vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম বলিভিয়া পরিসংখ্যান 2024

0
Rate this post

ব্রাজিল বনাম বলিভিয়া পরিসংখ্যান | Brazil vs Bolivia Stats 2024

ফুটবল ইতিহাসে সবচেয়ে বেশিবার বিশ্বকাপ জয়ী দলের নাম হলো ব্রাজিল। কারণ এই ফুটবল দলটি এখন পর্যন্ত মোট পাঁচ (০৫) টি বিশ্বকাপে জয়লাভ করতে পেরেছে। আর সে কারণে আমাদের বাংলাদেশ সহো বিশ্বের বিভিন্ন দেশে ব্রাজিলের অনেক সাপোর্টার রয়েছে।

যার কারণে আমরা অনেকেই ব্রাজিলের সাথে অন্যান্য ফুটবল দল গুলোর পরিসংখ্যান সম্পর্কে জানতে চাই। আর আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাকে ব্রাজিল বনাম বলিভিয়া পরিসংখ্যান সম্পর্কে বিস্তারিত বলবো।

যে পরিসংখ্যার থেকে আপনি জানতে পারবেন যে, ব্রাজিলের সাথে বলিভিয়ার মোট কত গুলো ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। আর সেই প্রতিযোগিতা গুলো তে কোন দল কতবার জয়লাভ করতে পেরেছে। 

ব্রাজিল বনাম বলিভিয়া পরিসংখ্যান 2024

এখন পর্যন্ত ফুটবল প্রতিযোগিতায় এই দুটি দল মোট ৩৩ বার একে অপরের মুখোমুখি হয়েছে। তবে এই প্রতিযোগিতা গুলো তে অধিকাংশ ম্যাচে ব্রাজিল জয়লাভ করতে পেরেছে। কেননা বলিভিয়ার বিপক্ষে ব্রাজিলের ম্যাচ জয় করার সংখ্যা হলো মোট ২৪ টি।

আরো দেখুন:

অপরদিকে ব্রাজিলের বিপক্ষে বলিভিয়া শুধুমাত্র পাঁচ (০৫) টি ম্যাচে জয়লাভ করতে পেরেছে। এছাড়াও এই দুটি দলের ফুটবল প্রতিযোগিতায় ম্যাচ ড্র হওয়ার সংখ্যা হলো ০৪ টি। যা আপনি নিচে উল্লেখিত ব্রাজিল বনাম বলিভিয়া পরিসংখ্যান থেকে জানতে পারবেন। 

  • মোট ম্যাচের সংখ্যাঃ ৩৩ টি,
  • ব্রজিলের জয়ঃ ২৪ টি,
  • বলিভিয়ার জয়ঃ ০৫ টি,
  • ড্র হওয়া ম্যাচের সংখ্যাঃ ০৪ টি,

যারা মূলত ব্রাজিলের সাথে বলিভিয়ার ফুটবল খেলার পরিসংখ্যান সম্পর্কে জানতে চেয়েছেন। তাদের জন্য উপরে এই দুটি দলের পরিসংখ্যান শেয়ার করা হয়েছে। যে পরিসংখ্যান থেকে আপনি খুব সহজে জানতে পারবেন যে, ব্রাজিল বনাম বলিভিয়ার মধ্যে কে বেশি শক্তিশালী।

ব্রাজিল বনাম বলিভিয়া কে বেশি শক্তিশালী?

এতক্ষণের আলোচনা থেকে আমরা ব্রাজিল বনাম বলিভিয়া পরিসংখ্যান সম্পর্কে জানতে পারলাম। যেখান থেকে এটা স্পষ্ট লক্ষ্য করা যায় যে, বলিভিয়ার চাইতে ব্রাজিল অধিক বেশি শক্তিশালী। কেননা এই দুটি দলের মধ্যে যে সকল ফুটবল প্রতিযোগিতায় আয়োজন করা হয়েছিল। সে গুলোর মধ্যে ব্রাজিল অধিকাংশ ম্যাচে জয়লাভ করতে পেরেছে।

এখানে প্রতিটি খেলার লাইভ দেখাসহ, খেলার পূর্ব ব্রাজিল বনাম বলিভিয়া বিস্তারিত দেওয়া আছে।

এখানে দেখুন: ফুটবল লাইভ দেখার উপায়.

আপনার জন্য আমাদের কিছু কথা

প্রিয় পাঠক, আপনারা যারা নিয়মিত ফুটবল খেলা দেখেন, তাদের জন্য এই লেখাটি অনেক গুরুত্বপূর্ণ। কেননা, আজকের আর্টিকেলে আমি আপনাকে ব্রাজিল বনাম বলিভিয়া পরিসংখ্যান সম্পর্কে জানিয়ে দিয়েছি।

এছাড়াও আপনি যদি অন্যান্য ফুটবল দলের পরিসংখ্যান সম্পর্কে জানতে চান। তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করবেন। আর আমাদের লেখা গুলো ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ, ভালো থাকুন, সুস্থ থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex