vlxxviet mms desi xnxx

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন?

0
5/5 - (1 vote)

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন?

বিভিন্ন সময় দেখা যায় যে, আমাদের মোবাইল এর মধ্যে ভিটমেট ডাউনলোড হয়না। তো এই ভিটমেট ডাউনলোড না হওয়ার অনেক কারণ থাকতে পারে। যেমন, আপনার মোবাইল যদি অনেক পুরাতন ভার্সন এর হয়ে থাকে। তাহলে আপনার সেই মোবাইলে অরিজিনাল ভিটমেট ডাউনলোড হবেনা। আবার অনেক মোবাইল এর সেটিংস জনিত সমস্যার কারণেও ভিটমেট ডাউনলোড হয়না।

তো এই ধরনের অনেক কারণ থাকতে পারে, যে গুলোর জন্য আপনার ভিটমেট ডাউনলোড হচ্ছে না। আর এখন আমি আপনাকে সেই কারণ গুলো সম্পর্কে ধাপে ধাপে জানিয়ে দিবো। তাই আর দেরী না করে চলুন, সরাসরি মূল আলোচনা তে ফিরে যাওয়া যাক।

আরো দেখুনঃ অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

কেন ভিটমেট ডাউনলোড হয়না?

সময়ের সাথে সাথে টেকনোলজি অনেক উন্নত হচ্ছে। আর সে কারণে আমরা যে সকল অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করছি। সেই স্মার্টফোন গুলোর ভার্সন প্রতিনিয়ত আপডেট করা হচ্ছে। আর এই ভার্সন জড়িত সমস্যা ছাড়াও যে সকল কারণে আপনার মোবাইলের vidmate ইনস্টল হয় না। সেই কারণ গুলো নিচে উল্লেখ করা হলো। যেমন, 

০১- ডাটা কানেকশন চেক করুনঃ প্রথমত যখন আপনি লক্ষ্য করতে পারবেন যে, আপনার মোবাইলে ভিডমেট ডাউনলোড হচ্ছেনা। তখন আপনি আপনার নেট কানেকশন চেক করে নিবেন। কেননা, আপনার মোবাইলে যদি ইন্টারনেট কানেকশন অন না থাকে। তাহলে আপনি কোনো কিছুই ডাউনলোড করতে পারবেন না। 

০২ –  স্টোরেজ স্পেস চেক করুনঃ অনেক সময় দেখা যায় যে, আমাদের হাতে থাকা মোবাইল এর যে স্টোরেজ স্পেস থাকে। সেটি একবারে ফুল হয়ে যায়। তো এমন হলে আপনি সেই মোবাইলে কোন অ্যাপস ডাউনলোড করতে পারবেন না। তাই ভিটমেট ডাউনলোড করার জন্য অবশ্যই আপনার ফোন এর স্টোরেজ স্পেস ফাঁকা রাখুন।

০৩ – আসল ভিটমেট ডাউনলোড করুনঃ আমাদের মধ্যে অধিকাংশ মানুষ ভিটমেট ডাউনলোড করার জন্য গুগল প্লে স্টোরে যায়। কিন্তুু গুগল প্লে স্টোরে যেসব ভিটমেট পাওয়া যায়। তার সবগুলোই নকল ভিটমেট। তাই আপনি যদি আসল ভিটমেট ডাউনলোড করতে চান। তাহলে আপনাকে ভিটমেট এর আসল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে হবে। 

০৪ – মোবাইল এর সেটিংস ঠিক করুনঃ বর্তমান সময়ে বিভিন্ন ব্রান্ডের মোবাইল পাওয়া যায়। তো কিছু কিছু মোবাইলের সেটিংস এর মধ্যে অনেক কিছুর পারমিশন দেওয়া থাকেনা। যার কারণে থার্ড পার্টি ওয়েবসাইট থেকে অ্যাপস ডাউনলোড করতে সমস্যা হয়। তাই আপনাকে অবশ্যই এই পারমিশন গুলো অ্যালাউ করে দিতে হবে। 

তো আপনার মোবাইলে ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন, তার যেসব কারণ আছে। সেই কারণ গুলো উপরে উল্লেখ করা হলো। তবে আপনি যদি আমার দেখানো পদ্ধতি ফলো করেন। তাহলে আশা করা যায়, আপনার ভিটমেট ডাউলোড করতে কোনো ধরনের সমস্যা হবেনা।

কিভাবে ভিটমেট ডাউনলোড করতে হয়? 

বিভিন্ন কারণে আমাদের মোবাইল এর মধ্যে ভিটমেট ডাউনলোড হয়না। আর সেই কারণ গুলো উপরে ধাপে ধাপে বলা হয়েছে। তবে এবার আমি আপনাকে একটি পদ্ধতি দেখিয়ে দিবো। যেটি ফলো করলে আপনি খুব সহজেই ভিটমেট ডাউনলোড করে নিতে পারবেন। যেমন, 

  1. সবার প্রথমে আপনি ডাটা কানেকশন অন করে যেকোনো একটি ব্রাউজার অপেন করুন। 
  2. এরপর সার্চবার থেকে “Vidmate” লিখে সার্চ করুন। 
  3. তারপর আপনাকে ভিটমেট এর মূল ওয়েবসাইটে যেতে হবে। 
  4. আপনি চাইলে এখানে ক্লিক করেও ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে পারবেন। 
  5. এখন একটু নিচের দিকে আসলে “Free Download Now” নামক অপশন এর মধ্যে ক্লিক করুন। 

কিভাবে ভিটমেট ডাউনলোড করতে হয়

তো এখন আপনি দেখতে পারবেন যে, আপনার মোবাইলে ভিটমেট ডাউনলোড শুরু হয়ে গেছে। আর ডাউনলোড শেষে আপনাকে উক্ত অ্যাপস টি ইনস্টল করে নিতে হবে। আশা করি, এবার আপনার মোবাইলে কোনো ঝামেলা ছাড়াই ভিটমেট ডাউনলোড শুরু হয়ে যাবে।

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন FAQ

Q: ভিটমেট কি গুগল প্লে স্টোরে ডাউনলোড করা যাবে?

A: না,আপনি গুগল প্লে স্টোর এর মধ্যে আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন না। তবে আপনি ভিটমেট এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই অ্যাপস টি ডাউনলোড করে নিতে পারবেন। 

Q: নতুন ভার্সনের ভিটমেট কোথায় পাবো?

A: আপনি যদি এই ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করেন।তাহলে আপনি একবারে আপডেট ভার্সন এর ভিটমেট ডাউনলোড করতে পারবেন।  

ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন কিছুকথা

আপনারা যারা ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন সে সম্পর্কে জানতে চেয়েছেন। আশা করি, তারা তাদের প্রশ্নের সঠিক উত্তর জানতে পেরেছেন। এছাড়াও কিভাবে আপনি আসল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। তার পদ্ধতি গুলো আমি আপনাকে দেখিয়ে দিয়েছি।

তো এরপরও যদি আপনার ভিটমেট ডাউনলোড করতে সমস্যা হয়। তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর এই ধরনের গুরুত্বপূর্ণ তথ্য গুলো বিনামূল্যে জানতে হলে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ, ভালো থাকুন, সুস্থ থাকুন। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex