vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা vs Brazil খেলা কবে 2024 | আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা কবে 2024

0
4.6/5 - (5 votes)

আর্জেন্টিনা vs Brazil খেলা কবে 2024 | ব্রাজিল আর্জেন্টিনা হেড টু হেড | আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা কবে 2024

ফুটবল জগতে আর্জেন্টিনা এবং ব্রাজিল জনপ্রিয় দুইটি দল। আর আমাদের দেশেও এই দুটো ফুটবল দলের ব্যাপক পরিমান সাপোর্টার আছে। সেজন্য আমরাও এই দুটো দলের খেলা কখনও মিস করতে চাইনা।

আর সে কারণে আমরা অনেকেই জানতে চাই যে, আর্জেন্টিনা vs Brazil খেলা কবে? – তো এই দুটো দলের ফুটবল খেলা কবে হবে, কয়টার সময় বাংলাদেশ থেকে দেখা যাবে। এই বিষয় গুলো নিয়ে আজ বিস্তারিত বলবো। 

আরো দেখুন:

আর্জেন্টিনা vs Brazil খেলা কবে 2024

আর্জেন্টিনা এবং ব্রাজিল দুটো দলই নিজ নিজ অবস্থান থেকে বেশ শক্তিশালী। দুই দলেরই রয়েছে পুরো বিশ্বজুড়ে হাজার হাজার ভক্ত। সারা বিশ্বের সবচাইতে প্রিয় দুটি দল হচ্ছে আর্জেন্টিনা এবং ব্রাজিল। তাই আর্জেন্টিনা এবং ব্রাজিল সাপোর্টারদের একই প্রশ্ন যে আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা কবে। এর আগে বেশ কিছু বার আর্জেন্টিনা এবং ব্রাজিল মুখোমুখি হয়েছিল। চলুন এক নজরে জেনে নেওয়া যাক এর আগে ঠিক কতবার ব্রাজিল এবং আর্জেন্টিনা মুখোমুখি হয়ে খেলেছে এবং কে কতবার লড়াইয়ে জিতেছে। ব্রাজিল এবং আর্জেন্টিনার হেড টু হেড আলোচনা করা হয়েছে।

আমরা সবাই জানি, ফুটবল খেলা ইউরোপ কিংবা আমেরিকার মতো দেশে অনুষ্ঠিত হয়। আর সেই দেশে সাথে আমাদের দেশের টাইম জোন এর অনেক পার্থক্য।

যার কারণে সবার আগে আমি আপনাকে আর্জেন্টিনা vs Brazil খেলার সময়সূচী দিলাম। যেখান থেকে আপনি আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলার সঠিক সময় জানতে পারবেন।

Argentina vs Brazil match schedule

প্রতিযোগীতাখেলার তারিখখেলার সময় (BD Time)
ব্রাজিল বনাম আর্জেন্টিনা22-11-20246:30 AM
আর্জেন্টিনা বনাম ব্রাজিলTBD (Updating)TBD (Updating)

আর্জেন্টিনা vs Brazil খেলার সময়সূচী

পাঠক, আগামী কত তারিখের মধ্যে আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা হবে। সেই সময়ের তালিকা উপরে শেয়ার করা হয়েছে। আর আমি এই তালিকা টি নিয়মিত আপডেট করবো। যেন আপনি এই দুটো দলের ফুটবল খেলার সঠিক সময় জানতে পারেন।

আপডেটঃ চলতি সালের নভেম্বর মাসের ২২ তারিখ কে একটি ফুটবল খেলা অনুষ্ঠিত হবে। আর উক্ত খেলাটি আপনি ভোর ৬ টা ৩০ মিনিটে লাইভ দেখতে পারবেন।

আর্জেন্টিনা vs Brazil খেলার সময়সূচী

আর্জেন্টিনা vs Brazil খেলা দেখার উপায়

তো এবার আমি আপনাকে খেলা দেখার উপায় সম্পর্কে বলবো। সেটি হলো, ফুটবল খেলা দেখার বিভিন্ন উপায় আছে। তবে যদি আপনি নিজের বাড়িতে বসে টিভিতে খেলা দেখতে চান। তাহলে আপনাকে সেই খেলা দেখার টিভি চ্যানেল এর নাম জানতে হবে।

তো আপনার যেন টিভিতে খেলা দেখার কোনো সমস্যা না হয়। সেজন্য এবারের তালিকায় আমি আপনাকে Argentina Vs Brazil Live TV Channel নাম নাম গুলো শেয়ার করলাম। যেমন, 

  • Sony LIV
  • SONY TEN 1
  • SONY TEN 1 HD
  • SONY TEN 2
  • SONY TEN 2 HD
  • SONY TEN 5
  • SONY TEN 5 HD
  • T Sports

আপনারা যারা আমাদের বাংলাদেশ থেকে ব্রাজিল বনাম আর্জেন্টিনা লাইভ খেলা দেখতে চান। তাহলে আপনি উপরে শেয়ার করা চ্যানেল গুলোতে একটিভ থাকবেন। তাহলে আপনি আপনার পছন্দের খেলা গুলো দেখতে পারবেন। 

অনলাইনে ব্রাজিল বনাম আর্জেন্টিনা লাইভ দেখার উপায়

জীবনে কর্ম ব্যস্ততার কারণে সবসময় আমাদের টিভিতে খেলা দেখা সম্ভব হয়না। তবে বর্তমানে আমরা প্রায় সবাই ইন্টারনেট ব্যবহার করি। আর সে কারণে আমরা আমাদের ফুটবল খেলা গুলো অনলাইনে দেখতে চাই। 

তো আপনি কিভাবে নিজের মোবাইল থেকে অনলাইনে ফুটবল খেলা লাইভ দেখবেন। সেই উপায় গুলো নিচে শেয়ার করা হলো। 

www.rabbitholebd.com (Website/Apps)

আমাদের বাংলাদেশের মধ্যে ফুটবল ও ক্রিকেট খেলা দেখার কার্যকরী একটি প্ল্যাটফর্ম হলো rabbitholebd. কারণ, এখানে আপনি সকল ধরনের ফুটবল খেলা লাইভ দেখতে পারবেন। সেই সাথে গত হওয়া ম্যাচের হাইলাইটসও দেখার সুযোগ পাবেন।

কিন্তুু rabbitholebd থেকে ফুটবল খেলা লাইভ দেখতে হলে আপনাকে পেইড সাবস্ক্রিপশন নিতে হবে। অর্থ্যাৎ কয়েকদিন বা কয়েক মাস মেয়াদী খেলা দেখতে হলে নির্ধারিত টাকা দিতে হবে। 

T Sports Live Cricket Football-

এটি হলো বাংলাদেশ থেকে অনলাইনে ফুটবল খেলা দেখার জন্য উপযুক্ত একটি অ্যাপ। যেটি আপনার মোবাইলে ইন্সটল করা থাকলে আপনি সকল ধরনের ফুটবল/ক্রিকেট খেলা লাইভ দেখতে পারবেন। আর এই অ্যাপসের মধ্যেও আপনাকে সাবস্ক্রিপশন নিয়ে খেলা দেখতে হবে। 

=============অ্যাপ ইনস্টল লিংকঃ ক্লিক করুন

আর্জেন্টিনা vs Brazil খেলা কবে

ব্রাজিল আর্জেন্টিনা হেড টু হেড

আর্জেন্টিনা এবং ব্রাজিল ১৯১৪ সাল থেকে এ পর্যন্ত মোট ১১৪ টি ম্যাচে মুখোমুখি হয়ে লড়াই করেছে। দুই পরাশক্তির লড়াই যখনই হয়েছে কখনোই একে অন্যকে ছেড়ে কথা বলতে রাজি হয়নি কেউ। আর্জেন্টিনারা তাদের প্রথম ম্যাচ ১৯১৪ সালের ২০ সেপ্টেম্বর ৩-১ গোলে ব্রাজিলকে হারিয়েছিল। ১০৪ বারের লড়াইয়ে এই পর্যন্ত ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার দল জয় পেয়েছে ৩৮ টি ম্যাচে।

তবে ক্যাম্পাস ম্যারাডোনা এবং মেসির আর্জেন্টিনার থেকেও পেলে গাইঞ্জা ও রোনালদোর ব্রাজিল ১০৪ বারের লড়াইয়ে জয় পেয়েছে বেশি। ৪০টি ম্যাচে ব্রাজিল দল আর্জেন্টিনাকে হারাতে সক্ষম হয়েছে। আর্জেন্টিনা বনাম ব্রাজিলের ১০৪ টি ম্যাচের মধ্যে ড্র হয়েছিল ২৬ টি। এই ১০৪ টি ম্যাচ জুড়ে আর্জেন্টিনার মোট গোল হয়েছিল ১৬০ টি। অন্যদিকে ব্রাজিলের হয়েছিল ১৬২ টি গোল। 

ব্রাজিল প্রীতি ম্যাচে এগিয়ে আছে ৫৯ বারের দেখায়। অ্যালবিসেলেস্তেদের 20 টি জয় থাকলেও এর বিপরীতে সেলেকাওদের রয়েছে 24টি জয়। আর বাকি যে ১৫ টি ম্যাচ ছিল সেখানে কোন ফল আসেনি। ব্রাজিল শুধুমাত্র প্রীতি ম্যাচ নয় বিশ্বকাপের বাছাই পরও বিশ্বকাপের মূল পর্ব এমনকি ফিফা কনফিডারেশন কাপেও এগিয়ে আছে। এই নিয়ে মোট আটবার বিশ্বকাপের বাছাই পর্বে ব্রাজিল এবং আর্জেন্টিনা মুখোমুখি হয়েছে। এর মধ্যে ব্রাজিলের জয় ছিল চারটি এবং আর্জেন্টিনা দুটি। আর বাকি দুটি ম্যাচ ছিল ড্র।

উপসংহার: পাঠক, আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা কোন দিন কোন সময় হবে। আর সেই খেলা গুলো কিভাবে দেখতে পারবেন। আর্জেন্টিনা vs Brazil খেলা কবে এই বিষয় গুলো নিয়ে আজকে বিস্তারিত বলা হয়েছে। তো আপনি যদি খেলার আপডেট তথ্য গুলো সবার আগে পেতে চান। তাহলে আমাদের সাথে থাকবেন। 

ফুটবল বিশ্বের একটি বড় ধরনের প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে ব্রাজিল এবং আর্জেন্টিনা প্রতিদ্বন্দ্বিতা। এই প্রতিদ্বন্দ্বিতা দুটি জাতীয় ফুটবল দল এবং তাদের সমর্থকদের মধ্যে সংঘটিত হয়ে থাকে। এই দুটি দোলের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতা কে অনেক সময় আবার বলা হয়ে থাকে দক্ষিণ আমেরিকানদের যুদ্ধ হিসেবেও। আশা করছি আবারো খুব শীঘ্রই ব্রাজিল এবং আর্জেন্টিনার খেলা আমরা উপভোগ করতে যাচ্ছি। আজকের মত এই আর্টিকেল এখানেই শেষ করছি। আর্জেন্টিনা vs Brazil খেলা কবে এ ব্যাপারে আপডেট পেতে অবশ্যই আমাদের সাথে থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex