vlxxviet mms desi xnxx

খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর | আজকের আবহাওয়া খুলনা বিভাগ

0
2/5 - (1 vote)

খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর | Khulna 10 Day Weather Forecast

প্রতিদিন আবহাওয়ার খবর কমবেশি সকলেই জানতে চান। কিন্তু আমরা যখন বিভিন্ন জেলায় অবস্থান করি তখন আমাদের বাংলাদেশের বিভিন্ন জেলার আবহাওয়ার অবস্থা ভিন্ন রকম থাকে। তাই আপনারা যারা খুলনায় অবস্থান করছেন এবং যারা খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর জানতে চাইছেন তাদের জন্য আমরা আবহাওয়ার খবর নিয়ে হাজির হয়েছি। আপনারা আমাদের এখান থেকে খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর খুব সহজেই জেনে নিতে পারবেন।

এমন অনেক ব্যক্তি আছেন যারা খুলনার আবহাওয়ার খবর জানতে চান কিন্তু একদম সংক্ষিপ্ত আকারে অর্থাৎ শুধুমাত্র রাত এবং দিনের তাপমাত্রা জানতে চান তাদের জন্য আমরা একটি টেবিলের মাধ্যমে সংক্ষিপ্ত আকারে খুলনার 10 দিনের আবহাওয়ার খবর জানাব।এছাড়া আপনারা যারা খুলনার আবহাওয়ার খবর একদম বিস্তারিতভাবে জানতে চায় অর্থাৎ বাতাসের গতি, আদ্রতা, ঝড় হওয়ার সম্ভাবনা, সূর্য উদয় এবং অস্ত সহ আরো বিস্তারিত তথ্য আমরা আপনাদেরকে জানিয়ে দিব। চলুন তাহলে আমরা আর দেরি না করে এখনি জেনে নিন খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর।

আরো দেখুন: সকল জেলার আবহাওয়ার খবর.

আজকের আবহাওয়া খুলনা বিভাগ

আমাদের প্রতিদিন আবহার খবর জানতে হয়। আপনারা যারা খুলনা বসবাস করছেন তারা অবশ্যই খুলনার আবহাওয়া সম্পর্কে জানতে চাইছেন। তাদের জন্য আমরা আজকের খুলনার আবহাওয়া কেমন থাকবে তা নিয়ে বিস্তারিত ভাবে জানাবো। তবে আপনাদের এর আগে একটি কথা বলে রাখা ভালো যে খুলনা বিভাগ হচ্ছে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের অবস্থিত। আর খুলনার আবহাওয়া সবসময় একটু অন্যরকম থাকে।

কারণ খুলনার একেক অঞ্চলে একেক সময় একেক রকম আবহাওয়া হয়ে থাকে কারণ খুলনা কিছু অংশও সমুদ্রের উপকূলীয় অঞ্চল হওয়াতে এর আবহাওয়া প্রতিনিয়ত পরিবর্তন হতে থাকে। তাই আপনারা যারা আবহাওয়ার খবর আজকের খুলনা সম্পর্কে জানতে চেয়েছে তারা অবশ্যই আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়লে জেনে নিতে পারবেন আজকের খুলনার আবহাওয়া কেমন হতে পারে।

Dhaka, BD
37°
Haze
5:27 am6:24 pm +06
Feels like: 43°C
Wind: 13km/h SSW
Humidity: 43%
Pressure: 1002.03mbar
UV index: 1
6 pm7 pm8 pm9 pm10 pm
33°C
32°C
31°C
31°C
30°C
SatSunMonTueWed
40°C / 28°C
40°C / 28°C
40°C / 28°C
41°C / 28°C
40°C / 29°C

খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর

 আপনারা যারা এতক্ষণ খুলনার আবহাওয়ার খবর সম্পর্কে জানতে চেয়েছেন তাদের জন্য আমরা আগামী 10 দিনের খুলনার আবহাওয়া কেমন হতে পারে সে সম্পর্কে তথ্য নিয়ে হাজির হয়েছি। আপনারা আমাদের এইখানে যে টেবিলটি দেখতে পাবেন সেখানে আগামী দশ দিনের আবহাওয়া এবং সেই 10 দিনের রাতের এবং দিনের তাপমাত্রা কেমন থাকবে তার সম্পর্কে আপনারা জেনে নিতে পারবেন। মূলত সকলের তাপমাত্রা জানার আগ্রহ বেশি থাকে এবং প্রয়োজন হয়। তাই আমরা আপনাদের সামনে ছকের মাধ্যমে খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর নিম্নে সংক্ষিপ্ত আকারে দেয়া হয়েছে-

তারিখ আবহাওয়া
20/11/202433°/25°
21/11/202433°/26°
21/11/202432°/25°
23/11/202433°/26°
24/11/202434°/26°
25/11/202433°/26°
26/11/202433°/29°
27/11/202437°/28°
28/11/202439°/28°
29/11/202438°/28°

আগামী ৭ দিনের আবহাওয়ার খবর খুলনা | Khulna Weather Forecast for The Next 7 Days

সকালে ঘুম থেকে ওঠার পর আমাদের বাহিরে যাওয়ার জন্য সবার আগে আবহাওয়ার খবরাখবর জেনে নিতে হয়। কারণ আমরা যখন বাহিরে যেকোনো কাজ করতে যায় তখন আমাদের বাহিরের আবহাওয়া সম্পর্কে জেনে মামা আমরা যে কোন প্রাকৃতিক দুর্যোগ থেকে নিজেদেরকে রক্ষা করতে পারে। যেহেতু সারা বিশ্বে এখন তাপদাহ বেড়েছে সেহেতু আমরা আমাদের সাথে ছাতা রাখতে পারি, সূর্যের প্রখর তাপ থেকে নিজেদেরকে রক্ষা করার জন্য। তবে বাহিরের যদি গুরুত্বপূর্ণ কোন কাজ থাকে সেক্ষেত্রে আমরা বাহিরের বজ্রপাতসহ ঝড় বৃষ্টি হলে আমরা বাহিরের কাজ বন্ধ রাখতে পারি। এভাবে আমরা আমাদের আবহাওয়ার খবর জেনে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে পারে।

তাই আপনারা যাতে আগামী সাত দিনের আবহাওয়ার খবর জেনে নিতে পারেন এবং খুলনার সকল অঞ্চলে কি রকম আবহাওয়া হতে পারে এবং বাতাস কিলোমিটার কত বেগে বাতাস হতে পারে তা জেনে নিতে পারবেন। নিম্নে একটি টেবিলের মাধ্যমে তা উপস্থাপন করা হবে-

আগামী ৭ দিনের আবহাওয়ার খবর খুলনা

তারিখদিনের তাপমাত্রা রাতের তাপমাত্রা  বাতাস (কি:মা:/ঘ:) 
বুধবার28°15°উপূ 8 কি:মা:/ঘ:/ উউপ 6 কি:মা:/ঘ:
বৃহস্পতিবার28°14°উপূ 11 কি:মা:/ঘ:/ দপূ 8 কি:মা:/ঘ
শুক্রবার28°15°পূদপূ 16 কি:মা:/ঘ:/ পূদপূ 15 কি:মা:/ঘ:
শনিবার30°16°পূদপূ 23 কি:মা:/ঘ:/ দপূ 19 কি:মা:/ঘ:
রবিবার30°16°দপূ 23 কি:মা:/ঘ:/ দপূ 18 কি:মা:/ঘ:
সোমবার30°18°দদপূ 21 কি:মা:/ঘ:/ দপূ 14 কি:মা:/ঘ:
মঙ্গলবার30°16°দদপূ 17 কি:মা:/ঘ:/ দপূ 12 কি:মা:/ঘ:

আজকের খুলনা বিভাগের আবহাওয়ার খবর | Khulna Division Weather News Today

যেসকল ব্যক্তিবর্গ আজকের খুলনা বিভাগের আবহাওয়ার খবর জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসেছেন তারা অবশ্যই আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার মাধ্যমে খুলনার আবহাওয়ার খবর জেনে নিতে পেরেছেন। আমরা শুধুমাত্র আপনাদেরকে আজকের খুলনা বিভাগের মধ্যে আবহাওয়ার খবর সম্পর্কে জানায়নি আমি বরং আগামী 10 দিনের খুলনার আবহাওয়ার খবর কেমন হবে এবং সপ্তাহ জুড়ে আবহাওয়া কেমন হবে সেইসাথে এক সপ্তাহের বাতাসের গতিবেগ সম্পর্কে আপনাদেরকে জানিয়েছে।

আজকের আবহাওয়া খুলনা বিভাগ

 খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর -FAQ

১. বাংলাদেশের বর্তমান আবহাওয়া কেমন? How is the current weather in Bangladesh?

উত্তরঃ বাংলাদেশের বর্তমান আবহাওয়া তেমন ভাল নয় কারণ এই বৃষ্টি আবার সূর্যের প্রখর তাপ মানুষকে নাজেহাল করে ছাড়ছে তাই বর্তমান সময়ে বাংলাদেশের আবহাওয়া ভালো নয়।

২. বজ্রবিদ্যুৎ সহ ঝড় বলতে কি বুঝায়? What does a thunderstorm mean?

উত্তরঃ যখন বৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকে এবং বৃষ্টির সাথে সাথে বজ্রবিদ্যুৎ হয় মূলত সেই পরিস্থিতিতে বজ্রবিদ্যুৎ-সহ বলা হয়। যখন ঝড়ের সাথে বিদ্যুৎচমকের তখন অবশ্যই সফল ব্যক্তির উচিত নিরাপদ স্থানে অবস্থান করা।

৩. খুলনা বাংলাদেশের কোন অঞ্চলে অবস্থান করেছে? Khulna is located in which region of Bangladesh?

উত্তরঃ খুলনা বাংলাদেশের দক্ষিণাঞ্চলে অবস্থান করেছে।

৪. বর্তমান সময়ে খুলনা বিভাগের uv-index সাধারণত কত থাকে? What is the uv-index of Khulna division at present?

উত্তরঃ বর্তমান সময়ে খুলনা বিভাগের uv-index সাধারণত ১০ এর ০ এবং ১০ এর ৭ থাকে।

৫. বর্তমান সময়ে খুলনা বিভাগে রাতের তাপমাত্রা কেমন থাকে? How is the night temperature in Khulna department at present?

উত্তরঃ বর্তমান সময়ে খুলনা বিভাগে রাতের তাপমাত্রা ২৬ ডিগ্রী সেলসিয়াস হতে ২৭ ডিগ্রি সেলসিয়াস হয়ে থাকে।

৬. বর্তমান সময়ে খুলনা বিভাগের দিনের তাপমাত্রা কেমন থাকে? How is the daytime temperature of Khulna division at present?

উত্তরঃ বর্তমান সময়ে খুলনা বিভাগের দিনের তাপমাত্রা থাকে ২৯ ডিগ্রী সেলসিয়াস হতে ৩৬ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত।

আরো দেখুন:

উপসংহারঃ খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর | Khulna 10 Day Weather Forecast  ইতিমধ্যে আপনারা জেনে গিয়েছেন, তাই আমরা আমাদের পক্ষ থেকে আশা করছি আপনারা আমাদের পক্ষ হতে খুলনা ১০ দিনের আবহাওয়ার খবর জেনে উপকৃত হতে পেরেছেন। আমরা আপনাদেরকে একদম আবহার সঠিক খবরটি সবার আগে পৌঁছে দেয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করে আসছি। তাই আপনারা যারা আবহাওয়া সম্পর্কে আরো অন্য কিছু জানতে চান এবং বাংলাদেশের অন্যান্য বিভাগ এবং জেলার আবহাওয়ার খবর জেনে নিতে চান তারা অবশ্যই আমাদেরকে কমেন্টে মাধ্যমে জানাতে পারেন। এছাড়া আপনাদের মধ্যে যদি আবহাওয়ার খবর সম্পর্কিত কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আপনার আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex