vlxxviet mms desi xnxx

Airtel Bondho SIM Offer 2022

0

Airtel bondho sim offer 2022 | এয়ারটেল বন্ধ সিম অফার ২০২২

এয়ারটেল বন্ধ সিম অফার ২০২২ সম্পর্কে জানতে চান? আমাদের এখানে airtel bondho sim offer সম্পর্কে জানতে পারবেন। এবং দারুন অফার গুলো লুফে নিতে পারবেন। চলুন তাহলে আপনাদের প্রিয় এয়ারটেল অপারেটর এর Airtel Bondho SIM Offer 2022 এর সকল অফার জেনে নেই।

এয়ারটেল বন্ধ সিম অফার ২০২২

আপনার পড়ে থাকা এয়ারটেল বন্ধ সিম চালু করলে এয়ারটেল আপনাদের কিছু অফার বান্ডেল  দিবে। আর সে অফার বান্ডেল গুলো সম্পর্কে জানতে হলে আমাদের নিম্নে  একটি টেবিল দেয়া হবে সেটি দেখতে হবে। এখানে আপনার বন্ধ সিমের সকল অফার এবং কোন অফারটি কত টাকা দাম  উল্লেখ করা থাকবে।

সুতরাং Airtel Bondho SIM Offer 2022 সম্পর্কে জানতে হলে নিম্নের দেয়া টেবিলটি দেখে নিতে পারেন। 

অফার বান্ডেল টাকা মেয়াদ কন্ডিশন
২৪ মিনিট + ২৪ এসএমএস ১৮ টাকা ৭ দিন  ১ বার ব্যবহার যোগ্য
৫৫ মিনিট + ৩০ এসএমএস ৩৪ টাকা ১৫ দিন  ১ বার ব্যবহার যোগ্য
৭৫ মিনিট + ৭৫ এসএমএস ৪৬ টাকা ৩০ দিন  ১ বার ব্যবহার যোগ্য
৫ জিবি + ৪৫ পয়সা/  মিনিট + ৪৫ এসএমএস ৪৪ টাকা ৩০ দিন  ১ বার ব্যবহার যোগ্য
৪ জিবি (৩ জিবি + ১ জিবি ৪জি) + ৪০ মিনিট ৪৩ টাকা ৩০ দিন  ১ বার ব্যবহার যোগ্য
৬ জিবি (৪ জিবি + ২ জিবি ৪জি) + ১০০ মিনিট ১০৯ টাকা ৩০ দিন  একাধিক বার ব্যবহার যোগ্য

Airtel bondho sim offer check code 2022

Airtel Bondho SIM Offer গুলোর কোন অ্যাক্টিভেশন কোড নেই।  এয়ারটেল বন্ধ সিম এর অফার গুলো উপভোগ করার জন্য আপনাকে অবশ্যই রিচার্জ করতে হবে।  আপনার পছন্দনীয় অফারটি এবং আপনার জন্য উপযোগী যে অফারটি রয়েছে, সে অফারটি রিচার্জের মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

যেহেতু বন্ধ সিম অফার গুলো কোন  এক্টিভেশন কোড নেই সেহেতু এই অফার গুলো উপভোগ করার জন্য কোন কোড ব্যবহার করা হয় না।  সুতরাং আপনারা যারা এই অফার গুলো উপভোগ করতে চান তারা অবশ্যই রিচার্জ করে ব্যবহার করতে পারবেন।

তবে এয়ারটেল বন্ধ সিম অফার চেক করার জন্য চেক কোড রয়েছে।  আর এই কোডের মাধ্যমে আপনারা আপনার বন্ধ সিমের সকল বিস্তারিত তথ্য জানতে পারবেন। যেমনঃ  আপনার বন্ধ সিমের  অবশিষ্ট মিনিট, অবশিষ্ট এসএমএস,  অবশিষ্ট ইন্টারনেট ইত্যাদি। 

  • এয়ারটেল বন্ধ সিম অফার চেক কোড হচ্ছে- *৯৯৯#

দেখুন: এয়ারটেল ইন্টারনেট অফার

Airtel bondho sim offer 43 tk

এয়ারটেল বন্ধ সিম অফার ৪৩ টাকা রিচার্জ করলেই পেয়ে যাবেন অসাধারণ এক অফার। এক কথায় বলতে গেলে এটি এয়ারটেল এর সুপার অফার। এই অফারে যা যা থাকছে-

  • ৫ জিবি ইন্টারনেট
  • রিচার্জ মাত্র ৪৩ টাকা
  • মেয়াদ ৩০ দিন
  • ৪৫ পয়সা/ মিনিট
  • একবার গ্রহন যোগ্য

Airtel bondho sim internet offer 2022

এয়ারটেল বন্ধ সিম ইন্টারনেট অফার ২০২২ এর অফার গুলো এয়ারটেল ব্যবহারকারিরা লুফে নিচ্ছে। কারন শুধু মাত্র এয়রটেলি-ই আত কম রেটে বিশাল ইন্টারনেট অফার দিচ্ছে। শুধু মাত্র 12 টাকায় 3 জিবি ইন্টারনেট পাওয়া যায়। ভাবতেই অবাক লাগে। তবে অবাক হলে চলবে না এটাই সত্যি । আপনি Airtel bondho sim mb offer এর আওতায় থাকলে অফারটি খুব সহজেই পেতে পারেন।

৫৫ মিনিট + ৩০ এসএমএস

এয়ারটেল বন্ধ সিম অফার গুলোর মধ্যে এটাও একটি অন্যতম অফার।  তবে এটি অন্যতম অফার হওয়ার কারণ হচ্ছে-  অল্প দামে এই অফারটি উপভোগ করা যায়।  এয়ারটেল গ্রাহকরা মাত্র ৩৪ টাকা রিচার্জ করে  ৫৫ মিনিট  এবং ৩০ এসএমএস উপভোগ করতে পারবেন।

আর এই অফারটির মেয়াদ ১৫ দিন। এক্ষেত্রে অফারের রেট এবং  অফারের মেয়াদ বেশি দেয়া হয়েছে।  তবে এখানেও এই অফারটির মধ্যে একটি শর্ত রয়েছে।  আর  সেই শর্তটি হচ্ছে-  এয়ারটেল গ্রাহকরা তার বন্ধ সিম চালু করার পর মাত্র একবার রিচার্জে এই অফারটি উপভোগ করতে পারবে।

৭৫ মিনিট + ৭৫ এসএমএস

যে সকল গ্রাহক ৩০ দিন মেয়াদী  মিনিট এবং এসএমএস অফার পেতে চান তাদের জন্য  এই অফারটি দুর্দান্ত একটি অফার।  শুধু মাত্র ৪৬ টাকা রিচার্জে ৭৫ মিনিট এবং ৭৫ এসএমএস এ এই অফারটি পেয়ে যাবেন। তাও আবার এক মাস ব্যবহার করতে পারবেন।

সুতরাং এয়ারটেল বন্ধ সিম চালু করে ১ মাস নিশ্চিন্তে এই অফারটি ব্যবহার করতে পারেন।  আর এই অফারটি শর্ত হচ্ছে-  শুধুমাত্র একবার এই অফারটি উপভোগ করা যাবে।

৫ জিবি + ৪৫ পয়সা/  মিনিট + ৪৫ এসএমএস

যে সকল এয়ারটেল গ্রাহক একসাথে ইন্টারনেট, মিনিট এবং এসএমএস অফার একদম অল্প দামে পেতে চান তাদের জন্য এই অফারটি উপযুক্ত একটি অফার।  এই অফারটি পেতে এয়ারটেল গ্রাহকরা শুধুমাত্র তাদের এয়ারটেল বন্ধ সিম চালু  করে ৪৪ টাকা রিচার্জ করলেই পেয়ে যাবেন।

আর এই ৪৪ টাকা রিচার্জ করলে আপনারা  ৫ জিবি, ৪৫ পয়সা/  মিনিট এবং ৪৫ এসএমএস পেয়ে যাবেন। আর এই অফারটির মেয়াদ ৩০ দিন।  অন্যান্য  অফার গুলোর মধ্যে এই অফারটি ও আপনারা মাত্র একবার উপভোগ করতে পারবেন।

৪ জিবি (৩ জিবি + ১ জিবি ৪জি) + ৪০ মিনিট

এমন কিছু এয়ারটেল গ্রাহক আছেন যারা তাদের বন্ধ এয়ারটেল সিম চালু করতে চান কিন্তু এসএমএস অফার উপভোগ করতে চান না।  তবে ইন্টারনেট এবং মিনিট অফার উপভোগ করতে চান তাদের জন্য সর্বনিম্ন রেটে এই অফারটি উপযুক্ত।

কারণ এই অফারটি মাত্র ৪৩ টাকা রিচার্জ করলেই পেয়ে যাবেন।  আর এই অফারটিতে থাকছে ৪ জিবি (৩ জিবি + ১ জিবি ৪জি) + ৪০ মিনিট । কিন্তু আপনারা এই  অফারটি ১ মাস ব্যবহার করতে পারবেন।  তবে এই অফারটি শর্ত হচ্ছে শুধুমাত্র এয়ারটেল বন্ধ সিম চালু করলে প্রথম রিচার্জে এই অফারটি পেয়ে যাবেন।  পরবর্তী রিচার্জে এই অফারটি পুনরায় আর পাওয়া যাবে না।

৬ জিবি (৪ জিবি + ২ জিবি ৪জি) + ১০০ মিনিট

কিছু কিছু এয়ারটেল গ্রাহক রয়েছেন যারা এয়ারটেল বন্ধ সিম চালু করার পর এয়ারটেল বন্ধ সিমের অফার গুলো বারবার পেতে চান। আর  ঠিক তাদের জন্য এই অফারটি একদম উপযুক্ত বলে মনে করি।  কারণ এই অফারটিতে আপনারা ৬ জিবি (৪ জিবি + ২ জিবি ৪জি) + ১০০ মিনিট  পাবেন।  তাও আবার মাত্র ১০৯ টাকা রিচার্জে।

এই অফারটি আপনারা এক মাস বা ৩০ দিন ব্যাপী ব্যবহার করতে পারবেন।  আপনার এয়ারটেল বন্ধ সিম চালু করার পর প্রথম রিচার্জে এই অফারটি উপভোগ করতে পারবেন।  এরপর আপনারা পরবর্তী তে অফারটি উপভোগ করার জন্য পুনরায় আবার ১০৯ টাকা রিচার্জ করে এই অফারটি উপভোগ করতে হবে।

দেখুন: এয়ারটেল মিনিট চেক কোড।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex