vlxxviet mms desi xnxx

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

0

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Jiban Bima Corporation Job Circular)

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর বীমা কর্পোরেশনের শূণ্য পদের জন্য এবং সহকারী ম্যানেজার পদে লোক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জীবন বীমা। ২ টি পদের জন্য মোট লোক নিয়োগ দেয়া হবে ৮৯ জনের মতো।

বীমার যাবতীয় কাজ পরিচালনার জন্য শূণ্য পদে এই লোক নিয়োগ দেয়া হবে। আগ্রহীপ্রার্থীগণকে অনলাইনে নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদন করতে জানানো হচ্ছে। সকল প্রকার চাকরির খবর পেতে আমাদের ওয়েব সাইটের সাথেই থাকুন।

আরো দেখুনঃ সাপ্তাহিক চাকরির খবর.

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিবরণ

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নবম গ্রেডের পদে মোট জনবল নিয়োগ দেয়া হবে ৫৯ জন। অগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করবেন।

চাকরির ধরণ: সরকারি চাকরি।
জেলা: সকল জেলা।
ওয়েবসাইট: http://jbc.gov.bd
প্রতিষ্ঠানের নাম: জীবন বীমা কর্পোরেশন।
পদের সংখ্যা: ৫৯ টি।
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি।
বয়সমীমা: ৩০ বছর।
আবেদন শুরুর তারিখ: শুরু হয়েছে।
আবেদনের শেষ তারিখ: ৩১ মে ২০২২.
আবেদনের মাধ্যম: অনলাইনে Teletalk.

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীগণ অনলাইনে jbc.gov.bd গিয়ে আবেদন করবেন। নিয়োগ সংক্রান্ত তথ্য এখান থেকেই জানতে পারবেন।

আবেদন ফি : অনলাইনে আবেদন করার পর ৭২ ঘন্টার মধ্যে ৫৬০ টাকা টেলিটক সার্ভিসের চার্জসহ টেলিটকের প্রিপেইড নম্বর থেকে একটি এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়সীমা : ৩১ মে ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বীমার যাবতীয় কাজ পরিচালনার জন্য শূণ্য পদে এই লোক নিয়োগ দেয়া হবে। আগ্রহীপ্রার্থীগণকে অনলাইনে নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদন করতে জানানো হচ্ছে। সকল প্রকার চাকরির খবর পেতে আমাদের ওয়েব সাইটের সাথেই থাকুন।নিচে জব সার্কুলারটি এটাচ করা হলো।

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Jibon Bima Corporationadmit card ডাউনলোড

জীবন বীমার এডমিট কার্ড অনলাইন থেকে ডাউনলোড করা যাচ্ছে ২০২১ থেকে। এডমিট কার্ড ডাউনলোড করার জন্য ইউজার নেম ও পাসওয়ার্ড টাইপ করে সাবমিট করলেই ডাউলোড করতে পারবেন।

প্রবেশপত্র ডাউনলোডে কোন সমস্যা হলে আপনার বিস্তারিত তথ্য দিয়ে [email protected] এখানে মেইল করুন।

জীবন বীমা কর্পোরেশন কি সরকারি?

জীবন বীমা কর্পোরেশন একটি স্বায়ত্বশাসিত রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান। এখানে সরকারি নিয়ম-নীতি অনুসারেই সকল নিয়োগ বিজ্ঞপ্তি ও নিয়োগ দেয়া হয়। অবসর গ্রহণের পর পেনশনের সুবিধাও দেয়া হয়। যেহেতু সরকারি নিয়ম অনুসারে সকল কিছুই এখানে আছে তাই জীবন বীমা কর্পোরেশন নিয়োগ একটি সরকারি চাকরি বলা যায়।

শেষ কথা: জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর নিয়োগ সম্পর্কে বিস্তারিত তথ্য এখানে উল্লেখ করা হয়েছে। প্রার্থীর বয়সসীমা, শিক্ষাগত যোগ্যতা সবকিছু। জীবন বীমা কর্পোরেশন একটি সরকারি চাকুরি, এখানে সরকারি নিয়মনাসুরে সকল পরীক্ষা গ্রহণ ও নিয়োগ দেয়া হয়। আবেদন চলছে এবং ৩১ মে ২০২২ পর্যন্ত চলবে। তাই বিস্তারিত তথ্য পেতে আমাদের আর্টিকেলটি ভালোভাবে পড়ে আমাদের ওয়েব সাইটের সাথেই থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex