vlxxviet mms desi xnxx

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড ২০২৪ | চট্টগ্রাম খেলোয়াড়ের নাম ও ছবি

0
5/5 - (1 vote)

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড ২০২৪ | BPL Chattogram Player Name List 2024 | বিপিএল চট্টগ্রাম খেলোয়াড়ের নাম ও ছবি

২০২৪ সালে বিপিএল এর নবম আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই আসরে এবার অংশগ্রহণ করবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ইতি মধ্যে অফিসিয়ালি ভাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড প্রকাশ করা হয়েছে। যে, Chattogram Challengers Squad 2024 থেকে আপনি দেখতে পারবেন। বিপিএলের নবম আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর খেলোয়াড়ের নাম কি।

আরো দেখুন:

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড তালিকা

  1. শুভাগত হোম
  2. জিয়াউর রহমান
  3. নিহাদুজ্জামান
  4. শহিদুল ইসলাম
  5. মোহাম্মদ হারিস
  6. নাজিবুল্লাহ জাদরান
  7. মোহাম্মদ হাসনাইন
  8. স্টিফেন এসকিনাজি
  9. তানজিদ হাসান তামিম
  10. মোঃ আল আমিন হোসেন
  11. মোঃ শৈকত আলী
  12. ইমরানুজ্জামান
  13. শাহাদাত হোসেন দিপু
  14. সালাউদ্দিন শাকিল
  15. কার্টিস ক্যাম্পার
  16. বিলাল খান

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর ইতিহাস

বিপিএল এর মধ্যে অন্যান্য অংশগ্রহণকারী ক্রিকেট দল গুলোর মধ্যে, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স হল অন্যতম। তবে যখন এই দলটির সর্বপ্রথম সূচনা হয়েছিল। তখন এর নাম ছিল, চিটাগাং কিংস। আর এই নামে বিপিএল এর দুটি আসরে অংশগ্রহণ করেছিল। তার পরবর্তী সময়ে এই নামের মধ্যে পরিবর্তন নিয়ে আসা হয়। এবং তখন “চিটাগাং ভাইকিংস”- নাম দেওয়া হয়। আর সর্বশেষ এই নাম টি পরিবর্তন করে। এখন আমাদের কাছে “চট্টগ্রাম চ্যালেঞ্জার্স”- হিসেবে পরিচিত হয়েছে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর মালিক কে?

যেহেতু আপনি চট্টগ্রাম চালেঞ্জার্স স্কোয়াড জানতে এসেছেন। সেহেতু অবশ্যই আপনাকে একটি বিষয় জেনে নিতে হবে। সেটি হল, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর মালিক কে। 

তো এই দলের মালিক হলো, আখতার গ্রুপ। আর বিপিএল এর মধ্যে অন্যান্য দল গুলো তে যেমন মালিকানার ঘন ঘন পরিবর্তন হয়। অপরদিকে আপনি চট্টগ্রাম চালেঞ্জার্স এর ক্ষেত্রে এই ধরনের পরিবর্তন লক্ষ্য করতে পারবেন না। কারণ শুরু থেকে এখন পর্যন্ত চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর মালিক এই দলটি কে পরিচালনা করে আসছে। তবে সময়ের সাথে সাথে বেশ কয়েকবার এই দলের নাম পরিবর্তন হয়েছে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর রেকর্ড

বিপিএল ইতিহাসে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর খুব একটা ভালো রেকর্ড নেই। তবে যখন এই ক্রিকেট দলটির নাম, চিটাগাং কিংস ছিল। তখন এই দলটি Bpl এর দ্বিতীয় আসরে রানার্সআপ হয়েছিল। এবং ২০২২ সালে অনুষ্ঠিত হওয়া বি পি এল আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল। এর বাইরে এই ক্রিকেট দলটি বিপিএল ইতিহাসে তেমন কোনো রেকর্ড গড়তে পারেনি।

আরো দেখুন:

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স প্লেয়ার লিস্ট নিয়ে কিছু কথা

আজকের এই আলোচনা থেকে আপনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড সম্পর্কে জানতে পেরেছেন। এবং আমি আপনাকে স্পষ্ট করে দেখিয়ে দিয়েছি যে। বিপিএল এর নবম আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর খেলোয়াড়ের নাম কি। 

তো আশা করি অতীতের Bpl আসর গুলোর তুলনায়। ২০২৪ সালে যে বিপিএল খেলা অনুষ্ঠিত হবে। সেই খেলাতে চট্টগ্রাম চালেঞ্জার্স অনেক ভালো পারফর্ম দেখাতে পারবে।

আর আপনি যদি ক্রিকেট সংক্রান্ত এই ধরনের যাবতীয় তথ্য গুলো সবার আগে জানতে চান। তাহলে অবশ্যই Wikipedia Bangla পরিবারের সাথে থাকার চেষ্টা করবেন। ধন্যবাদ! এতক্ষণ ধরে আমাদের পাশে থাকার জন্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex