vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান 2024

0
Rate this post

আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান | Argentina vs Switzerland Stats 2024 | আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড কে বেশি শক্তিশালী?

যেহেতু আপনি আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান সম্পর্কে জানতে এসেছেন। সেহেতু আপনাকে কিছু কথা বলে রাখি।

ফুটবল ইতিহাসে অতীতের ম্যাচে আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড। পরপর সাত (০৭) বার মুখোমুখি হয়েছিল। আর এই ফুটবল ম্যাচ গুলো তে আর্জেন্টিনা জয়লাভ করে পাঁচ (৫) টি ম্যাচে। এবং দুই (২) টি ম্যাচ ড্র হয়েছিল।

অপর দিকে আর্জেন্টিনার বিপক্ষে সুইজারল্যান্ড কোন ম্যাচে জয়লাভ করতে পারেনি। যা আপনি আজকের আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান থেকে দেখে নিতে পারবেন।

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান 2024

যদিওবা উপরের আলোচনা থেকে আপনি জানতে পেরেছেন যে। ফুটবল ইতিহাসে আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড একে অপরের মুখোমুখি হয়েছিল মোট সাত (৭) বার। 

তবে সেই ম্যাচ গুলো কত সালে অনুষ্ঠিত হয়েছিল। এবং উক্ত আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড ফুটবল খেলায়। কোন দল কতগুলো গোল করেছিল। তা আপনি এবারের আলোচিত আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান থেকে দেখে নিতে পারবেন।

খেলার তারিখদলের নামখেলার ফলাফলস্কোর বোর্ডপ্রতিযোগিতা
১৯ জুলাই ১৯৬৬আর্জেন্টিনা বনাম  সুইজারল্যান্ডWin2-0FIFA World Cup
১৬ ডিসেম্বর ১৯৮০আর্জেন্টিনা বনাম  সুইজারল্যান্ডWin5-0International Friendly
১ সেপ্টেম্বর ১৯৯৪আর্জেন্টিনা বনাম  সুইজারল্যান্ডWin2-0International Friendly
৮ মে ১৯৯০আর্জেন্টিনা বনাম  সুইজারল্যান্ডDrawn1-1International Friendly
২ জুন ২০০৭আর্জেন্টিনা বনাম  সুইজারল্যান্ডDrawn1-1International Friendly
২৯ ফেব্রুয়ারি ২০১২আর্জেন্টিনা বনাম  সুইজারল্যান্ডWin1-3International Friendly
১ জুলাই ২০১৪আর্জেন্টিনা বনাম  সুইজারল্যান্ডWin1-0FIFA World Cup

আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড কে বেশি শক্তিশালী?

যদি আপনি উপরে উল্লেখিত আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান দেখেন। তাহলে আপনি এটা খুব সহজে বুঝতে পারবেন যে। আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড এর মধ্যে আর্জেন্টিনা অধিক বেশি শক্তিশালী। কেননা এর আগে বিভিন্ন আয়োজনে আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড এর ফুটবল খেলা হয়েছিল। এবং সেই খেলা গুলোর অধিক ম্যাচে আর্জেন্টিনা জয়লাভ করে। 

আরো দেখুন: আর্জেন্টিনা বনাম মেক্সিকো পরিসংখ্যান.

অপরদিকে আপনি যদি সুইজারল্যান্ড এর পরিসংখ্যান দেখেন। তাহলে এটা স্পষ্ট করে লক্ষ্য করতে পারবেন যে। আর্জেন্টিনার বিপক্ষে সুইজারল্যান্ড সাত (৭) টি ম্যাচ খেলেও তারা কোন ম্যাচে জয়লাভ করতে পারেনি। আর এই সুইজারল্যান্ড বনাম আর্জেন্টিনা পরিসংখ্যান থেকে এটা সহজেই অনুমান করা যায়। আর্জেন্টিনা সুইজারল্যান্ড এর থেকে অনেকটাই শক্তিশালী।

আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড লাইভ ম্যাচ

আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড এর সর্বশেষ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল জুলাই মাসের ১ তারিখে ২০১৪ সালে। এরপর থেকে কোন ধরনের আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড লাইভ ম্যাচ অনুষ্ঠিত হয়নি। তবে পরবর্তী ফুটবল বিশ্বকাপে যদি আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড এর খেলা হয়। তাহলে অবশ্যই আমি আজকের এই পরিসংখ্যান টি আপডেট করে দিব। যেন পরবর্তী সময়ে কেউ আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান জানতে এসে সঠিক তথ্যটা জেনে নিতে পারে।

আর্জেন্টিনা বনাম সুইজারল্যান্ড পরিসংখ্যান ও কিছু কথা

প্রিয় ফুটবল প্রেমী বন্ধুরা। আমার যারা নিয়মিত ফুটবল খেলা দেখি এবং ফুটবল জগতে আর্জেন্টিনা কে সাপোর্ট করি। তারা বিভিন্ন সময় সুইজারল্যান্ড বনাম আর্জেন্টিনা পরিসংখ্যান সম্পর্কে জানতে চাই। তো আপনি যাতে করে খুব সহজেই এই পরিসংখ্যান জানতে পারেন। সে কারণেই আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। 

আশা করি, আজকের এই আর্টিকেল থেকে আপনি অনেক উপকৃত হয়েছেন। আর এই ধরনের উপকারী তথ্য গুলো সবার আগে জানতে হলে Wikipedia Bangla এর সাথে থাকার চেষ্টা করবেন। ধন্যবাদ! এতক্ষণ ধরে আমার এই লেখা টি পড়ার জন্য। ভালো থাকুন, সুস্থ থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex