vlxxviet mms desi xnxx

সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড ২০২৪ | সিলেট খেলোয়াড়ের নাম ও ছবি

0
Rate this post

বিপিএল সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড ২০২৪ | BPL Sylhet Player Name List 2024 | বিপিএল সিলেট খেলোয়াড়ের নাম ও ছবি

Sylhet Strikers Squad 2024: ২০১২ সালে সিলেট স্ট্রাইকার্স এর প্রতিষ্ঠা করা হয়েছিল। এবং এটি হলো বাংলাদেশ বিপিএল আসরের অনেক পুরাতন একটি অংশগ্রহণকারী ক্রিকেট দল। আর ২০২৪ সালের মধ্যে যে বিপিএল খেলার আয়োজন করা হয়েছে। সেই টুর্নামেন্টের মধ্যে এবার অংশগ্রহণ করবে সিলেট স্ট্রাইকার্স। আর এবারের বিপিএল খেলার মধ্যে সিলেট স্ট্রাইকার্স এর কোন কোন খেলোয়াড় রয়েছে। তাদের তালিকা আপনি নিচের সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড ২০২৪ থেকে জেনে নিতে পারবেন।

আরো দেখুন:

সিলেট স্ট্রাইকার্স এর ইতিহাস

বিপিএল এর মধ্যে অংশগ্রহণকারী দল হিসেবে সিলেট স্ট্রাইকার্স এর প্রতিষ্ঠা হয়েছিল ২০১২ সালে। তবে যখন এই দলটির সর্বপ্রথম সূচনা হয়েছিল তখন এর নাম ছিল, সিলেট রয়েলস। কিন্তু ২০১৫ সালে এই নামটি পরিবর্তন করে সিলেট সুপারস্টার নাম রাখা হয়েছিল। তার ঠিক ২ বছর পরে অর্থাৎ ২০১৭ সালের মধ্যে এই দলের নাম রাখা হয়, সিলেট সিক্সার্স।

তবে এই নাম পরিবর্তনের ধারা থেমে থাকে নি। বরং দুই বছর পর ২০১৯ সালে পুনরায় এই দলের নাম পরিবর্তন করে রাখা হয়, সিলেট থান্ডার। এবং এই নাম পরিবর্তনের ধারা অব্যাহত থাকার কারণে। ২০২০ সালে এই দলের নাম রাখা হয়, সিলেট সানরাইজ। এবং সর্বশেষ ২০২৪ সালের মধ্যে এই দলটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে, সিলেট স্ট্রাইকার্স।

সিলেট স্ট্রাইকার্স স্কোয়ার্ড 2024 খেলোয়াড়ের নাম কি?

আপনি যদি Bpl এর নবম আসরে বিপিএল সিলেট খেলোয়াড়ের নাম দেখেন। তাহলে আপনি লক্ষ্য করতে পারবেন যে। এবারের স্কোয়াড এর মধ্যে অনেক দক্ষ ক্রিকেটার রয়েছে। কারণ এবারের বিপিএল এর মধ্যে সিলেট স্ট্রাইকার্স হয়ে খেলবে মুশফিকুর রহিম, রুবেল হোসেন। এর পাশাপাশি থাকবে মাশরাফি বিন মর্তুজা, নাজবুল হোসেন শান্তর মতো দক্ষ ক্রিকেটার। যারা সিলেটে স্ট্রাইকার্স কে বিপিএলে চ্যাম্পিয়ন করার জন্য ক্রিকেট মাঠে বিপক্ষ দলের সাথে খেলবে।

সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড তালিকা | BPL Sylhet Player Name List 2024

  1. মাশরাফি বিন মুর্তজা
  2. জাকির হাসান
  3. তানজিম হাসান সাকিব
  4. নাজমুল হোসেন শান্ত
  5. রায়ান বার্ল
  6. জর্জ স্ক্রিমশ
  7. হ্যারি টেক্টর
  8. বেন কাটিং
  9. সমিত প্যাটেল
  10. মোহাম্মদ মিঠুন
  11. রেজাউর রহমান রেজা
  12. আরিফুল হক
  13. ইয়াসির আলী
  14. নাজমুল ইসলাম অপু
  15. শফিকুল ইসলাম
  16. নাঈম হাসান
  17. জাওয়াদ রোয়েন
  18. সালমান হোসেন
  19. রিচার্ড নাগারভা
  20. দুষণ হেমন্ত

সিলেট স্ট্রাইকার্স এর মালিক কে?

উপরের আলোচনা থেকে আমরা জানতে পারলাম যে, সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড ২০২৪ এর মধ্যে কোন কোন খেলোয়াড় রয়েছে। এর পাশাপাশি আমি আপনাকে সিলেট স্ট্রাইকার্স এর সংক্ষিপ্ত ইতিহাস জানিয়ে দিয়েছি। তো এবার আপনাকে জানিয়ে দিবো, সিলেট স্ট্রাইকার্স এর মালিক কে।

তো সিলেট স্ট্রাইকার্স এর মালিক হলো, প্রগতি গ্রুপ। যারা সর্বপ্রথম এই ক্রিকেট দলটি প্রতিষ্ঠা করেছিল। এবং বর্তমান সময়েও বাংলাদেশ প্রিমিয়ার লিগ এর মধ্যে অংশগ্রহণ করে আসছে। এবং তারা ২০২৪ সাল এর নবম আসরে যে বিপিএল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। সেই টুর্নামেন্টে অংশগ্রহণ করার জন্য বিপিএল সিলেট খেলোয়াড়ের নাম প্রকাশ করেছে।

বিপিএল সিলেট খেলোয়াড়ের নাম ২০২৪ নিয়ে কিছু কথা

২০১২ সাল থেকে এখন পর্যন্ত যে ক্রিকেট দলটি প্রতিনিয়ত বিপিএল এর মধ্যে অংশগ্রহণ করে আসছে। সেই দলটির নাম হল, সিলেট স্ট্রাইকার্স। আর ২০২৪ সালে অনুষ্ঠিত হওয়া বিপিএল এর মধ্যে পুনরায় এই দলটি অংশগ্রহণ করবে। সে কারণে তারা ইতিমধ্যে অফিসিয়ালি ভাবে সিলেট স্ট্রাইকার্স স্কোয়াড প্রকাশ করেছে। যা আমি আপনাকে উপরে দেখিয়ে দিয়েছি।

তো আপনি যদি বিপিএল সংক্রান্ত সকল ধরনের আপডেট সবার আগে পেতে চান। তাহলে নিয়মিত Wikipedia Bangla তে ভিজিট করবেন। কারণ আমরা বিভিন্ন ধরনের বিষয় গুলো নিয়ে এই ওয়েবসাইটে আর্টিকেল পাবলিশ করি। যে বিষয় গুলো আপনাদের জেনে নেওয়াটা অতি প্রয়োজনীয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex