vlxxviet mms desi xnxx

মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ 2024 | আজকের মরক্কো বনাম ফ্রান্স ফুটবল লাইভ খেলা

0
Rate this post

মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ 2024 | আজকের মরক্কো বনাম ফ্রান্স ফুটবল খেলা কোন চ্যানেলে দেখাবে? | Morocco vs France Live Match 2024

আমাদের মধ্য অনেকে আছেন, তারা আসলে জানেন না মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখার উপায় সম্পর্কে। ফ্রান্স প্রথম থেকেই দারুনভাবে খেলে আসা একটি দল। প্রথমবারের মতো চ্যাম্পিয়নের শিরোপা জিতে নিয়েছিল ১৯৯৮ সালে ব্রাজিলের বিপক্ষে ফাইনাল খেলে। আর ২০১৮ সালে ফ্রান্স দ্বিতীয়বারপর মতো চ্যাম্পিয়ন হয়। এবারের বিশ্বকাপে প্রথম থেকে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছে দলটি। শেষমেষ ইংল্যান্ডকে হারিয়ে দিয়ে নিশ্চিত করে নিজেদের সেমিফাইনাল।

অন্যদিকে মরক্কো এবার যে তাক লাগিয়েছে তা সত্যিই অসাধারণ! কারণ, পর্তুগালকে হারিয়ে দিয়ে এবার রীতিমতো সেমিফাইনালে উঠে গেছে এই দল। অনেকে তো জানেনই না যে, মরক্কো এর আগে কোনোদিন উঠতে পারেনি কোয়ার্টার ফাইনালে। তবে পর্তুগালকে অস্বাভাবিক ভাবে ১-০ গোলে হারিয়ে দিয়ে মরক্কো এবার উঠে গেছে সেমিফাইনালে। তাই এবার সেমিফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে মরক্কো ও ফ্রান্স। আজ আমরা এই পোস্টে মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ যেভাবে দেখবেন সে-সম্পর্কে আলোকপাত করবো।

মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ এর সময়সূচি?

মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ আপনি চাইলে সহজেই পারবেন। কারণ, এখন শুধুমাত্র স্টেডিয়ামের মাঝেই সবটা সীমাবদ্ধ নয়। একই সাথে টেলিভিশন, স্মার্টফোন, বিভিন্ন ভিডিও স্ট্রিমিং সাইটে এই ম্যাচ গুলো লাইভ স্ট্রিম করা হয়। তব বিশ্বে সব দেশে সময়সূচি তো সমান নয়। কাতারের ও বাংলাদেশের সময়ের মধ্যেও আছে বেশ পার্থক্য। তাই কাতারের সময় অনুযায়ী বাংলাদেশের সময় হিসাব করলে আপনি মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখতে পারবেন ১৫ ডিসেম্বর রাত ১ টার সময়। আর মরক্কো বনাম ফ্রান্স ম্যাচ এর আগের দিন, অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ।

মরক্কো ও ফ্রান্সের পূর্বের খেলাগুলোর একটা আপডেট দেখলে আপনার মনে হতে পারে, এবার হয়তো ফ্রান্স জিততে পারে। কিন্তু মরক্কোর গোলকিপার ইয়াসিন বুনু মোটেও সহজভাবে ছেড়ে দেবে না খেলাটা। তো নিচের লেখাটিতে একবার চোখ বুলিয়ে নিন। কারণ, ফ্রান্স আগেও সেমিফাইনাল খেলেছে একাধিকবার। আর অন্যদিকে মরক্কো কোয়ার্টার ফাইনালেও উঠতে পারেনি। 

চলুন দেখে নিই মরক্কো যেভাবে জায়গা করে নিয়েছে সেমিফাইনালে

মরক্কো এর আগে বিশ্বকাপে মোট ৫ বার খেলেছে। তবে আশ্চর্যের বিষয় হল যে, মরক্কো ঐ ৫ বারের ৪ বারই প্রথম রাউন্ড পার হতে পারে নিই। একবার দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলেছিল। তবে, এবার সেমিফাইনাল পর্যন্ত আসা মরক্কোর জন্য বিশ্বকাপ জয় করে নেয়ার সমতুল্য।  গ্রুপ পর্বে মরক্কো তিনটি ম্যাচ খেলেছিল। ম্যাচ তিনটি অনুষ্ঠিত হয়েছিল ক্রোয়েশিয়া, বেলজিয়াম ও কানাডার সাথে। 

প্রথম ম্যাচে ক্রোয়েশিয়ার সাথে খেলে ০-০ গোলে ম্যাচটি ড্র হয়ে যায়। এরপরে গ্রুপ পর্বের বাকি ২ টি ম্যাচ মরক্কো জিতে যায়। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচটি বেলজিয়ামের সাথে ২-০ গোলের ব্যবধানে জিতে যায় মরক্কো। আর তৃতীয় ম্যাচে, কানাডার সাথে ২-১ গোলে জয়ী হয়ে মরক্কো উঠে আসে কোয়ার্টার ফাইনালে। এরপর নক আউটে স্পেনের সাথে খেলে ০-০ গোলে ড্র হলে, পেনাল্টি শুট আউটে ৩-০ গোলে জয়ী হয় মরক্কো।

শেষমেষ কোয়ার্টার ফাইনালে পর্তুগালকে হারিয়ে দিয়ে, বিশ্বসেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদোর চোখ ভিজিয়ে, সেমিফাইনালের খাতায় নাম লেখায় মরক্কো। তাহলে বোঝায় যাচ্ছে যে, মরক্কো ও ফ্রান্স ম্যাচটিতে এবার হাড্ডাহাড্ডি লড়াই হবে। কারণ, মরক্কোর প্রধান শক্তি যে এবার তাদের গোলকিপার এবং তাদের আত্নবিশ্বাস।

মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখার উপায় গুলো

অবশ্য যারা কাতারে আছেন, তারা সরাসরি স্টেডিয়াম থেকেই ম্যাচটি উপভোগ করতে পারবেন। তবে যারা বাংলাদেশের বিভিন্ন জায়গায় আছেন, তারা ম্যাচটি  মোবাইল ফোন বা টেলিভিশনে যেকোনো জয়াগা থেকে উপভোগ করতে পারবেন। টেলিভিশনে যেভাবে মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখবেন-

অনেকে চান পরিবারের সদস্য কিংবা ফ্রেন্ড সবার সাথে বসে একসাথে খেলা দেখতে, কিন্তু সেটা ফোনে সম্ভব হয় না। তাই এখন চাইলেই টিভির বিশালাকার পর্দায় লাইভ ম্যাচ দেখা যায়।

এখন টিভিতে বেশ কিছু চ্যানেল আছে, যেখানে লাইভ ম্যাচ স্ট্রিম করা হয়। এখানে আপনি খেলার সময় কতটুকু হয়েছে, কোন দল কত গোল করেছে সবকিছু দেখতে পারবেন। পুরো আপডেটসহ আপনি টিভিতে মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন। যে চ্যানেলগুলোতে আপনি লাইভ ম্যাচ দেখতে পারবেন-

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ আজকের মরক্কো বনাম ফ্রান্স ফুটবল লাইভ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে।   

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ.

  • গাজী টিভি (G tv)
  • টি স্পোর্টস (T sports)
  • জি সিনেমা (Zee Cinema)

এই চ্যানেলগুলোতে একদম সঠিক সময়ে লাইভ ম্যাচগুলো সম্প্রচার করা হয়।

মোবাইল ফোনে লাইভ ম্যাচ দেখার উপায়

মোবাইল ফোনেও আপনি চাইলেই লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন। এখন আধুনিক যুগ। প্রযুক্তির বিকাশে এখন সহজেই অনেক সুবিধা পাওয়া যায়। ধরুণ, আপনি বাড়ি থেকে অনেক দূরে আছেন। আবার এমনটাও হতে পারে, যেখানে টিভি নেই। কিন্তু আপনার প্রিয় দলের খেলা চলছে। তখন তো আপনি চাইলে ফোনের মাধ্যমে ফুটবল খেলা দেখতে পারবেন। এর জন্য আলাদা করে ভিডিও স্ট্রিমিং অ্যাপ আছে।

  • Live Tv Apps
  • Toffee Apps
  • Yachine Tv
  • Yupp Tv Live
  • Bioscope Live
  • Sony Liv Apps

এই অ্যাপস গুলো আপনি গুগলে সার্চ করলে পেয়ে যাবেন। সেখানে থেকে ডাউনলোড করে সরাসরি লাইভ ম্যাচ দেখতে পারবেন।

ফেসবুকে লাইভ ম্যাচ দেখার উপায়

ফেসবুকে লাইভ ম্যাচ দেখার জন্য আপনাকে বেশি কষ্ট করতে হবে না। এখনকার যুগে নিজের ফোনে ফেসবুক নেই এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না৷ 

  • প্রথমে আপনি আপনার ফেসবুক হোম পেজে চলে যান। 
  • এরপর উপরের ডান দিকে থাকা ম্যাগনিফাইং গ্লাসের চিহ্নযুক্ত সার্চ বাটনে ক্লিক করুন।
  • এরপর সেখানে ইংরেজীতে লিখে সার্চ করুন “Morocco VS France Live Match” প্রয়োজনে সাথে “Fifa World Cup 2022” এই লেখাটাও যুক্ত করে নিতে পারেন। 
  • সার্চ দেয়ার পর আপনার সামনে কিছু লাইভ ম্যাচ ভিডিও আসবে। তখন আপনি যেকোনো একটি সিলেক্ট করে লাইভ ম্যাচটি দেখতে পারবেন।
  • Portugal vs Morocco Live Football Match
  • এতে করে আপনি ফেসবুকে বসে পুরো খেলা দেখতে পারবেন। তবে মনে রাখবেন এর জন্য আপনাকে অবশ্যই নেট কানেকশন চালু রাখতে হবে বা ওয়াই ফাই কানেক্ট করতে হবে।

সর্বশেষ কথা: মরক্কো বনাম ফ্রান্স লাইভ ম্যাচ নিয়ে লেখাটি সম্পূর্ণ পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আশা করি লেখাটি আপনাদের ভাল লেগেছে। তবে মরক্কো বনাম ফ্রান্স ম্যাচে শেষ পর্যন্ত কোন দল জয়ী হবে, তা জানা যাবে ১৫ ডিসেম্বর। হয়তো ফ্রান্স উঠে যাবে ফাইনালে।

কিংবা আফ্রিকার একমাত্র দেশ হিসেবে মরক্কো নাম লেখাবে ফাইনালের খাতায়। কাতার বিশ্বকাপ ২০২৪ পরবর্তী সকল আপডেট জানতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন। তাছাড়া আজকের এই পোস্ট নিয়ে যদি কোন জিজ্ঞাসা বা মন্তব্য থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex