vlxxviet mms desi xnxx

মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় 2024

0
Rate this post

মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় নাম ও ছবি | মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় প্লেয়ার লিস্ট ২০২৪ | Mumbai Indians Players List 2024

মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় মুম্বাই ইন্ডিয়ান্স (MI) খেলোয়ারের তালিকা প্রকাশ করেছে কর্তৃপক্ষ। আইপিএল এর নতুন মৌসুম মার্চ ২০২৪ থেকে শুরু হবে। মুম্বাই ইন্ডিয়ান্স (MI) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এর সেরা দল হিসেবে রয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় (MI) আইপিএলের সবচেয়ে সফল দল কারণ তাঁরা পাঁচবার আইপিএল এর শিরোপা জিতেছে। জানা গেছে, আসন্ন আইপিএল মৌসুমের দ্বিতীয় দিনে খেলতে নামবে মুম্বাই ইন্ডিয়ান্স (MI)। মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় সম্পর্কে আরও জানতে আমাদের সম্পূর্ণ লেখাটি পড়ুন।

আরো দেখুন:

মুম্বাই ইন্ডিয়ান্স মালিক কে?

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক হল রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ (RIL)। মুম্বাই-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজি ২০০৮ সালে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ১১১.৯ মিলিয়ন ডলারে কিনে নেয়। উদ্বোধনী মৌসুমে আইপিএল এর আটটি দলের মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স ছিল সবচেয়ে দামি দল। RIL-এর মালিক মুকেশ আম্বানি, ১০ বছরের জন্য ফ্র্যাঞ্চাইজির অধিকার অর্জন করেছিলেন।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এবং এমডি মুকেশ আম্বানি কোম্পানির সবচেয়ে বড় স্টেকহোল্ডার। তার স্ত্রী, নীতা আম্বানি, RIL-এর সহ-মালিক এবং মুম্বাই ইন্ডিয়ান্স (MI) -এর মালিক হিসাবে ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব করেন। তিনি ফ্র্যাঞ্চাইজির আশেপাশের কার্যকলাপে ব্যাপকভাবে জড়িত থাকে। এমনকি আইপিএল নিলামের সময়, নিতা তার বড় ছেলে আকাশ আম্বানি নিলাম টেবিলে মুম্বাই ইন্ডিয়ান্সের নিয়মিত সদস্য মালিক হিসাবে।

মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক কে?

রোহিত শর্মা আইপিএলের অন্যতম জনপ্রিয় দল মুম্বাই ইন্ডিয়ান্স টিম ২০২৪-এর অধিনায়ক। ২০১৩ সালের মাঝামাঝি সময়ে, অস্ট্রেলিয়ার কিংবদন্তি খেলোয়াড় রিকি পন্টিংয়ের পরিবর্তে রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হন। রোহিত শর্মা আইপিএলের সবচেয়ে সফল অধিনায়ক যিনি ১৫ বছরে ৫ বার আইপিএল শিরোপা জিতেছেন।

মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় ২০২৪ | Mumbai Indians Players 2024

মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল ২০২৪-এ ২৫ সদস্যের পূর্ণ দল ঘোষণা করেছে রোহিত শর্মা কে অধিনায়ক করে। নিচে মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় তালিকা দেওয়া হল-

প্লেয়ার (Player)ভূমিকা (Role)দাম (Prize)দেশ (Country)
রোহিত শর্মাব্যাটসম্যান১৬ কোটিভারত
সূর্যকুমার যাদবব্যাটসম্যান৮  কোটিভারত
তিলক বর্মাব্যাটসম্যান১.৭০ কোটিভারত
রমনদীপ সিংব্যাটসম্যান২০ লক্ষভারত
রাহুল গান্ধীব্যাটসম্যান২০ লক্ষভারত
আনমোলপ্রীত সিংব্যাটসম্যান২০ লক্ষভারত
ডিওয়াল্ড ব্রেভিসব্যাটসম্যান৩ কোটিদক্ষিন আফ্রিকা
আরিয়ান জুয়ালWK-ব্যাটসম্যান২০ লক্ষভারত
ইশান কিষাণWK-ব্যাটসম্যান১৫.২৫ কোটিভারত
জাসপ্রিত বুমরাহবোলার১২ কোটিভারত
কুমার কার্তিকেয় সিংবোলার২০ লক্ষভারত
জয়দেব উনাদকাটবোলার১.৩০ কোটিভারত
মায়াঙ্ক মার্কন্ডেবোলার৬৫ লক্ষভারত
জোফরা আর্চারবোলার৮ কোটিইংল্যান্ড
টাইমাল মিলসবোলার১.৫০ কোটিইংল্যান্ড
রিলি মেরেডিথবোলার১ কোটিঅস্ট্রেলিয়া
দুঃখী অশ্বিনবোলার১.৬০ কোটিভারত
বেসিল থামপিবোলার৩০ লক্ষভারত
কাইরন পোলার্ডঅলরাউন্ডার৬ কোটিওয়েস্ট ইন্ডিজ
হৃতিক শোকিনঅলরাউন্ডার২০ লক্ষভারত
অর্জুন টেন্ডুলকারঅলরাউন্ডার৩০ লক্ষভারত
সঞ্জয় যাদবঅলরাউন্ডার৫০ লক্ষভারত
ড্যানিয়েল সামসঅলরাউন্ডার৩.৬০ কোটিঅস্ট্রেলিয়া
টিম ডেভিডঅলরাউন্ডার৮.২৫ কোটিসিঙ্গাপুর
ফ্যাবিয়ান অ্যালেনঅলরাউন্ডার৭৫ লাখওয়েস্ট ইন্ডিজ

আরো দেখুন:

মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় প্লেয়ার লিস্ট 2024-FAQ

  • মুম্বাই ইন্ডিয়ান্স (MI) ২০২৪ সালে কোন খেলোয়াড় কিনেছে?

২০২৪ সালে নিলামে কেনা খেলোয়াড় হল: ক্যামেরন গ্রিন (INR 17.5 কোটি), ঝাই রিচার্ডসন (INR 1.5 কোটি), পীযূষ চাওলা (INR 50 লাখ), ডুয়ান জানসেন (INR 20 লাখ), বিষ্ণু বিনোদ (INR 20 লাখ), শামস মুলানি (INR) 20 লক্ষ), নেহাল ওয়াধেরা (INR 20 লক্ষ), রাঘব গোয়াল (INR 20 লক্ষ)।

  • মুম্বাই ইন্ডিয়ান্সের কিংবদন্তি কে?

শচীন টেন্ডুলকার, সনৎ জয়সুরিয়া, রিকি পন্টিং-এর মতো অনেক কিংবদন্তি এই ফ্র্যাঞ্চাইজির সাথে যুক্ত হয়েছেন এবং খেলেছেন। যার ফলে তাঁরা এখনও মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের কাছ থেকে ভালবাসা পায়।

সর্বশেষ কথা: আশা করি, আপনারা সকলে মুম্বাই ইন্ডিয়ান্স খেলোয়াড় সম্পর্কে জানতে পেরেছেন। এ বিষয়ে কোন জিজ্ঞাসা থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। সাথে এবারের আইপিএলে আপনি কোন দলকে সমর্থন করবেন এবং মুম্বাই ইন্ডিয়ান্স ২০২৪ দলের প্রিয় খেলোয়াড় কে কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex