vlxxviet mms desi xnxx

অ্যাথলেটিক ক্লাব কোন দেশের ক্লাব?

0
Rate this post

অ্যাথলেটিক ক্লাব কোন দেশের ক্লাব? | অ্যাথলেটিক ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Athletic Club Which Country Club?

অ্যাথলেটিক ক্লাব একটি বিখ্যাত ক্লাব। ক্লাবটির প্রধান নামই হলো Athletic Club। আর ডাকনাম গুলো হলো- লস লিওনস, লস রোজিব্লাংকোস, লস ভ্যাসকাস। ক্লাবটি এখন স্প্যানীশ লিগে খেলে। আজ আমরা এই লেখায় আলোচনা করবো, অ্যাথলেটিক ক্লাব কোন দেশের ক্লাব আর প্রতিষ্ঠাতা কে সে-সম্পর্কে। 

আরো দেখুনঃ

অ্যাথলেটিক ক্লাব কোন দেশের ক্লাব?

অ্যাথলেটিক ক্লাবটি স্পেনে অবস্থিতস্পেনের বিলবাও-এ এই ক্লাবটির অবস্থান। রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার মতো অ্যাথলেটিক ক্লাবও বর্তমানে দারুণ জনপ্রিয়তার মাঝে আছে। অ্যাথলেটিক ক্লাব এখন লা লিগা আর কোপা ডেল রে-তে ভাল ছন্দে আছে।

সাধারণত অ্যাথলেটিক ক্লাবটি বিলবাও বা শুধু অ্যাথলেটিক নামেও পরিচিত। স্পেনের বাস্ক শহরটির বিলবাও শহরে অবস্থিত একটি পেশাদার ফুটবল ক্লাব হলো এই Athletic Club। 

অ্যাথলেটিক ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

অ্যাথলেটিক ক্লাবটি নিজেদের যাত্রা শুরু করে আজ থেকে প্রায় ১২৫ বছর আগে অর্থাৎ ১৮৯৮ সালে। এই ক্লাবটির প্রতিষ্ঠিত হওয়ার পেছনে ৮ জনের অবদান আছে। এর মধ্যে জুয়ান অ্যাস্টর কুইয়া, জিমমেসিয়া জ্যামাইকোস এই ২ জনের নাম বিশেষ করে উল্লেখ করতে হয়। তারা ক্লাবটিকে আরো ৬ জন সদস্য সাথে নিয়ে গড়ে তোলেন।

এরপর ইংরেজী ভাষা অনুসারে ক্লাবটির নামকরণ করেন অ্যাথলেটিক ক্লাব নামে। এর দুই বছর পরে ১৯০০ সালে লুইস মার্কোয়েজ এই ক্লাবটির প্রথম প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হন। বর্তমানে এই ক্লাবের প্রেসিডেন্ট জন উরিয়ার্তে। আর বর্তমান কোচ হলেন আর্ন্টেস্ট্রো ভালভার্দে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex