vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান 2024

0
4.2/5 - (5 votes)

আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান 2024 | আর্জেন্টিনা বনাম মরক্কো কোন দল বেশি শক্তিশালী? | Argentina vs Morocco Stats 2024

ফুটবল ইতিহাসে আর্জেন্টিনা বনাম মরক্কো একে অপরের মুখোমুখি হয়েছে, মোট তিন (০৩) বার। ১৯৯৪ সালের ২০ এপ্রিলে সর্বপ্রথম আর্জেন্টিনা বনাম মরক্কো এর ফুটবল প্রতিযোগিতা আয়োজন করা হয়েছিল। এবং সর্বশেষ ২০১৯ সালে এই দুটি দল একে অপরের বিপক্ষে মাঠে নেমেছিল। আর আর্জেন্টিনা বনাম মরক্কো এর সব গুলো ফুটবল ম্যাচে আর্জেন্টিনা জয়লাভ করেছে।

মূলত এই তথ্য গুলো আপনি আজকের আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান থেকে দেখতে পারবেন। এর পাশাপাশি আর্জেন্টিনা বনাম মরক্কো কে বেশি শক্তিশালী, সে সম্পর্কে জানিয়ে দিবো। তো চলুন এবার তাহলে, আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান দেখে নেওয়া যাক।

আরো দেখুন:

Argentina vs Morocco (head to head)

  • Total Match: 03
  • Morocco Win: 00
  • Argentina Win: 03

আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান

আমি শুরুতেই বলেছি যে, সর্বমোট তিন (০৩) বার আর্জেন্টিনা বনাম মরক্কো এর ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। তবে সেই খেলা গুলো কোন সালে অনুষ্ঠিত হয়েছিল। এবং কোন ফুটবল টিম কত গুলো গোল করেছিল। তা এবারের আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান তালিকা থেকে জানতে পারবেন।

খেলার তারিখদলের নামখেলার ফলাফলস্কোরবোর্ডপ্রতিযোগিতা
20-Apr-1994আর্জেন্টিনা বনাম মরক্কোWin3-1International Friendly
28-Apr-2004আর্জেন্টিনা বনাম মরক্কোWin1-0International Friendly
26-Mar-2019আর্জেন্টিনা বনাম মরক্কোWin1-0International Friendly

আর্জেন্টিনা বনাম মরক্কো কে বেশি শক্তিশালী?

উপরের তালিকায় আপনি আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান দেখতে পাচ্ছেন। তো এবার আপনি বলুন তো, এই দুটো দলের মধ্যে কে বেশি শক্তিশালী? হ্যাঁ! আপনার ধারণা সম্পূর্ণ সঠিক। মূলত আর্জেন্টিনা বনাম মরক্কো এর মধ্যে, আর্জেন্টিনা অধিক বেশি শক্তিশালী। কারণ এই দুটো দল ১৯৯৪ সাল থেকে শুরু করে ২০১৯ সাল পর্যন্ত। সর্বমোট তিন (০৩) বার একে অপরের বিপক্ষে ফুটবল মাঠে মুখোমুখি হয়েছিল। 

আর সেই সবগুলো ফুটবল ম্যাচে আর্জেন্টিনা জয়লাভ করেছে। অপরদিকে মরক্কো আর্জেন্টিনার বিপক্ষে কোন ধরনের ফুটবল ম্যাচে বিজয় লাভ করতে পারেনি। আর এই আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান থেকে এটা সহজেই বলা যায় যে, এই দুটো দলের মধ্যে আর্জেন্টিনা শক্তিশালী একটি দল।

আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান ও কিছু কথা

হয়তো আপনি আর্জেন্টিনা কে সাপোর্ট করেন। নতুবা আপনার মনে মরক্কো নতুন করে জায়গা নিতে শুরু করেছে। আর সে কারণে আপনি অনলাইনে আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান জানার জন্য সার্চ করেছেন। তাই আজকে আমি আপনাকে আর্জেন্টিনা বনাম মরক্কো পরিসংখ্যান দেখিয়ে দিয়েছি। যেখান থেকে আপনি এই দুটো দলের ফুটবল ইতিহাস সম্পর্কে জেনে নিতে পারবেন।

আর আমরা প্রতিনিয়ত এই ধরনের ফুটবল খেলার সকল আপডেট গুলো নিয়ে আর্টিকেল পাবলিশ করে থাকি। যদি আপনি একজন ফুটবলপ্রেমী হয়ে থাকেন, তাহলে আমাদের লেখা এই আর্টিকেল গুলো। আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে। তাই চেষ্টা করবেন আমাদের সাথে থাকার জন্য। আশা করি নিরাশ হবেন না। ধন্যবাদ! এতক্ষণ ধরে আমাদের সাথে থাকার জন্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex