি গোলাপ চাই। আমি অন্য কাউকে চাইনা, শুধু তোমাকে চাই। তুমি কি আপন করে নেবে আমায়?
  4. আমি এই পুরো শহরটা খুজে বেড়াই, কারণ যদি আমি তোমার দেখা পাই। আমি চোখ বন্ধ করলেই তোমার ছবি দেখতে পাই। তবে চোখ খুলে তাকাতেই দেখি তুমি আর নেই। 
  5. প্লিজ, চলো আমরা সারাজীবন একে অপরের সঙ্গী হয়ে যাই। দুজন দুজনের হাতে হাত রেখে বাকিটা জীবন কাটিয়ে দেই। 
  6. আমি জানিনা, তোমাকে আমি কতটা ভালোবাসি। শুধু এটুকু জানি, তোমাকে ছাড়া আমি অসহায় হয়ে পড়বো। কারণ, তোমাকে আমার জীবনে খুব প্রয়োজন। 
  7. তোমার মায়াবী মুখটার প্রেমে পড়ে গেছি। তোমার হাসিতে আমি যেন মুগ্ধ হয়ে যাই। তোমার কথার সুরটা যেন আমার মাঝে মধুর মতো লাগে। কারন, আমি তোমাকে ভীষন ভালোবাসি। 
  8. যেদিন আমি তোমাকে দেখেছি, সেদিন থেকে তোমার প্রতি একটা ভালোলাগা তৈরি হয়েছে। আর এই ভালোবাসার শেষ সীমানা বলতে কিছু নেই। 
  9. আমি আমাকে অনেক ভালোবাসি, কারন আমি যে তোমাকে ভালোবাসি। আমি আমার মন কে অনেক ভালোবাসি। কারন, আমার মন শুধু তোমার কথা ভাবে।

উপরে আপনি চমৎকার কিছু প্রপোজ ডে স্ট্যাটাস দেখতে পাচ্ছেন। আশা করি, আপনি যখন প্রপোজ করার সময় এই স্ট্যাটাস গুলো বলেন। তাহলে আপনার প্রিয় মানুষটি আরো বেশি ইমপ্রেস হবে। 

প্রপোজ ডে মেসেজ

তো আপনি যদি ফেসবুক কিংবা হোয়াটস অ্যাপে প্রপোজ করতে চান। তাহলে আপনার ভালো কিছু প্রপোজ ডে মেসেজ এর দরকার হবে। আর সে কারণে এবার আমি ভালো লাগার মতো কিছু প্রপোজ ডে মেসেজ শেয়ার করবো। যেমন,

  1. আমি জানিনা তুমি এখন কেমন আছো। আমি জানিনা, তুমি এখন কোথায় আছো। আমি শুধু জানি, তোমাকে আমি অনেক অনেক ভালোবাসি। 
  2. আমি শেষ সিন্ধান্ত নিয়েছি। যদি কাউকে ভালোবাসতে হয়। তাহলে শুধু তোমাকেই ভালোবাসবো। যদি কারো সাথে পথ চলতে হয়। তাহলে শুধুৃ তোমার সাথেই পথ চলবো। 
  3. আমার কোন চাওয়া নেই। আমি চাই আমার পুরো জীবন তোমাকে কাছে রাখতে। আমি চাই তোমার সাথে নিজের অনুভুতি গুলো শেয়ার করতে। 
  4. প্রপোজ ডে মানে আমার কাছে তোমাকে নতুন করে প্রপোজ করার একটি অজুহাত মাত্র। তাই আজকের এই দিনে আমি তোমাকে আবারও প্রপোজ করলাম। 
  5. আমার মধ্যে যে অসমাপ্ত ভালোবাসা লুকিয়ে আছে। তার সবটুকু ভালোবাসা শুধু তোমার জন্য। আমার মধ্যে থাকা সকল অনুভুতি শুধু তোমার জন্য। হ্যাপি প্রপোজ ডে। 
  6. আজ আমি তোমাকে ভালোবাসি বলতে চাই। আজ আমি তোমাকে মনের না বলা কথা ‍গুলো বলতে চাই। তোমাকে ছাড়া আমি এক মুহূর্ত কল্পনা করতে পারবো না। সেটা তোমাকে জানিয়ে দিতে চাই। 
  7. তোমার চোখের ভাষা তে আমি যতোটা মার্ধুযতা খুজে পেয়েছি। তা কখনই অন্য ভাষাতে খুজে পাবোনা। তোমার হাসির মাঝে আমি যে সুর পেয়েছি। তা আমি অন্য কোন গানে খুজে পাবোনা। হ্যাপি প্রপোজ ডে। 
  8. তুমি হলে এমন একটা মানুষ, যার সবকিছু আমার ভালো লাগে। তোমাকে দেখলেই যেন আমি নতুন কিছু দেখতে পাই। তোমার চুলের সুবাস যেন আমাকে অন্য একটা অনুভুতি জাগিয়ে দেয়। তাই তোমাকে আমি আমার জীবনের সবচেয়ে কাছের মানুষ হিসেবে পেতে চাই। 
  9. আমি আমার সমস্ত হৃদয় দিয়ে তোমাকে ভালোবাসি। আমি আমার সকল চিন্তা শক্তি দিয়ে শুধু তোমার কথা ভাবি। তুমিও কি ভাবো এমন করে? তুমিও কি আমাকে নিয়ে স্বপ্ন দেখতে চাও?

তো আপনারা যারা অনলাইনে প্রপোজ করতে চান। তারা উপরের শেয়ার করা প্রপোজ ডে মেসেজ গুলোর পাঠিয়ে দিবেন। তাহলে আপনার প্রিয় মানুষটি এত সুন্দর কথা শুনে আরো বেশি খুশি হবে। এবং আপনার প্রপোজে রাজি হয়ে যাবে। 

প্রপোজ ডে উইশ

আমরা এতক্ষন ধরে হ্যাপি প্রপোজ ডে স্ট্যাটাস ও মেসেজ জেনেছি। তো এগুলোর পাশাপাশি এবার আমরা বেশ কিছু হ্যাপি প্রপোজ ডে উইশ জানবো। আশা করি, এবারের শেয়ার করা এই হ্যাপি প্রপোজ ডে উইশ গুলো আপনার খুব ভালো লাগবে। 

  1. তুমি কি জানো, ভালোবাসা একটি প্রজাপতির ন্যায়? যদি তুমি তাকে আঁকড়ে ধরতে পারো। তাহলে সে তোমার থাকবে। কিন্তুু তুমি যদি তাকে মুক্ত হস্তে রেখে দাও। তাহলে সে একটা সময় উড়ে যাবে। 
  2. আমার মন যদি এক আকাশ হয়, তাহলে তুমি হলে সেই আকাশের চাঁদ। আমার মন যদি বাতাস হয়, তাহলে তুমি হলে সেই বাতাসের ফুলের সুবাস। 
  3. আমি তোমাকে এতোটাই ভালোবাসি যে, আমি তোমার জন্য সারজীবন অপেক্ষা করতে পারবো। তবে যদি তুমি আমাকে কথা দাও, তুমি কি থাকবে আমার অপেক্ষায়?
  4. আমি তোমার হাতে একটি লাল গোলাপ দিতে চাই। আমি তোমার সামনে দাড়িয়ে থেকে বলতে চাই। তোমাকে আমি ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি। 
  5. তুমি আমার কল্পনা তে থাকবে, এটা আমি মানতে পারবো না। আমি চাই, তুমি আমার কাছে বাস্তবে থাকো। আমি চাই, তুমি আমাকে তোমার জীবন সঙ্গী করে নাও।
  6. আকাশের দিকে তাকিয়ে দেখো নতুন একটা সূর্য উদিত হয়েছে। শুরু হয়েছে নতুন একটি দিনের। আর এই দিনে আমি তোমাকে জানিয়ে দিলাম, ভালোবাসি তোমাকে। হ্যাপি প্রপোজ ডে। 
  7. আমি তোমার জীবনের সকল সুখের ভাগীদার হতে চাই। আমি তোমার সকল কষ্টের ভাগীদার হতে চাই। তুমি কি আমাকে সেই সুযোগ দিবে?
  8. তোমাকে ভালোবাসার জন্য আমার কোন কারণ নেই। তোমাকে কাছে পাওয়ার ইচ্ছাতে কোন উদ্দেশ্য নেই। আমি শুধু তোমাকেই পেতে চাই। তোমাকেই আমার জীবনের প্রিয় মানুষ বানাতে চাই। 
  9. চলোনা, আমরা দুজন নতুন একটা ভালোবাসার ইতিহাস তৈরি করি। যে ইতিহাসে থাকবে শুধু তুমি আর আমি। 

উপরে বেশ কিছু হ্যাপি প্রপোজ ডে উইশ শেয়ার করা হয়েছে। তো আপনি যখন আপনার মনের মানুষকে হ্যাপি প্রপোজ ডে উইশ করবেন। তখন এই কথা গুলো বলার চেষ্টা করবেন। 

প্রপোজ ডের পিকচার

প্রপোজ ডের পিকচার

প্রপোজ ডের পিকচার

প্রপোজ ডের পিকচার

হ্যাপি প্রপোজ ডে নিয়ে কিছুকথা

তো আপনি যদি আপনার মনের মানুষ কে প্রপোজ করতে চান। তাহলে আজকে শেয়ার করা হ্যাপি প্রপোজ ডে স্ট্যাটাস, মেসেজ, পিক গুলো আপনার জন্য অনেক হেল্পফুল হবে। আর আপনি যদি এই ধরনের মজার তথ্য গুলো সম্পর্কে জানতে চান। তাহলে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex