vlxxviet mms desi xnxx

পিএসজিতে নেইমারের বেতন কত?

0
Rate this post

পিএসজিতে নেইমারের বেতন কত? | What Is Neymar Salary In PSG?

নেইমার জুনিয়র ফুটবল ইতিহাসের অন্যতম একজন তারকা। যিনি বর্তমান সময়ে পিএসজি এর দক্ষ ফুটবলাদের মধ্যে একজন। তবে পিএসজি তে নেইমার ছাড়াও আরো অনেক ফুটবল তারকা আছে। যাদের পিএসজি তে বার্ষিক বেতনের পরিমান, ৮ মিলিয়ন থেকে ৯০ মিলিয়ন পর্যন্ত। 

কিন্তুু আপনি কি জানেন, পিএসজিতে নেইমারের বেতন কত? পিএসজি তে মেসির বেতন হলো, ৫৬.৪ মিলিয়ন ইউরো। এবং বেতনের দিক থেকে মেসির পরেই রয়েছে, নেইমার জুনিয়র এর অবস্থান। কারন পিএসজিতে নেইমারের বেতন হলো, ৫৬.৪ মিলিয়ন ইউরো। যা বাংলাদেশী টাকায় কনভার্ট করলে ৬১৭ কোটি ৭৮ লক্ষ টাকার সমান। আর এই বেতনে পিএসজির সাথে নেইমারের চুক্তি রয়েছে ২০২৭ সাল পর্যন্ত।

আরো দেখুন:

পিএসজিতে নেইমারের বেতন কত?

পিএসজিতে নেইমারের বেতন কত যারা আসলে এই বিষয়টি সম্পর্কে জানতে চান। তারা শুনে রাখুন, পিএসজি তে বেতনের দিক থেকে নেইমার তৃতীয় অবস্থানে আছেন। কারন পিএসজি থেকে নেইমার কে বার্ষিক ৫৬.৪ মিলিয়ন ইউরো বেতন দেয়। যা বাংলাদেশী টাকায় হবে, ৬১৭ কোটি ৭৮ লক্ষ টাকার সমান।

পিএসজিতে নেইমারের বেতন নিয়ে কিছুকথা

বর্তমান বিশ্বের ফুটবল ইতিহাসে নেইমার জুনিয়র হলেন একজন দক্ষ ফুটবল তারকা। কারন, তার ব্রাজিল জাতীয় ফুটবল ইতিহাসে মোট ৭৭ টি গোল করার রেকর্ড আছে। এবং তিনি পিএসজি এর মতো জনপ্রিয় একটি ক্লাবের হয়ে খেলেন। 

এবং পিএসজি ক্লাব থেকে নেইমার প্রতি বছরে ৫৬.৪ মিলিয়ন ইউরো বেতন পান। আর আপনি যাতে করে এই তথ্য টি সম্পর্কে জানতে পারেন। সে কারনে আজকে আমি আপনাকে জানিয়ে দিয়েছি, পিএসজিতে নেইমারের বেতন কত।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex