vlxxviet mms desi xnxx

হাত-পা অতিরিক্ত ঘামার কারণ কি?

0
0
Nayeem
Jun 19, 2023 01:55 PM 1 Answers
Member Since Nov 2022
Subscribed Subscribe Not subscribe
Flag(0)

বিস্তারিত একটু বলবেন----

0 Subscribers
Submit Answer
Please login to submit answer.
1 Answers
Sort By:
Best Answer
0
amirinfobangla
Jun 20, 2023
Flag(0)

হাত-পা অতিরিক্ত ঘামার কারণ সম্পর্কে কিছু সাধারণ প্রতিক্রিয়া হতে পারে, তবে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বা শর্তের প্রভাবে ঘাম বৃদ্ধি পাওয়া যেতে পারে। নিম্নলিখিত কিছু সাধারণ কারণ হতে পারে:

  1. শরীরের তাপমাত্রা বা বৃষ্টিপাতের প্রভাব: যখন শরীরের তাপমাত্রা বা তাপ পরিবর্তন হয় অথবা বৃষ্টিপাতের প্রভাবে সারিতে বা হাত-পা এলাকায় ঘাম বৃদ্ধি হয়, তখন মানুষের হাত এবং পা অতিরিক্ত ঘামার সম্মুখীন হয়ে উঠতে পারে।
  2. উচ্চ তাপমাত্রা: উচ্চ তাপমাত্রায় থাকলে শরীর স্বতঃস্ফূর্ত ভাবে হাত এবং পা থেকে ঘাম ছাড়ানোর চেষ্টা করে। এটা শরীরের তাপ নিয়ন্ত্রণের একটি প্রতিক্রিয়া।
  3. স্থানিক কারণ: কিছু স্থানিক কারণে যেমন প্রচুর গতিবিধি, চলমান জীবনযাপন, বাধা বা নিঃশব্দ পরিবেশে থাকলে হাত এবং পা বেশি ঘামায়।
  4. রক্ত সারসংক্রান্তিকারী সমস্যা: কিছু রক্ত সারসংক্রান্তিকারী সমস্যা হলে হাত এবং পা ঘামাতে পারে। এদের মধ্যে রয়েছে ক্রোনিক রেয়ুমাটোয়েড আর্থরাইটিস, রেয়ুমাটোয়েড অ্যার্থারাইটিস, লিম্ফোমা, বেঙ্গল কিশোর রোগ ইত্যাদি।

এই প্রতিক্রিয়াগুলি শরীরের স্বাভাবিক বা মানসিক প্রতিক্রিয়া হতে পারে এবং কোনও সমস্যার সূচক হতে পারে। যদি হাত-পা অতিরিক্ত ঘামার সমস্যা অল্পকালিন হয় এবং এটি আপনার সাধারণ দৈবচিন্তা থেকে উত্থাপিত হয়, তবে আপনার কোনও চিকিত্সার প্রয়োজন নেই। তবে, যদি সমস্যা ধীরে ধীরে বাড়তে থাকে বা এর সাথে অন্যান্য লক্ষণগুলি যুক্ত হয়, তাহলে সেটি মেডিক্যাল প্রকাশ্য করে আপনি চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।

Sign in to Reply
Replying as Submit

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex