vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা 2024

0
Rate this post

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা 2024 | স্ক্রিনে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে দেখার উপায় | Argentina vs Croatia Live Game 2024

কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল মাঠে গড়িয়েছে। আর এই প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়া আর্জেন্টিনা মুখোমুখি হবে। উভয় দলই পেনাল্টি শুটআউটের মাধ্যমে তাদের কোয়ার্টার ফাইনালে উঠেছিল।

লুকা মডরিচ বনাম লিওনেল মেসি মাঠের যে তাদের নিজ নিজ পারফরম্যান্স বজায় রাখবেন আর সেই হিসেবেই যে খেলা আগাবে তা ধারণা করা যাচ্ছে। আর্জেন্টিনা ক্রোয়েশিয়ার সাথে সেমিফাইনাল এই প্রথমবারই মতোই মুখোমুখি হতে যাচ্ছে বিশ্বকাপে। লুসাইল স্টেডিয়ামে ১৪ ডিসেম্বর রাত ১:০০ টায় আর্জেন্টিনার খেলবে ক্রোয়েশিয়ার সাথে। আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া উভয় দলই শেষবার যথাক্রমে নেদারল্যান্ডস ও ব্রাজিলের বিপক্ষে পেনাল্টি শুটআউট এ জয় নিয়ে নিজেদের সেমিফাইনাল নিশ্চিত করে। 

এবারের ওয়ার্ল্ড কাপে উভয় দলই অসাধারণ কিছু গোলের মাধ্যমে নিজেদের সেমিফাইনালের টিকেট নিশ্চিত করেছে। তাই আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা আপনি কিভাবে দেখবেন তা জানাবো এই পোস্টে।

আরো দেখুন:

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ সময়সূচী

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ বাংলাদেশ সময় বুধবার ১৪ ডিসেম্বর রাত ১:০০ টায় অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় ১৩ ডিসেম্বর প্রথম প্রহরেই আপনি এই উত্তেজনাপূর্ণ খেলাটি উপভোগ করতে পারবেন। 

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া পরিসংখ্যান

পরিসংখ্যান বলছে আর্জেন্টিনা এর আগে ক্রোয়েশিয়ার সাথে বিশ্বকাপে দুইবার খেলেছিল। আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ ম্যাচে ৩ বার। মোট ৫ ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার সাথে। যেখানে ক্রোয়েশিয়ার ২ টিতে জয় পায় আর আর্জেন্টিনা ২ টিতে আরে একটি ম্যাচ ড্র হয়। 

তারিখম্যাচফলাফলস্কোরপ্রতিযোগিতা
০৪ জুন ১৯৯৪আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াড্র০-০আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
২৬ জুন ১৯৯৮আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াআর্জেন্টিনা১-০ফিফা বিশ্বকাপ
০১ মার্চ ২০০৬আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াক্রোয়েশিয়া২-৩আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
১২ নভেম্বর ২০১৪আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াআর্জেন্টিনা২-১আন্তর্জাতিক বন্ধুত্বপূর্ণ
২১ জুন ২০১৮আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়াক্রোয়েশিয়া০-৩ফিফা বিশ্বকাপ

আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা টিভি

এখন হলো সোশ্যাল মিডিয়ার যুগ তাই টিভি স্ক্রিনের সামনে বসে খেলা দেখা অনেক মানুষই এখন আর পছন্দ করেন না। হাতে হাতে এন্ড্রয়েড ফোন রয়েছে টিভি স্ক্রিনের সামনে বসে কেন ম্যাচ দেখবেন! নিজের মত করে ফোনের মাধ্যমে তাই অনেকেই খেলা দেখতে পছন্দ করে। তারপরও কিছু মানুষ সেই আগের মত আনন্দ খুঁজে পান সবার সাথে একসাথে বসে টিভিতে খেলা দেখতে। বাংলাদেশের কিছু নির্দিষ্ট টিভি চ্যানেলে আপনি আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা দেখতে পারবেন। টিভি চ্যানেল গুলো হল:

আপনি এখানে প্রতিটি খেলার লাইভ সহ আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ ম্যাচ খেলার আগে সব ধরনের ধারণা বিস্তারিত বিষয় থাকবে। 

এখানে দেখুন: কাতার বিশ্বকাপ 2022 লাইভ ম্যাচ

  • জি টিভি (Gazi TV)
  • টি স্পোর্টস (T Sports)
  • জি সিনেমা (JioCenema)

 স্ক্রিনে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা অ্যাপ স্ট্রিমিং এর মাধ্যমে

এখন লাইভ সম্প্রচার খেলা দেখা এত সহজ হয়ে গেছে যে আপনার হাতে একটি এন্ড্রয়েড ফোনই যথেষ্ট খেলা দেখার জন্য। তাই আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়ার লাইভ খেলা দেখতে হলে শুধুমাত্র আপনাকে আপনার হাতে থাকা ফোনটিতে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপটির নাম হল টফি অ্যাপ। এই অ্যাপটি ছাড়াও আরো দুটি অ্যাপ এর মাধ্যমে আপনি স্ট্রিমিং করে খেলা উপভোগ করতে পারবেন। এগুলো তালিকা আকারে দিয়ে দিলাম। 

  • টফি অ্যাপ (Toffee app)।
  • মোবড্রো (Mobdro)।
  • ও জিওসিনেমা (JioCenama)।

সমাপ্তি: আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা অনুষ্ঠিত হবে ১৩ ডিসেম্বর প্রথম প্রহর রাত ১:০০ টায়। আর পরিসংখ্যান বলছে যে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া উভয় দলই নিজেদের অবস্থান থেকে সমানে সমান। উভয়ই অসাধারণ নৈপুণ্য ও খেলার মাধ্যমে সেমিফাইনালে উঠে এসেছেন। কিন্তু এবারের কাতার বিশ্বকাপ যে একের পর চমক দিয়ে যাচ্ছে তা থেকে ধারণা করা মুশকিল যে এই দুই দলের মধ্যে কে পরবর্তী রাউন্ডে খেলবে!! তাই আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া লাইভ খেলা দেখার মাধ্যমেই জানা যাবে কে হচ্ছে পরবর্তী বিজয়ী।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex