vlxxviet mms desi xnxx

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড ২০২৪

0
4.5/5 - (2 votes)

বিপিএল কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড ২০২৪ | Comilla Victorians Squad 2024 | কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলোয়ারের নাম

বিপিএল ২০২৪ এর নবম আসরে চূড়ান্ত ভাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড প্রকাশ করা হয়েছে। যেখান থেকে আপনি জেনে নিতে পারবেন যে, ২০২৪ সালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর কোন কোন খেলোয়াড় রয়েছে।

বিপিএল এর মধ্যে অন্যতম একটি দলের নাম হলো, কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর জনপ্রিয় এই ক্রিকেট দল টি প্রতিষ্ঠিত হয়েছিল ২০১৫ সালে। এবং এই ক্রিকেট দল টি “কুমিল্লা লিজেন্ড লিমিটেড’- নামক একটি কোম্পানি পরিচালনা করত।। তবে ২০১৫ সালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স নামক এই ক্রিকেট দল টি প্রতিষ্ঠিত হলেও। ২০১৯ সালে উক্ত দল টি বিলুপ্ত হওয়ার পথে পা বাড়িয়েছিল।

আরো দেখুন:

আর সেই সময়ে এই কুমিল্লা ভিক্টোরিয়ান্স নামক ক্রিকেট দল টি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (BCB) নিজের মালিকানায় নিয়ে নেয়। এবং এই ক্রিকেট দল টি পুনরায় গঠন করে। চলুন এবার তাহলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড (Comilla Victorians Squad 2024) এর তালিকা দেখে নেওয়া যাক।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এ কোন খেলোয়াড় রয়েছে?

আপনি যদি এবারের কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড দেখেন। তাহলে আপনি লক্ষ্য করতে পারবেন যে, ২০২৪ সালের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসে অনেক দক্ষ দেশি এবং বিদেশি ক্রিকেটার রয়েছেন। আর সেই সকল ক্রিকেটার এর নাম নিচের তালিকায় শেয়ার করা হলো।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড | কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলোয়ারের নাম

  1. ইমরুল কায়েস (অধিনায়ক)
  2. লিটন দাস
  3. মুস্তাফিজুর রহমান
  4. তানভীর ইসলাম
  5. মোহাম্মদ রিজওয়ান
  6. সুনীল নারিন
  7. তাওহিদ হৃদয়
  8. মঈন আলী
  9. অ্যান্ড্রু রাসেল
  10. ইফতেখার আহমদ
  11. জামান খান
  12. খুশদিল শাহ
  13. জনসন চার্লস
  14. নুর আহমদ
  15. নাসিম শাহ
  16. রশিদ খান
  17. মৃত্যুঞ্জয় চৌধুরী
  18. জাকের আলী অনিক
  19. মাহিদুল ইসলাম অংকন
  20. রিশাদ হোসেন
  21. মুশফিক হাসান
  22. মোঃ আনামুল হক
  23. রাহকিম কর্নওয়াল
  24. ম্যাথিউ ওয়াল্টার ফোর্ড

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর মালিক কে?

উপরের তালিকা থেকে আপনি কুমিল্লা ভিক্টোরিয়াস স্কোয়াড (Comilla Victorians Squad 2024) দেখতে পাচ্ছেন। তো এবার আমি আপনাকে জানিয়ে দিবো, কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর মালিক কে। আর আপনি যদি বিপিএল এর দল গুলোর দিকে লক্ষ্য করেন। তাহলে একটা বিষয় দেখতে পারবেন যে। বিপিএল এর মধ্যে অংশগ্রহণ করা দল গুলোর মালিকানা পরিবর্তন হয়ে থাকে।

কারণ ২০১৫ সালে যখন কুমিল্লা ভিক্টোরিয়ান্স নামক ক্রিকেট টিম প্রতিষ্ঠা করা হয়। তখন কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর মালিক ছিল, কুমিল্লা লিজেন্ডস লিমিটেড। কিন্তু যখন এই ক্রিকেট দল টি ক্রমাগত ভাবে বিলুপ্তির দিকে অগ্রসর হচ্ছিল। ঠিক সেই সময়ে ২০১৯ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড উক্ত দল টির মালিকানা গ্রহণ করে। এবং এই মালিকানার সময়কাল ছিল ২০১৯ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত। কিন্তু তার পরবর্তী সময়ে অর্থাৎ ২০২২ সালে পুনরায় লেজেন্ডস স্পোর্টিং লিমিটেড এই দলটির মালিকানা গ্রহণ করে। [SOURCE]

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর রেকর্ড

বিপিএল এর মধ্যে অংশগ্রহণকারী প্রতিটা দল ক্রিকেট ইতিহাসে নতুন নতুন রেকর্ড তৈরি করতে চায়। ঠিক তেমনি ভাবে আপনি যদি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ক্রিকেট দলটির পুরাতন ইতিহাস ঘেটে দেখেন। তাহলে আপনি এমন অনেক রেকর্ড দেখতে পারবেন। যা মূলত কুমিল্লা ভিক্টোরিয়ান দলের সাথে যুক্ত রয়েছে। চলুন এবার তাহলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর রেকর্ড গুলো জেনে নেওয়া যাক।

  • ২০১৫ সালঃ চ্যাম্পিয়ন।
  • ২০১৬ সালঃ লীগ পর্ব।
  • ২০১৭ সালঃ প্লে অফ।
  • ২০১৯ সালঃ চ্যাম্পিয়ন।
  • ২০১৯-২০ সালঃ লিগ পর্ব।
  • ২০২২ সালঃ চ্যাম্পিয়ন।

উপরে আপনি বিপিএল এর মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর সাফল্য গুলো দেখতে পাচ্ছেন। আর এই সাফল্য থেকে এটা সহজে অনুমান করা যায় যে। বিপিএল এর সকল আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স হলো অনেক শক্তিশালী একটি দল। কারণ এই ক্রিকেট দল টি ২০১৫, ২০১৯ এবং ২০২২ সালে চ্যাম্পিয়ন হয়েছিল।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর বিজ্ঞাপনী উদ্যোক্তার তালিকা

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর বিভিন্ন সময় বিভিন্ন বিজ্ঞাপনী উদ্যোক্তা ছিল। তার মধ্যে অন্যতম হলো, এস আলম অফ ইন্ডাস্ট্রিজ, এক্সিম ব্যাংক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আব্দুল মোনেম লিমিটেড, গান বাংলা, ওয়ালটন গ্রুপ, হুয়াওয়ে সহ। মার্সেল কোম্পানি কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর বিজ্ঞাপনী উদ্যোক্তার তালিকায় রয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলোয়ারের নাম FAQ

Q: কুমিল্লা ভিক্টোরিয়ান্স কত সালে প্রতিষ্ঠিত হয়েছিল?

A: বিপিএলে অংশগ্রহণকারী দল গুলোর মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর প্রতিষ্ঠা হয়েছিল, ২০১৫ সালে।

Q: কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর ওয়েবসাইট লিংক কোনটি?

A: আপনি (Comilla Victorians) এখানে ক্লিক করে সরাসরি কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন।

Q: কুমিল্লা ভিক্টোরিয়ান্স কত সালে চ্যাম্পিয়ন হয়েছিল?

A: কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএল এর তৃতীয়, ষষ্ঠ এবং অষ্টম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল। আর সেই সাল গুলো হলো, ২০১৫, ২০১৯ এবং ২০২২ সাল। 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড ও কিছু কথা

প্রিয় ক্রিকেট প্রেমী বন্ধুরা। আজকে আমি আপনাকে বিপিএল এর নবম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড 2024 দেখিয়ে দিয়েছি। যেখান থেকে আপনি জানতে পারবেন যে। এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে কে কে খেলবে। তবে পরবর্তী সময়ে যদি কুমিল্লা ভিক্টোরিয়ান্স স্কোয়াড এর মধ্যে কোন ধরনের পরিবর্তন নিয়ে আসা হয়। তাহলে আমি তাৎক্ষণিক ভাবে এই কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলোয়ারের নাম 2024 আপডেট করে দিব।

সেই সাথে আপনি যদি বিপিএল এর সকল আপডেট গুলো সবার আগে পেতে চান। তাহলে আমাদের সাথে থাকার চেষ্টা করুন। ধন্যবাদ! এতক্ষণ ধরে এই লেখা টি পড়ার জন্য। সুস্থ থাকুন, ভালো থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex