vlxxviet mms desi xnxx

অল বাংলা নিউজ পেপার ২০২১

0

আপনি কি নিউজ পেপার পড়তে ভালোবাসেন. অল বাংলা নিউজ পেপার সম্পর্কে জানতে ইচ্ছুক?

পেপার কিংবা খবরের কাগজ আমাদের জীবনের এক নিত্য সঙ্গী। সকালের রপ্ত গরমের আচ্ছাদিত একটি চায়ের যেন সঙ্গী হল নিউজ পেপার। সকালে ঘুম থেকে উঠার পর একটি খবরের কাগজ আপনার চাই ই চায়। যেন খবরবে, যেন স্থানের খবরকে, যেকোনো অবস্থানের খবরকে আমাদের সামনে খুব সুন্দরভাবে উপস্থাপন করে থাকে নিউজ পেপার। বিভিন্ন বিভাগে নিউজসমূহ হাজির হয়ে থাকে আমাদের সামনে। আজকাল বেশ কিছু খবরের পত্রিকা এসেছে আমাদের সামনে। অল বাংলা নিউজ পেপার। All Bangla News Paper Today সম্পর্কে জানতে হলে চোখ রাখুন আজকের আলোচনায়।

সময়ের পরিক্রমায় আজ এসেছে প্রযুক্তি। যার ব্যবহার আমাদের নিত্যদিনের জীবনকে বেশ মহিমান্বিত করে রেখেছে।খবরের কাগজ আমাদের নিত্যদিনের জীবনকে এক অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।প্রযুক্তির ব্যবহার আমাদের  দৈনন্দিন জীবনকে সহজ, সরল ও সুন্দর করে তুলেছে। প্রযুক্তির দূরদর্শীতার ফলে আমরা এখন ঘরে বসে বিশ্বের বিভিন্ন দেশের খবরা-খবর জানতে পারলেও এখন পর্যন্ত আমাদের জীবনের কোন অংশে খবরের কাগজের ছিটেফোঁটাও পড়ে নি।অল বাংলা নিউজ পেপার সম্পর্কে বিস্তারিত জানুন।

বাংলাদেশ একটি স্বাধীন দেশ। ১৯৭১ সালের রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে আমরা ছিনিয়ে এনেছিলাম আমাদের বিজয়।স্বাধীনতা অর্জনের আগে থেকেই আমাদের দেশে কদর ছিলো নিউজ পেপারের।সেই সময়ের পত্রিকাগুলো নিজেদের জীবন বাজি রেখে আমাদের কাছ সকল ধরণের খবরা-খবর পৌঁছে দিত।কিন্তু আমরা কি জানি স্বাধীনতার পূর্ব থেকে স্বাধীনতা পরবর্তী সময় পর্যন্ত আমাদের দেশে কি কি নিউজ পেপার রয়েছে?চলুন তাহলে দেরি না করে বিস্তারিত জেনে নেই অল বাংলা নিউজ পেপার । All Bangla News paper Today সম্পর্কে। 

নিউজ পেপারের নাম 

বাংলাদেশে প্রচলিত রয়েছে বেশ কিছু নিউজ পেপার।চলুন তাহলে জেনে নেই নিউজ পেপার সমূহের নাম সম্পর্কে –

নিউজ পেপার বাংলাদেশ। 

স্বাধীনতার পর আমাদের দেশে গড়ে উঠেছে বেশ কিছু সংবাদপত্র। যা আমাদের পছন্দের একটি অংশ হয়ে উঠেছে।প্রত্যেকটি নিউজ পেপার ঠিম থিম যেমন ভিন্ন ঠিক তেমনি করে নিউজ পেপারসমূহ কিন্তু ভিন্ন ভিন্ন। কিছু নিউজ পেপার যেমন সাম্প্রতিক খবর প্রকাশ করে, কিছু নিউজ অর্থনীতির খবর প্রকাশ করে,আবার কিছু নিউজ চাকরীর খবর প্রকাশ করে।চলুন জেনে আসি অল বাংলা নিউজ সম্পর্কে। 

আরও জানুন অল বাংলা নিউজ পেপার । All Bangla News Paper Today

  • প্রথম আলো আজকের পত্রিকা:

কথা যদি বলতে হয় নিউজ পেপার সম্পর্কে তাহলে সবার আগে যে নামটি আসে তা হল প্রথম আলো নিউজ পেপার। বাংলাদেশের মত দেশে সর্বাধিক জনপ্রিয় এবং সেই সাথে বহুল পঠিত একটি নিউজ পেপার হল প্রথম আলো। এই পত্রিকাটির জনপ্রিয়তা শুধু যে বাংলাদেশে সীমাবদ্ধ তা কিন্তু নয়।যাত্রার শুরু থেকেই সারা বিশ্বব্যাপী পঠিত একটি পত্রিকা হল এইটি।

জনপ্রিয় এই পত্রিকাটির যাত্রা শুরু হয় ১৯৯৮ সালের ৪ ঠা নভেম্বর। ২০১৫ সালের একটি জরিপের গবেষণায় দেখা যায় প্রতিদিন প্রায় ৫ লক্ষ কপি নিউজ ছাপা হয় এখানে।সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের ক্ষেত্রে সবার চেয়ে এগিয়ে আছে এই পত্রিকাটি।

প্রথম আলো পত্রিকা আজকের খবর

এই নিউজ পেপার শুধুমাত্র আপনি যে সাম্প্রতিক খবর পাবেন তা কিন্তু নয়।বরং এই পেপার আপনি অনেক আর্কাইভ নিউজ পাবেন। যা বহু কালের সাক্ষী হিসেবে রয়েছে তাদের সংগ্রহ।বাংলা নিউজ পেপার হিসেবে সর্ব মহলে বেশ স্বীকৃত হলো এই পত্রিকা। এই ছাড়াও আপনি চাইলে আপনার লিখিত কোন রিপোর্ট পাঠাতে পারেন 

  • দৈনিক যুগান্তর ই পেপার:

জনপ্রিয়তার কাতার শীর্ষস্থানে এবং বহুল প্রচলিত একটি পত্রিকা হল যুগান্তর।গ্রাহক চাহিদার দিক থেকে এই পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে নিজেদের এগিয়ে রেখেছেন। ১৯৯৯ সালে যাত্রা শুরু করে এই প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠার শুরু থেকে সকলের পছন্দের তালিকায় নিজের আসন করে নিয়েছে পত্রিকাটি। সময়ের সাথে সাথে সকলের পছন্দের পত্রিকা হয়ে উঠেছে এই পত্রিকাটি। অল বাংলা নিউজ পেপার।

যুগান্তর পত্রিকা আজকের খবর

পত্রিকাটি শুধুমাত্র অফলাইনে যে সীমাবদ্ধতা কিন্তু নয়। অনলাইনের পাশাপাশি এর ব্যাপক চাহিদা বিদ্যমান রয়েছে অনলাইনে। সে চাহিদার কথা মাথায় রেখে এই পত্রিকার রয়েছে অনলাইন পোটাল।

  • বাংলা নিউজ পেপার বাংলাদেশ প্রতিদিন:

যাত্রার শুরুড়া বেশিদিনের না হলেও বেশ অল্প সময়ের মধ্যে গ্রাহকদের পছন্দের তালিকায় নিজের স্থান পাকাপোক্ত করে নিয়ে এই পত্রিকাটি। বাংলাদেশের চল্পমান প্রচলিত জনপ্রিয় নিউজ পেপারের মধ্যে সেরা ১০ টি জনপ্রিয় পত্রিকার মধ্যে নিজের স্থান পাকা করে নিয়েছে এই পত্রিকাটি। এই পত্রিকার যাত্রা শুরু হয় ২০১০ সালে। তখন থেকেই পাঠকদের পছন্দের তালিকায় অবস্থান করছে এই পত্রিকাটি।

বাংলাদেশ প্রতিদিন পত্রিকা আজকের খবর

বাংলাদেশের নিউজ পেপার এক্ট (১৯৭৪)মেনেই চলমান রয়েছে এই পত্রিকাটি। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্যনতুন খবর প্রচার করে থাকে এই পত্রিকাটি। যা সময়ের সাথে সাথে হয়ে উঠেছে আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ।

  • দৈনিক ইত্তেফাক পত্রিকা:

বাংলাদেশের চলমান পুরনো পএিকা গুলোর মধ্যে অন্যতম একটি পত্রিকা হল বাংলা নিউজ পেপার  ইত্তেফাক। ১৯৮৯ সালের ২৪ শে ডিসেম্বর যাত্রা শুরু করে এই পত্রিকাটি।

এটি মুক্তিযুদ্ধের আগের সময়ের একটি পত্রিকা। ১৯৪৯ সালে এই পত্রিকাটি সাপ্তাহিক পত্রিকা হিসেবে নিজের যাত্রা শুরু করে সর্বপ্রথম। পরবর্তীতে নানান জল্পনা এবং কল্পনার অবসান ঘটিয়ে এই পত্রিকা দৈনিক পত্রিকা হিসেবে আত্নপ্রকাশ করে।বর্তমানে পত্রিকাটির অনলাইন সংস্করণ বের হয়েছে। যার নাম হল নিউজ পেপার ই ইত্তেফাক। এখানে আপনি বিশেষ সংবাদের পাশাপাশি আপডেটেড নানান খবর খুব সহজ এ পেতে পারেন। দেশির গন্ডি ছাটিয়ে বিদেশের খবর পেয়ে যাবেন এই পত্রিকাটির মাধ্যমে।

দৈনিক ইত্তেফাক আজকের পত্রিকা

  • দৈনিক সমকাল পত্রিকা:

জনপ্রিয় একটি নিউজ পেপার হিসেবে ইতিমধ্য নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছে সমকাল পত্রিকাটি। জনপ্রিয় এই পত্রিকাটির যাত্রা শুরু হয় ২০০৫ সালের ৩১ শে মে।বাংলার পাশাপাশি এই পত্রিকার অনলাইন সংস্করণ সকলের নিকট বেশ জনপ্রিয়তা অর্জন করছে সকলের কাছে।

সমকাল পত্রিকা আজকের খবর

অল বাংলা নিউজ পেপার । All Bangla News paper Today

  • দৈনিক জনকন্ঠ অনলাইন:

১৯৯৩ সালে যাত্রা শুরু করে এই জনপ্রিয় পত্রিকাটি।যাত্রার শুরু থেকে গ্রাহকদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে রয়েছে এই পত্রিকাটি। সাধারণ পত্রিকার পাশাপাশি এর রয়েছে অনলাইন পোর্টাল নিউজ যা ধীরে ধীরে সকলের চাহিদার অন্যতম কেন্দ্রবিন্ধু হয়ে উঠেছে।

দৈনিক জনকন্ঠ আজকের পত্রিকা

আপনি চাইলে অনলাইন কিংবা অফলাইন দুইভাবে পড়তে পারেন এই নিউজপেপারটি।

  • নিউজ পেপার নয়া দিগন্ত:

২০০৪ সালের ২৫ অক্টোবর যাত্রা শুরু করে এই পত্রিকাটি।ধীরে ধীরে চাহিদার শীর্ষস্থানে রয়েছে এই পত্রিকাটি। এর বিশেষ জরিপে দেখা যায় যে পত্রিকাটির প্রতিদিন ৯০ হাজার কপি বাজারে বিক্রি করা হয়ে থাকে। অনলাইন এবং অফলাইন দুই সংস্করণে জনপ্রিয় এই পত্রিকাটি।

  • কালের কণ্ঠ অনলাইন পত্রিকা:

২০১০ সালের ১০ জানুয়ারি যাত্রা শুরু করে থাকে এই প্রতিষ্ঠানটি। যাত্রা শুরুর পর থেকে নিজের যোগ্যতা তুলে ধরে প্রতিষ্ঠানটি। এই বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়ার একটি সহযোগি সংগঠন। পত্রিকাটির অনলাইন সংস্করণও সকলের নিকট বেশ জনপ্রিয়।

  • নিউজ পেপার যায়যায়দিন:

১৯৮৪ সালের যাত্রা হয় এই পত্রিকাটি। যাত্রার শুরুতে নানান সমস্যায় জর্জরিত থাকলেও এই পত্রিকাটি ধীরে ধীরে সেই সমস্যায় নিয়ে এগিয়ে যাচ্ছিলো। শুরু থেকে নানান জামেলায় এই পত্রিকাটির প্রকাশনা বেশ কয়েক বছর বন্ধ থাকে। অল বাংলা নিউজ পেপার। All Bangla News paper Today

  • আমাদের সময়:

২০০৩ সালে যাত্রা শুরু করে এই পত্রিকাটি। যাত্রার সময় থেকেই নানান ধরণের বিষয় নিয়ে আলোচনার তুঙ্গে ছিল এই পত্রিকাটি। এই পত্রিকাটির পাশাপাশি রয়েছে ই পোর্টাল যেখানে আপনি পেয়ে যাবেন নানান ধরণের আর্কাইভ নিউজ এর সমাহার।

  • আজকের ইনকিলাব খবর:

বেশ পুরনো একটি নিউজ পেপার হল ইনকিলাব। ১৯৮৬ সালে যাত্রা শুরু করে এই পত্রিকাটি। যাত্রার শুরু থেকে ববস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে অন্য সবার থেকে বেশ এগিয়ে রয়েছে এই পত্রিকাটি। পাশাপাশি এই পত্রিকার ই পেপার সকলের মাঝে বেশ সাড়া ফেলেছে।

দৈনিক ইনকিলাব চাকরির খবর

  • দৈনিক মানবজমিন ই পেপার:

বাংলাদেশে একটি জনপ্রিয় টেবিল পত্রিকা হিসেবে নিজের সুনাম অক্ষুণ্ণ রেখেছে এই পত্রিকাটি। দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও এই পত্রিকাটি নিজের সুনাম অক্ষুন্ন রেখেছে। পাশাপাশি এর ই পত্রিকাও বেশ জনপ্রিয়। এছাড়াও বিশ্বের নানান দেশের জনপ্রিয় কিছু কোম্পানির সাথে এফিলিয়েশান রয়েছে এই পত্রিকাটির। ১৯৯৭ সালে যাত্রা শুরু করে এই পত্রিকাটি। অল বাংলা নিউজ পেপার । All Bangla News paper Today.

  • দৈনিক সংগ্রাম পত্রিকা:

১৯৭০ সালের তথকালীন সময়ে যাত্রা শুরু করে পত্রিকাটি।শুরু থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের ক্ষেত্রে বেশ নাম কামিয়েছে এই প্রতিষ্ঠানটি।কিন্তু সময়ের সাথে সাথে সেই সুনাম আর অক্ষুন্ন রাখতে পারেনি প্রতিষ্ঠানটি। বর্তমানে এই পেপারটি শুধুমাত্র অফলাইনে পাওয়া যায়। অনলাইনে তেমন একটা দেখা যায় না এই পত্রিকাটিকে।

  • দৈনিক ভোরের কাগজ:

১৯৯২ সালের ১৫ ফেব্রুয়ারিতে যাত্রা শুরু করে এই পত্রিকাটি। অন্যতম একটি পুরোনো পত্রিকা হিসেবে বেশ জনপ্রিয় হল এই পত্রিকাটি। এই পত্রিকাটি তাদের পাঠকদের জন্য চালু করেছে ই পোর্টাল। যার মাধ্যমে খুব সহজে যেকোনো পাঠক তার পঠনের জন্য উপযুক্ত খবর পেয়ে যাবে। অল বাংলা নিউজ পেপার।

  • দৈনিক শিক্ষা সংবাদ:

আমাদের দেশের মধ্যে চলমান অন্যতম একটি নিউজ পেপার হল সংবাদ। এই স্বনামধন্য পত্রিকা হিসেবে নিজের সুনাম কুড়িয়ে নিয়েছে এই প্রতিষ্ঠানটি। পত্রিকাটি ১৯৫১ সালে যাত্রা শুরু করে নানা ধরনের এন্টি পাকিস্তান নিউজ প্রকাশের ক্ষেত্রে বেশ স্বনামধন্য এই পত্রিকাটি। এছাড়াও অনলাইন পোর্টাল রয়েছে এই পত্রিকাটির।

  • নিউজ পেপার গণকন্ঠ:

১৯৭২ সালে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি ধীরে ধীরে নিজের জায়গা করে নিয়েছে পাঠকদের মনে। একটি জনপ্রিয় এবং বেশ পুরোনো দৈনিক পএিকা হিসেবে পাঠক মহলে বেশ সমাদৃত হল এই পত্রিকাটি।

পাঠিকদের কথা চিন্তা করে এর রয়েছে নিজস্ব অনলাইন পোর্টাল। যেখানে রয়েছে নানান বিষয়ের উপর ই ফিচারের সুব্যবস্থা।

  • বাংলাদেশ জার্নাল:

প্রযুক্তির এই যুগে অনলাইন পোর্টালের জনপ্রিয়তার কথা এক বাক্যে বলে শেষ করা যাবেনা। এই পত্রিকাটি তাই সাধারণ কোন পত্রিকা না হলেও একটি অনলাইন পোর্টাল হিসেবে সর্ব মহলে বেশ জনপ্রিয় হল এই পত্রিকাটি। অল বাংলা নিউজ পেপার।

  • বণিক বার্তা:

বেশ জনপ্রিয় এবং প্রচলিত একটি নিউজ পেপার হল বণিক বার্তা।তবে এদের রয়েছে অনলাইনে সমান বিচরণ।কারণ পত্রিকাও হলেও এদের রয়েছে বেশ কিছু অনলাইন পোর্টাল। যেখানে পেয়ে যাবেন বেশ খানেক গুরুত্বপূর্ণ বিষয়ের উপর খবরসমূহ। ২০১২ সালে এই পত্রিকাটি প্রতিষ্ঠা করা হয়।

  • নিউজ পেপার আমাদের অর্থনীতি:

জনপ্রিয়তার বিচারে অন্যতম একটি দৈনিক পত্রিকা হল আমাদের অর্থনীতি।এই পত্রিকাটি শুধুমাত্র যে অর্থনীতির খবর প্রচার করে তা কিন্তু নয়।বরং পাশাপাশি বাকি সকল বিষয়ের উপর খবরা-খবর পাওয়া যায় এই পত্রিকাটিতে। ২০১১ সালে এই পত্রিকাটি প্রতিষ্ঠা করা হয়। অল বাংলা নিউজ পেপার।

  • ভোরের ডাক খবর:

কালের বিবর্তনে বেশ জনপ্রিয় একটি পত্রিকা হিসেবে আত্নপ্রকাশ করে এই পত্রিকাটি।জনপ্রিয়তার বিচারে এর অবদান কোন অংশে কম নয়। তবে এটি অনলাইনে এখন অবধি তার পদচারণা বিচরণ করতে পারেনি। ১৯৯২ সালে এই পত্রিকাটি প্রতিষ্ঠা করা হয়। অল বাংলা নিউজ পেপার।

  • দৈনিক দিনকাল খবর:

এটি যাত্রা শুরুর পর থেকে খুব বেশি জনপ্রিয়তা অর্জন করতে পারে নি। যাত্রার শুরুর পর থেকে এই পত্রিকাটি নিজের একটি অনলাইন পোর্টাল চালু রেখেছে।যেখানে পাঠকগণ খুব সহজে এর অনলাইনে নিউজ পড়তে পারে।

  • মানব কন্ঠ আজকের পএিকা:

জনপ্রিয় একটি পত্রিকা হিসেবে সকল মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে এই প্রতিষ্ঠানটি। এই পত্রিকাটি চালু করেছে অনলাইন পোর্টাল যেখানে আপনি ঘরে বসে পড়তে পারেন আপনার পছন্দের নিউজ।তাই সংগ্রহ করে নিন পত্রিকাটি।

  • আলোকিত বাংলাদেশ:

এটি বাংলাদেশ একটি প্রচলিত দৈনিক পত্রিকা। অনেকেই এর সাথে তেমন পরিচিতি না থাকলেও এর রয়েছে বেশ সুখ্যাতি।অনলাইন পোর্টালের পাশাপাশি গ্রাহকদের জন্য চালু করেছে ই পেপার সংস্করণ। যার মাধ্যমে ঘরে বসেই পড়ে নিতে পারেন এই পত্রিকাটি ই পেপার সংস্করণ কোন রকম ঝামেলা ছাড়াই। প্রতিষ্ঠার শুরু থেকেই নানা বিভাগে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে আসছে আলোচিত পত্রিকাটি।আজই সংগ্রহ করুন আপনার কপিটি।

অল বাংলা নিউজ পেপার

  • দৈনিক জাগরণ পত্রিকা:

এটি মূলত একটি দৈনিক পত্রিকা। এই পত্রিকাটি শুরু থেকে বেশ স্বচ্ছতার সাথে নানা বিষয়ের খবরাখবর পৌঁছে দিচ্ছে আমাদের।এর নানা ধরণের অনলাইন সংস্করণের মাধ্যমে আপনি ঘরে বসে পেয়ে যাচ্ছেন আপনার পছন্দের যেকোনো নিউজ খুব সহজে।এছাড়া এই পেপারটি ই সংস্করণের মাধ্যমে আপনি ঘরে বসে নিজের পছন্দের যেকোনো খবরাখবর পেয়ে যাবেন একদম ঘরে বসেই।

  • দৈনিক দেশ রুপান্তর আজকের:

এটি মূলত কোন দৈনিক পত্রিকা না হলেও সকল ধরণের খবিরের সংগ্রহ পাওয়া যায় ওই পত্রিকার মাধ্যমে।দেশ বিদেশের  নানান খবরের পাশাপাশি আপনি এই সাইটে পেয়ে যাবেন নানা ধরণের নিত্যদিনের লাইভ আপডেট। এছাড়াও এই সাইটে আপনি পেয়ে যাবেন অনলাইন পোর্টাল নিউজ।

  • সময়ের আলো:

আরেকটা জাতীয় দৈনিক পত্রিকা হল সময়ের আলো। এদের রয়েছে অনলাইন সংস্করণ যেখানে জাতীয় দৈনিক পত্রিকাগুলোর গুরুত্বপূর্ণ হেডলাইনসমূহ আপনি খুব সহজে এখানে বোল্ড আকারে দেখতে পাবেন। যা আপনাকে খুব সহজে গুরুত্বপূর্ণ খবর কিংবা সম সাময়িক খবর খুঁজে পেতে বেশ সাহায্য করবে। এছাড়া এই পত্রিকাটির রয়েছে ই পেপার সংস্করণ। অল বাংলা নিউজ পেপার।

  • দৈনিক আজকের খবর:

জনপ্রিয় একটি পত্রিকা হল আজকের খবর পত্রিকাটি।প্রতিষ্ঠার শুরু থেকে নানান চমক নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি।এর রয়েছে অনলাইন সংস্করণ যেখানে আপনি ঘরে বসে আপনার নির্দিষ্ট গন্ডি ছাড়িয়ে জেলার কিংবা উপজেলার খবরাখবর জানতে পারবেন শুধুমাত্র এই পত্রিকাটির সাহায্যে।এর অনলাইন পোর্টালের পাশাপাশি ই সংস্করণ এ আপনি পেয়ে যাবেন আপনার পছন্দের যেকোনো নিউজ খুব সহজে কোন রকম ঝামেলা ছাড়াই।

  • আজকের পত্রিকা অনলাইন:

এটি কোন জাতীয় দৈনিক পত্রিকা না হলেও একটি অনলাইন পোর্টাল হিসেবে সর্বমহলে বেশ চর্চিত একটি পত্রিকা হল আজলের পত্রিকা। আপনি আপনার পছন্দের যেকোনো খবরাখবর পেয়ে যাবেন এদের অনলাইন পোর্টালের মাধ্যমে খুব সহজে কোন রকম ঝামেলা ছাড়াই। অল বাংলা নিউজ পেপার।

  • আমার সংবাদ:

বেশ জনপ্রিয় একটি পত্রিকা হল আমার সংবাদ।অনেকেই জানেন না যে, এটি একটি দৈনিক পত্রিকা বটে। পাশাপাশি এর যাত্রা অব্যাহত রয়েছে অনলাইন পোর্টালে। সেখানে আপনি সারা বিশ্বে ঘটে যাওয়া নানা ধরণের, নানা সেকেন্ডের খবরাখবর দেখতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। সংগ্রহ করে ফেলুন নিউজ পেপার আজকের।

  • অর্থনীতির কাগজ:

বহুল আলোচিত একটি দৈনিক পত্রিকা হল এই অর্থনীতির কাগজ পত্রিকাটি। এই পত্রিকাটির মাধ্যমে আপনি সারা বিশ্বে ঘটে যাওয়া নানা ধরণের খবরাখবর পেয়ে যাবেন খুব সহজে কোন রকম ঝামেলা ছাড়াই। আপনি যদি সাম্প্রতিক সময়ের খবরাখবর জানতে চান তাহলে খুব সহজে ঘুরে আসতে পারেন এদের অনলাইন সেকশন থেকে। যেখানে আপনি পেয়ে যাবেন সারা বিশ্বে ঘটে যাওয়া নানা ধরণের গুরুত্বপূর্ণ  নিউজ সম্পর্কে। 

অল বাংলা নিউজ পেপার

  • আনন্দবাজার খবরের কাগজ টুডে:

কলকাতার ভাষাভাষী মানুষের কাছে অন্যতম একটি জনপ্রিয় পত্রিকা হল আনন্দবাজার। প্রতিষ্ঠার শুরু থেকে নানা বিষয় নিয়ে সংবাদ প্রকাশ করে বেশ আলোচনায় এসেছে এই পত্রিকাটি। ১৯২২ সালের ১৩ তারিখে পত্রিকার প্রথম কপিটি বাজারে ছাড়া হয়। সেই সাথে দাপটের সাথে সংবাদ প্রকাশ করে আসছে প্রতিষ্ঠানটি। এছাড়া এই পত্রিকাটির রয়েছে অনলাইন সংস্করণ যার মাধ্যমে এর পাঠকগণ সারা বিশ্বের গুরুত্বপূর্ণ খবর পেয়ে যাবেন খুব সহজে।এই সময়ে বাংলা নিউজ পেপার সকলের নিকট বেশ প্রশংসা কুড়িয়েছে । অল বাংলা নিউজ পেপার।

নিউজ পেপার আসাম

আসামের একটি গুরুত্বপূর্ণ পত্রিকা হল নিউজ পেপার আসাম। এটি আসামের একটি জাতীয় দৈনিক পত্রিকা। নানা বিষয়ে সংবাদ প্রচার করে আসছে প্রতিষ্ঠানটি। এছাড়া এর অনলাইন ভার্সনে আপনি পেয়ে যাবেন গুরুত্বপূর্ণ সকল ধরণের নিউজ।

নিউজ পেপার কলকাতা

কলকাতার জনপ্রিয় একটি নিউজ পেপার হল নিউজ পেপার কলকাতা। এটি কলকাতার একটি জাতীয় দৈনিক পত্রিকা। নানা বিষয়ে সংবাদ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে আসছে প্রতিষ্ঠানটি। এছাড়া এর অনলাইন ভার্সনে আপনি পেয়ে যাবেন গুরুত্বপূর্ণ সকল ধরণের নিউজ।

অল বাংলা নিউজ পেপার।All Bangla News Paper Today

একসময় মানুষ গুরুত্বপূর্ণ নিউজগুলো কাটিং করে রেখে দিত। কিন্তু সময় পাল্টেছে।সেই সাথে রুচিবোধ পাল্টেছে। এখন তাই গুরুত্বপূর্ণ সকল আর্কাইভ নিউজ পাওয়া যায় ই পত্রিকা সংস্করণে। এছাড়াও যেকোনো ধরণের নিউজ আপনি পেতে পারেন খুব সহজে নিউজ পেপার. কম এ ব্রাউজ করার মাধ্যমে।

বর্তমানে কবিতা প্রেমিদের জন্য নিউজ পেপার সমূহ নিয়ে এসেছে নিউজ পেপার কবিতা নামক একটি সেকশান। যেখানে পাঠকরা কবিতা পড়ার পাশাপাশি নিজেদের লিখিত কবিতাগুলো জমা দিতে পারবেন নিউজ পেপারসমূহে।ফলে তারা খুব সহজে নিজেদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পারবেন। অল বাংলা নিউজ পেপার।

আমাদের অনেকের মনে প্রশ্ন থাকে যে নিউজ পেপার কি? 

মূলত newspaper এক ধরণের কাগজ।যেখানে দেশ বিদেশের যেকোনো প্রান্তের খবরাখবর পাওয়া যায়।দেশের গন্ডি পেরিয়ে দেশের বাইরে ঘটে যাওয়া নানান তথ্যবহুল ঘটনা আমরা জানতে পারি এই নিউজপেপারের মাধ্যমে। তাই জ্ঞান আরেহণ করতে চাইলে নিউজ পেপার পড়ার অভ্যাস করতে হবে।

আপনি নিউজ পেপার. com এর মাধ্যমে সারা বিশ্বব্যাপী ঘটে যাওয়া নানান ধরণের নিউজের সন্ধান পেয়ে যাবেন মূহুর্তে। এছাড়াও কোন নিউজ নিয়ে জিজ্ঞাসা থাকলেও তার সমাধান পেয়ে যাবেন এই সাইটে।

আমাদের পার্শবর্তী দেশ ভারতে নিউজ পেপারের বেশ কদর রয়েছে।আজকাল নিউজ পেপার এর মাধ্যমে ফেরিওয়ালা গুলো খবরের কাগজ বিক্র করে থাকে সারা দেশ জুরে খাবার পৌছে দিচ্ছে।সকালে এক কাপ চায়ের সাথে একটি পত্রিকা যেন তাদের প্রত্যাহিক চাহিদা হয়ে উঠেছে। তাই সবাই নিজের সংগ্রহে রাখতে চায় শুধুমাত্র একটি নিউজ পেপার।তাই দিন দিন নিউজ পেপারের কদর বেড়ে গিয়েছে।

দিল্লি কি নিউজ পেপার

এই নিউজ পেপারটি দিল্লির একটি বেশ জনপ্রিয় পত্রিকা।এই পত্রিকার মাধ্যমে দিল্লিতে ঘটে যাওয়া নানান ধরণের খবর আপনি পেয়ে যাবেন এই পত্রিকায়। এছাড়াও এই পত্রিকায় রয়েছে অনলাইন পোর্টাল যার মাধ্যমে আপনি সাম্প্রতিক বিষয়গুলো সম্পর্কে জানতে পারবেন। দিল্লি ভারতের রাজধানী হলেও এইখানে সমস্ত ব্যাপার নিয়ে তাই পাঠকদের মনে বেশ আগ্রহ উদ্দীপনা কাজ করে থাকে। তাই এই পত্রিকায় দেশে বসে আপনি কপি পেয়ে যাচ্ছেন।সেই সাথে আপনি ঘরে বসে অনলাইন পোর্টালে দেখে নিতে পারছেন।

নিউজ পেপার থেকে প্রাপ্ত খবর হয়ে উঠেছে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। আমরা ঘুম থেকে উঠে সারা বিশ্বের ছড়িয়ে থাকা খবরাখবর জানতে পারি শুধুমাত্র নিউজ পেপারের খবর এর মাধ্যমে। আমাদের নিত্যদিনের জীবনের অংশ হয়ে উঠেছে খবরের কাগজ।

একসময় আমরা খবরের লাগজের মাধ্যমে শুধুমাত্র খবর জানতে পারতাম। কিন্তু বর্তমানে খবরের কাগজগুলো তাদের পাঠকদের কথা চিন্তা করে কলাম বের করেছে এবং সেই সাথে গ্রাহকদের মতামত প্রকাশের জন্য মতামত নামক বিভাগ খুলেছে।যার মাধ্যমে আপনি মুহূর্তে বিশ্বের যেকোনো প্রান্তের মানুষের  সামনে আপনার মতামত তুলে ধরতে পারেন।

তাছাড়া আপনি চাইলে আপনার প্রতিভা যেমন আপনার ড্রইং ,কবিতা , গল্প ইত্যাদি সকল কিছু তুলে ধরতে পারেন আজকের নিউজ পেপার খবর এর মাধ্যমে।বিশ্বের যেকোনো প্রান্তে বসে আপনি আপনার প্রতিভা এবং মতামত তুলে ধরতে পারবেন পত্রিকার মাধ্যমে যত খুশি ঠিক ততবারই।

তাই নিজের সুপ্ত প্রতিভা বিকশিত করুন পত্রিকার মাধ্যমে।আমার নিজের করা যেকোনো কাগজ যে পত্রিকায় তুলে ধরতে চান সেখানে পাঠিয়ে দিন। হয়তো কোন এক সংখ্যায় আপনার করা কাজ দেখতে পারবে সকলে। সেই সাথে আপনার প্রতিভা ছড়িয়ে যাবে সকলের মাঝে। দেশের গন্ডি ছাড়িয়ে সারা বিশ্বের মানুষ সাক্ষী হবে আপনার প্রতিভার।

অল বাংলা নিউজ পেপার।All Bangla News Paper Today

সময়ের সাথে সাথে বাংলা হয়ে উঠেছে একটি আন্তজার্তিক ভাষা।তাই বাংলা নিয়ে চর্চা কিংবা গবেষণা কোন কিছুই থেমে নেই। সেই সাথে বাংলা ভাষাভাষীর সংখ্যা নেহায়াত কম নয়। তাই পাঠক চাহিদার উপর ভিত্তি করে নানান ধরণের নিউজ পেপার বের হয়েছে। পাঠকরা নিউজ পেপার খবর খবর পড়ে দেশ বিদেশের নানান দেশের খবরাখবর সমূহ জানতে ও বুঝতে পারে। তাই প্রতিদিন  সকাল হলেও আজকের নিউজ পেপারের খবর তাদের চাই ই চাই।

একসময় শুধুমাত্র দৈনিক নিউজ পেপার বাজারে বের হলেও সময় পরিক্রমায় এখন 24 ঘন্টা নিউজ পেপার খবর পাওয়া যায়।আবার পাক্ষিক কিংবা দ্বিপাক্ষিক খবর বাজারে পাওয়া যায় এখন,এছাড়াও মাসিক, সন্ন্যাসীক খবরের কাগজের দেখা মিলছে এখন।তাই আপনার চাহিদা অনুযায়ী সংগ্রহ করুন পেপার। অল বাংলা নিউজ পেপার। All Bangla News Paper Today.

খুলনা নিউজ পেপার

খুলনা বিভাগের সমস্ত খবরাখবর নিয়ে এসেছে খুলনা নিউজ পেপার।এই পেপারে আপনি খুলনা বিভাগের প্রচলিত, চলমান সমস্ত খবরাখবর পেয়ে যাবেন একদম নিমেষেই। খুলনা বিভাগের অধীনে সকল খবর জানতে চোখ রাখুন এই পেপার।খুলনা বিভাগে রয়েছে ছিটিয়ে রয়েছে নানান বিভাগ, নানান জেলা সহ আরও নানা ধরণের ঐতিহাসিক স্থান। অর্থবিত্তে পরিপূর্ণ এই স্থান সম্পর্কে জানতে চান? এর নানান খবরাখবর পেতে চান?

আপনি যদি খুলনা বিভাগের অধিনে হয়ে থাকেন এবং সেই সকল স্থান সম্পর্কে আপনি খবরাখবর জানতে চান তাহলে আপনি খুব সহজে নিজের সংগ্রহে রাখতে পারেন এই পত্রিকাটি। আশা করি আপনার বেশ উপকারে আসবে। সেই সাথে আশে পাশের খবরাখবর জানতে পারবেন খুব সহজে।

বাংলা নিউজ পেপার চাকরির খবর

এছাড়াও কিছু কিছু নিউজ পেপার শুধুমাত্র চাকরিজীবিদের জন্য। চাকরির খবর সংক্রান্ত সমস্ত খবর আপনি পেয়ে যাবেন এই পেপারে।আপনি যদি চাকরি খুঁজে থাকেন সংগ্রহ করে রাখতে পারেন এই পেপার। এদেশে বেকারের সংখ্যা নেহায়াত কম নয়।চলমান উর্ধগতির সাথে পাল্লা দিয়ে দেশে বেকারের সংখ্যা বেড়ে গেছ প্রায় কয়েক লক্ষ।

তাই চলমান এই সময়ে পছন্দের চাকরি পেতে নিজের সংগ্রহে রাখুন এই পত্রিকাটি। আশা করি পেয়ে যাবেন আপনার মনমত চাকরি। এছাড়া চাকরি সংক্রান্ত যেকোনো সমস্যার সমাধান পেয়ে যাবেন এই পেপারে।তাই চাকরিজীবিরা নিজেদের সংগ্রহে রাখতে পারেন পছন্দের এই পত্রিকাটি। অল বাংলা নিউজ পেপার।

উপসংহারঃ সময়ের সাথে সাথে দেশের জনসংখ্যা বেড়্রছে। মানুষ এর চাহিদা বেড়েছে। নিউজ পেপার হয়ে উঠেছে আমাদের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। বিশ্বের নানান খবরাখবর আপনি পেয়ে যাচ্ছেন পত্রিকাতে। তাই আশা করি আজকের আলোচনার মাধ্যমে অল বাংলা নিউজ পেপার সম্পর্কে জানতে পেরেছেন।

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex