vlxxviet mms desi xnxx

খুলনা টাইগার্স স্কোয়াড ২০২৪ | খুলনার খেলোয়াড়ের নাম ও ছবি

0
Rate this post

খুলনা টাইগার্স স্কোয়াড ২০২৪ | BPL Khulna Player Name List 2024 | বিপিএল খুলনার খেলোয়াড়ের নাম ও ছবি

খুলনা টাইগার্স যে দলের প্রতিষ্ঠা হয়েছে ২০১২ সালে। আর তখন থেকে এখন অব্দি বিভিন্ন নামে এই ক্রিকেট দলটি বিপিএল এর মধ্যে অংশগ্রহণ করেছে। আর ২০২৪ সালে অনুষ্ঠিত হওয়া বিপিএল আসরে এই ক্রিকেট দলটি পুনরায় নিজের নাম পরিবর্তন করে আবার অংশগ্রহণ করবে। তবে ২০২৪ সালে খুলনা টাইগার্স এর কোন কোন খেলোয়াড় রয়েছে তা আপনি নিচে উল্লেখিত খুলনা টাইগার্স স্কোয়াড থেকে দেখতে পারবেন।

আরো দেখুন:

খুলনা টাইগার্স এ কোন খেলোয়াড় রয়েছে?

আপনি যদি এবারের খুলনা টাইগার্স স্কোয়াড দেখেন। তাহলে খুব ভালো করে লক্ষ্য করতে পারবেন যে। এই বিপিএল ক্রিকেট টিমের মধ্যে অনেক মানসম্মত ক্রিকেটার রয়েছে। যারা খুলনা টাইগার্স এর হয়ে খেলবে এবং বিপিএল এর মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার জন্য বিপক্ষ দলের সাথে লড়বে।

খুলনা টাইগার্স স্কোয়াড | Khulna Tigers Squad

  1. নাসুম আহমেদ
  2. নাহিদুল ইসলাম
  3. মাহমুদুল হাসান জয়
  4. আনামুল হক বিজয়
  5. এভিন লুইস
  6. ফাহিম আশরাফ
  7. ধনঞ্জয়া ডি সিলভা
  8. শাই হোপ
  9. আফিফ হোসেন
  10. রুবেল হোসেন
  11. পারভেজ হোসেন ইমন
  12. হাবিবুর রহমান সোহান
  13. মুকিদুল ইসলাম মুগধো
  14. আকবর আলী
  15. সুমন খান
  16. কাসুন রাজিথা
  17. দাসুন শানাকা

খুলনা টাইগার্স এর ইতিহাস

আমি শুরুতেই বলেছি যে, খুলনা টাইগার্স নামক এই ক্রিকেট দলের প্রতিষ্ঠা হয়েছিল ২০১২ সালে। এবং যখন সর্ব প্রথম এই দলটির প্রতিষ্ঠ করা হয়েছিল। তখন এর নাম ছিল, খুলনা রয়েল বেঙ্গল। এবং তার কয়েক বছর পর অর্থাৎ ২০১৬ সালে এই দলের নাম পরিবর্তন করে, খুলনা টাইটানস রাখা হয়। এবং বিপিএল এর আসরে ২০১৯ সালে অংশগ্রহণকারী এই ক্রিকেট দলের নাম রাখা হয়, খুলনা টাইগার্স।

আরো দেখুন:

খুলনা টাইগার্স প্লেয়ার লিস্ট ২০২৪ নিয়ে কিছু কথা

দেখুন ২০২৪ সালের মধ্যে যে বিপিএল এর আয়োজন করা হয়েছে। সেটি হল নবম তম আসর। আর এই আসরে খুলনা টাইগার্স অংশগ্রহণ করবে। সে কারণে তারা ইতিমধ্যে খুলনা টাইগার্স স্কোয়াড এর তালিকা প্রদান করেছে। যেখান থেকে আপনি দেখে নিতে পারবেন যে। ২০২৪ সালে অনুষ্ঠিত বিপিএলে খুলনা টাইগার্সের কোন কোন খেলোয়াড় রয়েছে। 

আশা করি, আজকের এই আর্টিকেল থেকে আপনি অনেক উপকৃত হয়েছেন। আর আপনি যদি এই ধরনের উপকারী তথ্য গুলো খুব সহজ ভাষায় জেনে নিতে চান। তাহলে আমাদের সাথে থাকার চেষ্টা করবেন। ধন্যবাদ! আমাদের Wikipedia Bangla ওয়েবসাইটে ভিজিট করার জন্য। ভালো থাকুন, সুস্থ থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex