vlxxviet mms desi xnxx

পর্তুগাল বনাম ঘানা লাইভ ম্যাচ 2022 | ঘানা বনাম পর্তুগাল লাইভ ম্যাচ

0
Rate this post

পর্তুগাল বনাম ঘানা লাইভ ম্যাচ 2022 | পর্তুগাল বনাম ঘানা লাইভ ম্যাচ বিশ্বকাপ ফুটবল টিভিতে, Facebook এর মাধ্যমে দেখা দেখার উপায়

ফিফা বিশ্বকাপের ২০২২ এই সপ্তাহে অন্য রাউন্ডের ম্যাচগুলোর সাথে বৃহস্পতিবার  974 – গ্রুপ “H” এর একটি গুরুত্বপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে ঘানা ও পর্তুগালের মধ্যে। পর্তুগালের বিশ্ব সেরা প্লেয়ার রোনালদোনো হচ্ছে এই খেলার মূল আকর্ষণ। 

উভয় দলের মধ্যেই সেরা সেরা কিছু প্লেয়ার রয়েছে যা বিশ্বকাপের তাদের এই যাত্রাতে নতুন এক মাত্রা যোগ করবে। পর্তুগাল বনাম ঘানা লাইভ ম্যাচ এখন দেখার বিষয় যে কারা তাদের সেরাটা দিয়ে এগিয়ে রাখে নিজেদেরকে বিশ্বকাপের দৌড়ে। 

আরো দেখুনঃ বিশ্বকাপ ফুটবল লাইভ দেখার উপায় ২০২২

পোর্তুগাল বনাম ঘানা পরিসংখ্যান

ঘানার বিপক্ষে পর্তুগালের একটি ভালো রেকর্ড রয়েছে এবং দুটি দলের মধ্যে একমাত্র খেলাটি তারাই জিতেছে। ঘানা কখনোই আন্তর্জাতিক মঞ্চে পর্তুগালকে পরাজিত করতে পারেনি এবং এই সপ্তাহে তারা নতুন এক ইতিহাস গড়তে চাইবে এটাই স্বাভাবিক।

দুই দলের মধ্যে আগের ম্যাচটি ২০১৪ ফিফা বিশ্বকাপে হয়েছিল এবং পর্তুগালের জন্য 2-1 জয়ে মধ্যে দিয়ে শেষ হয়েছিল। ক্রিশ্চিয়ানো রোনালদোই সেদিন দুই দলের মধ্যে পার্থক্য তৈরি করেছিলেন এবং এই ম্যাচটিতে আবারও তিনি তার পূর্বের চিহ্ন রাখবেন আশা করা যায়।

পর্তুগাল তাদের শেষ পাঁচটি খেলায় জয়-পরাজয়ের মধ্যে পাল্টে গেছে। তাদের আগের ম্যাচটি নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ ছিল যার ফলে সেলেকাওরা 4-0 গোলে জয় লাভ করে।

ফিফা বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছেছে এমন তিনটি আফ্রিকান দলের মধ্যে ঘানা অন্যতম। ব্ল্যাক স্টারস ২০১০ সালে এই কৃতিত্ব অর্জন করেছিল কিন্তু একটি বিতর্কিত খেলার পর উরুগুয়ে তাদের বহিষ্কার করেছিল।

পর্তুগাল বনাম ঘানা লাইভ ম্যাচ বাংলাদেশ সময়সূচি 

Portugal vs Ghana Live Fotball Match Bangladesh Time/ বাংলাদেশ সময় রাত ১০ টায় ২৪শে নভেম্বর পর্তুগাল বনাম ঘানার খেলাটি সরাসরি দেখানো হবে।

পর্তুগাল বনাম ঘানা লাইভ ম্যাচ বিশ্বকাপ ফুটবল টিভিতে দেখার উপায়

পর্তুগাল বনাম ঘানার লাইভ ফুটবল ম্যাচ আপনি অনেক উপায়েই দেখতে পারেন। বাংলাদেশের কিছু নির্দিষ্ট টিভি চ্যানেলে আপনি এই খেলাটি সরাসরি সম্প্রচার দেখতে পাবেন। বাংলাদেশের যে সকল টিভি চ্যানেলগুলো লাইভ সম্প্রচার করবে কাতার বিশ্বকাপের এর মধ্যে রয়েছে গাজী টিভি (G/Gazi Tv),  টি স্পোর্টস (T Sports), বিটিভি (BTV) ইত্যাদি।

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ ঘানা বনাম পর্তুগাল লাইভ ম্যাচ খেলার পূর্ব ধারণা আরো বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ লাইভ ম্যাচ

বিশ্বকাপ খেলা লাইভ ম্যাচ Facebook এর মাধ্যমে দেখা

আমরা প্রতিদিনই ফেসবুকে স্ক্রল করে থাকি চলমান সকল ঘটনা জানার জন্য নিউজ দেখার চেয়েও বেশি। ফেসবুকে বিশ্বকাপ খেলার লাইভ সম্প্রচার করা হবে। তাই ফেসবুকেই আমরা বিশ্বকাপ খেলা লাইভ ম্যাচ দেখতে পাব। কিন্তু অনেকেই জানেন না ফেসবুকে কিভাবে লাইভ সম্প্রচার দেখতে পাবেন! এটি খুবই সহজ, কিছু নিয়ম অনুসরণ করলেই আপনি খেলার সম্প্রচার দেখতে পাবেন ফেসবুকে। এজন্য আপনাকে যা করতে হবে:

  • প্রথমেই ফেসবুকের সার্চ অপশনে যাবেন 
  • তার অপশনে গিয়ে এবার ফেসবুক লাইভ ফুটবল ম্যাচ / “Live Football Match” লিখে সার্চ দিবেন।
  • সার্চ দেওয়ার পর আপনি নিচে অনেকগুলো লাইভ Watch দেখতে পাবেন।
  • live football match
  • এবার যে কোন একটি Facebook Watch ওপেন করে আপনি খেলাটি সরাসরি দেখা শুরু করতে পারেন।

বিশ্বকাপ খেলা লাইভ স্ট্রিম | Portugal vs Ghana Live Match 2022

লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে আপনি বিশ্বকাপের খেলা সরাসরি দেখতে পারেন এর জন্য আপনাকে নির্দিষ্ট অ্যাপ ডাউনলোড করতে হবে। আর অ্যাপগুলো আপনি আপনার হাতে থাকা অ্যান্ড্রয়েড ফোন, কম্পিউটার, ল্যাপটপেও ডাউনলোড করে  সরাসরি দেখতে পারেন। 

যেই অ্যাপগুলোর লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে আপনি খেলা দেখতে পারবেন সেগুলো হলো:

  • টফি Toffee
  • মোবড্রো Mobdro
  • Jiocimema

এছাড়া কিছু প্লাটফর্মে সরাসরি লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে খেলা দেখতে পারবেন সেগুলো হলো:

  • LinkedIn Live
  • instagram live 
  • YouTube Live
  • Twitch
  • Brightcove
  • Upstream

পরিশেষে: ঘানা বনাম পর্তুগালের খেলাটিতে একটি উত্তেজনাপূর্ণ খেলা হতে যাচ্ছে এবং সেটি যে রোনালদো এর মত কিছু প্লেয়ার থাকার কারণেই তা তো নিশ্চিন্তে বলাই যায়। একটি হাড্ডাহাড্ডি লড়াই যে হবে ২৪ শে নভেম্বর রাত দশটায় ঘানা ও পর্তুগালের মাঝে তা তো পূর্বের পরিসংখ্যান থেকে ধারণা করা যায়। 

রোনালদের জন্য পর্তুগাল যে একটি ফেভারিট দলে থাকবে মানুষের কাছে তা তো পুরনো কথা। কিন্তু ঘানা নতুন কি নিয়ে আসে খেলায় তা দেখার অপেক্ষায় রয়েছেন অনেকেই। কিন্তু পর্তুগাল বনাম ঘানা লাইভ ম্যাচ টিতে ২৪ শে নভেম্বর রাত দশটায় কি ঘটতে যাচ্ছে সেটা তো খেলার সময়েই দেখা যাবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex