vlxxviet mms desi xnxx

আবেগি মন স্ট্যাটাস

0

আবেগি মন স্ট্যাটাস | আবেগি কষ্টের স্ট্যাটাস

এই পৃথিবীতে বেঁচে থাকা প্রতিটা মানুষের মধ্যে আবেগ রয়েছে। হয়তোবা কারো মধ্যে আবেগের পরিমাণ কম, আবার কারো মধ্যে আবেগ এর পরিমাণ বেশি। তবে মানুষের মধ্যে থাকা আবেগ এর পরিমান কতটুকু সেটা বড় বিষয় নয়। বরং কিছু মানুষ আছে যারা তাদের ভেতরে থাকা আবেগি মন স্ট্যাটাস কে প্রকাশ করতে পছন্দ করে। আবার কিছু কিছু মানুষ আছে, যারা বছরের পর বছর নিজের ভেতরে থাকা আবেগ গুলো কে লুকিয়ে রাখে। আর এই আবেগের ক্ষেত্রটা কিন্তু ভিন্ন হয়ে থাকে। যেমন কার মধ্যে সুখের আবেগ লুকিয়ে থাকে, আবার কারো মধ্যে লুকিয়ে থাকে শত শত কষ্টের আবেগ।

তবে আমাদের মধ্যে থাকা এই আবেগ সুখের হোক কিংবা দুঃখের। আজকের আর্টিকেলে আমি সব ধরনের আবেগি মন স্ট্যাটাস নিয়ে আলোচনা করব। যদি আপনি আবেগি মন স্ট্যাটাস, আবেগি কষ্টের স্ট্যাটাস, কিংবা আবেগী কবিতা সম্পর্কে জানার জন্য গুগলে সার্চ করে থাকেন। তাহলে আজকের এই আর্টিকেল টি আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে। কেননা আজকের এই গুরুত্বপূর্ণ আর্টিকেল এর মাধ্যমে আমি সেরা কিছু আবেগি মন স্ট্যাটাস শেয়ার করব আপনার সাথে। তাই আপনাকে একটা রিকোয়েস্ট করব, অবশ্যই আপনি আজকের পুরো লেখাটা মন দিয়ে পড়বেন।

আরো পড়ুন: কষ্টের স্ট্যাটাস.

আবেগি মন স্ট্যাটাস

প্রিয় পাঠক, সবার শুরুতে আমি আপনাকে চমৎকার কিছু আবেগি মন স্ট্যাটাস এর সাথে পরিচয় করিয়ে দিব। এবং এর পরবর্তী ধাপে আমি আপনাকে আবেগি কষ্টের স্ট্যাটাস, আবেগি ফেসবুক স্ট্যাটাস, সহ আরো জনপ্রিয় কিছু আবেগি উক্তি এর সাথে পরিচয় করিয়ে দিব। তো চলুন জেনে নেওয়া যাক কিছু আবেগি মন স্ট্যাটাস সম্পর্কে। যেগুলো আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে।

🔘 আবেগি মন স্ট্যাটাস 🔘

  • আপনি আপনার জীবনে সেই আবেগ গুলোর জন্যে প্রচন্ড পরিমাণে কষ্ট পাবেন। যে আবেগ গুলো কে আপনি কোন একটা সময়ে সবচেয়ে কাছের মনে করেছিলেন। কেননা এই আবেগ গুলো দূরে চলে যাওয়াটা আপনি কোনো ভাবেই মেনে নিতে পারবেন না। যে কারণে আপনি সেই সময় প্রচন্ড পরিমাণে কষ্ট পাবেন।
  • যদি আপনি কখনো প্রেম করেন, তাহলে আপনি একটা কথা অবশ্যই জেনে থাকবেন যে। প্রেম হলো অনেক শক্তিশালী একটি আবেগ, যা আপনার অন্য সব কিছুকে গুরুত্বহীন করে তুলবে। কারণ প্রেমের মতো অন্যান্য বিষয় গুলো এতটাও আবেগময় নয়। যেটা আপনি প্রেমের ক্ষেত্রে লক্ষ্য করতে পারবেন।
  • জীবনে চলার পথে আপনি যখন অনেক কষ্ট পাবেন, তখন সেই কষ্ট গুলো কে নিজের অনুপ্রেরণা হিসেবে ধরে নিবেন। কিন্তু ভুলেও এই কষ্ট গুলো কে নিজের হতাশার কারণ হিসেবে ধরে নিবেন না। কেননা আপনি যত কষ্ট পাবেন, তত আপনাকে সেই কাজে সফলতা পাওয়ার জন্য আরো অগ্রসর হতে হবে।
  • আমার সব সময় ইচ্ছে হয় তোমাকে ক্ষমা করে দেওয়ার কিন্তু আমার ভেতরে থাকা আবেগ গুলো কখনোই সেই কাজটি করতে দেয় না কারণ তুমি নিজের ইচ্ছাতেই আমাকে অনেক বেশি কষ্ট দিয়েছি যার কারণে আমার ভেতরে থাকা আবেগগুলো কখনোই তোমাকে আর আগের মত আপন মনে করতে চায় না।
  • অনেক সময়ে আপনি লক্ষ্য করলে দেখতে পারবেন যে, আমাদের মরার বা সুইসাইড করার মত একটা ইচ্ছা হয়। তবে আমরা কিন্তু কখনই সুইসাইড করার কথা চিন্তা করি না। কারণ আমাদের আবেগ এই কাজটি কে কখনোই সম্পন্ন করতে দেয় না। বরং উল্টো সুসাইড করার বদলে আমরা নিজেদের কে আরো বেশি সেফ রাখার চেষ্টা করি।

🔘 আবেগি মন স্ট্যাটাস 🔘

  1. একটা কথা সর্বদাই মাথায় রাখবেন, আর সেই কথাটি হলো যে মরে যাওয়া কোনো সমাধান নয়। জীবন থাকলে আমাদের জীবনে সমস্যা আসবেই, এটাই স্বাভাবিক। তবে সেই সমস্যা গুলো সমাধান করে বেঁচে থাকার নাম হল জীবন। কিন্তু আপনি যদি সেই সমস্যা গুলো কে ভয় পেয়ে হাল ছেড়ে দেন। তাহলে আপনি জীবনের আসল অর্থ কি, তা জানতে পারবেন না।
  2. এই পৃথিবীতে বেঁচে থাকা যে মানুষ গুলোর মধ্যে আবেগ নেই। সেই মানুষ গুলোর মধ্যে কোন ভালোবাসার অস্তিত্ব খুঁজে পাবেন না। কেননা এই ধরনের আবেগহীন মানুষের মধ্যে ভালোবাসা কে খুঁজে পাওয়া যাবে না, এটাই স্বাভাবিক। কারণ আবেগ যেখানে অনুপস্থিত সেখানে ভালোবাসা একেবারেই মূল্যহীন।
  3. কেউ আপনাকে অবহেলা করছে, এর মানে এই নয় যে আপনার জীবন পুরোপুরি শেষ হয়ে গেছে। বরং আপনাকে একজন মানুষ যদি অবহেলা করে থাকে। তাহলে আপনার জন্য আরও কোনো মানুষ আছে, যে ব্যক্তির কাছে আপনি অনেক বেশি মূল্যবান মানুষ। তাই কেউ যদি আপনাকে অবহেলা করে। তাহলে কখনই ভেবে নিবেন না যে, আপনার জীবন পুরোপুরি ভাবে শেষ হয়ে গেছে।
  4. একজন মানুষ হিসেবে আপনি যদি আপনার জীবনে সফলতা পেতে চান। তাহলে আপনাকে নিজের ভেতরে থাকা আবেগ গুলো কে নিয়ন্ত্রণ করে চলতে হবে। কারণ আপনি যদি আবেগ কে নিয়ন্ত্রণ করতে না পারেন। সেক্ষেত্রে কিন্তু আপনি আপনার লক্ষ্যে পৌছাতে পারবেন না। তাই অবশ্যই আপনাকে আপনার ভেতরে থাকা আবেগ গুলো কে নিয়ন্ত্রণ করে চলতে হবে।
  5. আমরা অধিকাংশ মানুষ মনে করি যে, আমাদের মধ্যে থাকা আবেগ গুলো আমাদের ক্ষতি করে থাকে। আসলে এই কথাটা কিন্তু সত্য নয়। কারণ আবেগ সর্বদাই আমাদের ক্ষতি করে না। বরং যখন আপনার মধ্যে আবেগ এর পরিমাণ অতিরিক্ত হারে বেড়ে যাবে। ঠিক তখনই কিন্তু সেই আবেগ আপনার জন্য ক্ষতিকর হয়ে দাঁড়াবে।
  6. জীবনে চলার পথে আমাদের কে অনেক সময় অনেক কিছু থেকে এড়িয়ে চলতে হয়। ঠিক তেমনি ভাবে যখন আপনি লক্ষ্য করবেন যে, আপনার মধ্যে এই আবেগ এর পরিমাণ অতিরিক্ত হারে বেড়ে উঠছে। ঠিক তখনই কিন্তু আপনাকে আপনার মধ্যে থাকা আবেগের থেকে অনেক দূরে থাকতে হবে। নয়তো সেই আবেগ আপনার জন্য ক্ষতির কারণ হয়ে দাঁড়াবে।

আরো দেখুন: ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস.

সেরা কিছু আবেগি স্ট্যাটাস    

আবেগ আমাদের প্রত্যেকটা মানুষের মধ্যেই বিরাজ করে। আপনি এমন মানুষ কে খুব কম খুঁজে পাবেন। যে মানুষ গুলোর মধ্যে আবেগ এর অনুউপস্থিতি রয়েছে। আর সে কারণে উপরের আলোচনায় আমি চমৎকার কিছু আবেগি মন স্ট্যাটাস শেয়ার করার চেষ্টা করেছি আপনার সাথে। যদি আপনার সেই আবেগি মন স্ট্যাটাস গুলো ভালো লাগে, তবে এবার জনপ্রিয় কিছু আবেগি মন স্ট্যাটাস সম্পর্কে জেনে নিন। কেননা এই আবেগি মন স্ট্যাটাস গুলো আপনার অনেক বেশী ভালো লাগবে।

  • যদি কখনো আপনি কোন একটি মেয়ে কে হাসাতে পারেন। তাহলে সেই মেয়েটি আপনাকে ক্রমাগত ভাবে পছন্দ করতে শুরু করবে। কিন্তু আপনি যদি কোন একটি মেয়ে কে কাঁদাতে পারেন। তাহলে কিন্তু সেই মেয়েটির ক্রমাগত ভাবে আপনাকে ভালবাসতে শুরু করবে।
  • একজন মানুষ হাসছে এর মানে এই নয় যে সেই মানুষটি সুখের জন্য হাসাহাসি করছে। হয়তোবা এমন হতে পারে সেই মানুষ টি কষ্ট থেকেও হাসতে পারে। কারণ মানুষ সবসময় সুখের জন্যই হাসে না। বরং নিজের ভেতরে থাকা কষ্টের কারণে হেসে থাকে।
  • যে মানুষ গুলো সত্যিকার অর্থেই বোকা। সেই মানুষ গুলো কখনো কারো সাথে প্রতারণা করতে পারেনা। বরং এই বোকা মানুষ গুলো সর্বদাই তার প্রিয় মানুষটির উপর অভিমান করে চুপ থাকে। কারণ কোনো একজন ব্যক্তি কে ঠকিয়ে নিজের সুখ অর্জন করার মত আবেগ এই বোকা মানুষ গুলোর মধ্যে নেই।
  • আমাদের প্রত্যেকের জীবনে কষ্ট পাওয়া উচিত। কারণ যখন আপনি কষ্ট পাবেন, তখন আপনি এই পৃথিবীর বাস্তবতা কে অনুভব করতে পারবেন। আপনি আপনার জীবনে সঠিক পথ কোনটি তা খুঁজে পাবেন। আর সে কারণেই আমাদের প্রত্যেক টা মানুষের কষ্ট পাওয়া উচিত।
  • আমার সর্বদাই সেই মানুষ গুলোর জন্য খুব বেশি কষ্ট হয়। যে মানুষ গুলোর মনে সত্যিকার অর্থেই কোন প্রকার আবেগ নেই। কেননা সেই মানুষ গুলো ভালোবাসা কি, তা কখনোই বুঝে উঠতে পারেনি। আর সেই কারণেই এই আবেগি মানুষ গুলোর প্রতি আমার খুব মায়া হয়।
  • কোন একজন ব্যক্তির ভেতরে থাকা আবেগি মনের মধ্যে যেসব অপ্রকাশিত থাকে। সেই কথা গুলো কখনোই মরে যায় না। বরং এই অপ্রত্যাশিত আবেগ গুলোকে জীবিত কবর দেওয়া হয়। এবং পরবর্তী সময়ে ধীরে ধীরে সেই জীবিত কবর দেওয়া আবেগ গুলোর একটি একটি করে প্রকাশ হতে শুরু করে।
  • আপনি আপনার আবেগি মনের সাহায্য যা কিছু দেখতে পারবেন, তা কখনোই আপনার নিজের চোখ দিয়ে দেখতে পারবেন না। কেননা চোখের দৃষ্টির থেকে কিছু কিছু ক্ষেত্রে আবেগি মনের দৃষ্টি অনেক বেশি প্রখর হয়ে যায়। আর সে কারণেই বলা হয় যে, আবেগি মন দিয়ে আপনি যা দেখবেন। তা কখনোই চোখ দিয়ে দেখতে পারবেন না।

আরো দেখুন:বন্ধু নিয়ে স্ট্যাটাস.

বাছাই করা সেরা আবেগি স্ট্যাটাস

আমাদের মধ্যে থাকা আবেগ এর দৃষ্টি যতদূর অবধি পৌঁছাতে পারবে। তার পরিমাণ জানলে আপনি অবাক হয়ে যাবেন। কেননা, আমাদের চোখের দৃষ্টির থেকেও আমাদের আবেগের দৃষ্টি আরো বেশি প্রখর। আর এই প্রখরতা কে উল্লেখ করার জন্য এবার আমি আপনাদের সামনে বাছাই করা সেরা আবেগি স্ট্যাটাস গুলো শেয়ার করবো। যেগুলো আপনার নিকট অনেক বেশী ভালো লাগবে। চলুন এবার তাহলে সেই বাছাই করা সেরা আবেগি মন স্ট্যাটাস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

  1. আবেগি মন কিছু কিছু ক্ষেত্রে আমাদের জীবনকে ধ্বংসের পথে ঠেলে দিতে সহায়তা করে। কেননা যখন কোনো কারণবশত আমাদের মধ্যে এই আবেগের পরিমাণ অতিরিক্ত হারে বেড়ে যাবে। ঠিক তখনই কিন্তু এই অতিরিক্ত হারে বেড়ে যাওয়া আবেগ আমাদের জন্য সুফল বয়ে আনবে না। বরং আমাদের জীবনের জন্য হয়ে উঠবে ক্ষতিকর। আর সে কারণেই অতিরিক্ত আবেগ কে দূরে ঠেলে দেওয়া উচিত।
  2. আপনার মনের মধ্যে থাকা আবেগ এবং চিন্তা ভাবনা গুলো কে আপনি শুধুমাত্র একাই নিয়ন্ত্রণ করতে পারবেন। আপনি ছাড়া এগুলো কে আর অন্য কেউ নিয়ন্ত্রণ করতে পারবে না। আর সে কারণেই মূলত এই আবেগ এবং চিন্তা ভাবনা গুলো কে যথেষ্ট বিচার বিবেচনা করে প্রয়োগ করতে হবে। অন্যথায় আপনি নিজেই নিজের ক্ষতি করে বসবেন।
  3. জীবনে চলার পথে কখনো আপনি নিজের আবেগের বশে কোন বড় ধরনের সিদ্ধান্ত নিতে যাবেন না। কেননা যখন আপনার অতিরিক্ত আবেগ থাকবে, তখন আপনি সঠিক সিদ্ধান্ত নেওয়ার মানসিকতা কে হারিয়ে ফেলবেন। তাই অতিরিক্ত আবেগের বশে ভুল করেও কোনো ধরনের সিদ্ধান্ত নিতে যাবেন না। তাহলে আপনি নিজেই নিজের ক্ষতি করে বসবেন।

আবেগি কষ্টের স্ট্যাটাস

এবার আমি আপনাকে বেশ কিছু আবেগী কষ্টের স্ট্যাটাস এর সাথে পরিচয় করিয়ে দিব। যখন আপনি ফেসবুক কিংবা অন্যান্য প্লাটফর্মে নিজের কষ্টের আবেগ গুলো কে শেয়ার করার চেষ্টা করবেন। তখন এই ধরনের আবেগি কষ্টের স্ট্যাটাস গুলো আপনার প্রয়োজন হবে। আর সেকারণেই আমি চেষ্টা করবো আপনাদের সেই আবেগ ভরা কষ্টকে ফুটিয়ে তোলার। চলুন এবার তাহলে সেই আবেগি কষ্টের স্ট্যাটাস গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

  • একদিন আমি ঠিক ভাল জন মানুষ হয়ে যাব। কারণ যেদিন আমি মরে যাব, সেদিন সবাই আমার লাশের পাশে এসে বলবে, মানুষটি সত্যিই অনেক ভাল ছিল। সেই ভাল মানুষটি আজকে মারা গেলেন।
  • মানুষের জীবনে দুঃখ কখনো একা একা আসে না। বরং যখন আমাদের জীবনে দুঃখ আসে, তখন তারা একেবারে দলবেঁধে আসে। আর সে কারণেই যখন আপনার কোন বিপদ হয়। তখন আপনার চারপাশ দিয়ে বিপদ আসতে থাকে। আর সে জন্যই বলা হয় যে, দুঃখ কখনো একা আসে না।
  • একদিন তুমি আমাকে বলেছিলে যে, এই পৃথিবীতে স্বার্থপর মানুষ গুলো সব সময় নিজেকে বদলে ফেলে। কি অদ্ভুত দেখো, এখন তুমি নিজেই বদলে গেছে। অথচ আমি সেই আগের মানুষটাই আছি, আমার কোন প্রকার পরিবর্তন হয়নি।
  • জীবনে চলার পথে অনেক মানুষের সঙ্গে ওঠা বসা করেছি। অনেক মানুষের সঙ্গে কথা বলেছি। কিন্তু তারপরেও আমার মানুষ চিনতে  বরাবর ভুল হয়ে থাকে। কারণ আমি কখনো মানুষ চিনতে পারলাম না।
  • আমরা যারা মধ্যবিত্ত পরিবারের মানুষ, তাদের ভালবাসায় সবসময়ই সীমাবদ্ধতায় আবদ্ধ থাকে। কারণ মধ্যবিত্তদের স্বপ্ন পূরণ হয় না। আমাদের মত মধ্যবিত্ত দের স্বপ্ন গুলো অনেক সময় শুধু স্বপ্নই থেকে যায়। তা আর কখনো পূরণ হবার নয়।
  • আমাদের জীবনে কিছু কিছু কষ্টের কোন প্রকার সমাধান খুঁজে পাওয়া যায় না। কেননা এই ধরনের কষ্ট গুলোর কোন সমাধান নেই। আর এই কষ্টে নিজেকে জর্জরিত করে একটা সময়ে এই কষ্ট পাওয়ার একটা অভ্যাস তৈরি হয়ে যায়।
  • জীবনে চলার পথে আপনি সর্বদা একটা কথা মাথায় রাখবেন। আর সেটি হল আপনার সবচেয়ে প্রিয় মানুষটি যখন নতুন কাউকে পাবে। তখন কিন্তু পুরাতন মানুষটির প্রতি আগ্রহ অনেক কমে যাবে। এটাই হল বাস্তবতা।
  • কিছু মানুষ আছে যারা সর্বদাই অন্যকে হাসানোর চেষ্টা করে। কিন্তু একটু খোঁজ নিয়ে নিলে দেখতে পারবেন যে। সেই মানুষ গুলোর মনে রয়েছে শত শত কষ্ট। যা তারা হাসির মাধ্যমে লুকিয়ে রাখার চেষ্টা করে। সেগুলো আর কখনো প্রকাশ পায় না।
  • আমার কাছে এই পৃথিবীতে বেঁচে থাকার মানে হল জীবন কিন্তু আমি ভালো থাকার কথা স্বপ্নেও ভাবি নাই কেননা কষ্ট আমার জীবন মোহিত হোক এটাই আমার প্রত্যাশা কেননা কষ্ট পাওয়া টাই যেন আমার কাছে এক ধরনের অভ্যাস সে পরিণত হয়ে গেছে।
  • সত্যি বলতে কষ্টের কোন প্রকার ওজন নেই। কিন্তু তারপরও আমরা কষ্টের ভার বহন করতে পারি না। কেননা কষ্টের ওজন কে কখনো পরিমাপক দিয়ে পরিমাপ করা সম্ভব নয়। আর এই কষ্টের ভার একমাত্র সেই মানুষটাই বুঝতে পারে। যে মানুষটি সত্যিকার অর্থেই এই সময়ে কষ্টে ভুগছে।

আরো দেখুন: ফেসবুক স্ট্যাটাস। 

  • আমি মানুষটা একটু অন্যরকম। মানুষ বলে চেষ্টা করলে নাকি সব কিছুই করা সম্ভব। অথচ আমি হাজার বার চেষ্টা করেছি, তবুও আমি নিজেকে একজন স্বার্থপর মানুষ হিসেবে গড়তে পারিনি। সত্যিই আমি একজন ব্যর্থ মানুষ, যে কখনো নিজেকে স্বার্থপর হিসেবে গড়ে তুলতে পারেনি।
  • আপনি কি জানেন মধ্যবিত্ত কাকে বলে! যদি আপনি না জেনে থাকেন, তাহলে শুনে রাখুন। যে মানুষ গুলো নিজের মনে থাকা স্বপ্ন গুলোর আত্মহত্যা ঘটায়, যে মানুষ নিজের মনের মধ্যে থাকা স্বপ্ন গুলোর জীবিত অবস্থায় মৃত্যু দান করে। সেই মানুষ গুলোর নাম হল মধ্যবিত্ত। কারণ যারা মধ্যবিত্ত তারা প্রতিনিয়ত নিজের ইচ্ছা এবং স্বপ্ন গুলো কে নির্মম ভাবে খুন করে।
  • আমি হারিয়ে গেলে কারো কোনো যায় আসে না। কেননা এই ইট পাথরের দেয়ালে আবদ্ধ ব্যস্ত শহরে। আমার মত একজন অপদার্থ কে খোঁজার মত আর কেউ নেই। আর সে কারণেই আমি যদি হারিয়ে যাই, তাহলেও কারো কোন যায় আসবেনা।
  • আচ্ছা আমাকে একটা কথা বলুন তো, এই পৃথিবীতে যারা বেইমান মানুষ তারাও কি আমাদের মতোই করে করেই রাত জাগে? তারাও কি আমাদের মত করে তার প্রিয় মানুষটি কথা ভেবে চোখের জল ফেলে? তারাও কি বিষন্ন মন নিয়ে ঘুমোতে যায়?
  • কখনো আপনি অন্ধ বিশ্বাসের উপর ভিত্তি করে আপনার জীবনের বড় কোনো সিদ্ধান্ত নিতে জানেন না। কেননা আপনি যদি এই অন্ধ বিশ্বাসে বিশ্বাসী হয়ে কোন ধরনের বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তাহলে এটি হবে আপনার জীবনে করা সবচেয়ে বড় একটি ভুল। যে ভুলের মাশুল আপনাকে হাড়ে হাড়ে টের পেতে হবে।

আবেগি ফেসবুক স্ট্যাটাস

ফেসবুক তো আমরা কমবেশি সবাই ব্যবহার করি। আর সে কারণে যখন আমরা কষ্ট পাই তখন ফেসবুকে বিভিন্ন রকমের পোস্ট করি। তো আপনি যদি আপনার কষ্ট কেউ অন্যের সাথে শেয়ার করতে চান। তাহলে এবার আমি আপনাদের বেশ কিছু আবেগী ফেসবুকে স্ট্যাটাস এর সাথে পরিচয় করিয়ে দিচ্ছি। এবং আপনি এই আবেগি ফেসবুক স্ট্যাটাস গুলো আপনার ফেসবুকে পোস্ট করতে পারবেন। চলুন এবার তাহলে সেই আবেগি ফেসবুকে স্ট্যাটাস গুলো জেনে নেওয়া যাক।

  • সত্যি বলতে এই পৃথিবীতে কেউ কারো আপন নয়। বরং আমাদের এই ক্ষত বিক্ষত হৃদয় নিয়ে একা একাই এই পৃথিবীতে চলতে হয়। আর যতদিন আপনি এই পৃথিবীতে ক্ষতবিক্ষত হৃদয় নিয়ে চলতে পারবেন। ঠিক ততদিন আপনি নিজের জীবনকে উপভোগ করতে পারবেন। কেননা অন্য কোন মানুষ এসে কখনই আপনার সেই ক্ষত বিক্ষত হৃদয় কে পূরণ করার চেষ্টা করবে না।
  • যখন তুমি কখনো প্রেমে পড়বে, তখন তুমি নিজের অজান্তেই অন্য আরেক জনের উপর নির্ভরশীল হয়ে পড়বে। কেননা যার সাথে তুমি প্রেম করবে, সে তোমার অর্ধেক পৃথিবী কে দখল করে নিবে। আর সেই ব্যক্তি টি যখন তোমার জীবন থেকে একেবারে চলে যাবে। তখন তোমার দখল করে নেওয়া পৃথিবীটাও সাথে নিয়ে চলে যাবে। আর সেই সময়ে তুমি একেবারেই শুন্য হয়ে পড়বে।
  • জীবনে চলার পথে কখনোই আপনি অন্যের কাছে মূল্যবান হওয়ার চেষ্টা করবেন না। যদি আপনি এমনটা করে থাকেন, তাহলে কখনোই আপনি তার কাছে মূল্য পাবেন না। তার চেয়ে বরং আপনি নিজের কাছে শূন্য হিসেবেই বেঁচে থাকুন। এতে করে আপনি যতটা সম্মান এবং প্রাপ্তি পাবেন। ততটা আপনি অন্যের কাছে জোর পাবেন না।
  • যদি আপনার কে কেউ অবহেলা করে থাকে, তবে কখনোই আপনি এটা ভেবে নিবেন না যে। তার অবহেলার কারণে আপনার জীবন একেবারে শেষ হয়ে গেছে। কেননা আপনি যদি এমনটা ভেবে থাকেন। তাহলে আপনার ধারণা সম্পূর্ণ ভুল বলে বিবেচিত হবে। কেননা এ পৃথিবীতে এমন কোন না কোন মানুষ আছে। যার কাছে আপনি হলেন হীরা মানিক এর মত মূল্যবান।
  • তোমার জীবনে তুমি আমাকে ছেড়ে ভালো থাকতে পারলেও আমি কিন্তু তোমাকে ছাড়া কখনোই ভালো থাকতে পারি না। কেননা আমার প্রতিটা সময় শুধুমাত্র তোমার স্মৃতি গুলো এসে খেলা করে। হয়তো তুমি স্বার্থপরতার কারণে আমাকে ভুলে যেতে পারো। কিন্তু আমি সর্বদাই তোমাকে ঠিক আগের মতোই মনে করি।

আবেগি উক্তি এর সেরা কালেকশন

এতক্ষণ আপনি আবেগি মন স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি উপরের আলোচনায় আলোচিত আবেগি মন স্ট্যাটাস গুলো আপনার নিকট অনেক বেশি ভালো লেগেছে। কিন্তু এই আবেগি মন স্ট্যাটাস গুলো শেয়ার করার পাশাপাশি এবার আমি আপনার জন্য বেশকিছু আবেগি উক্তি শেয়ার করব। যে উক্তি গুলো বর্তমান সময়ে বেশ জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করে আছে। এবং আমার বিশ্বাস যে এই উক্তি গুলো পড়ার পর আপনার ভেতরে থাকা আবেগ আগের তুলনায় কয়েকগুন বেড়ে যাবে। তাই চলুন এবার তাহলে সেই আবেগি উক্তি এর সেরা কালেকশন গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

  • জীবনে চলার পথে আপনি যখন প্রচন্ড পরিমাণে কষ্ট পাবেন, তখন সেই কষ্টে নিজেকে কখনোই প্রকাশ করবেন না। বরং যখন আপনার জীবনে অনেক কষ্ট আসবে, তখন আপনি সেই কষ্ট গুলো কে নিজের জীবনের অনুপ্রেরণা হিসেবে ধরে নিবেন। এবং সেই কষ্ট গুলো থেকে কিভাবে আপনি আপনার জীবনে সফল হতে পারবেন। সেই চেষ্টা সর্বদাই করে যাবেন।
  • আমার ভাগ্য টা মনে হয় সব সময় খারাপের দিকে ইঙ্গিত করে। আর সে কারনেই মনে হয় আমি সর্বদাই অপরিচিত মানুষ গুলোর খুব তাড়াতাড়ি প্রিয় মানুষ হয়ে উঠতে পারি। আর ঠিক তার পরেই সেই প্রিয় মানুষ গুলোর কাছে আবার পর হয়ে যাই। সত্যিই আমার ভাগ্য টা মনে হয় প্রচণ্ড খারাপ। যার কারণে আমার সাথেই শুধু এরকম হয়ে থাকে।
  • এ পৃথিবীতে কখনও আপনি অহংকার নিয়ে বেঁচে থাকার চেষ্টা করবেন না। কেননা যখন আপনার শরীরে নিঃশ্বাস নেওয়া বন্ধ হয়ে যাবে। তখন কিন্তু আপনি আর এই অহংকার এর গুনে বেঁচে থাকতে পারবেন না। বরং আপনাকে সেদিনই এই দুনিয়া থেকে চলে যেতে হবে। তাই কখনোই এই পৃথিবীতে বেঁচে থাকার সময় নিজের মধ্যে অহংকার কে জায়গা দেয়ার চেষ্টা করবেন না।
  • জীবনে যখন আপনি কষ্টে জর্জরিত হয়ে যাবেন। তখন কখনোই হতাশ হয়ে যাবেন না। কেননা সবাই কিন্তু সবসময় কষ্ট থাকবে না। বরং মানুষ এল অবস্থার সর্বদাই পরিবর্তন হয়। আর সে কারণেই আপনার একটা কথা জেনে রাখা উচিত যে, আজকে হয়তোবা আপনি কষ্টে আছেন। কিন্তু আগামীতে আপনার মত সুখী মানুষ খুঁজে পাওয়া মুশকিল হয়ে যাবে।
  • এই পৃথিবীতে সবচেয়ে সুন্দর জিনিস গুলো কখনোই আপনি নিজের চোখে দেখতে পারবেন না। এই পৃথিবীর সবচেয়ে সুন্দর বস্তু গুলো কে কখনোই আপনি নিজের হাত দিয়ে স্পর্শ করতে পারবেন না। বরং এই পৃথিবীতে সব সৌন্দর্য্য পূর্ণ বস্তু গুলো কে অনুভব করতে হয়। আর এই অনুভব থেকে নিজের সুখের উৎপত্তি হয়।

আরো দেখুনঃ মা দিবস স্ট্যাটাস.

আবেগি মনের কিছু কথা

আমাদের প্রত্যেকটা মানুষের মধ্যেআবেগি মন স্ট্যাটাস বিরাজমান রয়েছে। তবে এই আবেগ প্রকাশের ভাষা গুলো মানুষ ভেদে ভিন্ন ভিন্ন হয়ে থাকে। কিন্তু এই আবেগ প্রকাশের ভাষা যতই ভিন্ন হোক না কেন। এবার আমি আপনাকে বেশ কিছু আবেগী মনের কথা শেয়ার করব। চলুন এবার তাহলে সেই আবেগি মনের কথা গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

  • আমাদের জীবনের সব ইচ্ছা গুলো কি আর পূরণ হয়! মাঝে মাঝে আমাদের মনে থাকা এমন অনেক ধরনের ইচ্ছা থাকে, যেগুলো অপূর্ণ থেকে যায়।
  • যারা বোকা মানুষ, তারা কখনোই অন্য কোন মানুষকে ঠকাতে পারে না। বরং এই বোকা মানুষ গুলো সব সময় তার প্রিয় মানুষ গুলোর উপর অভিমান করে থাকে।
  • আপনি প্রেমের আনন্দ গুলোকে স্বল্প ক্ষণের জন্য উপভোগ করতে পারবেন। কিন্তু এই প্রেম থেকে আপনি যদি বেদনার ভার লাভ করবেন। সেই বেদনার ভার আপনাকে সারাটি জীবন বহন করতে হবে।
  • আমাদের জীবনে আসা হাসির মুহূর্ত গুলো সবসময় সুখের ইঙ্গিত প্রদান করে না। বরং মাঝে মধ্যে আমরা আমাদের দুঃখ কে লুকিয়ে রাখার জন্য হাসার অভিনয় করি।
  • সমস্যায় পড়লে কখনোই হতাশ হওয়া যাবে নাম বরং যখন আপনি কোন সমস্যার মধ্যে পড়বেন। তখন সেই সমস্যা কে সঠিক ভাবে সমাধান করে সামনে এগিয়ে যাওয়ার নামই হল জীবন।
  • আবেগ থেকে ভালোবাসার উৎপত্তি হয়। কিন্তু যে মানুষ গুলোর মধ্যে আবেগ নেই, সে মানুষ গুলো কখনোই ভালোবাসার মূল্য সম্পর্কে অবগত থাকবে না।
  • রাত কোন কোন মানুষকে খুব সুন্দর স্বপ্ন দেখায় আবার এই রাত কিছু কিছু মানুষকে খুব কাঁদায়।

আরো দেখুন:

প্রিয় পাঠক, আপনার ভালোলাগার জন্য আজকের এই আর্টিকেলে আমি বেশ কিছু আবেগি মন স্ট্যাটাস নিয়ে আলোচনা করেছি। আশা করি আজকের শেয়ার করা এই আবেগি মন স্ট্যাটাস গুলো আপনার অনেক বেশি ভালো লেগেছে। তবে আপনি যদি এরকম সুন্দর সুন্দর আবেগি মন স্ট্যাটাস কিংবা উক্তি সম্পর্কে জানতে চান। তাহলে অবশ্যই আমাদের সাথে থাকবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex