vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে?

0
Rate this post

আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে? | কোপা আমেরিকা কি? (Copa America Ki) 

How many times Argentina won the Copa America: আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে? হয়তোবা আপনার মনেও এই ধরনের প্রশ্ন জেগেছে। আর সে কারণে আপনি গুগলে এসে সার্চ করেছেন। আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে। 

তাহলে শুনে নিন… আর্জেন্টিনা কোপা আমেরিকা জিতেছে সর্বমোট, ১৫ বার। এবং এই পরিসংখ্যান টি করা হয়েছে ১৯১৬ সালের কোপা আমেরিকা থেকে ২০২২ সালের কোপা আমেরিকা পর্যন্ত। 

আর এবার আমি আপনাকে একটি তালিকা প্রদান করব। যে তালিকা থেকে আপনি দেখে নিতে পারবেন, আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে। এবং সেই ফাইনাল খেলা গুলো তে আর্জেন্টিনার বিপক্ষে কোন দল গুলো খেলেছিল। সে সম্পর্কে বিস্তারিত দেখতে হলে, আপনাকে একটু নিচের দিকে যেতে হবে।

আরো দেখুন:

আরো দেখুন:

কোপা আমেরিকা কি? (Copa America Ki) 

ফুটবল হল এমন একটি খেলা, যা মূলত বিভিন্ন মৌসুমে চলতেই থাকে। ঠিক তেমনি ভাবে দক্ষিণ আমেরিকার মধ্যে সবচেয়ে বড় ফুটবল টুর্নামেন্টের নাম হলো, কোপা আমেরিকা। 

এবং এই বৃহৎ আকারের ফুটবল টুর্নামেন্ট টি সর্বপ্রথম শুরু হয়েছিল 1916 সালে। আর তখন ওর থেকে এখন অব্দি এই কোপা আমেরিকা নামক টুর্নামেন্টে গোটা বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছে।  

তবে একটা কথা না বললেই নয়। সেটি হলো, কোপা আমেরিকা সবচেয়ে প্রাচীনতম একটি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। যে টুর্নামেন্ট টি তে উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকা এবং এশিয়ার বিখ্যাত ফুটবল দল গুলো  অংশগ্রহণ করে থাকে।

আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে?

আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে?

আর্জেন্টিনা মোট ১৫ বার কোপা আমেরিকা জিতেছে। যেহেতু কোপা আমেরিকা 1916 সাল থেকে এখন অব্দি চলমান রয়েছে। সেহেতু এই টুর্নামেন্ট এর মধ্যে অংশগ্রহণ কারী দল গুলো একাধিক বার জয়লাভ করবে, এটাই স্বাভাবিক বিষয়। তো এবার আমি আপনাকে দেখিয়ে দিব, আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে। সেই সাল এবং উক্ত ফাইনাল খেলা গুলো তে আর্জেন্টিনা আর বিপক্ষে খেলেছিল। তার একটা ছোট পরিসংখ্যান প্রদান করব। যেখান থেকে আপনি কোপা আমেরিকার টুর্নামেন্টে আর্জেন্টিনার জয়লাভ এর সমস্ত কিছু দেখে নিতে পারবেন।

YearChampion Opponent
1921আর্জেন্টিনাব্রাজিল
1925আর্জেন্টিনাব্রাজিল
1927আর্জেন্টিনাউরুগুয়ে
1929আর্জেন্টিনাপ্যারাগুয়ে
1937আর্জেন্টিনাব্রাজিল
1941আর্জেন্টিনাউরুগুয়ে
1945আর্জেন্টিনাব্রাজিল
1946আর্জেন্টিনাব্রাজিল
1947আর্জেন্টিনাপ্যারাগুয়ে
1955আর্জেন্টিনাচিলি
1957আর্জেন্টিনাব্রাজিল
1959আর্জেন্টিনাব্রাজিল
1991আর্জেন্টিনাব্রাজিল
1993আর্জেন্টিনামেক্সিকো
2021আর্জেন্টিনাব্রাজিল

 

তো উপরের পরিসংখ্যান এর মধ্যে আপনি দেখতে পাচ্ছেন যে। আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে। এবং সেই সাল গুলো এবং সেই সাথে উক্ত কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ গুলো তে। কারা আর্জেন্টিনার বিপক্ষে খেলেছিল, সেই তালিকা প্রদান করেছি।

আরো দেখুন: আর্জেন্টিনা বনাম মেক্সিকো পরিসংখ্যান

কোপা আমেরিকা | আর্জেন্টিনা নিয়ে কিছু কথা

প্রিয় বন্ধু, যদি আপনি আর্জেন্টিনার সাপোর্টার হয়ে থাকেন। তাহলে এই লেখা টি আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে। কারণ আজকে আমি আপনাকে জানিয়ে দিয়েছি, আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে। এবং সেই ফুটবল খেলা গুলোর পরিসংখ্যান কে খুব ছোট্ট আকারে আলোচনা করেছি। 

তো আশা করি এই পরিসংখ্যান থেকে আপনি খুব সহজে জেনে নিতে পারবেন যে, আর্জেন্টিনা কতবার কোপা আমেরিকা জিতেছে।

আর আমরা ফুটবল এর যাবতীয় আপডেট গুলো সবার আগে শেয়ার করার চেষ্টা করি। তো আপনি যদি এই আপডেট গুলো জেনে নিতে চান। তাহলে চেষ্টা করবেন আমাদের ওয়েবসাইটে রেগুলার ভিজিট করার। এবং আপনি যদি ফুটবল সংক্রান্ত কোনো অজানা বিষয় জানতে চান। তাহলে সেটা নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন। তো আজ আর নয়। দেখা হবে অন্য কোন আর্টিকেলে। সে পর্যন্ত সুস্থ থাকবেন, ভালো থাকবেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex