vlxxviet mms desi xnxx

আকিজ গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি

0

আকিজ গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Akij Group Job Circular 2022

Akij group এটি একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। Akij Group Job Circular 2022 এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। আকিজ গ্রুপ বাংলাদেশের একটি অন্যতম একটি বড় ব্যবসা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে সিরামিক, টেক্সটাইল, প্যাকেজিং, তামাক, ভোক্তা পণ্য, প্রিন্টিং সহ আরো কিছু পণ্য। শিল্পপতি শেখ আকিজ উদ্দীন ১৯৪০ সালে আকিজ গ্রুপ লিমিটেড প্রতিষ্ঠা করেন।

আরো দেখুনঃ সাপ্তাহিক চাকরির খবর.

এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছিল শুধুমাত্র পাট শিল্প দিয়ে তাজ গ্রুরপর এক এক করে আরে পণ্য যোগ হয়েছে। আকিপের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এবং সকল তথ্য আমাদের এই পেজে পাবেন। আমাদের এই আর্টিকেলটিতে আকিজ গ্রুপের নিয়োগ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

আকিজ গ্রুপের নিয়োগ বিবরণ

চাকরির বাজারে একটি গুরুত্বপূর্ণ চাকরি হচ্ছে আকিজ গ্রুপের চাকরি। যা বেসরকারি চাকরির প্রত্যাশিদের চাহিদার প্রথম কাতারে রয়েছে। এটি একটি সুনামধন্য প্রতিষ্ঠান। যা বিভিন্ন প্রডাক্ট নিয়ে কাজ করছে।

কোম্পানি নাম: আকিজ গ্রুপ।
চাকরির ধরন: বেসরকারি চাকরি
প্রচারের তারিখ: ২৯ সেপ্টেম্বর এবং ০১ অক্টোবর ২০২২
আবেদনের শেষ তারিখ: ১০ এবং ২০ অক্টোবর ২০২২
পদ সংখ্যা: নিচে অফিশিয়াল নোটিশে দেখুন।
লোক সংখ্যা: নিচে দেখুন।
শিক্ষাগত যোগ্যতা: অফিশিয়াল নোটিশে দেখুন।
বেতন: আলোচনা সাপেক্ষে।
আবেদন করার মাধ্যম: অনলাইন
চাকরির স্থান: বাংলাদেশের যে কোন জায়গায়।
আবেদন করার শুরুর তারিখ : শুরু হয়েছে
চাকরির উৎস: অনলাইনে নিউজপেপার।
অনান্য সুবিধা: কোম্পানির নিয়ম অনুসারে।
অফিসিয়াল ওয়েবসাইট: www.akij.net

 

  • আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীরা jobs.bdjobs.com এখান থেকে আবেদন করতে পারবেন।
  • আবেদনের শেষ সময় : ১৭ মে ২০২২।

Akij Group Job Circular 2022

চাকরির বাজারে একটি গুরুত্বপূর্ণ চাকরি হচ্ছে আকিজ গ্রুপের চাকরি। যা বেসরকারি চাকরির প্রত্যাশিদের চাহিদার প্রথম কাতারে রয়েছে। এটি একটি সুনামধন্য প্রতিষ্ঠান। যা বিভিন্ন প্রডাক্ট নিয়ে কাজ করছে। নিচে Akij group job circular টি এটাচ করা হলো।

আকিজ গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি

আকিজ গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্র, অনলাইন : ০১ অক্টোবর ২০২২

আবেদনের শেষ তারিখ : ১০ অক্টোবর ২০২২

Application Link: Akij Group.

আকিজ গ্রুপের নিয়োগ এডমিট কার্ড ডাউনলোড

আকিজ গ্রুপের এডমিট কার্ড ডাউনলোডের জন্য তাদের অফিসিয়াল ওয়েব সাইটে যেতে হবে। আবেদনের জন্য সকল তথ্য দিয়ে আগ্রহী প্রার্থীকে তার সিভি আকিজ গ্রুপের এড্রেসে পাঠাতে হবে। আকিজ গ্রুপের এডমিট কার্ড এখনো অনলাইনে আসেনি। এটি পাবলিশের পথে। তাই সকল প্রকার আপডেটের জন্য তাদের ওয়েব সাইটে চোখ রাখতে হবে। আগ্রীহ প্রার্থীকে অবশ্যই লিখিত এবং ভাইবা পরীক্ষায় পাশ করতে হবে।

শেষ কথা: আকিজ গ্রুপের নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত তথ্য পেতে তাদের এই www.akij.net ওয়েবসাইটটি ফলো করুন। এখানে কি কি শর্তে প্রার্থী আবেদন করতে পারবেন তা উল্লেখ করা হয়েছে। প্রার্থীর বয়স, শিক্ষাগত যোগ্যতা, বেতন, চাকরির স্থান, চাকরির ধরন সবকিছু বিস্তারিত উল্লেখ করা হয়েছে। আকিজ গ্রুপ বাংলাদেশের একটি সুনামধন্য প্রতিষ্ঠান যা অনেক বছর ধরে তার কাজ করে আসছে ধারাবাহিকভাবে।

তাই বেসরকারি চাকরি প্রত্যশীদের জন্য এটি একটি সোনার হরিণ। আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তির এডমিট কার্ড এখনে প্রকাশ করা হয়নি। এর আবেদনের শেষ তারিখ ১৭ মে ২০২২ তারপরই পরীক্ষার্থীদের এডমিট কার্ড প্রকাশ করা হবে। পরীক্ষার্থীকে অবশ্যই লিখিত এবং ভাইবা পরীক্ষায় পাশ করতে হবে চাকরির জন্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex