vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ 2024 | আজকের আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ খেলা

0
Rate this post

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ | আজকের ফুটবল খেলা আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ কোন চ্যানেলে দেখাবে? Argentina vs France Live Match Final

২০২২ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার র‍্যাংঙ্কিং হচ্ছে ৩ এবং মোট পয়েন্ট এর সংখ্যা ১৭৭৩.৮৮। আর্জেন্টিনা নিচের দিকে থাকলেও বিশ্বকাপে কিন্তু এখনো তারাই টিকে আছে। এবারের বিশ্বকাপ লিওনেল মেসির জন্য শেষ বিশ্বকাপ। তাই নিজের ক্যারিয়ারে এবার যদি মেসি ট্রফি নিতে না পারেন তাহলে একজন কিংবদন্তি খেলোয়াড় হিসাবে তার জন্য এটি বেশ কষ্টকর হবে। রবিবার ফিফা বিশ্বকাপের লুসাইল স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে ফ্রান্স বনাম আর্জেন্টিনার মাঝে। তাই উভয়দলেরই লক্ষ্য থাকবে বিশ্বকাপ শিরোপা নিজের করা। 

বিশ্বকাপের প্রতিটি ম্যাচই ছিল উত্তেজনাপুর্ণ। আর নিজেদের প্রিয় দল ও প্রিয় খেলোয়াড়ের খেলা দেখার জন্য সকলেই উন্মুখ হয়ে থাকে। কিন্তু সকল কিছুকে ছাপিয়ে ফাইনাল আসলেই অন্যরকম হয়। তাই এই ম্যাচটি দেখার আগ্রহ সকল ফুটবলপ্রেমীরই থাকে। তাই আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ কিভাবে ,কোথায়, কখন অনুষ্ঠিত হবে তার বিস্তারিত থাকছে আজকের আর্টিকেলে। 

আরো দেখুন: আর্জেন্টিনা বনাম ফ্রান্স পরিসংখ্যান.

আর্জেন্টিনা বনাম ফ্রান্স বিশ্বকাপ ফাইনাল লাইভ ম্যাচ সময়সূচী | Bangladesh Time

লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা বনাম ফ্রান্সের লাইভ ম্যাচ অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে ফিফার ফাইনালের সমাপ্তি হবে। ২১ নভেম্বর ২০২২ থেকে শুরু হওয়া কাতার বিশ্বকাপ ১৮ ডিসেম্বর ২০২২ আর্জেন্টিনা বনাম ফ্রান্সের খেলার মাধ্যমে শেষ হবে। বাংলাদেশ সময় খেলাটির সরাসরি সম্প্রচার করা হবে ১৮ ডিসেম্বর রবিবার রাত ৯:০০ টায়। 

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ টিভিতে |  Argentina vs France on TV

সোশ্যাল মিডিয়ার যুগে সাধারণত টিভি স্ক্রিনের সামনে বসে খেলা দেখাটা অনেকেই এখন আর তেমন পছন্দ করেন না। বলতে গেলে বড় কোন এন্টারটেইনমেন্ট বা ইভেন্ট জাতীয় কিছু না হলে টিভি স্ক্রিনের সামনে সাধারণত বসাই হয় না। কিন্তু এখনো ফুটবল বিশ্বকাপের পুরনো সেই আমেজ কিন্তু স্ক্রিনের সামনে বসেই সবাই বন্ধুবান্ধব ও পরিবারের সাথে উপভোগ করতে পারেন। তাই বাংলাদেশের যে সকল টিভি চ্যানেলে আপনি আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ দেখতে পারবেন সেগুলো হলো:

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ আজকের আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে।   

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ.

  • জি টিভি (Gazi TV)
  • টি স্পোর্টস (T Sports)
  • জি সিনেমা (JioCenema)

আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে

হাতে হাতে এন্ড্রয়েড ফোন ও অ্যাপের কারণে যেকোনো খেলা বা টিভি প্রোগ্রাম দেখা এখন খুব সহজ হয়ে গিয়েছে। এজন্য আর টিভি স্ক্রিনের সামনে বসতে হয় না। ফোনের মাধ্যমেই আপনি সব ধরনের লাইভ খেলার সম্প্রচার দেখতে পারবেন। ঠিক তেমনই একটি অ্যাপ হল টফি (Toffee) অ্যাপ। অ্যাপটি ডাউনলোড করতে আপনার সর্বোচ্চ ২০ থেকে ৩০ সেকেন্ড সময় লাগতে পারে। আরো দুটো অ্যাপ রয়েছে যার মাধ্যমেও কাতার বিশ্বকাপ ২০২২ এর আর্জেন্টিনা বনাম ফ্রান্স লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন। 

 

  • টফি অ্যাপ (Toffee app)।
  • মোবড্রো (Mobdro)।
  • ও জিওসিনেমা (JioCenama)।

আর্জেন্টিনা বনাম ফ্রান্স‌ হেড টু হেড | Argentina vs France Head to Head

আর্জেন্টিনা বনাম ফ্রান্সের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল ১৯৩০ বিশ্বকাপে গ্রুপ পর্বে উরুগুয়েতে। ম্যাচটিতে ১-০ গোলের ব্যবধানে আর্জেন্টিনা জয় পেয়েছে। খেলার ৮১ তম মিনিটে লুইস মন্টির স্ট্রাইক ফ্রান্সের বিদায়ের কারণ হয়ে দাঁড়ায়। 

১৯৭৮ সালে বিশ্বকাপে এই দুই দল আবার একে অপরের মুখোমুখি হয়। সেই খেলায় ফ্রান্স আর্জেন্টিনার কাছে আবার ২-১ গোলের ব্যবধানে হেরে গ্রুপ পর্ব থেকে বিদায় নেয়। 

২০১৮ সালে ফিফা বিশ্বকাপের নকআউট পর্বে আবার এই দুই দল একে অপরের সাথে খেলেছিল। সেই খেলায় মোট গোল সংখ্যা ছিল বিপুল। সাতটি গোলের মধ্যে ৪ টি করে ফ্রান্স আর ৩ টি করে আর্জেন্টিনা যা ফ্রান্সকে জয় এনে দেয়। 

তারিখম্যাচফলাফলস্কোরপ্রতিযোগিতা
১৫ জুলাই ১৯৩০আন্তর্জাতিক বনাম ফ্রান্সআন্তর্জাতিক১-০ফিফা বিশ্বকাপ
৩ জুন ১৯৬৫আন্তর্জাতিক বনাম ফ্রান্সড্র০-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
৮ জানুয়ারী ১৯৭১আন্তর্জাতিক বনাম ফ্রান্সফ্রান্স৩-৪আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
১২ জানুয়ারী ১৯৭১আন্তর্জাতিক বনাম ফ্রান্সআন্তর্জাতিক২-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
২৫ জুন ১৯৭২আন্তর্জাতিক বনাম ফ্রান্সড্র০-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
১৮ মে ১৯৭৪আন্তর্জাতিক বনাম ফ্রান্সআন্তর্জাতিক১-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
২৬ জুন ১৯৭৭আন্তর্জাতিক বনাম ফ্রান্সড্র০-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
৬ জুন ১৯৭৮আন্তর্জাতিক বনাম ফ্রান্সআন্তর্জাতিক২-১ফিফা বিশ্বকাপ
২৬ মার্চ ১৯৮৬আন্তর্জাতিক বনাম ফ্রান্সফ্রান্স০-২আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
৭ ফেব্রুয়ারী ২০০০আন্তর্জাতিক বনাম ফ্রান্সআন্তর্জাতিক১-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
১১ ফেব্রুয়ারী ২০০৯আন্তর্জাতিক বনাম ফ্রান্সআন্তর্জাতিক২-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
৩০ জুন ২০১৮আন্তর্জাতিক বনাম ফ্রান্সফ্রান্স৩-৪ফিফা বিশ্বকাপ
১৮ জুন ২০২২আন্তর্জাতিক বনাম ফ্রান্সটিবিডি (TBD)ফিফা বিশ্বকাপ

সমাপ্তি: আর্জেন্টিনা এবার বিশ্বকাপের সবচেয়ে বড় হকদার কারণ এবারের বিশ্বকাপ মেসির মতো একজন কিংবদন্তী চাইবেন না তার ক্যারিয়ার অপূর্ণ থাকুক বিশ্বকাপের শিরোপার জন্য। আর সে লক্ষ্যেই আর্জেন্টিনা টিম মাঠে নামবেন ফ্রান্সের মুখোমুখি হওয়ার জন্য। 

অপরদিকে ফ্রান্সের এ পর্যন্ত দুইবার শিরোপা নেওয়ার রেকর্ড রয়েছে। এর পাশাপাশি আরো অন্যান্য ঘরোয়া আন্তর্জাতিক খেলাতেও তাদের বেশ অনেকগুলো শিরোপা অর্জন রয়েছে। দুই দলই একের পর এক জয়ের জয়ের মাধ্যমে বিশ্বকাপের ফাইনালে উঠে এসেছেন। 

দুই দলেরই এ পর্যন্ত দুইবার বিশ্বকাপ অর্জন রয়েছে আর তৃতীয়বারের মতো নিজেদের নামের পাশে কে বিশ্বকাপ অর্জন শব্দটি যোগ করে তা ১৮ ডিসেম্বর রাত ৯:০০ টায় ৯০ মিনিট বিশ্ব দেখবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex