vlxxviet mms desi xnxx

ব্রাজিল বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান 2024

0
Rate this post

ব্রাজিল বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান | Brazil vs Paraguay Stats 2024

আপনি কি ব্রাজিল বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান সম্পর্কে জানতে চান? -তাহলে আপনি একবারে সঠিক জায়গাতে চলে এসেছেন। কারন, এই দুটো দুল এর আগে কতবার একে অপরের বিপক্ষে ফুটবল মাঠে নেমেছিলো। আর সেই ম্যাচ গুলোতে কোন দল কত গুলো ম্যাচ জয়লাভ করতে পেরেছে। তা আপনি আজকের ব্রাজিল বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান থেকে জানতে পারবেন। 

ব্রাজিল বনাম প্যারাগুয়ে পরিসংখ্যান

ফুটবলের অতীত থেকে এখন পর্যন্ত ব্রাজিল বনাম প্যারাগুয়ে মোট ৮৩ বার একে অপরের মুখোমুখি হয়েছে। আর সেগুলোর মধ্যে অধিক ম্যাচে ব্রাজিল জয়লাভ করতে পেরেছে। তবে উক্ত খেলায় কত গুলো ম্যাচ ড্র হয়েছে আর প্যারাগুয়ে কতবার জয়লাভ করতে পেরেছে। তা আপনি নিচে শেয়ার করা প্যারাগুয়ে বনাম ব্রাজিল পরিসংখ্যান থেকে জানতে পারবেন। 

Brazil vs Paraguay Stats-

  • মোট ম্যাচের সংখ্যাঃ ৮৩ টি,
  • ড্র ম্যাচের সংখ্যাঃ ৫১ টি,
  • ব্রাজিলের জয়লাভঃ ১৯ টি,
  • প্যারাগুয়ের জয়লাভঃ ১৩ টি,

এই দুটো ফুটবল এখন পর্যন্ত কে কতবার একে অপরের বিপক্ষে মাঠে নেমেছিলো। আর কোন দল কতবার জয়লাভ করতে পেরেছে। তার উপরের পরিসংখ্যানে ষ্পষ্ট ভাবে উল্লেখ করা হয়েছে। 

ব্রাজিল বনাম প্যারাগুয়ে কে বেশি শক্তিশালী?

যদি আপনি ব্রজিলের সাথে প্যারাগুয়ের পারফরম্যান্সের তুলনা করেন। তাহলে আপনি দুটো দলের সমান পারফরম্যান্স লক্ষ্য করতে পারবেন। কারন, ফুটবল মাঠে এই দুটো দল একে অপরের বিপক্ষে নিজের সর্বোচ্চ দিয়ে জয়লাভ করার চেষ্টা করে। যার ফলে ব্রাজিল বনাম প্যারাগুয়ের ফুটবল ম্যাচ গুলো দর্শকরাও অনেক উপভোগ করে।

এখানে প্রতিটি খেলার লাইভ দেখাসহ, খেলার পূর্ব প্যারাগুয়ে বনাম ব্রাজিল লাইভ ম্যাচ বিস্তারিত দেওয়া আছে।

এখানে দেখুন: ফুটবল লাইভ দেখার উপায়.

আপনার জন্য আমাদের কিছুকথা 

আজকের আর্টিকেলে আমি আপনাকে প্যারাগুয়ে বনাম ব্রাজিল পরিসংখ্যান শেয়ার করেছি। তো আপনি যদি অন্যান্য ফুটবল দলের পরিসংখ্যান সম্পর্কে জানতে চান। তাহলে আমাদের সাথে থাকার চেস্টা করবেন। আর ধন্যবাদ এতক্ষন ধরে আমাদের সাথে থাকার জন্য। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex