vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনার জাতীয় খেলা কি?

0
Rate this post

আর্জেন্টিনার জাতীয় খেলা কি? | Arjentinar Jatiyo Khela Ki

আর্জেন্টিনা খেলাধুলার দিক থেকে এগিয়ে থাকা একটি দেশ। ২০২২ কাতার বিশ্বকাপে ফুটবলে কাপ জয়ের মাধ্যমে তারা যে খেলার দিক গিয়ে অনেক বেশি জনপ্রিয় একটি দেশ তা তারা আবার প্রমাণ করেছে। কিন্তু এই আর্জেন্টিনার জাতীয় খেলা কি?

“জুয়েগো দেল প্যাটো” যাকে সাধারণত প্যাটোও বলা হয় এটি আর্জেন্টিনার জাতীয় খেলা।

১৭ শতকে গাউচস দ্বারা উদ্ভাবিত এই খেলাটি একটি জনপ্রিয় আর্জেন্টিনার ঐতিহ্যবাহী খেলা। এই খেলাটির সাধারণত চারটি ঘোড়া এবং রাইডারের সমন্বয়ে গঠিত দল, একটি চামড়ার বল (প্যাটো) রাখার জন্য প্রতিযোগিতা করে। রাইডারদের জন্য সুবিধাজনক হ্যান্ডেল থাকে তাদের ঘোড়ায়। স্প্যানিশ ভাষায় প্যাটো মানে হচ্ছে হাঁস।

প্যাটো আর্জেন্টিনায় পেশাদার এবং অপেশাদার উভয়ের ধরনের খেলোয়ার দ্বারাই খেলা হয়ে থাকে। প্যাটোর পরিবর্তে ফুটবলকে আর্জেন্টিনার জাতীয় খেলা করার অনেকবার চেষ্টা করা হয়েছে কিন্তু এটি একটি আমদানি করার খেলা অপরদিকে প্যাটো সেই দেশের জাতীয় খেলা তা দেশটির সংস্কৃতি ও ইতিহাসকে তুলে ধরে সারা বিশ্বের কাছে। 

আরো দেখুনঃ

পরিশেষে: বর্তমানে যদিও আর্জেন্টিনার জনগণের ৯০% খেলাটির সাথে পরিচিত নয় তবুও এটি আর্জেন্টিনাবাসীদের একটি ঐতিহ্যের অংশ যা তাদেরকে বিশ্বের দরবারে পরিচিত করে। 

আর্জন্টিনার জাতীয় খেলা কি এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদেরকে জানিয়ে দিলাম হারিয়ে যাওয়া আর্জেন্টিনাদের জাতীয় খেলা সম্পর্কে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex