vlxxviet mms desi xnxx

টেলিটক এসএমএস প্যাক 2024

0
Rate this post

টেলিটক এসএমএস প্যাক 2024 | Teletalk SMS Pack 2024

টেলিটক অপারেটরের যেসকল গ্রাহক রয়েছে তার মধ্যে অন্যতম গ্রাহক হচ্ছেন ছাত্র-ছাত্রী। আর তাই তাদের কথা চিন্তা করেই টেলিটক অপারেটর গ্রাহকদের জন্য বেস্ট Teletalk SMS Pack অফার নিয়ে এসেছে। আর এই এসএমএস প্যাক গুলো কিভাবে ব্যবহার করতে হবে এবং এক্টিভেশন করতে হবে তা নিয়ে আমরা আজকে আলোচনা করব।

টেলিটক হচ্ছে বাংলাদেশের স্টুডেন্টদের জন্য সেরা একটি মোবাইল অপারেটর সংস্থা। যেহেতু এই অপারেটরের সকল অফারের রেট খুবই কম। তাই এটি ব্যবহার করি অনেক সুযোগ-সুবিধা ভোগ করতে পারেন। তাই আজ আমরা আপনাদের মাঝে টেলিটক এসএমএস প্যাক সম্পর্কে  উপস্থাপন করব।

Teletalk SMS Pack 2024

শুরুতেই আমরা বলেছি যে এই অপারেটরের বেশিরভাগ গ্রাহক হচ্ছেন  স্টুডেন্ট। তাই এই  অপারেটরের যত অফার রয়েছে সকল অফার গুলো তাদের কথা চিন্তা করে  রেট নির্ধারণ করা হয়। আমরা আপনাদের জন্য নিচে একটি টেবিলের সাহায্যে এসএমএস প্যাক সম্পর্কিত সকল তথ্য উপস্থাপন করব।

আরো দেখুনঃ টেলিটক ইন্টারনেট অফার.

নিম্নে Teletalk SMS Pack 2024 সম্পর্কে একটি টেবিলে কিছু তথ্য উপস্থাপন করা হচ্ছে-

এসএমএস প্যাক টাকা মেয়াদ এক্টিভেশন কোড
৯৬ এসএমএস ১০ টাকা৫ ঘন্টা *১১১*১০#
১০০ এসএমএস১০ টাকা৫ দিন*১১১*১০#
২০০ এসএমএস৫ টাকা৩ দিন*১১১*৫#

টেলিটক এসএমএস প্যাক কোড 

বর্তমানে টেলিটক গ্রাহকদের জন্য টেলিটক অপারেটর তিনটি এসএমএস অফার চালু রেখেছে। আর এই এসএমএস অফার গুলো রেট কম হওয়াতে এর ব্যবহার সর্বাধিক হয়ে উঠেছে।  সুতরাং এই তিনটি অফারগুলো নেওয়ার জন্য  আপনাদের তিনটি ভিন্ন ভিন্ন এক্টিভেশন কোড ব্যবহার করতে হবে।

তবে এসএমএস প্যাক কেনার পর এসএমএস সম্পর্কিত তথ্য জানতে একটি নির্দিষ্ট কোড রয়েছে।  আর এই কোডটি যে কোন অফারের তথ্য জানার জন্য ব্যবহার করতে পারবেন।  মূলত কোডটি ব্যবহার করে অবশিষ্ট এসএমএস এবং এর মেয়াদ সম্পর্কে তথ্য জানা যায়।

  • টেলিটক এসএমএস চেক কোড হচ্ছে- *১৫২#

উপসংহার: আশা করি আপনারা আমাদের টেলিটক এসএমএস প্যাক আর্টিকেল সম্পর্কে অবগত হতে পেরেছেন।  আপনার এই অফার গুলো উপভোগ করতে চান তারা শুধুমাত্র এক্টিভেশন কোড ব্যবহার করে  অফার গুলো উপভোগ করতে পারবেন।  এ ছাড়াও আপনাদের যদি টেলিটক এসএমএস সম্পর্কিত কোন তথ্য জানার থাকে তাহলে আমাদের নিচে কমেন্ট বক্সে জানাতে পারেন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex