vlxxviet mms desi xnxx

রবিতে এসএমএস কেনার কোড ২০২৪

0
Rate this post

রবিতে এসএমএস কেনার কোড ২০২৪ | robi sms pack 2024

রবি তার গ্রাহকদের জন্য সবসময় দুর্দান্ত এসএমএস অফার দিয়ে থাকে। আর সেই এসএমএস অফার গুলো এতটাই লোভনীয় হয় যে গ্রাহকরা উপভোগ করে এবং পুনরায় ব্যবহার করতে উৎসাহ পায়। সুতরাং সকল রবি গ্রাহকদের জন্য আবার একটি আর্টিকেল নিয়ে এসেছি যেখানে রবিতে এসএমএস কেনার কোড সম্পর্কে জানানো হবে।

রবির এমন অনেক গ্রাহক আছেন যারা এসএমএস ব্যবহার করেন কিন্তু এর কোড সম্পর্কে জানেন না বা ব্যবহার করতে চান কিন্তু কিভাবে এক্টিভেশন কোড ব্যবহার করবেন বা কোন অফার এর জন্য কোন অ্যাক্টিভেশন কোড প্রযোজ্য সেটি সম্পর্কে জানেন না। ঠিক তাই, এই সমস্যাটি সমাধানের জন্য আমরা এই আর্টিকেলটি উপস্থাপন করছি।

রবি এসএমএস প্যাক 2024

রবি গ্রাহকদের জন্য সব সময় আকর্ষণীয় এসএমএস অফার দিয়ে থাকেন। এই অফার গুলো উপভোগ করার জন্য গ্রাহকরা অপেক্ষা করেন।  আর তাই তাদের অপেক্ষার অবসান ঘটাতে আমরা রবি এসএমএস অফার গুলো একটি টেবিল এর মাধ্যমে উপস্থাপন করছি। যেখানে এসএমএস প্যাক গুলো বিস্তারিত দেয়া রয়েছে যাতে করে আপনারা খুব সহজেই রবি এসএমএস ক্রয় করে উপভোগ করতে পারেন।

নিম্নে একটি টেবিল এর মাধ্যমে রবি এসএমএস এর সকল অফার গুলো উপস্থাপন করা হলো-

Robi SMS Pack 2024

এসএমএস প্যাক টাকা মেয়াদ এক্টিভেশন কোড
৪০ এসএমএস ৩ টাকা২৪ ঘন্টা *৮৬৬৬*৪০#
১০০ এসএমএস১০ টাকা১ দিন*৮৬৬৬*১০০#
২০০ এসএমএস৫ টাকা১ দিন*১২৩*৬*৫*৫#
৫০০ এসএমএস১০ টাকা১ দিন*১২৩*৬*৫*৭#
১০০ এসএমএস ৫ টাকা২ দিন*৮৬৬৬*৫৫৫৫#
২০০ এসএমএস ১০ টাকা২ দিন *১২৩*৬*৫*৬#
২৫০ এসএমএস১৫ টাকা৭ দিন*৮৬৬৬*০৭#
৫০০ এসএমএস১০ টাকা৩০ দিন*১২৩*২*৭*২#
৫০০ এসএমএস৬.০৯ টাকা১ দিন*১২৩*২২৩#
১০০০ এসএমএস১৭৩.৯১ টাকা২৮ দিন*৮৬৬৬*২০০০#
১০০০ এসএমএস১০ টাকা৩ দিন*১২৩*৬*৫*৮#
১৫০০ এসএমএস২০ টাকা৩০ দিন*১২৩*২*৭*৩#
২০০০ এসএমএস১৩০.৪৩ টাকা২৮ দিন*৮৬৬৬*১৫০০#

রবি  গ্রাহকদের জন্য সর্বনিম্ন ৩ টাকা এবং সর্বোচ্চ ১৭৩.৯১ টাকা অফার রেখেছে।  এছাড়াও রবি ৩০ দিন মেয়াদে অফার গুলো রেখেছে। যাতে করে যে সকল গ্রাহক দীর্ঘমেয়াদি অফার ক্রয় করতে চান তারা যেন খুব সহজেই অফারগুলো ক্রয় করতে পারেন।

আরো পড়ুন: রবি বন্ধ সিম অফার.

রবিতে এসএমএস কেনার কোড 2024

রবি এসএমএস কেনার কোড রবি এসএমএস প্যাক অনুসারে হয়ে থাকে। আমরা উপরে একটি টেবিল উপস্থাপন করেছি যেখানে আপনারা রবি এসএমএস প্যাক গুলো দেখে এক্টিভেশন কোড ব্যবহার করে রবি এসএমএস ক্রয় করতে পারবেন এবং ব্যবহার করতে পারেন।

রবি এসএমএস চেক কোড ২০২৪

রবি এসএমএস কেনার পর রবি এসএমএস সম্পর্কে বিস্তারিত জানার জন্য একটি বিশেষ কোড ব্যবহার করা হয়। আর এই বিশেষ কোডটি আপনারা যে কোন রবি এসএমএস চেক করার জন্য ব্যবহার করতে পারবেন। এই কোডটি ব্যবহার করলে মূলত আপনারা এসএমএস এর বিস্তারিত তথ্য জানতে পারবেন। যেমনঃ আপনার রবি এসএমএস এর অবশিষ্ট অংশ এবং মেয়াদ সম্পর্কে জানতে পারবেন।

  • রবি এসএমএস চেক কোড হচ্ছে- *২২২*১১#

আরো পড়ুন: রবি মিনিট অফার.

উপসংহার: আশা করি আমরা সকল রবি গ্রাহকদের রবি এসএমএস প্যাক সম্পর্কে অবগত করতে পেরেছি এবং এর পাশাপাশি রবিতে এসএমএস কেনার কোড গুলো সম্পর্কে জানতে পেরেছি।  যাতে করে রবি গ্রাহক্রা খুব সহজেই রবি এসএমএস প্যাক গুলো ক্রয় করে উপভোগ করতে পারেন ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex