vlxxviet mms desi xnxx

রিয়াল মাদ্রিদ কোন দেশের ক্লাব?

0
5/5 - (1 vote)

রিয়াল মাদ্রিদ কোন দেশের ক্লাব? | রিয়াল মাদ্রিদ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

বর্তমান সময়কালে সবচেয়ে বেশি সাফল্য পাওয়া ক্লাব হলো রিয়াল মাদ্রিদ। এখন বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো-ও একসময় রিয়াল মাদ্রিদ এর একজন খেলোয়াড় ছিলেন। আজ আমরা এই লেখায় জানব, রিয়াল মাদ্রিদ কোন দেশের ক্লাব ও এর প্রতিষ্ঠাতা কে।

রিয়াল মাদ্রিদ কোন দেশের ক্লাব? | Real Madrid Which Country Club?

রিয়াল মাদ্রিদ স্পেনের একটি বিখ্যাত ক্লাব, যেটি কিনা বিংশ শতাব্দীতে ইতিহাসের সবচেয়ে অধিক সফলতা লাভ করেছে। স্পেনের বার্সা শহরের পাশের শহরে এই ক্লাবের অবস্থান। মূলত স্পেনের রাজধানীতে অবস্থিত।

আরো দেখুনঃ স্পেনের জাতীয় খেলা কি? 

রিয়াল মাদ্রিদ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

বার্সেলোনায় জন্মগ্রহণকারী জুয়ান পাদ্রোস ছিলেন রিয়াল মাদ্রিদের প্রতিষ্ঠাতা এবং প্রথম অফিসিয়াল প্রেসিডেন্ট। তার ভাই কার্লোস এবং ‘ফুট বল ক্লাব স্কাই’-এর অন্যান্য প্রাক্তন সদস্যদের সাথে নিয়ে, ৬ই মার্চ ১৯০২-এ তিনি ‘মাদ্রিদ ফুট বল ক্লাব’ প্রতিষ্ঠা করেন, যা বর্তমানে রিয়াল মাদ্রিদ নামে পরিচিত।

এখন পর্যন্ত রিয়াল মাদ্রিদ মোট ৩৩ টি লা লিগা জিতেছে। ইতিহাসে রিয়াল মাদ্রিদের সর্বাধিকবার শিরোপা জয় এটি। কোপা দেল রে ১৯ টি, স্প্যানীশ সুপার কাপ ১০ টি, ১ টি করে কোপা এবা দুয়ার্তে ও কোপা দে লা লিগা জিতেছে।

তাছাড়াও International Club রিয়াল মাদ্রিদ মোট ২৬ টি শিরোপা জয় করেছে। এগুলোর মাঝে সবচেয়ে বেশি বার, উয়েফা চ্যাম্পিয়নস লিগ ১৩ টি, উয়েফা উইনার্স কাপ আছে ২ টি, উয়েফা সুপার কাপ জিতেছে ৪ টি।  আর ফিফা ক্লাব বিশ্বকাপে বৃহৎ সাফল্য হিসেবে ৭টি শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। আশা করি, আজকের এই পোস্টের মাধ্যমে সকলে জানতে পারলেন, রিয়াল মাদ্রিদ কোন দেশের ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex