vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ 2022 | পোল্যান্ড বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ

0
1/5 - (1 vote)

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ 2022 | পোল্যান্ড বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ টিভি চ্যানেলে দেখার উপায় | Argentina vs Poland Live Match 2022

আর্জেন্টিনা কাতার বিশ্বকাপে একটি ফেভারিট দল। এই দলকে নিয়ে বিশ্বকাপের মধ্যে মানুষের উত্তেজনার শেষ নেই। আর্জেন্টিনার প্রথম ম্যাচ হয়েছিল সৌদি আরবের সাথে যেখানে অকল্পনীয়ভাবে আর্জেন্টিনা তার ভক্তদের আশা একদম গুড়িয়ে দিয়েছিল। সেই ম্যাচটিতে আর্জেন্টিনা সৌদি আরবের সাথে ২-১ গোলে পরাজিত হয়। গ্রুপ পর্বের প্রথম খেলাতে হেরে যাওয়ার জন্য আর্জেন্টিনা আসলেই মানসিকভাবে অনেকটা ভেঙে পড়ে। কারণ এটি মেসির শেষ বিশ্বকাপ আর তার মত একজন অসাধারণ খেলোয়াড়ের নামের সাথে যদি বিশ্বকাপ কথাটি না থাকে তাহলে এটি তার জন্য আসলেই হতাশাজনক হবে। 

কিন্তু দ্বিতীয় ম্যাচে আর্জেন্টিনা মেক্সিকোর সাথে ২-১ গোলে জয় পায়। যা তাদের আত্মবিশ্বাস পুনরায় ফিরিয়ে আনে।আর্জেন্টিনার পরবর্তী ম্যাচ পোল্যান্ডের সাথে। তাই সকলেরই প্রশ্ন আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ কোন টিভি চ্যানেলে দেখতে পারেন। তাই আজকের পোস্টে আপনাদেরকে জানাবো আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ আপনি কোন টিভি চ্যানেল ও কিভাবে দেখতে পারবেন।

আরো দেখুন:

পোল্যান্ড বনাম আর্জেন্টিনা খেলা কবে বাংলাদেশ সময়সূচি (Time Schedual)

বিশ্বকাপের C- গ্রুপের পঞ্চম ম্যাচটিতে পোলের মুখোমুখি হতে যাচ্ছে বিশ্বকাপের হকদার আর্জেন্টিনার। খেলাটির লাইভ সম্প্রচার পহেলা ডিসেম্বর বৃহস্পতিবার রাত ১:০০ টায় হবে। বাংলাদেশ সময় ৩০ নভেম্বর প্রথম প্রহরে আপনি খেলাটি দেখতে পারবেন।

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড পরিসংখ্যান

১৯৭৮ সালে আর্জেন্টিনা একটি ম্যাচে পোল্যান্ডের সাথে জয় পায়।‌ অপরদিকে পোল্যান্ড আর্জেন্টিনার সাথে ১৯৭৪ সালে একটি ম্যাচে জয় পায়।

ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার পোল্যান্ডের মুখোমুখি হয়েছিল শেষবারের মতো ৪৪ বছর আগে। এরপর তারা ২০২২ কাতার বিশ্বকাপে আবার মুখোমুখি হতে যাচ্ছে একে অপরের।

১৯৭৪ সালের ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা বনাম পোল্যান্ড এর খেলায় পোল্যান্ড ৩২ গোলে আর্জেন্টিনার সাথে জয় পেয়েছিল।

২০২২ বিশ্বকাপের আগে আর্জেন্টিনা বনাম পোল্যান্ড এর মধ্যে নয়টি ম্যাচ হয়েছিল যেখানে আর্জেন্টিনার জয়ের সংখ্যাই বেশি। নয়টির মধ্যে আর্জেন্টিনার জয় ৫ টি তে পোল্যান্ডের জয় ২টি তে। আর বাকি দুটি ম্যাচ ড্র হয়।

২০১১ সালেই আবার আর্জেন্টিনা পোল্যান্ড মুখোমুখি হয়েছিল একে অপরের একটি প্রীতি ফুটবল ম্যাচে যেখানে পোল্যান্ড ২-১ গোলে আর্জেন্টিনার জয় পায়।

পরিসংখ্যান বলছে যে ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার জন্য পোল্যান্ডের মুখোমুখি হওয়া বেশ সহজ হবে। কারণ অতীতের রেকর্ড ঘাটলে তাদের জয়ের পাল্লাটাই বেশি ভারী।

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ টিভি চ্যানেলে 

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ বৃহস্পতিবার পহেলা ডিসেম্বর রাত ১:০০ টায় সরাসরি সম্প্রচার করা হবে দেশীয় টিভি চ্যানেলে। এছাড়া আন্তর্জাতিক টিভি চ্যানেলেও আপনি এই খেলাটির সম্প্রচার উপভোগ করতে পারেন।

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ পোল্যান্ড বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ 2022 লাইভ ম্যাচ

দেশীয় টিভি চ্যানেলগুলোর মধ্যে রয়েছে:

  • গাজী টিভি (Gazi TV)
  • টি স্পোর্টস (T Sprots)
  • বিটিভি (BTV)

আন্তর্জাতিক টিভি চ্যানেল গুলোর মধ্যে রয়েছে:

  • FOX, Telemundo
  • SBSBBC One
  • TSN, CTV
  • Sports 18
  • Astro, RTM
  • Sky Sports

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ আপনি সরাসরি এ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমেও দেখতে পারেন। এর জন্য আপনাকে নির্দিষ্ট কিছু অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। অ্যাপগুলো হল:

Mobdro (মোবড্রো): মোবড্রো‌অ্যাপ এর মাধ্যমে আপনি খবর, তথ্যচিত্র, খেলার লাইভ সম্প্রচার আপনি স্ট্রিমিং করে আপনি দেখতে পারবেন। এছাড়াও বিশ্বকাপের সমস্ত খেলার লাইভ সম্প্রচার উপভোগ করতে পারবেন।

JioCenema (জিও সিনেমা): জিও সিনেমা মাধ্যমে আপনি লাইভ এটি হল একটি লাইভ স্ট্রিমিং অ্যাপ এই অ্যাপটি আপনি আপনার টিভিতে বিনামূল্যে অনলাইনে বিশ্বকাপের সরাসরি লাইভ ম্যাচ গুলো দেখতে পারবেন। 

টাটা প্লে (Tata play DTH): অ্যান্ড্রয়েড ফোন থেকে টাটা প্লে অ্যাপের মাধ্যমে ২০২২ বিশ্বকাপের সমস্ত খেলার লাইভ সম্প্রচার উপভোগ করতে পারবেন। কিন্তু এক্ষেত্রে ব্যবহারকারীদের অবশ্যই তাদের ডিটিএইচ সংযোগে স্পোর্টস 18 চ্যানেল থাকতে হবে। আপনার মোবাইল ফোনে বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং করতে এই অ্যাপটি ব্যবহার করুন।

আরো দেখুন:

সমাপ্তি: আর্জেন্টিনা তার শেষ বিশ্বকাপ জিতেছিল ১৯৮৬ সালে। ফাইনালে আর্জেন্টিনা খেলেছিল জার্মানির সাথে। যেখানে তারা ৩-২ গোলে জার্মানির সাথে জিতে বিশ্বকাপের ট্রফি নিয়েছিল। এরপর তারা টানা কোন বিশ্বকাপের দেখা পায়নি যদিও তারা তিন তিন বার বিশ্বকাপের ফাইনালে খেলেছিল। 

এখন বিশ্বকাপের মধ্যে সবচেয়ে বেশি ট্রফির হকদার বলা যায় আর্জেন্টিনাকে কারণ তাদের দলে এমন লড়াকু ও ভালো মানের রয়েছে। আর বিশ্বকাপে আর্জেন্টিনার মূল আকর্ষণ হচ্ছে মেসি। এখন দেখার বিষয় পোল্যান্ডের সাথে আর্জেন্টিনা জিতে গ্রুপ পর্ব থেকে তারা নকআউট পর্বে উঠতে পারে কিনা। 

আর্জেন্টিনা বনাম পোল্যান্ড লাইভ ম্যাচ আপনি কিভাবে দেখতে পারেন লাইভ স্ট্রিমিং, টিভি চ্যানেল ও অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে আমি সেই বিষয়েই কথা বলেছি। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex