vlxxviet mms desi xnxx

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

1

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২। Bashundhara Group Job Circular 2022

বেকার জীবনে অনেক তরুণ তরুণী আছে যারা পাবলিক জব থেকে প্রাইভেট জব পছন্দ করে। তারা চায় তাদের ক্যারিয়ার একটি ভালো মানের প্রাইভেট কোম্পানিতে তৈরি করতে। তেমনি একটু প্রাইভেট কোম্পানি বা গ্রুপ হচ্ছে বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপ বলা যায় বাংলাদেশের বেশ সুনামধন্য এবং নাম করা একটি গ্রুপ।

বসুন্ধরা গ্রুপ ১৯৮৭ সালে আবাসন ব্যবসার মাধ্যমে তাদের যাত্রা শুরু করে। তারপর ধীরে ধীরে ১৯৯০ সালে কাগজ, পেপার, সিমেন্ট, টিস্যু, ইস্পাত সহ আরো বেশ কিছু উদ্যোগ নিয়ে সামনে এগিয়ে যায়। যেকোনো প্রাইভেট গ্রুপ থেকে বসুন্ধরা গ্রুপ টি বেশ আলাদা তা বলা যায় নিঃসন্দেহে।

Bashundhara group job circular 2022 বিবরণঃ

বাংলাদেশের সুনামধন্য বসুন্ধরা গ্রুপ সম্প্রতি তার কোম্পানির জন্য নতুন করে জনবল নিয়োগ দেয়ার খাতিরে বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রায় প্রতি বছরই বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে থাকে। এতে করে বেকারত্বের হ্রাস পাবার সম্ভাবনা বেড়ে যায়। একদিকে বসুন্ধরা গ্রুপ যেমন লাভবান হয় তেমনি বেকার সমাজও লাভবান হয়। তারা তাদের ক্যারিয়ার গুছিয়ে তোলার সুযোগ পায়। বসুন্ধরা গ্রুপ নিয়োগ দেয়ার সময় বেশ আকর্ষণীয় বেতনেই নিয়োগ প্রকাশ করে থাকে।

আরো দেখুন: সাপ্তাহিক চাকরির খবর.

বেকার সমাজের কথা চিন্তা করে এবং তাদের সুবিধার জন্য Bashundhara group job circular এর বিবরণ তুলে ধরা হলোঃ

প্রতিষ্ঠানের নাম: বসুন্ধরা গ্রুপ
চাকরির ধরণ: কোম্পানি
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: ০২, ০৪ ফেব্রুয়ারি ২০২২
শিক্ষাগত যোগ্যতা: নিচে দেখুন
আবেদন করার শেষ তারিখ: ০৮ , ১০ ফেব্রুয়ারি ২০২২
ওয়েবসাইট: bashundharagroup

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর যারা আবেদন করতে ইচ্ছুক তারা বিজ্ঞপ্তি দেখার সাথে সাথে অনলাইনে আবেদন করতে পারেন। বসুন্ধরা নিয়োগ বিজ্ঞপ্তি তে আবেদন করার ক্ষেত্রে অবশ্যই কর্তৃপক্ষের দেয়া নির্দেশনা অনুযায়ী কোনো রকম ভুলত্রুটি ছাড়া আবেদন করতে হবে। আপনার শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, সচল ফোন নাম্বার, জাতীয় পরিচয় পত্র, চারিত্রিক এবং নাগরিকত্ব সনদপত্রের ফটোকপি সব কিছু ডাকযোগে কিংবা ই-মেইল করে পাঠাতে হবে। এছাড়া বিডিজবস থেকেও আবেদন করা যাবে।

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যেসব বেকার তরুণ তরুণীরা চায় তাদের ক্যারিয়ার কোনো প্রাইভেট গ্রুপে তৈরি করার তারা এই সুযোগ কে কাজে লাগাতে পারে কোনো রকম দ্বিধা ছাড়া। এতে আছে ক্যারিয়ার গুছিয়ে তোলার চান্স সাথে আছে নানা রকম সুযোগ সুবিধা।

বসুন্ধরা গ্রুপে নিয়োগ এডমিট কার্ড ডাউনলোড

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তির পর যখন আবেদন করা হয় তখন সকল প্রার্থীর আবেদন থেকে বাছাইকৃত প্রার্থীদের SMS এর মাধ্যমে জানানো হয় এবং সরাসরি ইন্টারভিউ এর জন্য কল করা হয়। প্রার্থীরা উপস্থিত হওয়ার পর তাদের ইন্টারভিউ নিয়ে তাদের যোগ্য মনে করলে তারপর বসুন্ধরা গ্রুপ পরের প্রসেসে এগিয়ে যায়।

সর্বশেষ, বেকার জীবনের অবসান ঘটাতে যারা বিভিন্ন প্রাইভেট গ্রুপ বা কোম্পানী কে বেঁছে নেন বা নিতে চান তাদের জন্য বসুন্ধরা গ্রুপ নিয়োগ বেশ চমকপ্রদ সুযোগ। এতে আছে নানা রকম সুযোগ সুবিধা পাশাপাশি আছে অসাধারণ ক্যারিয়ার। আর তাই বেকার যুব সমাজের পছন্দের লিস্টে থাকতে পারে এই বসুন্ধরা গ্রুপ। 

You might also like
1 Comment
  1. MD. ABU SUFIAN SABUJ says

    ভাইয়া আমি এই কোম্পানিতে চাকরি করতে চাই

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex