vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা খেলোয়ারের নাম ও ছবি

0
Rate this post

আর্জেন্টিনা খেলোয়ারের নাম ও ছবি | আর্জেন্টিনা বিশ্বকাপ স্কোয়াড এবং আর্জেন্টিনা খেলোয়ারের নাম ২০২৪ | Argentina Player Name List 2024

বর্তমানে আর্জেন্টিনা দল অসাধারণ ফুটবল খেলছে, কিন্তু অনেকে সব আর্জেন্টিনা খেলোয়ারের নাম জানে না। আপনি আর্জেন্টিনা দল সাপোর্ট করেন কিন্তু আর্জেন্টিনা খেলোয়ারের নাম জানেন না। এর জন্য মাঝে মধ্যে বেইজ্জত হতে হয় বন্ধুদের মাঝে। চিন্তার কোন কারণ নেই। আজকের পোস্টটি মনযোগ সহকারে পড়লে আর্জেন্টিনা সকল খেলোয়াড়দের নাম, কোন ক্লাবে খেলে, বয়স কত ইত্যাদি  সকল বিষয় জানতে পারবেন। কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক।

তার আগে আর্জেন্টিনার পূর্ব ইতিহাস একটু জেনে নিই। মূলত আর্জেন্টিনা ফুটবল দলের প্রাণ ভোমরা হলেন লিওনেল মেসি। আশা করা হচ্ছে এটাই তার শেষ বিশ্বকাপ। এর আগে লিওনেল মেসি চারটি বিশ্বকাপ খেলেছে কিন্তু কোন বিশ্বকাপের তকমা ঘরে তুলতে পারে নিই। তবে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা সেই স্বপ্ন দেখছে, কারণ টানা ৩৫ ম্যাচ একটা দল অপরাজিত থেকে বিশ্বকাপ শুরু করবে। আর তিন ম্যাচ অপরাজিত থাকলে বিশ্বরেকর্ড করে ফেলবে।

আরো দেখুন:

এই সাফল্যের পিছনে সবচেয়ে বড় অবদান কোচ লিওনেল স্কালোনি। ২০১৮ সাল থেকে দায়িত্ব নেওয়ার পর থেকে দলটাকে নতুন করে সাজিয়েছেন। তারই ধারাবাহিকতায় ২৮ বছর পর আর্জেন্টিনা কোপা আমেরিকা শিরোপা জিতেছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল কে হারিয়ে। এছাড়া ২০২২ সালে ইতালিতে হারিয়ে লা-ফিনালিসামা জিতেছে। তাই বোঝা যাচ্ছে, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা অনেকটা শক্তিশালী দল। বিশ্বকাপের মূল দাবিদার ও বলা যায়। 

আর্জেন্টিনা খেলোয়ারের নাম ও ছবি

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ উপলক্ষে ইতিমধ্যে আর্জেন্টিনা তাদের ২৬ সদস্যদের দল ঘোষণা করেছে। তবে ফিটনেসের জন্য পাওলো ডিবালা, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং এক্সকুয়েল প্যালাসিওসকে নিয়ে কোচের সংশয় ছিল কিন্তু তিনজনই মূল স্কোয়াড রয়েছেন। তবে বাদ পড়েছেন চোটের কারণে জিওভানি লো সেলসো। যা কোচ স্কালোনি বেশ ভাবাচ্ছে। এই পজিশনে তিনি কাকে খেলাবেন এটা তিনি নিয়ে এখনও সংশয় রয়েছে।

এছাড়া ম্যানচেস্টার ইউনাইটেডের সেন্টার ব্যাক লিসান্দ্রো মার্টিনেজ মূল একাদশে থাকবেন কি-না এটাও বেশ সংশয় ছিল। তিনি কিছু দিন প্রিমিয়ার লিগের নবাগত খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। সবকিছু উপেক্ষা কোচ লিওনেল স্কালোনি ২৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন। চলুন জেনে নিই মূল স্কোয়াডে কারা আছেন-

আর্জেন্টিনা বিশ্বকাপ স্কোয়াড ও আর্জেন্টিনা খেলোয়ারের নাম

অবস্থাননা.প্লেয়ারক্লাববয়স
জিকে (GK)1ফ্রাঙ্ক আরমানিরিভার প্লেট (ARG)36
জিকে (GK)23এমিলিয়ানো মার্টিনেজঅ্যাস্টন ভিলা (ENG)30
জিকে (GK)12জেরোনিমো রুল্লিভিলারিয়াল (ESP)30
ডিইএফ (DEF)2জুয়ান ফয়থভিলারিয়াল (ESP)24
ডিইএফ (DEF)25লিসান্দ্রো মার্টিনেজম্যান ইউনাইটেড (ENG)24
ডিইএফ (DEF)26নাহুয়েল মোলিনাঅ্যাটলেটিকো মাদ্রিদ (ESP)24
ডিইএফ (DEF)4গঞ্জালো মন্টিয়েলসেভিলা (ESP)25
ডিইএফ (DEF)19নিকোলাস ওটামেন্ডিবেনফিকা (POR)34
ডিইএফ (DEF)6জার্মান পেজেলারিয়েল বেটিস (ESP)31
ডিইএফ (DEF)13ক্রিশ্চিয়ান রোমেরোটটেনহ্যাম (ENG)24
ডিইএফ (DEF)3নিকোলাস ট্যাগলিয়াফিকোলিয়ন (এফআরএ)30
মাঝামাঝি (MID)8মার্কোস অ্যাকুনাসেভিলা (ESP)30
মাঝামাঝি (MID)7রদ্রিগো ডিপলঅ্যাটলেটিকো মাদ্রিদ (ESP)28
মাঝামাঝি (MID)24এনজো ফার্নান্দেজবেনফিকা (POR)21
মাঝামাঝি (MID)17আলেজান্দ্রো ‘পাপু’ গোমেজসেভিলা (ESP)34
মাঝামাঝি (MID)20অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারব্রাইটন (ENG)23
মাঝামাঝি (MID)14এক্সেকিউয়েল পালাসিওসবায়ার লেভারকুসেন (GER)24
মাঝামাঝি (MID)5লিয়ান্দ্রো পেরেদেসজুভেন্টাস (ITA)28
মাঝামাঝি (MID)18গুইডো রদ্রিগেজরিয়েল বেটিস (ESP)28
ফরওয়ার্ড (FWD)9জুলিয়ান আলভারেজম্যান সিটি (ENG)22
ফরওয়ার্ড (FWD)16থিয়াগো আলমাদাআটলান্টা ইউনাইটেড (মার্কিন যুক্তরাষ্ট্র)21
ফরওয়ার্ড (FWD)11অ্যাঞ্জেল ডিমারিয়াজুভেন্টাস (ITA)34
ফরওয়ার্ড (FWD)21পাওলো দিবালাএএস রোমা (আইটিএ)28
ফরওয়ার্ড (FWD)15অ্যাঞ্জেল কোরেয়াঅ্যাটলেটিকো মাদ্রিদ27
ফরওয়ার্ড

(FWD)

22লাউতারো মার্টিনেজইন্টার মিলান (ITA)25
ফরওয়ার্ড

(FWD)

10লিওনেল মেসিপিএসজি (এফআরএ)35

এবার আপনারা সকলে আর্জেন্টিনা খেলোয়ারের নাম জেনে গেলেন। আর্জেন্টিনা এবার বিশ্বে এই স্কোয়াড নিয়ে মাঠে নামবে।

আরো দেখুন:

আর্জেন্টিনা দলের মূল শক্তি, তারকা খেলোয়াড় ও দূর্বলতা

মূল শক্তি:

আগে আর্জেন্টিনা খেলা হলে তিন-চারটা গোল হজম করতে হত। কারণ তাদের মিডফিল্ড শক্তিশালী ছিল না। তবে এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার মিডফিল্ড বেশ রুক্ষ, ভারসাম্যপূর্ণ এবং দক্ষ পাসিং খেলোয়াড় রয়েছে। লিয়েন্দ্রো পেরেদেস, রদ্রিগো ডি পলের মতো এ্যাটাকিং মিডফিল্ড খেলোয়াড় রয়েছে। যা আর্জেন্টিনা দলের মূল শক্তি। এছাড়া রয়েছে গুইডা রদ্রিগেজ, এনজো ফার্নান্দেজের মতো তরুণ খেলোয়াড়।

তারকা খেলোয়াড়:

আর্জেন্টিনা খেলোয়াড়দের নাম  আসলে সবার প্রথমে মূল তারকা লিওনেল মেসি নাম আসবে। বর্তমান তিনি বিশ্বের সেরা খেলোয়াড়। তাঁর ঝুলিতে সবকিছু কিছু আছে নেই শুধু একটা বিশ্বকাপ ট্রফি। ক্লাবের হয়ে সবকিছু জিতেছেন মেসি। আর্জেন্টিনা ফুটবল দলের সবচেয়ে বেশি গোলের মালিক ও এই মেসি। তাই আর্জেন্টিনা দলের মূল দায়িত্ব থাকবে লিওনেল মেসির উপর৷

২০১৮ সালে বিশ্বকাপের পরিসংখ্যান দেখতে বুঝা যায়, মেসিকে বল বানাতে হত, গোল করতে হত৷ কিন্তু আগের সেই আর্জেন্টিনা আর নেই। তাদের দলে রয়েছে লাওতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, পাওলা ডিবালার মতো ফরওয়ার্ড৷ যাঁরা গোল করতে ওস্তাদ। তাই এবার বিশ্বকাপে আর্জেন্টিনা দলে লিওনেল মেসির সাথে এরই সঙ্গী। 

দূর্বলতা: 

আর্জেন্টিনা দলের মূল দূর্বলতা হল তাদের কিছু খেলোয়াড়  ইনজুরিতে পড়ে দল থেকে বাদ পড়ে গেছেন। এই জায়গায় নতুন তরুণ খেলোয়াড় আসছে। তাই কোচ স্কালোনি একটু চিন্তায় রয়েছেন। তাছাড়া আর্জেন্টিনা দলের অধিকাংশ খেলোয়াড় হল তরুণ। যা আর্জেন্টিনা দলের দূর্বলতার জায়গা।

আর্জেন্টিনা বিশ্বকাপ স্কোয়াড

আর্জেন্টিনা বিশ্বকাপ গ্রুপ | Argentina World Cup Group

আর্জেন্টিনা দল বর্তমানে ফিফা র‍্যাংকিং ৩ নম্বর দল। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দল গ্রুপ – সি-তে পড়েছে। তাদের প্রতিপক্ষ হল সৌদিআরব, মেক্সিকো, পোল্যান্ড। বিশ্বকাপের প্রথম ম্যাচ আর্জেন্টিনা খেলবে সৌদি আরব এর সাথে। 

তারিখম্যাচসময় (ET)স্টেডিয়াম
২২ নভেম্বর, মঙ্গলবারআর্জেন্টিনা বনাম সৌদি আরববিকাল ৪টালুসাইল স্টেডিয়াম
২২ নভেম্বর, মঙ্গলবারমেক্সিকো বনাম পোল্যান্ডরাত ১০টাস্টেডিয়াম 974
২৬ নভেম্বর, শনিবার পোল্যান্ড বনাম সৌদি আরবসন্ধ্যা ৭টাএডুকেশন সিটি স্টেডিয়াম
২৭ নভেম্বর, রবিবারআর্জেন্টিনা বনাম মেক্সিকোরাত ১টালুসাইল স্টেডিয়াম
১ ডিসেম্বর, বৃহস্পতিবারপোল্যান্ড বনাম আর্জেন্টিনারাত ১টাস্টেডিয়াম 974
১ ডিসেম্বর, বৃহস্পতিবারএস. আরব বনাম মেক্সিকোরাত ১টালুসাইল স্টেডিয়াম

সর্বশেষ কথা: আশা করি, আর্জেন্টিনা খেলোয়ারের নাম পোস্টটি পড়ার পর বিস্তারিত সকল তথ্য জানতে পেরেছেন। এই পোস্ট নিয়ে যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমাদের দক্ষ টিম সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করবে। তাছাড়া কাতার বিশ্বকাপ নিয়ে সকল আপডেট পেতে সবার আগে পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex