vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান 2024

0
Rate this post

 ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান 2024 | ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান কোন দল বেশি শক্তিশালী | Brazil vs Japan Stats 2024

জাপান এশিয়ার সবচেয়ে শক্তিশালী ফুটবল দেশ। ১৯৯৮ সাল থেকে প্রতিটি বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছিল জাপান। অপরপক্ষে ব্রাজিল যে ফুটবলের জন্যই পরিচিত একটি দেশ সেটি তো সকলেরই জানা। ব্রাজিলের দখলে এই পর্যন্ত পাঁচটি বিশ্বকাপ রয়েছে। এরপর তো তারা আন্তর্জাতিকপূর্ণ বন্ধুত্বপূর্ণ কাপ, আমব্রো কাপ, ন্যাশন্স লীগ কাপ ও আরো অসংখ্য অর্জন ও ট্রফি রয়েছে তাদের দখলে। বিশ্বকাপের ইতিহাসে ও অন্যান্য খেলার একটি সফল দল হিসেবে পরিচিত ব্রাজিল। ব্রাজিলের দলে এমন এমন কিছু খেলোয়াড় আগেও ছিল বর্তমানেও আছে যারা এই দলটিকে আক্রমণাত্মক ও অপরাজিত দলে পরিণত করেছে যে কোন ম্যাচে, যে কোনো দলের সাথে!

তাই আজ আমি হাজির হয়েছি আপনাদেরকে জানানোর জন্য যে এই আক্রমণাত্মক দল ব্রাজিল আর জাপানের সাথে পূর্বের খেলাতে কেমন করেছিল। হ্যাঁ, ঠিক ধরেছেন আজকে আমি আপনাদের সামনে তুলে ধরব ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান। যে পরিসংখ্যান দেখলে আপনার নিজেরাই বলতে পারবেন যে কে কার থেকে শক্তিশালী দল।

আরো দেখুন:

ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান | Brazil vs Japan Stats 2024

  • ব্রাজিলের জয় – ১১
  • জাপানের জয় – ০০
  • ড্র – ২
তারিখম্যাচফলাফলস্কোরপ্রতিযোগিতা
23 Jul 1989ব্রাজিল বনাম জাপানব্রাজিল বিজয়ী ১-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
06 জুন 1995ব্রাজিল বনাম জাপানব্রাজিল৩-০আম্ব্রো কাপ
09 আগস্ট 1995ব্রাজিল বনাম জাপানব্রাজিল৫-১আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
13 আগস্ট 1997ব্রাজিল বনাম জাপানব্রাজিল৩-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
31 মার্চ 1999ব্রাজিল বনাম জাপানব্রাজিল২-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
04 জুন 2001ব্রাজিল বনাম জাপানড্র০-০ফিফা কনফেডারেশন কাপ
22 জুন 2005ব্রাজিল বনাম জাপানড্র২-২ফিফা কনফেডারেশন কাপ
22 জুন 2006ব্রাজিল বনাম জাপানব্রাজিল৪-১ফিফা বিশ্বকাপ
16 অক্টোবর 2012ব্রাজিল বনাম জাপানব্রাজিল৪-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
15 জুন 2013ব্রাজিল বনাম জাপানব্রাজিল৩-০ফিফা কনফেডারেশন কাপ
14 অক্টোবর 2014ব্রাজিল বনাম জাপানব্রাজিল৪-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
10 নভেম্বর 2017ব্রাজিল বনাম জাপানব্রাজিল৩-১আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
06 জুন 2022ব্রাজিল বনাম জাপানব্রাজিল১-০কিরিন চ্যালেঞ্জ কাপ

ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান কে বেশি শক্তিশালী 

ব্রাজিল জাপানের সাথে প্রথম মুখোমুখি হয়েছিল ১৯৯৯ সালের ২৩ জুলাই আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে। সেই ম্যাচটি ব্রাজিল জাপানের সাথে জয়ের মাধ্যমে শুরু করে ১-০ গোলের ব্যবধানে। গোলশূন্য অবস্থায়ই জাপান হেরে যায় ব্রাজিলের কাছে প্রথম ম্যাচে। 

এরপর ব্রাজিল আবার মুখোমুখি হয় জাপানের ১৯৯৫ সালের ৬ জুন আমব্রো কাপে। গুডিসন পার্কে অনুষ্ঠিত হওয়ার সেই ম্যাচে ব্রাজিল বিশাল জয় পায় জাপানের বিপক্ষে। জাপানকে গোলশূন্য অবস্থায় তিন (০৩) গোল খাইয়ে নিজেদের জয় নিশ্চিত করে ব্রাজিল। 

১৯৯৫ সালের ৯ আগস্ট ইয়োকি জাতীয় স্টেডিয়াম টোকিও তে জাপান আবার মুখোমুখি হয় ব্রাজিলের তৃতীয়বারের মতো। ব্রাজিল নিজেদের জয়ের ধারাবাহিকতা ও নিজেদের মাঝে গোলের মাধ্যমে বিশাল পার্থক্য করার নজির স্থাপন করে। সেদিনের সেই ম্যাচে ব্রাজিলের গোল সংখ্যা ছিল ৫ অপরদিকে জাপানের ছিল মাত্র ১ টি গোল। 

১৯৯৭ সালের ১৩ ই আগস্ট ব্রাজিল ওসাকা নাগা স্টেডিয়াম, ওসাকাতে জাপানকে আবারো নাস্তাবুত করে ব্রাজিল। সেদিনের সেই ম্যাচে ব্রাজিল তিনটি গোল করে আর জাপান গোল শূন্য অবস্থায়ই মাঠ ছাড়ে। ১৯৯৯ সালের ৩১ শে মার্চ ব্রাজিল আবার ২-০ গোলের ব্যবধানে জাপানকে হারিয়ে জয় পায় আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে।

একের পর এক হার জাপান যেন মেনে নিতে পারছিল না তাও আবার এত বিশাল বিশাল গোলের ব্যবধানে। তাই জাপান গোল না করতে পারুক অন্তত ব্রাজিল যেন জিততে না পারে সেইভাবে মাঠে একের পর এক প্রতিহত করতে থাকে ব্রাজিলকে। ২০০১ সালের ৪ই জুন ব্রাজিল বনাম জাপান ম্যাচটি ড্রয়ের মাধ্যমেই শেষ হয়। 

২০০৫ সালের ২২ শে জুন ম্যাচটিও ব্রাজিল বনাম জাপান ড্র করে। এরপর ব্রাজিল আবার নিজেদের জয়ের পুনরাবৃত্তি করতে থাকে একের পর এক ২০০৬ থেকে ২০২২ পর্যন্ত। 

এর মধ্যে ব্রাজিলের সবচেয়ে বড় জয় ছিল জাপানের সাথে ২০১২ সালের ১৬ অক্টোবর আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে যেখানে জাপানকে ৪ টি গোল দেয় ব্রাজিল আর জাপান গোলশূন্য অবস্থায়ই হার মেনে নেয় ব্রাজিলের কাছে। 

ব্রাজিল বনাম জাপান সবচেয়ে বড় পরাজয়

ব্রাজিলের সবচেয়ে বড় পরাজয় উরুগুয়ের সাথে সেপ্টেম্বরে। বিনা দেল মার স্টেডিয়ামে ব্রাজিল উরুগুয়ের কাছে ৬-০ গোলের ব্যবধানে হেরে যায়। ব্রাজিল সে সময় গোল তো করতেই পারেনি বরঞ্চ একের পর এক গোল খেয়ে ব্রাজিল ক্লান্ত হয়ে পড়ে।

২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি ব্রাজিল নিজেদের ইতিহাসের সবচেয়ে বড় হারের রেকর্ড করে জার্মানির সাথে। ব্রাজিলের বেলো হরিজন্তে জার্মানির ব্রাজিলকে টানা ৭ গোল দেয়। সে সময় জার্মানির বিপক্ষে ব্রাজিল মাত্র একটি গোল করতেই সক্ষম হয়।

জাপানের বড় হারের রেকর্ডটি অনুষ্ঠিত হয় বিশ্বকাপের মঞ্চে ১৯১৭ সালের ১০ মে। জাপানের টোকিওতে জাপান মুখোমুখি হয়েছিল ফিলিপাইনদের সাথে। ফিলিপাইনদের কাছে জাপান সেদিন ১৫ টি গোল এবং মাত্র দুইটি গোল দ্বারাই নিজেদেরকে প্রতিহত করে।

আরো দেখুন:

সমাপ্তি: ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান ব্রাজিল একটি অপপ্রতিরোধ্য দল জাপানের সামনে। যেমন সবসময় নিজেদের ভালোটা দেওয়ার চেষ্টা করেছে কিন্তু তারা এই অপরাজিত দলের সামনে কখনোই টিকতে পারেনি ঐইভাবে। এজন্যই তাদের জয়ের খাতা  একেবারেই শূন্য ব্রাজিলের সামনে। ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান আর ব্রাজিল নিজেরা যে একটি শক্তিশালী দল জাপানের তুলনায় ব্রাজিল ধারাবাহিকভাবেই তা প্রমাণ করেছে জাপানকে।

ব্রাজিল বনাম জাপান পরিসংখ্যান -এ (Brazil vs Japan Head to Head) আমি স্পষ্টভাবে আপনাদেরকে সকল ম্যাচের স্কোর সংখ্যা ও কে জয়ী হয়েছেন কত গোলের ব্যবধানে তা উল্লেখ করেছি। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex