vlxxviet mms desi xnxx

জার্মানির খেলা কবে ২০২৪

0
Rate this post

জার্মানির খেলা কবে ২০২৪ বাংলাদেশ সময় | Germany Next Match Date & Time 2022 | জার্মানির খেলার সময়সূচি ২০২৪

কাতার বিশ্বকাপে জার্মানি একটি ফেভারিট দল হিসেবে হাজির হবে। তারা তাদের খেলার নৈপূণ্য ও‌ কৌশলে কতটা ভালো তারা তা চারবার বিশ্বকাপের মঞ্চে কাপ নিয়ে প্রমাণ করেছে। এবার কাতার বিশ্বকাপে সেটির ব্যতিক্রম যে হবে না তার পূর্ব ধারণা করা যায়। বিশ্বকাপের জয়ের দৌড়ে তারা দ্বিতীয় অবস্থানে আছে ফিফা বিশ্বকাপের সবচেয়ে বেশি কাপ জয়ী দল হিসেবে। এবার ফিফা ওয়ার্ল্ড কাপে জার্মানির অবস্থান ১১ তে রয়েছে।

আরো দেখুন:

বিশ্বকাপের মঞ্চে জার্মানি যে একটি ফেভারিট দল হিসেবে হাজির হচ্ছে তা আবারো তারা প্রমাণ করবে আশা করা যায়। বাংলাদেশের জার্মানির ফ্যানরা জানতে আগ্রহী জার্মানির খেলা কবে বাংলাদেশ সময়ে। তাই আজকের পোস্টে আপনাদেরকে জানাবো জার্মানির খেলা কবে ২০২৪ ও এর সময়সূচী।

জার্মানির খেলা কবে ২০২৪ বাংলাদেশ সময়

জার্মানি ফুটবলপ্রেমীরা জার্মানির খেলা কবে কবে হবে সে বিষয়ে জানতে আগ্রহী। এবারে কাতার বিশ্বকাপে জার্মানি গ্রুপ- E তে রয়েছে। গ্রুপ- E তে জার্মানির মুখোমুখি হতে যাচ্ছে তিনটি দল, দলগুলো হলো: জাপান, স্পেন, কোস্টারিকা।

বিশ্বকাপের মঞ্চে জাপানের অবস্থান র‍্যাঙ্ককিং এর দিক থেকে ২৪, কোস্টারিকার অবস্থান রয়েছে ৪৯-এ আর স্পেনের অবস্থান ৩১ তে। র‍্যাঙ্ককিং এর দিক থেকে যারা পিছিয়ে আছে জার্মানির তুলনায় তারা যে দুর্বল দল এমন কিছু নয়। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে যে ফুটবল এর মঞ্চে বলা যায় না কে কতটা শক্তিশালী ও আক্রমণাত্মক আচরণ করবে। ফুটবল এমন একটি খেলা যেখানে খেলার গতিপথ পরিবর্তন হতে এক মুহূর্ত সময় লাগে না! তাই র‍্যাঙ্ককিংয়ে ভালো অবস্থানে থাকা সত্ত্বেও জার্মানির যে মানসিক ও কৌশলগত দিক থেকে আরো সেরাটা দিতে হবে সেটা লক্ষ্যণীয়।

জার্মানির খেলার সময়সূচি ২০২২

জার্মানির খেলা কত তারিখ? | Germany Next Match Date & Time 2022

বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে পড়েছে সবার মাঝে। তাই বিশ্বকাপের খেলাগুলো কত তারিখ, কবে ও কোন স্টেডিয়ামে হবে সে বিষয়ে জানার আগ্রহ সকলের। আর বিশ্বকাপের মঞ্চে সকল দলের মধ্যে জার্মানি তো প্রথম সারির দিকে রয়েছে। তাই এই দলটি নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই। এই E- গ্রুপে জার্মানির খেলা কবে ও এর তারিখ সম্পর্কে জেনে নেই চলুন।

ফিফা ওয়ার্ল্ড কাপে E- গ্রুপের সকল খেলার সময়সূচি:

তারিখম্যাচসময়বারস্টেডিয়াম
২৩ শে নভেম্বর জার্মানি বনাম জাপানসন্ধ্যা ৭:০০ টাবুধবারখলিফা ইন্টারন্যাশনাল
২৩ শে নভেম্বর স্পেন বনাম কোস্টারিকারাত ১:০০ টাবুধবারআল থুমামা
২৭ শে নভেম্বর জাপান বনাম কোস্টারিকাবিকেল ৪:০০ টারবিবারআহমেদ বিন আলী
২৮ শে নভেম্বর স্পেন বনাম জার্মানিরাত ১:০০ টাসোমবারআল বায়াত
২ ডিসেম্বর জাপান বনাম স্পেনরাত ১:০০ টাশুক্রবারখলিফা ইন্টারন্যাশনাল
২ ডিসেম্বর কোস্টারিকা বনাম জার্মানিরাত ১:০০ টাশুক্রবারআল বায়াত

জার্মানির খেলার সময়সূচি ২০২৪ l Germany Match Schedual 2024

জার্মানির খেলা কবে, কোন সময়ে এবং কোন স্টেডিয়ামে হবে সে সম্পর্কে এবার আপনাদেরকে জানাবো। জার্মানি গ্রুপ পর্ব E- এর একটি ফেভারিট দল। ধারাবাহিকভাবে ২৩, ২৮ শে নভেম্বর ও ২ ডিসেম্বর তারা মুখোমুখি হবে জাপান, স্পেন ও কোস্টারিকার সাথে। জার্মানির খেলার সময় সূচিগুলো চলুন জেনে নেই:

জার্মানি বনাম জাপান / Germany vs Japan

প্রীতি আন্তর্জাতিক ম্যাচে জার্মানি ও জাপান দুবার মুখোমুখি হয়েছিল। ২০০৪ সালে ইউকোহামায় জার্মানি ৩-০ তে জিতেছিল। আর দ্বিতীয়টি লেভাকুসেনে ২০০৬ সালে একটি প্রস্তুতি ম্যাচে ২-২ ড্রতে ম্যাচটি শেষ হয়েছিল জাপানের সাথে।

এবার গ্রুপ পর্বের প্রথমেই জার্মানি মুখোমুখি হতে যাচ্ছে জাপানের। পরিসংখ্যান বলছেন জার্মানির সাথে জাপানের একটি হাড্ডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে। জার্মানির সাথে জাপানের খেলা ২৩ শে নভেম্বর আর সন্ধ্যা ৭:০০ টায় অনুষ্ঠিত হবে।

জার্মানি বনাম স্পেন / Germany vs Spain

গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে জার্মানি মুখোমুখি হতে যাচ্ছে ফেভারিট দল স্পেনের। এই দুটি দল দুইবার এর আগে মুখোমুখি হয়েছিল। যার মধ্যে স্পেন যেতে ছিল একবার এবং জার্মানির জিতেছে ০ বার। উভয় দল একবার ড্র করেছিল। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে জার্মানির খেলা ২৮ শে নভেম্বর সোমবার রাত ১:০০ টায় স্পেনের সাথে।

জার্মানি বনাম কোস্টারিকা / Germany vs Costa Rica

গ্রুপের তৃতীয় ম্যাচে জার্মানির মুখোমুখি হবে কোস্টা রিকার। খেলাটি ২ ডিসেম্বর শুক্রবার রাত ১:০০ টায় অনুষ্ঠিত হবে। জার্মানি কোস্টারিকার সাথে ২০০৬ সালের ফিফা বিশ্বকাপে ৪-২ গোলে জিতেছিল।

জার্মানি দল/ Germany Football Team

গোলরক্ষক: ম্যানুয়েল নিউয়ার, মার্ক-আন্দ্রে টের স্টেগেন, কেভিন ট্র্যাপ

ডিফেন্ডার: ম্যাথিয়াস জিন্টার, আন্তোনিও রুডিগার, নিকলাস সুলে, নিকো শ্লোটারবেক, থিলো কেহেরার, ডেভিড রাউম, লুকাস ক্লোস্টারম্যান, আরমেল বেলা-কোটচাপ, ক্রিশ্চিয়ান গুন্টার

কোচ: হ্যান্সি ফ্লিক

ক্যাপ্টেন: ম্যানুয়েল নিউয়ার

গোলরক্ষক: ম্যানুয়েল নিউয়ার, মার্ক-আন্দ্রে টের স্টেগেন, কেভিন ট্র্যাপ

ডিফেন্ডার: ম্যাথিয়াস জিন্টার, আন্তোনিও রুডিগার, নিকলাস সুলে, নিকো শ্লোটারবেক, থিলো কেহেরার, ডেভিড রাউম, লুকাস ক্লোস্টারম্যান, আরমেল বেলা-কোটচাপ, ক্রিশ্চিয়ান গুন্টার

মিডফিল্ডার: ইল্কে গুন্ডোগান, জোনাস হফম্যান, লিওন গোরেটজকা, সার্জ গন্যাব্রি, লেরয় সানে, জামাল মুসিয়ালা, জোশুয়া কিমিচ, টমাস মুলার, জুলিয়ান ব্র্যান্ড, মারিও গোটজে

ফরোয়ার্ড: কাই হাভার্টজ, ইউসুফা মৌকোকো, নিকলাস ফুলক্রুগ, করিম আদেইমি

জার্মানির খেলা কবে হবে FAQ

১. জার্মানি কতবার বিশ্বকাপে জিতেছে?

জার্মানি এখন পর্যন্ত চারবার বিশ্বকাপ জিতেছে। ১৯৫৪, ১৯৭৪, ১৯৯০ ও ২০১৪ তে১৪ তে শেষবার জিতেছিল। 

২. ফিফা ওয়ার্ল্ড কাপে জার্মানির অবস্থান কত তে?

ফিফা ওয়ার্ল্ড কাপে জার্মানির অবস্থান রয়েছে ১১ তে। তাদের মোট পয়েন্টের পরিমাণ ১৬৫০।

৩. জার্মানি ফুটবল টিমে ক্যাপ্টেন কে?

ম্যানুয়াল পিটার নিউইয়ার জার্মানি জাতীয় দলের অধিনায়ক ও গোলরক্ষক। খেলাধুলার ইতিহাসে তাকে অন্যতম সেরা গোলরক্ষক হিসেবে গণ্য করা হয় । 

৪. জার্মানিতে ফুটবল কি নামে পরিচিত?

জার্মানিতে ফুটবল “ফুসবল” (Fußball) নামে পরিচিত। এই খেলাটি জার্মানির সারাদেশে ব্যাপকভাবে জনপ্রিয়। 

পরিশেষে: জার্মানির খেলা কবে কবে হবে বিস্তারিত এই পোস্টে ছিল। এবার E- গ্রুপে রয়েছে জার্মানি এবং এই গ্রুপে আরো ছয়টি দল একে অপরের মুখোমুখি হবে। তার মধ্যে তিনটি দলের সাথে লড়াই করবে জার্মানি। জার্মানির খেলা সবসময়ই ভালো ছিল। জার্মানি খেলার নৈপুণ্যের মাধ্যমে নিজেদের যোগ্যতার প্রমাণ দিয়েছে সব সময়। এখন দেখার বিষয় তারা এইবার কতটা এগিয়ে থাকে অন্যান্য প্রতিপক্ষের সাথে লড়াই করে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex