vlxxviet mms desi xnxx

সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় ২০২৪

0
Rate this post

সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় নাম ও ছবি | সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় প্লেয়ার লিস্ট ২০২৪ | SRH Players List 2024

সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড়: সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়ারের তালিকা ২০২৪ প্রকাশ করেছে কর্তৃপক্ষ। সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অন্যতম প্রধান দল।  খুব তাড়াতাড়ি শুরু হতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন মৌসুম। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) সমস্ত স্কোয়াড আসন্ন ক্রিকেট যুদ্ধের জন্য নিজেদের প্রস্তুত করে নিচ্ছে।

ফ্র্যাঞ্চাইজি-টি ২০১৬ সালে আইপিএল শিরোপা জিতেছিল এবং তারপর থেকে টুর্নামেন্টের সেরা দলগুলোর মধ্যে একটি হিসাবে রয়ে গেছে। ডেভিড ওয়ার্নারের হাত ধরেই প্রথম এই দলটি শিরোপা জিতেছিল। তবে ওয়ার্নার ২০২২ সালে মেগা নিলামের পরে ফ্র্যাঞ্চাইজি থেকে আলাদা হয়ে গেছে। সুতরাং সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় সম্পর্কে আরও জানতে আমাদের সম্পূর্ণ লেখাটি পড়ুন।

আরো দেখুন:

সানরাইজার্স হায়দ্রাবাদ মালিক কে?

তেলেঙ্গানা-ভিত্তিক SUN গ্রুপ ভারতের দক্ষিণাঞ্চলের বিনোদন শিল্পের একটি উল্লেখযোগ্য সত্তা। তারা বর্তমানে ২৭ টি দেশে ৩০টিরও বেশি টিভি চ্যানেল রয়েছে। এছাড়া ছয়টি প্রকাশনার মাধ্যমে প্রায় ১০০ মিলিয়ন পরিবারের জন্য ৪৫ টি এফএম রেডিও স্টেশন চালায়।

কালানিথি মারান, যাকে নিয়মিত SRH ম্যাচের সময় দেখা যায় এবং মেগা নিলামের সময় প্রধান দরদাতা ছিলেন। মূলত তিনি কোম্পানির নির্বাহী পরিচালক। সানরাইজার্স হায়দ্রাবাদের মালিক কালানিথি মারান ২০১২ সালে পাঁচ বছরের জন্য প্রতি বছর ₹85.05 এর বিনিময়ে ফ্র্যাঞ্চাইজিটি কিনেছিলেন। ২০২১ সালে ফ্র্যাঞ্চাইজির মূল্য ₹500 কোটির বেশি রেকর্ড করা হয়েছিল।

তবে রিপোর্ট অনুসারে, কয়েক বছর আগে এই মূল্যের এক তৃতীয়াংশও ছিল না। ফ্র্যাঞ্চাইজি-টি ২০১৯ সাল থেকে সাফল্য অর্জন করেছে এবং এগিয়ে চলেছে৷ ২০২২ সালে আইপিএল থেকে SUN গ্রুপের সঠিক আয় এখনও প্রকাশ করা হয় নিই। তবে আশা করা হচ্ছে যে, ২০২২ সালে সানরাইজার্স হায়দ্রাবাদের মোট মূল্য প্রায় ₹416 কোটি বলে মনে করা হয়।

সানরাইজার্স হায়দ্রাবাদ  অধিনায়ক কে?

সানরাইজার্স হায়দ্রাবাদ দলে নতুন অধিনায়ক কে হবেন এখনও সেটা জানা নিই। আগের মৌসুমে কেন উইলিয়ামস দলের অধিনায়ক ছিল। কিন্তু ফ্র্যাঞ্চাইজি কেন উইলিয়ামস-কে ছেড়ে দেয়। তবে বিভিন্ন রিউমার অনুযায়ী, বোলার ভুবনেশ্বর কুমার অধিনায়ক হতে পারেন। কারণ, গত মৌসুমে তিনি কেন উইলিয়ামসন অনুপস্থিতিতে নেতৃত্ব দিয়েছিলেন। 

সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় ২০২৪ | Sunrisers Hyderabad Players 2024

আইপিএল ২০২৪ এ সানরাইজার হায়দ্রাবাদ ২৫ সদস্যের পূর্ণ দল ঘোষণা করেছে। নিচে সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় ২০২৪ দেওয়া হল-

প্লেয়ারভূমিকানিলাম মূল্যদেশ
উপেন্দ্র যাদবWk-ব্যাটসম্যান২৫ লক্ষভারত
মায়াঙ্ক ডাগরঅলরাউন্ডার১.৮০ কোটিভারত
নীতীশ কুমার রেড্ডিWK- ব্যাটসম্যান২০ লক্ষভারত
আকিল হোসেনবোলার১ কোটিওয়েস্ট ইন্ডিজ
আনমোলপ্রীত সিংব্যাটসম্যান২০ লক্ষভারত
ইমরান মালিকবোলার৪ কোটিভারত
টি নটরাজনবোলার৪ কোটিভারত
সানভির সিংঅলরাউন্ডার২০ লক্ষভারত
সমর্থ ব্যাসঅলরাউন্ডার২০ লক্ষভারত
বিবর্তন শর্মাঅলরাউন্ডার২.৬০ কোটিভারত
মায়াঙ্ক মার্কন্ডেবোলার৫০ লক্ষভারত
আদিল রশিদবোলার২ কোটিইংল্যান্ড
হেনরিক ক্লাসেনWK- ব্যাটসম্যান৫.২৫ কোটিদক্ষিন আফ্রিকা
মায়াঙ্ক আগরওয়ালব্যাটসম্যান৮.২৫ কোটিভারত
হ্যারি ব্রুকব্যাটসম্যান১৩.২৫ কোটিইংল্যান্ড
কার্তিক ত্যাগীবোলার৪ কোটিভারত
ফজলহক ফারুকীবোলার৫০ লক্ষআফগানিস্তান
মার্ক জ্যানসেনঅলরাউন্ডার৪.২০ কোটিদক্ষিন আফ্রিকা
অভিষেক শর্মাঅলরাউন্ডার৬.৫০ কোটিভারত
ভুবনেশ্বর কুমারবোলার৪ কোটিভারত
আব্দুল সামাদঅলরাউন্ডার৪ কোটিভারত
এইডেন মার্করামব্যাটসম্যান২.৬০ কোটিদক্ষিন আফ্রিকা
রাহুল ত্রিপাঠীব্যাটসম্যান৮.৫০ কোটিভারত
গ্লেন ফিলিপসWK- ব্যাটসম্যান১.৫ কোটিনিউজিল্যান্ড

সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় প্লেয়ার লিস্ট 2024 -FAQ

  • SRH ২০২৪ সালে কোন খেলোয়াড়দের ধরে রেখেছে? 

SRH ধরে রাখা খেলোয়াড় ২০২৪ হল আব্দুল সামাদ, এইডেন মার্করাম, রাহুল ত্রিপাঠি, গ্লেন ফিলিপস, অভিষেক শর্মা, মার্কো জানসেন, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, কার্তিক ত্যাগী, টি নটরাজন, ওমরান মালিক এবং ফজল হক ফারুকী।

  • SRH এর সেরা খেলোয়াড় কে?

ভুবনেশ্বর কুমার SRH- এর হয়ে সবচেয়ে বেশি 115 ম্যাচ খেলেছেন। অন্যদিকল ডেভিড ওয়ার্নার ৪,০১৪ রান সংগ্রহ করে দলের বর্তমান শীর্ষ রান স্কোরার।

আরো দেখুন:

সর্বশেষ কথা: আশা করি সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। এ বিষয়ে কোন জিজ্ঞাসা বা প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। সাথে এবারের আইপিএলে আপনি কোন দলকে সমর্থন করবেন এবং সানরাইজার্স হায়দ্রাবাদ খেলোয়াড় ২০২৪ দলের প্রিয় খেলোয়াড় কে কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex