vlxxviet mms desi xnxx

দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় ২০২৪

0
3.5/5 - (2 votes)

দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় নাম ও ছবি | দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় প্লেয়ার লিস্ট ২০২৪ | Delhi Capitals Players List 2024

দিল্লি ক্যাপিটালস খেলোয়াড়: দিল্লি ক্যাপিটালস খেলোয়ারের তালিকা ২০২৪ প্রকাশিত হয়েছে। দিল্লি ক্যাপিটালস দল আগে দিল্লি ডেয়ারডেভিলস নামে পরিচিত ছিল। দিল্লি ক্যাপিটালস সংক্ষেপে DC, একটি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দল যা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলে খেলে।

দিল্লী ক্যাপিটালস দিল্লীতে অবস্থিত যার নাম থেকেই বোঝা যায়। দিল্লি ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি-টি মূল আটটি দলের মধ্যে একটি যারা ২০০৮ সালে আইপিএলের উদ্বোধনী মৌসুমে অংশগ্রহণ করেছিল। দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় ২০২৪ সম্পর্কে আরও জানতে আমাদের সম্পূর্ণ লেখাটি পড়ুন। 

আরো দেখুন:

দিল্লি ক্যাপিটালস মালিক কে?

দিল্লি ক্যাপিটালস দলের মালিক হল GMR গ্রুপ এবং JSW গ্রুপ। দিল্লি ক্যাপিটালস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সব মৌসুমেই অংশগ্রহণ করেছে। পূর্বে দিল্লি ডেয়ারডেভিলস নামে পরিচিত, জিএমআর (GMR) গ্রুপ, একটি সম্পত্তি উন্নয়ন সংস্থা, ২০০৮ সালে USD 84 মিলিয়নে ফ্র্যাঞ্চাইজি-টি কিনেছিল।

এক দশক পর, JSW গ্রুপ 550 কোটি টাকায় 50% শেয়ার কিনে ডিসি(DC) গ্রুপে যোগ দেয়। JSW গ্রুপ হল ভারতের নেতৃস্থানীয় বহুজাতিক সংস্থাগুলির মধ্যে যার মূল্য 13 বিলিয়ন মার্কিন ডলার। গ্রুপটি ভারতের পাশাপাশি বিদেশী দেশগুলোতে ইস্পাত, সিমেন্ট, পরিকাঠামো, বন্দর, খনিজ শক্তির মতো সেক্টরে সক্রিয় ভূমিকা পালন করে।

রিপোর্ট অনুসারে, দিল্লি ক্যাপিটালসের নেট মূল্য প্রায় ৫৩ মিলিয়ন মার্কিন ডলার, যা প্রায় 370 কোটি টাকার সমান। গত তিন মৌসুমে দিল্লি ক্যাপিটালস যে সাফল্য অর্জন করেছে। আশা করা হচ্ছে যে, আগামী বছরগুলোতে দিল্লি ক্যাপিটালস দলের নেট মূল্য বহুগুণ বেড়ে যাবে। 

দিল্লি ক্যাপিটালস অধিনায়ক কে?

দিল্লি ক্যাপিটালস ২০২০ সালে রানার্স আপ হয়েছিল। দিল্লি ক্যাপিটালসের ভক্তরা এবার দলটির প্রতি অনেক বেশি আশাবাদী। ঋষভ পন্ত, যিনি একজন দুর্দান্ত ভারতীয় আন্তর্জাতিক দলের খেলোয়াড়। তার কাঁধেই দেওয়া হয়েছে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়কের দায়িত্ব। তিনি ২০১৬ সালে ডিসি(DC) দলের অধিনায়কের দায়িত্ব পান ২৫ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটার।

দ্রুততার সাথে রান তোলার জন্য তিনি বেশ বিখ্যাত এবং একজন নির্ভরশীল ব্যাটসম্যান। ঋষভ পান্ত ২০১৬ সালের অনূর্ধ্ব-19 ক্রিকেট বিশ্বকাপে ভারতের অনূর্ধ্ব-19 দলের হয়ে ১০০ রান করেছিলেন। এছাড়া তিনি ২০২১ সালে আইসিসি (পুরুষদের) টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলের সদস্য হিসাবে নির্বাচিত হন।

দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় ২০২৪ | Delhi Capitals Players 2024

দিল্লি ক্যাপিটালস ২০২৪ এ ২৫ সদস্যের পূর্ণ দল ঘোষণা করেছে। নিচে দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় তালিকা ২০২৪ দেওয়া হল-

প্লেয়ারভূমিকানিলাম মূল্যজাতি
ঋষভ পন্তWK- ব্যাটসম্যান১৬ কোটি ভারত
পৃথ্বী শব্যাটসম্যান৭.৫০ ভারত
ডেভিড ওয়ার্নারব্যাটসম্যান৬.২৫ কোটিঅস্ট্রেলিয়া
অশ্বিন হেব্বারব্যাটসম্যান২০ লক্ষভারত
সরফরাজ খানব্যাটসম্যান২০ লক্ষভারত
কেএস ভারতWK-ব্যাটসম্যান২ কোটিভারত
যশ ধুল্লব্যাটসম্যান৫০ লক্ষভারত
মনদীপ সিংব্যাটসম্যান১.১০ কোটিভারত
রোভম্যান পাওয়েলব্যাটসম্যান২.৮০ কোটিওয়েস্ট ইন্ডিজ
টিম সেফার্টWK-ব্যাটসম্যান৫০ লক্ষনিউজিল্যান্ড
অ্যানরিচ নর্টজেবোলার৬.৫০ কোটিদক্ষিন আফ্রিকা
শার্দুল ঠাকুরবোলার১০.৭৫ কোটিভারত
কমলেশ নগরকোটিবোলার১.১০ কোটিভারত
মুস্তাফিজুর রহমানবোলার২ কোটিবাংলাদেশ
শুভ-কামনাবোলার৫০ লক্ষদক্ষিন আফ্রিকা
খলিল আহমেদবোলার৫.২৫ কোটিভারত
চেতন সাকারিয়াবোলার৪.২০ কোটিভারত
প্রবীণ দুবেবোলার৫০ লক্ষভারত
কুলদীপ যাদববোলার২ কোটিভারত
অক্ষর প্যাটেলঅলরাউন্ডার৯ কোটিভারত
মিচেল মার্শঅলরাউন্ডার৬.৫০ কোটিঅস্ট্রেলিয়া
ললিত যাদবঅলরাউন্ডার৬৫ লাখভারত
রিপাল প্যাটেলঅলরাউন্ডার২০ লক্ষভারত
ভিকি অস্তওয়ালঅলরাউন্ডার২০ লক্ষভারত

আরো দেখুন:

দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় প্লেয়ার লিস্ট 2024 -FAQ

  • দিল্লি ক্যাপিটালস ২০২৪ সালে  কোন খেলোয়াড়দের ধরে রেখেছে?

দিল্লি ক্যাপিটালস যেসব খেলোয়াড়দের ধরে রেখেছে  আমান খান, অ্যানরিচ নর্টজে, অক্ষর প্যাটেল, চেতন সাকারিয়া, ডিভিড ওয়ার্নার, কে. নগরকোটি, কুলদীপ যাদব, ললিত যাদব। 

সর্বশেষ কথা: আশা করি দিল্লি ক্যাপিটালস খেলোয়াড় তালিকা লেখাটি আপনাদের কাছে ভালো লেগেছে। এ বিষয়ে কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। সাথে এবারের আইপিএলে আপনি কোন দলকে সমর্থন করবেন এবং দিল্লি ক্যাপিটালস ২০২৪ দলের প্রিয় খেলোয়াড় কে কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex