vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান 2024

0
2/5 - (2 votes)

আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান | Argentina vs Saudi Arabia Stats

Argentina vs Saudi Arabia Stats: আমরা যারা ফুটবল বিশ্বে আর্জেন্টিনা কে সাপোর্ট করি। তারা বিভিন্ন সময় আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান দেখতে চাই। তো আর্জেন্টিনার সাথে সৌদি আরবের ফুটবল খেলা হয়েছিল মোট চার (৪) বার। এবং তার মধ্যে দুই (২) বার আর্জেন্টিনা সৌদি আরব কে হারিয়েছে। আর দুই বার ম্যাচের ফলাফল ড্র হয়েছে। 

তবে এটা আপনাকে মানতে হবে যে। সৌদি আরব আর্জেন্টিনার বিপক্ষে কোন প্রকার জয় না পেলেও। তারা কিন্তু আর্জেন্টিনার সাথে ফুটবল খেলে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছে। কারণ আপনি যদি ১৯৯৫ সালের জুলাই মাসের ৬ তারিখের খেলা দেখেন। তাহলে আপনি বুঝতে পারবেন যে, সৌদি আরব কতটা শক্তিশালী একটি দল। 

কেননা সেই ম্যাচের মধ্যে আর্জেন্টিনা দুই গোল করেছিল। অপরদিকে সৌদি আরব পাল্টা দুটি গোল করে ম্যাচ ড্র করেছিল। আর এখান থেকেই এটা সহজেই অনুমান করা যায় যে। আর্জেন্টিনার বিপক্ষে খেলার জন্য সৌদি আরব যথেষ্ট আক্রমণাত্মক একটি দল। তো চলুন এবার সরাসরি আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান দেখে নেওয়া যাক।

আরো দেখুন: কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২

আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান 2024

সৌদি আরব এর সাথে আর্জেন্টিনার ফুটবল ম্যাচে মোট চার বার মুখোমুখি হয়েছিল। সর্ব প্রথম ১৯৮৮ সালে, এর পরে ১৯৯২ সালে এবং সবশেষে তারা 2012 সালে একে অপরের মুখোমুখি হয়। এবং তারা তাদের ফুটবল ম্যাচ গুলো তে এতটাই দুর্দান্ত পারফরমেন্স দেখাতে পেরেছে। যা দেখে দর্শকরা অবাক হয়ে গিয়েছিল। আর তার প্রমাণ আপনি এখন আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান দেখেই বুঝতে পারবেন।

খেলার তারিখদলের নামফলাফলস্কোর বোর্ডপ্রতিযোগিতা
06 July 1988আর্জেন্টিনা বনাম  সৌদি আরবDrawn2-2Bicentennial Gold Cup
16 July 1988আর্জেন্টিনা বনাম  সৌদি আরবWin2-0Bicentennial Gold Cup
20 October 1992আর্জেন্টিনা বনাম  সৌদি আরবWin3-1FIFA Confederation Cup
14 November 2012আর্জেন্টিনা বনাম  সৌদি আরবDrawn00International Friendly

আরো দেখুন: বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার কে?

আর্জেন্টিনা বনাম সৌদি আরব কোন দল বেশি শক্তিশালী?

উপরের আলোচনাতে আমি আর্জেন্টিনা বনাম সৌদি পরিসংখ্যান উল্লেখ করেছি। এখন এই পরিসংখ্যান দেখে হয়তো বা আপনি ভাববেন যে, আর্জেন্টিনা সৌদি আরবের থেকে অনেক বেশি শক্তিশালী। হ্যাঁ! এটা অবশ্য ঠিক। তবে সৌদি আরব কে কোন অংশেই দুর্বল ভাবা ঠিক নয়। কেননা তারা 1992 সালের ২০ অক্টোবর আর্জেন্টিনা কে একটি গোল দিয়েছিল। 

এর পাশাপাশি ১৯৮৮ সালে যে আর্জেন্টিনা বনাম সৌদি আরব খেলা হয়েছিল। সেখানেও কিন্তু তারা আর্জেন্টিনার বিপক্ষে দুই গোল করে ম্যাচ ড্র করেছিল। 

তবে আর্জেন্টিনা সৌদি আরবের থেকে শক্তিশালী এটা সত্যি হলেও। সৌদি আরব যে আর্জেন্টিনার বিপক্ষে কতটা আক্রমণাত্মক হতে পারে। সেটাও কিন্তু আপনি আজকের আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান থেকে দেখতে পাচ্ছেন।

আরো দেখুন: সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচ

আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচ হয়েছিল ২০১২ সালে। এরপর থেকে আর তাদের মুখোমুখি হওয়ার সুযোগ আসেনি। তবে আগামী বিশ্বকাপে যদি আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচ অনুষ্ঠিত হয়ে থাকে। তাহলে অবশ্যই আপনি সেই ম্যাচ গুলোর আপডেট আমাদের ওয়েবসাইটে জানতে পারবেন। 

এছাড়াও আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচ থেকে যে ফলাফল আসবে। সেটিও আমি আজকের আলোচিত আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান এর মধ্যে আপডেট করে দিব। যাতে করে আপনারা একবারে সঠিক তথ্যটা জেনে নিতে পারেন।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব

আরো দেখুনঃ

আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান নিয়ে কিছু কথা

আমরা যারা আর্জেন্টিনা কিংবা সৌদি আরব কে সাপোর্ট করি। তারা বিভিন্ন সময় আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান সম্পর্কে জানতে চাই। মূলত তাদের জন্য আজকের এই লেখা টি অনেক বেশি হেল্পফুল হবে। কারণ আজকে আমি খুব সুন্দর ভাবে আর্জেন্টিনা বনাম সৌদি আরব পরিসংখ্যান কে তুলে ধরেছি।

আর আপনি যদি এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্য গুলো সবার আগে পেতে চান। তাহলে আমাদের সাথে থাকার চেষ্টা করবেন। কারণ আমরা প্রতিনিয়ত এই ধরনের আপডেট তথ্য গুলো সবার আগে পাবলিশ করার চেষ্টা করি। ধন্যবাদ! এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex