vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা vs brazil ইতিহাস

0
Rate this post

আর্জেন্টিনা vs brazil ইতিহাস | ব্রাজিল বনাম আর্জেন্টিনা কে বেশি শক্তিশালী?

আপনারা অনেকেই ফুটবল খেলায় আর্জেন্টিনা vs brazil ইতিহাস সম্পর্কে জানতে চান। তো এখন পর্যন্ত আর্জেন্টিনা মোট ০৩ বার বিশ্বকাপ জয় করতে পেরেছে। সেই দিক থেকে ব্রাজিল অনেক এগিয়ে আছে। কারণ, ব্রাজিল মোট ০৫ বার ফুটবল বিশ্বকাপ জয় করতে পেরেছে।

তবে আপনি যদি শুধুমাত্র কোপা আমেরিকার ইতিহাস দেখেন। তাহলে লক্ষ্য করতে পারবেন আর্জেন্টিনা মোট ১৫ বার কোপা আমেরিকার চ্যাম্পিয়ন হয়েছে। যেখানে ব্রাজিলের জয় করা চ্যাম্পয়ন শীপ এর সংখ্যা ০৯ টি। 

আর্জেন্টিনা vs brazil ইতিহাস ও পরিসংখ্যান

উপরের আলোচনায় আমরা শুধুমাত্র বিশ্বকাপ জয় করার সংখ্যা জানলাম। তবে ফুটবল মাঠে এই দুটো দল অসংখ্যবার একে অপরের মুখোমুখি হয়েছে। আর সেই ম্যাচ গুলোতে কোন দল কতবার বিজয়ী হয়েছে। সেই তালিকাটি নিচে শেয়ার করা হলো। 

আর্জেন্টিনা vs brazil পরিসংখ্যান-

  • মোট ম্যাচের সংখ্যাঃ 113 টি,
  • আর্জেন্টিনার বিজয়ঃ 41 টি,
  • ব্রাজিলের বিজয়ঃ 46 টি,
  • ড্র ম্যাচের পরিমানঃ 26 টি,

উপরের তালিকায় আপনি আর্জেন্টিনা vs brazil পরিসংখ্যান দেখতে পাচ্ছেন। যা থেকে আপনি বুঝতে পারবেন, আর্জেন্টিনা বনাম ব্রাজিল কে বেশি শক্তিশালী।

আরো দেখুন:

ব্রাজিল বনাম আর্জেন্টিনা কে বেশি শক্তিশালী?

আমাদের বাংলাদেশে এই দুটো দলের অসংখ্য সাপোর্টার আছে। তাই অনেকের মনে প্রশ্ন জাগে যে, ব্রাজিল বনাম আর্জেন্টিনা কে বেশি শক্তিশালী।

তো শুধুমাত্র ফুটবল বিশ্বকাপের অঙ্গনে ব্রাজিল সফল একটি দল। ‍যেখানে আর্জেন্টিনা ব্রাজিলের চেয়ে ০২ টি বিশ্বকাপে পিছিয়ে আছে। কিন্তুু আর্জেন্টিনা কোপা আমেরিকার দিক থেকে ব্রাজিলের চেয়ে এগিয়ে আছে।

তাই এটা আসলে বলা সম্ভব না যে, কোন দল বেশি শক্তিশালী। তবে আর্জেন্টিনা ও ব্রাজিলের কোনো ম্যাচ অনুষ্ঠিত হলে সেটি কতটা খেলার আমেজ সৃষ্টি করে। সেটা আমরা সবাই বেশ ভালো করে জানি। 

আপনার জন্য লেখকের শেষ মন্তব্য

প্রিয় পাঠক, যদি আপনি আর্জেন্টিনা কিংবা ব্রাজিলের সাপোর্টার হয়ে থাকেন। তাহলে আজকের এই লেখাটি আপনার কাজে আসবে। আর আমরা প্রতিনিয়ত এই ধরনের ফুটবল খেলার সকল আপডেট শেয়ার করি।

যদি আপনি একজন ফুটবলপ্রেমী মানুষ হয়ে থাকেন। তাহলে আমাদের সাথে থাকার চেষ্টা করবেন। ধন্যবাদ, ভালো থাকুন, ‍সুস্থ থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex