vlxxviet mms desi xnxx

আজাচিও কোন দেশের ক্লাব?

0
Rate this post

আজাচিও কোন দেশের ক্লাব | আজাচিও ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Azachio Which Country Club?

বর্তমান সময়ের একটি জনপ্রিয় ক্লাব হল আজাচিও ফুটবল ক্লাব। ফরাসি ফুটবল লীগ-১ খেলে দলটি। চলুন জেনে নিই আজাচিও কোন দেশের ক্লাব সে-বিষয়ে।

আরো দেখুনঃ

আজাচিও কোন দেশের ক্লাব?

ফ্রান্সে আজাচিও ফুটবল ক্লাবটি অবস্থিত। সেখানে কর্সিকা দ্বীপের আজাচিও শহরে ক্লাবটির অবস্থান। ক্লাবটির সম্পূর্ণ নাম হলো অ্যাথলেটিক ক্লাব আজাচিয়ান। আর ডাকনাম হলো লোউর্স।

আজাচিও ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজাচিও FC  ক্লাব আজ থেকে প্রায় ১১৩ বছর আগে যাত্রা শুরু করে। তথ্যমতে, ১৯১০ সালের তারিখ ক্লাবটি প্রতিষ্ঠিত করা হয়। সে সময় ক্লাবটির সভাপতির দায়িত্বে ছিলেন লুই বারেত্তি। এই ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট হলেন ক্রিস্টিয়ানো লোকা। আর এখন ক্লাবে প্রধান কোচ হিসেবে আছেন অলিভিয়ার প্যান্তালোনি। 

ক্লাবটি বেশ কিছু শিরোপা জিতে নিয়েছে। এর মধ্যে সেকেন্ড ডিভিশনে দুইবার চ্যাম্পিয়ন হয় দলটি (১৯৬৬-৬৭, ২০০১-০২৮)। Champion National-এ ১৯৯৭-৯৮ এ চ্যাম্পিয়ন হয় আজাচিও ফুটবল ক্লাব। এছাড়াও ক্লাবটি লিগ দে কোর্স-এ চ্যাম্পিয়নের তকমা অর্জন করে মোট ৯ বার।

ক্লাবটি বর্তমানে ভাল না করতে পারলেও, দিনে দিনে নিজেদের মধ্যে উন্নতি করার চেষ্টা করছে। আশা করি, সকলে জানতে পেরেছেন, আজাচিও কোন দেশের ক্লাব এই বিষয়ে আজকের পোস্টের মাধ্যমে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex